What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ফাটা গুদে চাঁদের আলো পর্ব ১ - by missnisha

আমার নাম মিস নিশা জি পারেখে. আজ যে গল্প টা বলবো সেটা সব টা সত্য এখানে স্থান কাল পত্র সব ঠিক ঠিক বর্ণনা দিচ্ছি সব তাই সত্য কোনো মিথ্যা বা বানা নো নয়. আমার আমেরিকায় থাকি, বিরাট বাংলো বলা চলে 5000 স্কর ফুট নিয়ে বাংলো 8টা থেকে দশ টা রুম আছে প্রতিটা রুমে সঙ্গে অ্যাটাচ বাথরুম পুরোটাই সেন্ট্রাল এ সি করা ঘোরে মর্ডান আসবাবপত্র কোনো খামতি নেই যে এটা নেই ক্যামেরা থেকে শুরু করে সব আছে এখানে এত বড়ো বাংলো প্রায় দেড়টা ফুটবল গ্রাউন্ড নিয়ে যত বড়ো গ্রাউন্ড ততো বড়ো শুধু জমি মধ্যে ওতো বড়ো বাংলো বুঝতে পারছেন কত বড়ো এর কত বিঘা জমি ওই বাগানে একটা সুইমিং পুল আছে আমাদের ঘর থেকে মাইনে গেট 1.2কিলোমিটার ওখানে ক্যামেরা বসানো আছে অটোমেটিক gate খুলবে ও বন্ধ হবে বাড়ির বাগানে সব জায়গায় ডিজিটাল ক্যামেরা লাগানো আছে বাগানের দেয়াল বিশাল উঁচু করা কোনো লোক টপকাতে পারবে না বাগানে দোলনা আছে বিরাট ওয়াশরুম ও আছে গেস্ট দের জন্য বাগানে প্রচুর ফুলের বাগান ঘোরে মাত্র তিন জন লোক চারচাকা 10 টা তার মধ্যে একটা লিমসিন কার মার এর একটা কার আছে মায়ের বন্ধুর গাড়ি মত 10টা গাড়ি থাকে বিশাল গাড়ি বারান্দা এই হলো মোটা মুটি আমাদের বাংলো র পরিচয়.

আমার মা মির্স কুন্দন জি পারেখ বয়েস 45 কিন্তু দেখলে মনে হবে 28 বছরের একটা যুবতী মেয়ে আমার মা খুব স্লিম ফিগার কিন্তু শরীরের মধ্যে দুটো জিনিস খুব প্রমিনেন্ট আকর্ষণীও সেটা হলো মায়ের মাই ও পাছা,মা 5″7′ বব কাট মাথার চুল গুলো গ্রে রঙের এর, মা খুব ফর্সা দুধ এর থেকেও ফর্সা মা কে দেখতে অনেকটা উর্মিলা মারতোন্ডেকার এর মতন, মা এর ফিগার স্টেট মাই 39ডি , কোমর 26, পাছা 39 1/2, মায়ের পাছা টা এত লোধবোদে যে কি বলবো এর সঙ্গে ছড়ানো হেভি চোদন খেয়েছে বলে এর ব্রা ও প্যান্টি এক সাইজে কম কেনে তলপেট টা একদম ফ্লাট কারণ মা রোজ নিয়মিত শরীর চর্চা করে মার শরীরে স্কিন দারুন মসৃন মনে হবে একটা কুমারী মেয়ে. আমরা যে দেশে থাকি সেখান কার পরিবেশ এত ভালো যে কে কি করছে কেউ দেখার নেই কি পরছে কি খাচ্ছে দেখার নেই সবাই সবার নিয়ে বেস্ত জীবন তাই আমরা ও নিজেরা নিজেদের নিয়ে বেস্ত থাকি. মা এর বন্ধু মা কে খুব ভালোবাসে.

এর পর স্বয়ং আমি লাখিকা মিস নিশা জি পারেখ আমার বয়স 30 উচ্চত্তা 5″4′ ফিগার স্টার্ট মাই 38ডি, কোমর 28,পাছা 36.ইংলিশে বলে carvey butt .(যাকে বলে মার গোল নিটোল পাছা )আমার এবার মায়ের তুলনায় তলপেট টা হালকা ফোলা তবে মাই ও পাছা মায়ের সমতুল্য বলা যাই আমার গায়ের রঙ মায়ের মতন. কেউ যদি দেখে মনে হবে দুজন যমজ বোন /মেয়ে প্রায় এক রকম দেখতে মায়ের ড্রেস থেকে নিয়ে ব্রা প্যান্টি সব আমার হয়. আমার বোন লস ভেগাস এ থাকে একজন লোকের সঙ্গে লিভ টুগেদার. বোনের পরিচয় পরে দেবো আপনাদের এবার আসি আমার বাবার পরিচয় ওনার নাম গিরিশ জি পারেখ.উনি আইস্ট্রেলিয়ে তে হিরে ব্যবসাই সোনা এই সব কারবার করে বছরে ইচ্ছে হলে এসে না হলে প্রতি মাসে দশ লক্ষ টাকা পাঠিয়ে দেয় যা আমাদের খরচা হয় না হলে আরো পাঠায় যাকে বলে আরব পতি বাবা, বাবার একটা problem ধোন দাঁড়ায় না প্রথমে পক্ষের বৌ ছেড়ে চোলে গেছে আমরা সেকেন্ড wife আমরা তখন একটু বড়ো বড়ো আমরা গিরিশভাই কে বাবা বলি উনি নাপুনসাক ছোট্ট নুনু তাও দাঁড়ায় না যখন এসে মা খুব কষ্ট করে যদিও বাঃ দাঁড়ালো কোনো মতে বেস সেকেন্ড এর মধ্যে মাল ছেড়ে দেয় বাবা সব সময় মদ গিলে থাকে আকণ্ঠ যাকে বলে আমাদের কাছে এলে পয়সা খরচা করে প্রচুর পরিমানে বাবা এলে ও মায়ের বন্ধু আসাজওয়া কোনো দিন কমে নি.সঞ্জয় রায় উনি ও আমেরিকা বেশি উনি ৬"৮'লম্বা সুপুরুষ সুঠাম চেহারা ৪0″লোমস বুক যাকে বলে বলিষ্ঠ যাকে বলা হয় ৮ প্যাক সঞ্জয় এর একটা দারুন জিনিস আছে ওর কাছে সেটা হলো ওনার এক হাত লম্বা ল্যাওড়া প্রায়,সাড়ে দশ ইঞ্চি লম্বা হবে ৩.৫"মোটা মানুষের ল্যাওড়া যে এতো বৃহৎ আর লম্বা হতে পারে আমি প্রথমবার দর্শন করি। ইন্টারনেটে আর ব্লুফ্লিমে বড় ধোন চোখে পড়ে ঠিকই – তবে আমার ধারনা ছিল ওগুলো ফটোশপ বা অন্য কোনও ট্রিকের কারসাজী

সঞ্জয় এর বিরাট বাঁড়াটা দেখে ভুলে ভাঙ্গল। লম্বায় কম করে হলেও সারে দোষ ইঞ্চি হবে, ঘেরে মোটায় ৩.৫" ইঞ্চি হবে। ল্যাওড়ার সংযোগস্থল থেকে ফজলি আমের মতো ভারী অণ্ডকোষ জোড়া আন্দোলিত হচ্ছে, ওগুলোর রোমস থলিতে আবৃত – ধোনের গোঁড়া আর অন্ডথলিতে ছোট কালো বালের ঝাড়। সঞ্জয় এর ল্যাওড়া টা বেকা গোড়া থেকে একটু নিচে গেয়ে যেন উপর দিকে গেছে ল্যাওড়া টার মুন্ডি টা এত বড়ো এর লাল রক্ত জবার মতন যেন একটা ছোট খেলার বল । এই সঞ্জয় আমাদের বাড়ি বহুবছর ধরে আসাজওয়া করে তাই ও আমাদের ঘরের মেম্বার এর মতন হয়ে গেছে মার খুব কাছের লোক হয়ে উঠেছে আমরা সঞ্জয় কে খুব ভালোবাসি প্রথম প্রথম আসাযাওয়া করতো আমাদের বাড়িতে সেরকম পুরুষমানুষ না থাকায় সঞ্জয় মার খুব কাছের লোক হয়ে উঠেছে অঙ্কেদিন আগেকার কথা বলছি একদিন মা সঞ্জয় কে সকাল বেলাতে আসতে বলেছে সকাল হতে হতে কলিং বেল এর আওয়াজ আমি উনিভার্সিটি যাবো বলে তৈরী হচ্ছি

আমি গিয়ে দরজা খুলতে দেখি সঞ্জয় দারিয়া আমি ওয়েলকাম করলাম সঞ্জয় ভেতরে আলো আসতে মা কে বলতে মা বললো মার্কেট যাবো তাই আসতে বলেছি তুই থাকবোনা ইউনিভার্সিটি যাবি তাই আমি ও বেরোবো বলে সঞ্জয় কে কফি দিলো কিছুক্ষন পর আমি সঞ্জয় ও মা কে বলে গাড়ি নিয়ে ইউনিভার্সিটি যাবো বলে বেরুলাম, ইউনিভার্সিটি তে গেয়ে দেখলাম আজ ছুটি এখানে বলে রাখি আমাদের ঘর থেকে ইউনিভার্সিটি গাড়ি তে ঘন্টা খানেক লাগে । আমি কি এর করি ওখান থেকে এক বন্ধুর বাড়ি গেলাম গেয়ে আড্ডা মেরে বাড়ি এলাম এসে দেখি গেট দিয়ে ঢুকলাম দেখি ঘোরে লক নেই ভেতর থেকে বন্ধ আমি পাস দিয়ে গেয়ে মায়ের ঘরের যাচ্ছি যেতে যেতে মার করুন আওয়াজ শুনলাম উউউউউউ নো নো নো ফ ফ ফ নো………. বলে চিৎকার করছে সকাল বেলা মার ঘরের জানালা খোলা পর্দা সরানো সূর্যের আলো ঘোরে ঢুকছে দিনের বেলা প্রকাশও দিনের বেলাতে মা ও সঞ্জয় উদ্দাম চোদন লীলায় মত্ত আমি জানালা দিয়ে উঁকি মেরে দেখি শেষপথে মা
আহ্হ্হ উম্মম আহ্হ্হ… সুখের আবেশে সঞ্জয় এর মাথা খামচে ধরলো। উফ্ মাগো কি সুখ… আমার সোনা বাচ্চা,খাও সোনা মনে ভরে খাও। সেই কবে থেকে তোমার জন্য নৈবেদ্য সাজিয়ে রেখেছি ।সঞ্জয় এক হাতে একটা মাই, অন্য হাতে মায়ের চুলের মুঠি ধরে ঝড়ের বেগে ঠাপ মারতে শুরু করেছে ।

মা ওঃ ওঃ ওঃ আঃ আঃ…এই তো চাই আমার গুদের রাজা…. মার আরো জোরে দে…. মা কুকুরের মত হাঁপাতে হাঁপাতে বললো।
সঞ্জয় ঠাপের তালে তালে রীতিমতো তলঠাপ দিয়ে চলেছে। একটা সময়ের পর দুজনেই একসাথে কাম রস বের করে একে অপরকে আঁকড়ে ধরেছে ।আমি যেটা বুজলাম সঞ্জয় ও মা দুজনেই এক সঙ্গে রাগ মোচন করেছে কিছুক্ষন ওই ভাবে পড়ে রইলো টার পর দেখলাম দুজনে এক সঙ্গে উঠলো সঞ্জয় এর লাওড়া দিয়ে সুতোর মতন ফ্যেদা বেরোচ্ছে মা দেখে মুচকি হেসে বললো বাব্বা কি মাল বেরোনোর ছোটা, কটা বাজে গো?
সঞ্জয় কেনো?
মা নিশা আসার সময় হয় গেছে কি না।
আমি জানালার কাছ থেকে সরে গেয়ে বেস দূরে দাঁড়ালাম কারণ সঞ্জয় হয়তো ফোনে করতে পারে হঠাৎ ফোনে বেজেউঠলো
আমি হ্যালো !
মা কোথায়?
আমি এই তো জাস্ট গাড়ি নিয়ে ঢুকছি ।
আমি ইচ্ছে করে গাড়ি স্টার্ট করে গাড়ি বারান্দায় ঢুকিয়ে দিলাম গাড়ি থেকে নেমে সোজা ঘোরে ঢুকে দেখি সঞ্জয় ব্লু রঙের এর একটা সিল্ক এর লুঙ্গি পরে গায়ে একটা স্যান্ডো গেঞ্জি পরে ড্রইং রুম এ বশে চুরুট টানছে আমি ঢুকতে মা বললো আজ তোর জন্য একটা দারুন ড্রেস নিয়ে এসেছি মাইক্রো মিনি স্কার্ট
আমি দারুন আমরা অনেকন এসেছি কি করবো বশে বশে গল্প করছিলাম সঞ্জয় এর সঙ্গে ।
আমি কোনো কথা না বলে মা কে বললাম আজ ক্লাস হলো না তাই চলে এলাম ।
মা বেস করেছিস চলে এসেছিস ।
মা দেখি সকাল বেলাতে উপস্কার্ট পড়েছে সেটা হাঁটুর থেকে দশ আঙ্গুল ছোট সাদা রঙের উপস্কার্ট ভেতরে লাল রঙের প্যান্টি পড়েছে সেটা পুরো বোঝা যাচ্ছে মায়ের মাই জোড়া টা কোনোরকমে স্লীভ লেস টপ এর মধ্যে ঢোকানো ব্রাশিয়ার নেই মা ক্লিভেজ পুরো টা দেখা যাচ্ছে মাই দুটো মনে হচ্ছে এখুনি বেরিয়ে পড়বে, আমি বললাম মা তুমি ব্রা পরোনি সঞ্জয় ঘোরে আছে কি বিচ্ছিরি লাগছে তোমায় ।
মা আরে খুব গরম লাগছে বাজার থেকে এসে প্রজন্ত আমার কাজের শেষ নেই ।
দেখি সঞ্জয় সোফা তে বশে চূড়রুট টানছে
মা বলল লাঞ্চ এর অর্ডার দিয়ে দিচ্ছেই তুই চান সেরে আয় তাড়াতাড়ি ।

ক্রমশ চলবে…. 🙏
 

Users who are viewing this thread

Back
Top