What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অভুক্ত নার্স এর খেলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অভুক্ত নার্স এর খেলা প্রথম পর্ব - by rohan50

কাহিনী র চরিত্র:
রাগিণী -গল্পের প্রধান চরিত্র, পেশায় নার্স।লেখক এর মুখ দিয়ে গল্প বলাবে।
ডক্টর চ্যাটার্জী- পেশায় ডক্টর। হ্যান্ডসাম।
জয়- রাগিণী র স্বামী, আইটি সেক্টরে কাজ করে।

নমস্কার আজ আপনাদের একটি গল্প বলবো। যে গল্পের নায়িকা নিজের মুখে তার কাহিনী বর্ননা করবেন।এটি একটি কল্পকাহিনী।তাই কারও জীবনের সঙ্গে গল্পের কাহিনী বা চরিত্র মিলে গেলে সেটি সম্পূর্ণ কাকতীয়।বাস্তবের সঙ্গে কোনো মিল নেই।

আমি(রাগিণী),স্বামী(জয়),আর ছেলে, এই তিনজনের সংসারে আমাদের জীবন বেশ কাটছিল,তেমন কোনো সমস্যা আমাদের ছিল না।স্বামীর শুধু যৌন চাহিদা আমার থেকে তুলনামূলকভাবে কম এই সমস্যা ছাড়া আমাদের তেমন কোনো সমস্যা ছিল না। তবে এই সমস্যা আমার কাছে তেমন বড়ো বিষয় ছিল না, কারণ আমি মানিয়ে নিয়ে চলতে পারি। অবশ্য জয় আমার স্বামী খুব ওপেন মাইন্ড এর ব্যাক্তি ও বুঝতে পারে প্রায় রাতে আমার শরীর অতৃপ্ত থেকে যায়। তাই ও মাঝে মাঝে অনুতাপ করে আমার কাছে। প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ও বেশ কয়েকবার আমার শারীরিক প্রয়োজন মিটিয়ে নেওয়ার কথা বলেছে স্বাধীনভাবে। আমি অতো গুরুত্ব দিতাম না। এমন চলতে চলতে ডক্টর চ্যাটার্জীর লক্ষ্য আমার ওপর পড়ল, তারপর আমার পুরো যৌন জীবন পাল্টে গেলো, সেই কাহিনী আমি আজ সহজভাবে বলার চেষ্টা করবো আপনাদের।

আমি সেদিন মন দিয়ে নিজের কাজ করছিলাম। ওটিতে পোস্টিং আমার,এটা আমার একান্ত নিজস্ব অভিজ্ঞতা। সেদিন ডিউটি প্রায় শেষের দিকে ইনস্ট্রুমেন্ট গুলো গুছিয়ে নতুন ট্রে তৈরি করে রাখ ছিলাম। পরের দিন অপারেশন শুরুর আগে এটা প্রয়োজন।ঠিক সেই সময় আমি শুনলাম,কেউ যেন আমার নাম ধরে ডাকছে। ডক্টর চ্যাটার্জী সেদিন শেষে অপারেশন করছিলেন,আমি সেই সেশন এ ছিলাম। আমার মনে হলো উনিই ডাকছেন। উনার চেম্বার থেকে।
আমি হাত মুছে উনার চেম্বারে ঢুকলাম, উনি তখন বসে কোনো ছবি দেখছিলেন নিজের মোবাইলে। হঠাৎ করেই বললেন " রাগিণী ছবিগুলো দেখে বলোতো,ছবিগুলো কেমন এসেছে! " আমি দেখার পর বুঝলাম ছবিগুলো অপারেশন এর সময় তোলা। উনার নিজের ক্যামেরায় তোলা ছবিগুলো একে একে দেখাতে লাগলেন।দেখলাম সবগুলোই অপারেশন এর বোরিং ছবি দেখাচ্ছে। তারপর হঠাৎ উনি একটি ছবিতে এসে থেমে গেলেন।আর সেই ছবিটি ছিল আমার।

আমি তো তখন অবাক হয়ে জিজ্ঞাসা করলাম " এটি আপনি তুলেছেন কেন? " উনি মুচকি হেঁসে বললেন " এটা তোমায় দেখানোর জন্য তোলা হয়েছে।কেন তোমার ভালো লাগবে না আমি ছবি তুললে? "
আমার কেমন যেন লাগলো কথাগুলো শুনে। আমি বললাম " না ঠিক তা নয়, আপনি হঠাৎ আমার ছবি কেন তুললেন তাই জিজ্ঞাসা করছিলাম। " আমার গত কয়েকদিন থেকেই মনে হচ্ছিল উনি আমার সংসর্গে থাকতে চাইছেন।জয়,আমার স্বামী, র সঙ্গে আলোচনা করছিলাম এই নিয়ে বেশ কয়েকবার।

জয় রেগে যাওয়ার পরিবর্তে হালকা আনন্দ পেয়েছিল।এবং জয় সেদিন গভীর রাতে আমার 36 সাইজের স্তন দুটো চটকাতে চটকাতে বলেছিল " তুমি কেন ওমন সুযোগ্য পুরুষকে তোমার গুদের রস থেকে বঞ্চিত করছো? " আজ ডক্টর চ্যাটার্জী আমার ছবি তুলেছে দেখে আমি অবাক হয়ে গেলাম। উনি আমার স্বামী জয়ের মনোভাব জেনে ফেললেন না তো আবার। ডক্টর চ্যাটার্জী রোমান্টিক পুরুষ, একটু ঘনিষ্ঠ হয়ে বললেন " রাগিনী তোমার ছবিটি আমি রেখে দেবো, তোমার কোনো আপত্তি আছে নাকি? " " না না আপত্তি থাকবে কেন! " আমি বললাম।

ঠিক সেই সময় জয় আর আমার কথোপকথন মনে পড়ে যায়। সঙ্গে সঙ্গে আমার শরীরে যেন শিহরণ জাগলো। নিজেকে সামলে নিয়ে রুম থেকে বেড়িয়ে যাওয়ার জন্য উঠে দাঁড়ালাম।আর ঠিক সেই সময় ডক্টর চ্যাটার্জী আমার পাছায় তার পুরুষালী হাত ঘষে দিলো আলতো করে। আমি চমকে উঠলাম।
ঘুরে দাঁড়াতেই উনি আমার দিকে তাকিয়ে বললেন "কি হলো? " বলেই উনি উনার হাত দিয়ে আমার পাছা ধরে কাছে টানার চেষ্টা করলেন। আমি বললাম " এটা কিন্তু ঠিক নয় স্যার"!

সঙ্গে সঙ্গে উনি বললেন "কেন তোমার আপত্তি আছে তাহলে এমন করবো না! " আমি কিছু না বলে চুপ করে থাকলাম, খুব ভয় করছিল, কেউ যদি জানতে পেরে যায়। আমার চুপ করে থাকাটা সম্মতি ধরে নিয়ে ডক্টর চ্যাটার্জী আমার সারা পাছায় হাত বোলাতে লাগলো।আমি ধীরে ধীরে উত্তেজিত হতে শুরু করলাম, কিছুক্ষণ পর থাকতে না পেরে ডক্টর চ্যাটার্জী র হাত প্রায় জোর করে সরিয়ে দিয়ে দ্রুত সেখান থেকে অন্য রুমে চলে আসলাম।সে সময়েই আমি বুঝেছিলাম, ডক্টর চ্যাটার্জী এতো সহজে আমাকে ছেড়ে দেবে না। আমার শরীরও কেন জানিনা নিষিদ্ধ রসের স্বাদ পাওয়ার জন্য ছটপট করছিল। কিছুসময় পর ওটি যখন একদম শান্ত, কেউ কোথাও নেই, ডক্টর চ্যাটার্জী আমার পিছনে চলে এসে হঠাৎ করেই আমার শরীরটাকে পিছন থেকে দুহাত দিয়ে জড়িয়ে ধরলেন।

ওর শক্ত হাতে আমার মাই দুটো নিষ্পেষিত হচ্ছিল, অথচ ও সরাসরি আমার স্তনে হাত দিয়ে চটকাচ্ছে না, পোষাকের ওপর থেকেই চটকাচ্ছে।শত চেষ্টা করেও,আমি পারলাম না নিজেকে ছাড়িয়ে নিতে। কি সাহস ডক্টর চ্যাটার্জীর। আমার মুখটাকে নিজের মুখের দিকে ঘুরিয়ে নিজের ঠোঁট দিয়ে আমার ঠোঁট টি চুষতে লাগলো। আর এতে আমার আত্মনিয়ন্ত্রণ ক্ষমতা ধীরে ধীরে হ্রাস পেতে শুরু করল। আমি আস্তে আস্তে গলে যাচ্ছিলাম।

সেই দিন বাড়ি ফিরে ডক্টর চ্যাটার্জী র সঙ্গে ঘটা সমস্ত ঘটনা শেয়ার করছিলাম জয়ের সঙ্গে। রাতে নিজের হাতে জয়ের বাড়াটা নিয়ে কচলাতে কচলাতে বর্ননা করছিলাম,আমার সঙ্গে ঘটে যাওয়া সমস্ত ঘটনা। আর জয় ওগুলো যতো শুনছিল ততই কামোত্তেজিত হচ্ছিলো।আর সেদিন জয় নিজের সবোর্চ্চ চেষ্টা দিয়ে আমার উষ্ণ গুদে নিজের বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে আমার অর্গাজম হতে সাহায্য করেছিল।সেদিন বুঝেছিলাম পরপুরুষের ছোঁয়া আমার শরীরে পড়লে জয়ের কামশক্তি প্রচণ্ডভাবে বেড়ে যায়।

কিছুদিন পরের ঘটনা:
ওটির ফাকে সবাই যখন কাজে ব্যস্ত তখন ডক্টর চ্যাটার্জী আমার কাছে এসে বলল " রাগিণী একবার দেখা করবে তো চেম্বারে" আমি জানতাম ও আবার ফন্দি আঁটছে আমাকে ছোঁয়ার জন্য। কিন্তু কেন জানি না নিজেকে আমি আটকে রাখতে পারলাম না।

সেদিন বিকেলে একটি বিয়ে বাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে প্রায় সকলেই চলে গিয়েছিল তাই নার্সিং হোম ছিল পুরোপুরি ফাঁকা। ওখানে আমারও নিমন্ত্রণ ছিল কিন্তু আমি গেলাম না, আর আমি জানতাম ডক্টর চ্যাটার্জীও যাবেন না। ওর চেম্বারে ও তখন একা বসে আছে।আর উল্টো দিকের চেয়ার টা ফাঁকা ছিল। আমি আড়ষ্ট ভাবে বসলাম ঐ ফাঁকা চেয়ারে, ভয় লাগছিল। তারপর ভাবলাম আমি তো কোনো দোষ করিনি তাহলে ভয় পাচ্ছি কেন!আর তাছাড়া আমি তো এখানে স্বেচ্ছায় এসেছি। জয়কেও তো বলেছি, তাহলে ভয় কিসের, আমার শরীরটা কেমন যেন করছিল,শব্দে বলে বোঝানো যাবে না।

ডক্টর চ্যাটার্জী হালকা হাসল এবং বললো " আমি কি খুব খারাপ? " আমি সঙ্গে সঙ্গে উত্তর দিলাম "না না আমি কি তাই বলেছি? কিন্তু এসব ঠিক নয়, আর তাছাড়া আপনার স্ত্রী আছে আমার স্বামী আছে, জানাজানি হলে সর্বনাশ হয়ে যাবে। তারপর ও দাঁড়াল আর আমার পিছনে এলো আমি ঘাড় ঘোরাতে পারছিলাম না।ও ওর হাত দিয়ে আমার ঘারে সুড়সুড়ি দিতে শুরু করল। ওর গরম শ্বাস প্রশ্বাস আমার ঘাড়ে, কানে,আমার খোলা পিঠে পড়ছিল।

আমি বুঝেছিলাম আমার যৌনির অভ্যন্তরে কিছু একটা হচ্ছে। বুকের মধ্যে কেমন একটা করছে, শরীর ওর ছোঁয়া পেতে পাগল হয়ে উঠছে। লোকটা পারে বটে। ওর হাত দুটো আমার হাতের ওপর রেখেছে, তারপর ওর ঠোঁট টা নামিয়ে আমার কানের লতি নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করেছিল। জিহ্বা দিয়ে আমার কানের লতি চাটতে লাগলো অসভ্যের মতো। আমি কেমন যেন নেশার ঘোরে চলে গিয়েছিলাম। চুপ করে ছিলাম। মজা নিচ্ছিলাম বা ওকে আটকানোর ক্ষমতা হারিয়ে ফেলেছিলাম বলতে পারেন।

আহ্হ্হ্হ্হ্, উফ্ফ্ফ্ফ্, উম্মম্ম আমার মুখ থেকে অজান্তেই শীৎকার নির্গত হতে শুরু করল তখন। ওর হাতের তালুতে খামচে ধরে আমি আমার কানটা অজান্তেই ওর লোভায়িত মুখের দিকে বাড়িয়ে দিচ্ছিলাম। " আহঃ! রাগিনী ভালো লাগছে? " হিস হিসিয়ে জিজ্ঞাসা করল শয়তান লোকটা। কি বদমাইশ ও, আমাকে পাগল করে দিয়ে এখন জিজ্ঞাসা করছে ভালো লাগছে কিনা! আমি উত্তর দিতে পারলাম না, শুধু ওর হাত খামচে ধরেছিলাম।

কোনোদিনই ভাবিনি নিজের স্বামী ছাড়া অন্য কারও সঙ্গে এভাবে সম্পর্ক তৈরি হবে আমার। আর এখন নিজেকে যেন হারিয়ে ফেলছি সুখের সাগরে।মনে চাইছে যেন আজ সারাদিন লোকটার সাথে নিজেকে হারিয়ে ফেলি, আর ওকে চরম গভীর সুখে ভরিয়ে দেই। আহ্হ্হ্হ্হ্। ও আমার ব্লাউজের মধ্যে হাত দিতে শুরু করেছে,আস্তে আস্তে সামনের হুক গুলো খুলে আমার বাঁদিকের দুধটার বোঁটায় আঙুল দিয়ে সুড়সুড়ি দিতে আরম্ভ করেছিল।

আহ্হ্হ্হ্হ্ উফ্ফ্ফ্ফ্ উম্ম, এতো আরাম, আমি ওর ঠোঁট দিয়ে নিজের ঠোঁট দুটো চেপে ধরলাম,অজান্তেই।জিহ্বা দিয়ে ওর সেভ্ড গাল টা ক্ষুদার্তের মতো চুষতে শুরু করলাম। ওর নিপুণ সুদক্ষ আঙুল ব্রা র কাপ থেকে আমার ভরাট দুধ দুটো উন্মুক্ত করে ফেলল।আমার ফরসা মাইয়ের ওপর বড়ো বড়ো বাদামি রঙের আঙুরের মতো বোঁটা গুলো যেকোন পুরুষকেই আকৃষ্ট করে ফেলবে। ও এক দৃষ্টি তাকিয়ে ছিল বোঁটা গুলোর দিকে। তারপর ধীরে ধীরে জিভ বোলাতে শুরু করেছিল, তারপর ঠোঁট দিয়ে চুষতে শুরু করল আমার আঙুরের মতো বোঁটা।

আহ্হ্হ্হ্হ্ উফ্ফ্ফ্ফ্ উম্ম,,, ইশ আহ্হ্হ্হ্হ্ আমি আর পারলাম না নিজেকে নিয়ন্ত্রণ করে রাখতে। দুহাত দিয়ে ওকে জড়িয়ে ধরে ওর মাথা টা নিজের দুটো স্তনের মাঝখানে চেপে ধরলাম। কি আরাম পেলাম, কতকাল যেন এই সুখ পাইনি। অথচ গতকাল রাতেই জয় চুষে চুষে শান্ত করেছিল আমার গুদ। ঘষে ঘষে গরম করে তারপর জয় নিজের বাড়া দিয়ে ঠাপ দিতে দিতে গরম বীর্য ফেলেছে।

আমি যেন ধীরে ধীরে কামুক মাগী হয়ে যাচ্ছি, না না নিজেকে সামলাতে হবে, নিয়ন্ত্রণ করতে হবে।কারণ না নিয়ন্ত্রণ করতে পারলে,আমি জানি ডক্টর চ্যাটার্জী বেসামাল হয়ে যাবে আর আমিও হয়তো এরপর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবোনা। অনেক কষ্টে নিজেকে সামলে নিয়ে ওর কানের কাছে হিস হিসিয়ে বললাম " প্লিজ এখানে নয়, কেউ এসে যাবে। " সঙ্গে সঙ্গে ও বলে উঠলো " কেউ আসবে না চেম্বারে, ওরা সবাই চলে গেছে আজ তাড়াতাড়ি, আমিই ওদের ছুটি দিয়ে দিয়েছি।"

কি শয়তান লোকটা, আমায় শরীর ভোগ করবে বলে আগে থেকেই প্ল্যান করে রেখেছে। তারপর আমি লাজুক হেসে বললাম " এটা ঠিক জায়গা নয়, আমায় ছেড়ে দিন! " ও দুহাত দিয়ে আমাকে তুলে নিয়ে চুমু খেতে খেতে দাঁড় করিয়ে দিল।আর আমার দিকে কামনার দৃষ্টিতে তাকিয়ে থাকল ! আমি ওর চোখে চোখ রেখে বললাম " কিন্তু যদি কেউ জেনে যায়! " ও আমার ঠোঁটে আঙুল দিয়ে বলল "চুপ! তুমি চুপ করে থাকো প্লিজ আজ তুমি আর কথা বোলো না! " তারপর ওর একটি হাত আমার উন্মুক্ত স্তনের ওপর আর একটি হাত আমার ফরসা মাংসল, অল্প চর্বি যুক্ত যুবতী থাই বেয়ে উপরে উঠতে থাকলো।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top