What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাবিকে সঙ্গ দেওয়া -১ by shakil24

আমি হিমন। বছর দুয়েক আগের কথা, তখন আমি একটা বেসরকারি ব্যাংকে চাকরি করি। চাকরির সুবাদে আমার পোস্টিং হয় ঢাকার শহর থেকে একটু দূরে বান্দুরা না এলাকায়। অবিবাহিত থাকায় অফিস কলিগদের সাথে একটা বাসায় ভাড়া থাকতাম। বাসাটা অফিস থেকে সামান্য দূরে হলেও পরিবেশ টা খুব ভালো ছিলো। দুতলা বাসা, আর আমরাও দুতলা তেই থাকতাম। দুটি বেড রুম কিচেন আর বাথরুম। আমরা চার জন থাকতাম। আমরা ছাড়া দুতলাতে বাড়িওয়ালা থাকতো। বাড়ি ওয়ালার শুধু দুজন থাকতো, বাড়ি ওয়ালি আর তার ছেলের বউ ইভা। বাড়ি ওয়ালির ছেলে দেশের বাহিরে থাকতো। আমাদের বাসায় ফ্রিজ না থাকায় মাছ মাংস বাড়ি ওয়ালির ফ্রিজে রাখতাম। তাই তাদের সাথে ভালো সম্পর্ক ছিলো সবার। আমার বাসায় আমি ছাড়া বাকি তিনজন ই বিবাহিত। তাছাড়া সবাই সারাদিন অফিসে থাকি তাই তাদেরও কোন সমস্যা হতো না।তো একদিন বিকেলে ছাদে উঠে দেখি বাড়ি ওয়ালির ছেলের বউ ইভা (আমরা ভাবি বলেই ডাকতাম) শুকনো কাপড় নিতে এসে এককোণে দাঁড়িয়ে আছে। কিছুটা মন মরা দেখে কাছে গিয়ে জিজ্ঞেস করলাম…
আমি: কি বেপার ভাবি এখানে দাঁড়িয়ে আছেন। মনে খারাপ নাকি?
ভাবি : আমার আর মন, বিয়ের পর থেকে নিজের মন মত কিছুই করতে পারলাম, কিছু পেলাম ও না।
আমি: কেন কি হয়েছে, যদি কিছু মনে না করেন… আমাকে বলতে পারেন। মনটা একটু হালকা লাগবে।
ভাবি : আমার কথা শুনার মানুষ ও নাই আর দেখার মানুষ ও নাই।
আমি: যদি না বলেন, শুনবোই কি করে আর দেখবোই বা কি করে।
ভাবি : আমার বিয়ের আজ আড়াই বছর হতে চললো। বিয়ের এক মাসের মাথায় গেছে সে। বলেছিলো এ মাসের শেষে আসবে, এখন বলে কি নতুন কাজ যেনো পরেছে। এখন আর আসবে না, আরও এক বছর পরে আসবে….
আমি: যদি ও আমি অবিবাহিত, তারপরেও আপনার কষ্ট টা বুঝি। ঐই দিকে ভাই ও আপনার মতই কষ্ট পাচ্ছে। কি করবে বিদেশের মাটি, তাদের কথাই সব…. আপনাদের জন্যই তো এতো কষ্ট। ধৈর্য দরুন, দেখতে দেখতে ১ বছর চলে যাবে।
ভাবি: বাদ দেন, আপনার কথা বলেন বিয়ে করেনা কেনো? হুমম গার্লফ্রেন্ড আছে বুঝি!
আমি: গার্লফ্রেন্ড! আমার কি সে কপাল আছে? আর বিয়ে.. হা বাসায় মেয়ে দেখতেছে।
ভাবি: অফিস শেষ করে সবাইতো বউদের সাথে কথা বলে, আপনার খারাপ লাগে না।
আমি: লাগলেই বা কি, চাইলেই তো আর বউ পাওয়া যায় না। একটা গার্লফ্রেন্ড ও নাই যে চুটিয়ে প্রেম করবো! তবে হা, আপনার সাথে কথা বলে ভালো লেগেছে। মাঝে মাঝে বেশি খারাপ/ একা লাগলে আপনার সাথে কথা বলবো।
ভাবি: হুমম বুঝলাম, দুধের স্বাদ কি ঘোলে মিটবে?
আমি: মেটালেই মিটবে।
ভাবি: আজ অনেক কথা হলো, এখন আসি।

এভাবেই কিছুদিন কথা হতে থাকলো আমার ভাবির সাথে। নাম্বার ও আদান-প্রদান হলো। প্রায় রাতে ইমুতে চেট করতাম….
পরের দুদিন অফিস ছুটি, তাই সবাই বউদের সাথে ছুটি কাটাতে বাসায় চলে গেছে। আমার বউ নাই বলে আমি একা রয়ে গেলাম। রাত তখন ১১টা শুয়ে ফেসবুকে ঘুরছিলাম। এমন সময় ভাবি ইমুতে মেসেজ দিলো…
ভাবি: কি বেপার, ঘুমিয়ে গেছেন?
আমি: একা একা ভয় লাগছে, তাই ঘুম আসে না। তাই ফেসবুকে ঘুরছি….
ভাবি: একা কেনো, বাকিরা কোথায়?
আমি: সবাই বউদের সাথে ছুটি কাটাতে গেছে। আমার বউ নাই, গার্লফ্রেন্ড ও নাই। তই থেকে গেছি। তবে এখন আর ভয় না, একাও নাই আপনি আছেন না….
ভাবি : আহারে… হুমম নাহয় আপনাকে একটু সঙ্গ দেই।
আমি: কফি খাবেন?
ভাবি: খেলে মন্দ হয় না।
আমি: আন্টি কি ঘুমিয়ে গেছে?
ভাবি: সেই কখন….
আমি: তাহলে আমাদের ফ্ল্যাটে চলে আসেন, কফি খেতে খেতে গল্প করা যাবে।
ভাবি: কি? আপনার ফ্ল্যাটে যাবো! তারপর আপনি দুধের স্বাদ ঘোলে মিটবেন! বুঝি না হুমম….
আমি: দুধের স্বাদ যদি ঘোলে মিটে সমস্যা কি?
ভাবি: আপনার নাই আমার সমস্যা আছে। যদি প্রেগন্যান্ট হয়ে যাই…
আমি: সমস্যা যেখানে আছে, সমাধান ও সেখানে আছে। প্রেগন্যান্ট হবেন না, প্রটেকশন আছে।
ভাবি: যদি প্রটেকশন কাজ না করে, তাহলে!
আমি: তাহলে এভোশন করাবো….
ভাবি: হুমম বুঝলাম।

তার পর লাইন অফ… আর কোন মেসেজ নাই। মনটা খারাপ হয়ে গেলো।
১০-১২ মিনিট পরে হঠাৎ দরজায় আওয়াজ…. গিয়ে দেখি ভাবি এসেছে….
পরনে ছিলো টি শার্ট আর পায়জামা… দেখে পুরাই হট বোম। তার আগে কখনও এমন পোশাকে দেখিনি আমি। মাই গুলো ৩২ সাইজের… আমার দিকে তাকিয়ে আছে। দেখেই মনে হচ্ছে টিপে দেই। কিন্তু এখন না, নিজেকে কন্ট্রোল করলাম।
আপনাদের বলা হয়নি ইভা ভাবির বয়স ২৪ আর আমার বয়স ২৮। রুমে ঢুকে চারপাশ তাকিয়ে দেখছে। পরে আমার বিছানায় এসে বসেছে।

আমি: কফি করে নিয়ে আসি, চিনি কম না বেশি?
ভাবি: না, এখন আর কফি খাওয়ার মুড নাই।
কথাটা শুনে পাশে বসলাম। আর বললাম তাহলে মুড কিসে…. কোন কথা নাই শুধু গা টা একটু এলিয়ে আমার গায়ের সাথে গা মিলিয়ে বসলো। বুঝাই যাচ্ছে নিশ্বাস ভারি হচ্ছে….
আমি এক হাত পিছন দিয়ে ভাবি একটা মাই টিপে ধরলাম। শরীরে বিদ্যুৎ বয়ে গেলো। কি নরম ব্রা পরে আছে। আরেক হাত দিয়ে ভাবি মুখটা আমার দিক করে ঠোঁটে ঠোঁট মিলাইলাম। কিস করতেই ভাবির রেসপন্স পেয়ে গেলাম। আমার দু, হাত ও বসে নেই। দুই মাই ডলাইমলাই এ ব্যস্ত।

আমার পরনে ছিল টি-শার্ট আর টু-কোয়াটার পেন্ট। ভাবি কিস করতে করতে আমার টি-শার্ট টা খুলে দিলো। আমিও তার টি-শার্ট টা খুলে ফেললাম। তারপর তার সারা শরীর হাতালাম, মাই থেকে পেট আর পিঠ থেকে পাছা। আস্তে করে ব্রার হুক টা খুলে দিলাম, আবার মাই টিপা শুরু। আস্তে আস্তে ঠোঁট থেকে গাল গলা হয়ে বুকে নেমে আসি।একটা মাই চুষা শুরু করি আর আরেকটা টিপা। আস্তে করে কামড় দিতেই আহ করে শব্দ করে উঠে। এই প্রথম কোন আওয়াজ বের হলো। ভাবি আরও হরনি হয়ে উঠেছে। এক হাতে আমার মাথা বুকে চেপে ধরে রেখেছে আরেক হাত দিয়ে বিছানার চাদর মুঠ করে রেখেছে। এক হাত আস্তে আস্তে পায়জামার ওপর দিয়ে বোদায় রাখতেই হাত পুরো ভিজে গেছে। মনে হচ্ছে পেস্রাব করে দিছে। তারপর আস্তে আস্তে মাই থেকে পেট নাভি হয়ে নিচে নামত থাকি। পায়জামা টান দিতেই ভাবি পাছা আলগা করে সাহায্য করে খুলার জন্য। পায়জামা খুলে ছুরে ফেলে দেই। আর আমার চোখ যেনো কপালে উঠে গেছে। একদম ক্লিন সেভ করা বোদা রস যেনো চুয়ে চুয়ে পরছে। রসালো বোদা দেখে মাথা পুরা নষ্ট হয়ে গেছে। যেই মুখ দিতে যাবো, সেই বাধা দিয়ে ফেলে ভাবি।

ভাবি : কি করছো, ওখানে নোংরা। মুখ দিও না…
আমি: একটু না হয় নোংরামি করি, দেখবে নোংরামিতে কি সুখ পাও….
জোর করে দিলাম মুখ, আহ কি ঝাঁঝলো গন্ধ। সব চেটে পুটে খাওয়া শুরু করলাম। ভাবি দুহাত দিয়ে মাথা দূরে ঠেলে দিচ্ছে। আর বোদা চুষাতে ছটফট করছে। আস্তে আস্তে দূর্বল হয়ে পরছে আর বোদা চুষার ঠেলায় ছটফটানি বেরে যাচ্ছে। আর মাথা দূরে ঠেলার বদলে বোদায় চেপে ধরছে। আর সময় নষ্ট না করলাম। বোদা ছেড়ে উঠে পরলাম। আমার পেন্ট খুলা শুরু করলাম আর ভাবি লোভনীয় দৃষ্টিতে তাকিয়ে দেখছে আমি কি করতেছি। পেন্টা খুলে ফেলার পর ধোন টা দেখে ভাবি লজ্জায় হাত দিয়ে মুখ ঢেকে রাখালো। তার ভাবি ওপরে উঠে ধোনা বোদায় সেট করে আস্তে কর চাপ দিলাম। পিছলে পাছায় চলে গেছে, এভাবে দুতিন বার ফসকে যাওয়া। অনেক দিনের আচুদা বোদা ফসকানোই স্বাভাবিক। বার বার ফসকানো দেখে ভাবি হাত ধোনটাকে দরে বোদায় সেট বলে, আস্তে দিও। তারপর ঠোঁটে ঠোঁট মিলিয়ে আস্তে চাপ দিতে থাকি।

ভাবি ব্যথায় ককিয়ে উঠে। অনেক টাইট, মনে হচ্ছে প্রথম বোদা ফাটাচ্ছি। তারপর জোরে একচাপ দিতেই পুরাটা ঢুকে গেছে। ভাবির দুই চোখ দিয়ে অঝরে পানি পরছে ঠোঁটে ঠোঁট লাগানো ছিলো তাই বেশি জোরে চিৎকার দিতে পারে নাই। একটু থেমে শুরু করলাম ঠাপানো। আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে থাকলাম। ভাবি ও স্বাভাবিক হয়ে গেছে আস্তে আস্তে। দুহাত দিয়ে জরিয়ে ধরেছে পিঠে। বেশি খন থাকতে পারলাম না, টানা ৫ মিনিট একটানা ঠাপিয়ে মাল আউট করলাম বোদার ভিতরে। এর মধ্যে ভাবিও একবার অর্গাজম করেছে বেশি হর্নি থাকার ফলে। বোদার ভিতর ধোন রেখেই জরা জরি শুয়ে থাকলাম কিছু খন। কিছু খন পর ভাবি বললো অনেক ব্যথা পাইছে, তার চেয়ে বেশি সুখ পেয়েছে.. এটা ভুলার মত না তার স্বামীর কাছে সে এরকম সুখ পায়নি। আমি খুশি হলাম সুখ দিতে পেরে। উঠে দেখি একটু রক্ত বের হইছে। রক্ত দেখে আমার মন আরও খুশিত ভরে গেল। আর ভাবি রক্ত দেখে ভয় না পেয়ে , উলটো অবাক হয়ে আমাকে জরিয়ে ধরে বলে বলে। মনে হচ্ছে আমি তার প্রথম পুরুষ, পিছনের সব বাধ। আজকে থেকে নতুন অধ্যায় শুরু….
তার পর আমার বুকে মাথা রেখে বসে আছে আর বলছে বাসর রাত ভুলে গেলেও আজকের রাত ভুলবেনা।

আমি : হুমম সবই ঠিক আছে, শুধু ফুল নেই।
ভাবি আমার নেতানো ধোনটা হাতে নিয়ে বলে…. ভাবি: ফল আমার হাতে, ফুল দিয়ে কি হবে! এই প্রথম কারো ধোন হাতে নিলাম, আর কারো সাথে প্রথম আলোতে সেক্স করলাম।

আমি: কেনো তোমার হাসব্যান্ডের সাথে করোনি? তার ধোন ধরোনি?
ভাবি : করছি, কিন্তু সব রাতের আদারে, আর ধোন কখনও হাতে ধরিনি, তবে একবার পোশাক পাল্টানোর সময় দেখছি।
ভাবির হাতের স্পর্শ পেয়ে ধোন টা আস্তে আস্তে শক্ত হচ্ছে, তখন ভাবিকে বলি।
আমি: ধোনটা একটু চুষে দাওনা, তাহলে তারাতাড়ি শক্ত হবে। আবার চুদতে পারবো তোমায়।
ভাবি : না, আমি পারবো না ঘেন্না করে।
আমি : একবার চুষে দাও সোনা… আমিও তোমারটা চুষে দিয়েছি।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top