What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,989
Credits
1,455,903
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রণের মায়ের রাক্ষসী গুদ পর্ব ১ by _

১৯ বছরের রণের হার্ট তখন উঠেজনায় বেরিয়ে আসবে প্রায় । কেন জানেন ,, আর ৩০ মিনিট পরে যেটা হবে ,যেটা গত ৩ মাস ধরে হয়ে আসছে , আজও অধীর আগরহ নিয়ে শুয়ে আছে কখন সেই সুযোগ আসবে। রণের বাবা ৪ মাস আগে ব্যাবসার কাজে বাড়ি নেই । তাই রণ তার মায়ের সাথে মামারবাড়ি বেড়াতে এসেছে। রাত ১ টা বাজে তখন , রণের কানে সেই চেনা আওয়াজ তা আবার এলো জার জন্য তার লিঙ্গ খাড়া হয়ে ছিলো সেই কখন থেকে। কাঁচের চুরির কোনো নরম জায়গায় আস্তে অস্তে বাড়ি পড়ছে, ধীরে ধীরে সেটা বাড়ছে আবার কমছে , আবার দ্রুত হচ্ছে ,এবার শুরু হলো গঙ্গানীর আওয়াজ খুব হালকা যেন অনিচ্ছা সত্ত্বেও বেরোতে চাইছে, রণ স্পষ্ট জানে কি হচ্ছে , থাকতে না পেরে বিছানা ছেড়ে দেওয়ালে কান পাতলো , বেশ স্পষ্ট শুনতে আবার , *আআআ হাআআ হমমমমম* *চিক চিক পচ পচ* । প্যান্ট খুলে আস্তে আস্তে আদর করছিলো রণ তার অর্ধশক্ত ৬-৭ এর কামদন্ড ।

কিন্তু আজ আর না গত ৩ মাস একই কাজ করে বিরকতো সে, আজ তার খিদে আরো প্রখর । সামনেই খোলা দরজার চাঁদের আলো তাকে আরো লোভী চিন্তা এনে দিলো। সে আস্তে আস্তে বাইরে বেরিয়ে এলো পাশের ঘরে চক্ষুপাত করার জন্য । উত্তজনা আর কিছুটা ভয় তাকে রোমাঞ্চিত করছিলো প্রতি ধাপে ধাপে।আস্তে আস্তে পাশের ঘরের দরোজার কাছে গিয়ে দাঁড়িয়ে পড়লো সে । ভ্যাজানো দরজা থেকে খুব হালকা ল্যাম্পের আলো বাইরে পড়ছে । চোখ দিতেই লিঙ্গ টনটন করে উঠলো তরুণের । ল্যাম্প না ছিলো ছোট প্রদীপ , যার কমলা আলো পড়ছে সামনের অপশারার মশ্রীন ত্বকে । দীর্গ , মোটা ফোলা মশ্রীন দুই পা দুই দিকে পুরো বিছানা বরাবর ছড়িয়ে দিয়ে সবল দুই আঙ্গুলো পুরো টা ঢুকিয়ে উদাম হয়ে শুয়ে আছেন মিসেস রোহিনী মুখার্জি ।

ডান হাত পিছনের খাটের একটা দন্ড ধরা যা তার বগলের হালকা বাল উন্মুক্ত করে । চোখ ছাদের দিকে ,যা পরম সুখ পাওয়ার দরুন অর্ধেক খোলা অর্ধেক বন্ধ । নিচের গোলাপি ঠোঁটে কামড় বসিয়ে রয়েছে উপরের দুই দাঁত । ঠোঁটের নিচে ছোট তিল যেটাকে আরো সুন্দর করছে। বেশ মোটা সতেজ দুই স্তন দুই দিকে বালির বস্তার মতো প্রায় ঝুলন্ত অবস্থায় ছড়িয়ে আছে দুই দিকে। তাদের উপরে রএছে গেরুয়া বলই আকৃতির খারা স্তনব্রিন্ত । বাম দুধের নিচে আবারো একটা ছোট তিল। মলিন রোমহীন পেটের মাজে রয়েছে সুগভীর নাভি আর আরো নিচে বেশ ঘন কালো রমে আরো গভীরতর খাত যাতে পরম আদরে দুই আঙিলি দিয়ে অনবরত আগাত করছেন স্কুলটিচার রোহিনী মুখার্জি। হালকা রস বেরিয়ে থপ থপ আওয়াজ ভরিয়ে দিচ্ছে ঘর । গঙ্গানি আরো বাড়িয়ে , উরুদ্বয় উপরে উঠিয়ে আরো জোরে …….. *আআআ উফফফ আজ এত সময় নিচ্ছিস কেনো আয় না তাড়াতাড়ি..উফফ* প্রায় ক্ষীণ চেচিয়ে উঠে বললেন।

শেষে পাস বালিশে গুদে ঘষে , চাদর খামচে , প্যান্টি মুখে পুরে গোঙতে গোঙতে আরো জোরে উংলি করে রাগমোচন করলেন রণের মামনি বাংলা শিক্ষিকা, মিসেস রোহিনী। আর ২ বার বীর্যদান করে সাক্ষী তাকলো তারই ছেলে । সেটা কি জানতো রহীনি , জানলে হয়তো অন্য কিছু… সে যাক গে **

নিজের মায়ের এই কান্ডের স্রোতা রণ বেস কিছু দিনের ,তবে পাকাপাকি দর্শক হলো আজ থেকে, খেলোয়াড় হওয়ার ইচ্ছে জাগলেও দর্শকি থাকতে হবে এই ভেবে আজকেও মতো ইতি টানলো রণ। সে জানে মা একবার নিশ্চই দেখে যাবে রণ ঘুমালো নাকি ,মা তার খুব স্ট্রিক্ট ,তাই মাজে মাজে রাগ ও হয় তার। আস্তে আস্তে শেষ বার নারী মূর্তি চক্ষুগ্রাস করে নিজের ঘরে গেলো সে। সেই ১০ মিনিট পর একটা সায়া বুক অব্দি তুলে দেখতে গেলো ছেলেকে। কাত হয়ে শুয়ে ঘুমিয়ে আছে ১২ পাস একটা তরুণ যুবক , কি গভীর সেই ঘুম যেন কিছুইতেই সে জাগবে না । ফিরে আসার সময় সায়া খুলেই বারান্দার চাদের আলোয় উলঙ্গ হয়ে দাঁড়ান একবার , গুদে হাত বুলাতে বুলাতে কিছু ক্ষণ দাঁড়িয়ে শুতে যান তিনি। এটাও পিছন থেকে লুকিয়ে দেখেছে একটা সুগভীর গুমন্ত ছেলে ।

পরের দিন ৯ টাই মায়ের ডাকে ঘুম ভাঙলো ছেলের। শিক্ষিকার জন্য সবকিছু আবার সেই আগেকার মতোই কিন্তু রণের জন্য সম্পূর্ণ আলাদা। উঠেই ব্রেকফাস্ট করবে , কিন্তু কাজের লোক আসেনি , মামী মামাও বিয়ে বাড়ি গিয়েছে , সব কাজ চাপ রহিনীর উপর। নীল সারী আর হাল্কা কালো ব্লাউসে ছেলেকে ব্রেকফাস্ট দিয়ে ঘর পুচতে শুরু করলেন। সারী অর্ধেক ঘুটিয়ে দুই থাই এর মাজে গুঁজে নিলেন , ২ হুক মাত্র লেগে আছে ব্ব্লাউসে।

চা খেতে খেতে সবটা আড়চোখে দেখেছে রণ। নিচে ফুলে ঢোল হয়ে আছে । কোনো রকমে সামলে নিচ্ছে। কাপড় কাছা , বাসন ধোঁয়া ,এসব করে পুরো শরীর ঘামে ভিজিয়ে ফেলেছেন মিসেস রোহিনী। দুধের বোটা স্বপষ্ট বোজা যাই। কাল রাতের পর আজ অবস্থা আরো শোচনীয় রণের। সব সময় যেন খাই খাই ভাব। দুপুরের রান্না করে স্নান সারতে গেলেন তিনি। রণ ছুটে গেলো মায়ের ঘরে , খুঁজে বের করার চেষ্টা করল কাল রাতের নোংরা প্যান্টি টাকে, একটু খুজতেই পেয়ে গেলো। পাগলের মতো শুনগতে লাগলো সেটা, মুখে পুরো প্যান্টিটা ভোরে ধন টা বের করে সারা সকালের জমানো রাগ বের করতে লাগলো সে । শেষ মুহূর্তে প্যান্টি টা লিঙ্গে সজোরে রগরে বীর্যপাত হলো। বীর্যে মাখামাকেই প্যান্টি আর রাখা টিক হবে না জেনে রণ সেটা পকেটে ভোরে বেরিয়ে এলো বাইরে কোথাও ফেলে দেবার জন্য। মা ভাব্বে হারিয়ে গেছে আবার কি।

নিচের ঘরে এসে শান্ত ছেলের মতো ফোনে ঘাঁটতে লাগলো রণ। রোহিনী গামছা জড়িয়ে উপরের ঘরে গেলো চেঞ্জ করার জন্য , পিছন থেকে উন্মুক্ত পা জোড়া দেখে গ্রাস করছিলো রণ । বিকালে একটু ঘোরাঘুরি করে সন্ধের সময় বাড়ি ফিরলো রণ । সারা বিকালি মায়ের শরীর তাকে বিচলিত করেছে। মা তার বলেই গিয়েছিলো এক বান্ধবীর বাড়ি থেকেই ডিনার সেরে আসবে, ফ্রিজের খাবার যেন রণ খেয়ে নেয়। প্রায় ৯:৩০ নাগাদ ফিনফিনে একটা লাল সারী আর কালো ব্লাউস পড়া মিসেস রোহিনী ফিরলেন। অত্যন্ত ক্লান্ত হয়ে বললেন : রণ সোন , আমি বেডে যাচ্ছি বুজলি, ভীষণ tired লাগছে আর, তুই খেয়েছিস তো ? "

রণ : হা গো মামনি তুমি যাও শাওয়ার নিয়ে শুতে যাও আমি একটু পরে শুইয়ে পড়ছি , আর হা দাদুর বন্ধুরা এসছে, ওরা বন্ধুরা উপরে একটু আড্ডা দিচ্ছে একবার আলাপ করে নিও যেতে যেতে।
রোহিনী: এখানো আড্ডা দিচ্ছে,, বাবাআ আজ তাহলে একানেই থাকবে, দেখি ওদের জন্য আবার কিছু রান্না করতে হবে কি না উফফফ আর পাড়া জাই না।
রণ: না মা ওরা সব খেয়েছে , আর কিছু মনে হয় লাগবে না।
রোহিনী শুনে হাপ ছেড়ে উপরে গেলেন, কিছু ক্ষণ কথা বলে , নিজের ঘরে চলে গেলেন। দোতলার ঘরে দুটো খর , মামারা না থাকায় একটা রণের আর রোহিনীর। দাদুরা সব নিচে ।
রণ ধরেই নিয়েছিল আজ তার মায়ের লীলা খেলা আর বোধহয় প্রথক্ষ হয় না ।

রাত সেই ১ : ১৫ মতন হবে , শব্দ , হটাত একটা কুকুর ডাকাই ঘুমটা ভেঙে গেলো রণের । আবার ঘুমোতো যাবে তখনি, কোনো বোতল ঠোকা ঠুকির শব্দ পেলো সে। চোরের কথা মাথায় আসতেই মোবাইল যেলে বাইরে গেলো ধীরে ধীরে। মায়ের ঘর অব্দি যেতে দেখলো দরজা অর্ধেক খোলা , অন্ধকার হলেও বুজলো ভিতরে কেও নেই। তাও আলো নাড়িয়ে সবটা দেখতে যাবে এমন সময় নিচে থেকে আবার কিসের একটা শব্দ , আসতে আসতে সিরি দিয়ে নামলো , বুজলো নিচের বড়ো ঘরের ল্যাম্পের আলো বেরিয়ে এসাছে ।
চুপি চুপি গিয়ে কি হচ্ছে দেখার চেষ্টা করল রণ।

কাছে যেতেই তক্তা নড়ার কেচ কেচ শব্দ সবল প্রবল হচ্ছে। হালকা চাপা চেনা গঙ্গানীর আওয়াজো কানে এলো রণের। টর্চ বদ্ধ পুরো অন্ধকারে চর সেজে নিজের মামারবাড়ি তেই দাঁড়িয়ে রণ । সাহস নিয়ে আর একটু এগিয়ে কিছুটা খোলা দরজাই চক রাখলো সে। কালকের থেকেও উত্তেজনাময় আজকের দৃশ্য , একটা পুরো ১০ ইঞ্চির লম্বা ৪ ইঞ্চি পুরু শক্ত পড়ুশালী রধ গবাত গবাত করে গিলছে তার মায়ের নরম পরিপুষ্ট , লালা গুদ । পুরোটাই ঢুকছে আবার ধীরে ধীরে পুরো বেরিয়ে আসছে। হাত দুটো তার বাঁধা খাটের সাথে । মুখের উপর আরো একটা ৮ ইঞ্চির বালের এই মোটা বিচি ঘষাঘসি করছে নির্মম ভাবে । জীব বের করে চেটেও নিচ্ছেন মাজে মাজে। মজবুত দুই হাত প্রচন্ড জোরে দোলায় মালাই করছে তার ৩৯ সাইজও এর তরমুজ গুলোকে ।

আরো দুই কাঠামের দুই লোক পাশে দাঁড়িয়ে তাদের দন্ড নাড়াচ্ছেন আসতে আসতে , যেন এখুনি খেলায় নামার জন্য প্রস্তুত হচ্ছেন।

চলবে ,,, আসা করি এক সপ্তাহের মধ্যেই পরের পর্ব …
 

Users who are viewing this thread

Back
Top