What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাগনে বৌ ও নিষিদ্ধ প্রেম - by zakiaaziz

রাস্তায় হাঁটছি আর কোভিডে আতঙ্কিত লোকজনের ছুটাছুটি দেখছি। লকডাউন শুরু হয়ে গেছে। সবার মধ্যে বাড়ী ফেরার তাড়া। আমার তেমন কোনো তাড়া নেই। ছ'মাস হলো বউ আমাকে পাকাপোক্ত ভাবে ছেড়ে চলে গেছে। না, কারো সাথে পালায় নি। শুধু আমাকে চিরতরে ত্যাগ করেছে। আমি তার দোষ দেইনা। মাতাল, লম্পট স্বামীর সাথে কে-ই বা সংসার করতে চায়?

উদ্দেশ্য বিহীন ভাবে এদিক সেদিক হাঁটাহাঁটি করে যখন নিজের আস্তানায় ফিরলাম রাত তখন দশটা পেরিয়ে গেছে। বলে রাখা ভালো, 'ঠিকানা' নামের দশতলা এক বিল্ডিংএর সর্বোচ্চ তলায় আমার একটা ঠিকানা আছে। পৈত্রিক সূত্রে পেলেও এটা নিয়ে বেশ ঝুটঝামেলা আছে। বিল্ডিংএর গার্ড জানালো একটা মেয়ে সেই বিকেল থেকে আমার জন্য গেস্টরুমে অপেক্ষা করছে। মনেমনে তালাশ করার চেষ্টা করলাম জৈবিক চাহিদা মেটানোর জন্য আজতো কোনো ললনাকে আমন্ত্রণ জানাইনি। তাহলে কে হতে পারে?

যাকে দেখলাম তাকে আমি কোনো ভাবেই আশা করিনি। জোনাকি, আমার ভাগনে বৌ। এখানেই হোস্টেলে থেকে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে। বিয়ের পরে দু'চারবার দেখাসাক্ষাত হলেও আমার এই ঠিকানায় সে কখনোই আসেনি। সম্ভবত নিকটজনদের কাছ থেকে আমার গুণপনা সম্পর্কে জানতে তারও বাকি নেই।

জোনাকির চেহারায় আতঙ্কের ছাপ, চোখে টলটলায়মান অশ্রুজল। ওটা ঝরিয়ে সে যা বললো আর আমি যা বুঝলাম তার সারসংক্ষেপ হলো কোভিড ঠেকাতে বিশ্ববিদ্যালয়ের জ্ঞানী কতৃপক্ষ তাৎক্ষনিক হল ভ্যাকেন্ট করার নির্দেশ দিয়েছে। কিন্তু তার আগেই যে, গাড়ী চলাচল বন্ধ হয়ে গেছে সেটা তাঁরা ধর্তব্যের মধ্যেই আনেনি। জোনাকি বেচারী তবুও বাস স্ট্যান্ডে গিয়েছিলো, কিন্তু কোনো উপায় করতে না পেরে শেষে লম্পট মামাশ্বশুরের ঠিকানায় হাজির হয়েছে।

অনোন্যপায় হয়ে ভাগনে বৌকে নিজের ঠিকানায় তুলতে হলো। দরজা খুলে ভিতরে পা রেখে জোনাকির বিব্রতবোধ ঠিকই টের পেলাম। আর হবেনাই বা কেনো। আমার বারোশ স্কয়ারফিটের ঠিকানায় জামাকাপড়, জাঙ্গীয়া, ডাইনিং টেবিলে আধাখাওয়া এঁটো খাবারের প্লেট, সিগারেটের মোথা সারা বাড়িময় ছড়িয়ে ছিটেয়ে পড়ে আছে। জোনাকিকে গেস্টরুম নামের জায়গাটা দেখিয়ে দিয়েই আমি তাড়াহুড়া করে নিজের বেডরুমে ঢুকলাম।

একটা ব্যবহৃত আর দুইটা অব্যহৃত কন্ডমের প্যাকেট পকেটস্থ করলাম। ডাইলের বোতলটাও সরিয়ে ফেললাম, কিন্তু বোতলের ক্যাপ কোথাও খুঁজে পেলাম না। এগুলো সবই বাথরুমের ট্যাশ বীনে জায়গা পেলো। মনে পড়লো ফ্রীজে একটা রামের বোতল রাখা আছে। ওটাও আপাতত বাথরুমে ঠাঁই পেলো। জোনাকি নিশ্চয় মামাশ্বশুরের বাথরুম ব্যবহার করবে না। বিল্ডিংএর কেয়ারটেকারকে দিয়ে কলা আর পাউরুটি আনালাম। রাতের মতো চালিয়ে নিতে বলে আমার বেডরুমের দরজা আটকিয়ে দিলাম।

ভাগনা বৌএর অনারে রাতে একফোঁটা মালও গিলিনি তবুও সকা্লে ঘুম ভাঙ্গতে দশটা পেরিয়ে গেলো। লাফমেরে বিছানা ছেড়ে দরজা খুলতেই জোনাকিকে ডাইনিংএ বসা দেখলাম। চোখাচোখী হতেই বললাম,'সরি। আমি এখনই কিছু খাবারের ব্যবস্থা করছে।' জোনাকি কিছু বললো না এমনকি হাসলোনা পর্য্যন্ত। শুধু মাথা নামিয়ে নিলো। ওর মনের মধ্যে কি চলছে কে জানে? কিন্তু আমার মনে শুধুই সিমাহীন বিরক্তি।
********************
এভাবেই একটা সপ্তাহ পেরিয়ে গেলো। কঠোর লকডাউন চলছে। আমার উশৃঙ্খল স্বাধীন দিনযাপন আরেকজনের উপস্থিতিতে বাধাগ্রস্থ হচ্ছে। এদিকে নেশার দ্রব্যেও টান পড়েছে। হোক সে ভাগনে বৌ, রক্তমাংসের একটা মেয়েকে চোখের সামনে ঘুরাফিরা করতে দেখে সঙ্গম বঞ্চিত শরীরে মাঝেমাঝেই যৌনক্ষুধা চাগিয়ে উঠছে।

তবে অস্বীকার করবোনা যে এই কয়দিনেই আমার ঠিকানার ব্যাপক শ্রীবৃদ্ধি ঘটেছে। গৃহে নারীর ছোঁয়া পড়লে যা হয় আরকি। আমার বউও এমন গুনবতী ছিলো মনে হতেই এক ঝটকায় মাথা থেকে ভাবনাটা নামিয়ে দিলাম। বিছানায় শুয়ে টিভি দেখছিলাম। জোনাকির ডাক শুনে বাহিরে ডাইনিংএ চলে এলাম। আমার উপস্থিতিতে সে কখনোই বেডরুমে ঢুকেনা। লম্পট মামাশ্বশুরের বিপক্ষে হয়তো এটা একধরনের নিরাপত্তা কৌশল। পায়চারী করার জন্য আমি একবার ঘন্টাখানেকের জন্য বাহির হই। এসময় সে আমার বেডরুম গোছগাছ করে রাখে।

রান্নাবান্নায় সে এখনও পটুত্ব অর্জন করতে পারেনি। যা কিছু করছে সবই এক্সপেরিমেন্টাল আর আমি হচ্ছি গিনিপিগ। কিচেনের দরজার কাছে বসে মাথা নিচু করে জোনকি তরকারী কাটছে। এসময় সে আমাকে চা খেতে ডাকে। চা পানের ফাঁকেফাঁকে আমি তাকে দেখছি। ব্লাউজের হাতা যথেষ্ট ছোট হওয়ায় মোলায়েম বাহু অনেকটাই নজরে আসছে। ব্লাউজ আর কোমরের মাঝে খোলা জায়গায় চোখ পড়লো। হাঁটুর চাপে স্তন উপরের দিকে ফুলে আছে। স্তনের আকার আকৃতি বেশ বড়, যথেষ্ট লোভজাগানীয়া। কাঁধের উপর ব্লাউজের গলা অনেকটা সরে এসেছে, ব্রেসিয়ারের কালো ফিতা দেখতে পাচ্ছি। আমার মতো কামুক পুরুষের মনে লোভ ধরানোর জন্য এটুকুই যথেষ্ট।
নেশাখোরের যৌন চাহিদা হঠাৎ হঠাৎ বেড়ে যায়। আমি নিজেও সেটা অনুভব করছি। জোনাকির কারণে রাতের রানীদের বাসায় আনতে পারছি না। দু'একজন ফোনও করেছে আমাকে। বিকৃত মনকে সংযত করার জন্য সরে যেতে চাইলাম এসময় জোনাকি কথা বলতে শুরু করলো। খেয়াল করেছি ইদানিং সে আমার সাথে গল্প করতে চায়।
'মামা আপনি কিন্তু খুব হ্যান্ডসাম আর স্মার্ট।'
মনেমনে বললাম এসব দেখেইতো মেয়েরা ধরাখায়। বিরক্তি চাপারেখে মোলায়েম সুরে জানতে চাইলাম,'আমার বাসায় তোমাকে কে উঠতে বলেছিলো?'
'এছড়া আমি কিইবা করতে পারতাম।' জোনাকি আহত চোখে আমার দিকে তাকালো।
'আমার সম্পর্কে তুমি আগে কিছু শোনানি?'
'জি শুনেছি।'
'তারপরেও এখানে উঠার সাহস হলো? ভয় লাগেনা?'
'প্রথম কয়েকদিন লেগেছিল, এখন লাগেনা।' জোনাকি আমার চোখের দিকে তাকিয়ে কথা বলছে। 'মানুষটা মনে হয় আপনি খারাপ না।'
'আমি নেশা করি তুমি জানো?' মনেমনে বললাম তুমি এখনো আমাকে ভালো করে জানোনা।
'কেনো খান এসব?' ইদানিং সে পাল্টা প্রশ্ন করে। সাহসেরই লক্ষণ এটা।
'শখের বশে ধরেছিলাম, এখন আদত পড়ে গেছে।'
'মামী আপনাকে ছেড়ে চলেগেলো তবুও ছাড়তে পারলেন না?'

ওর প্রশ্নের ধরনে আমার মেজাজটাই খিঁচড়ে গেলো। নিজের রুমে চলে আসলাম। পিঞ্জরাবদ্ধ ক্ষুধার্ত হায়েনার মতো মনে হচ্ছে নিজেকে। কাঁহাতক এইভাবে বন্দী হয়ে থাকা যায়। যৌনক্ষুধা ধীরে ধীরে মাথাচাড়া দিচ্ছে। লম্পটের যৌনতাড়না খুবই বেশি। টিভির রিমোট হাতে নিয়ে একেরপর এক চ্যানেল চেঞ্জ করতে লাগলাম, শুধুই কোভিড নিউজ। চরম বিরক্তিতে রিমোটটা মেঝেতে আছড়ে ফেললাম।

'উহ মা গোওও' জোনাকির তীক্ষ্ণ চিৎকারে রুম ছেড়ে দৌড়ে বেরিয়ে আসলাম। বোটি একপাশে উল্টে পড়ে আছে। হাত চেপে ধরে সে মেঝেয় বসে পড়েছে। হাত গড়িয়ে টপটপ রক্ত পড়ছে। জোনাকির দুচোখে আতঙ্ক। আমিও পাশে বসে ভাগনে বউএর হাত চেপে ধরলাম। ওভাবেই তাকে নিয়ে গেস্টরুমের বিছানায় বসিয়ে দিলাম। এরপর আবার ওর হাতের দিকে নজর দিলাম।

আঙ্গুল কেটেছে। রক্ত ঝরছে এখনও। কোনোকিছু না ভেবেই আমি জোনাকির কাটা আঙ্গুল মুখে পরে চুষতে শুরু করলাম। আমার বউকে এমনটা করতে দেখেছিলাম। ব্যান্ডেজ করার মতো বাসায় কিছু নেই। আছে শুধু আমার আফটারসেভ লোশান। ওটাই নিয়ে এসে জোনাকির আঙ্গুলে ঢেলে দিলাম। কিন্তু এতে ঝামেলা বাড়লো ছাড়া কমলো না।

জোনাকি প্রচন্ড যন্ত্রণায় বিছানায় শুয়ে পড়লো। হাত নড়ে যাওয়ায় আবার গলগল করে রক্ত বেরিয়ে আসছে। এবার অতি উৎসাহী হয়ে আরেকটা কাজ করলাম। ওর শাড়ীর আচলের একপ্রান্ত ফড়ফড় করে ছিড়ে আঙ্গুলে বেধে দিলাম। জোনাকি চোখ মেলে আমার কাজকারবার দেখছে। আমার নজর বারবার ওর বুকের দিকে চলেযাচ্ছে। আচল সরেগিয়ে একটা স্তন বেরিয়ে পড়েছে। জিনিসটা ব্লাউজের নিচে থাকলেও স্বগৌরবে নিজ অস্তিত্ব আর সৌন্দর্য্য জানান দিচ্ছে।

সামনে ঝুঁকে থাকার কারণে ওর শরীরের গন্ধ নাকে লাগছে। আমার শরীর অবশ হয়ে আসছে। ভিতরের শয়তানটা আমার নিয়ন্ত্রণ নিচ্ছে। পশু প্রবিত্তির কাছে আমি পরাস্ত হলাম। জোনাকির স্তন মুঠিতে চেপে ধরতেই সে ফ্যালফ্যাল করে আমার দিকে তাকিয়ে থাকলো। স্তনে দ্বিতীয়বার মোচড় দিতেই এবার সে এক ঝটকায় আমার হাত সরিয়ে দিয়ে বিছানা ছেড়ে উঠে দাঁড়ালো। আমিও একরকম দৌড়ে ঘর ছেড়ে বেরিয়ে এলাম।

সারাটাদিন আর জোনাকির মুখোমুখী হবার সাহস পেলাম না। রাত নামলে মদের বোতল নিয়ে বসলাম। বোতলে মুখ রেখে ৩/৪ ঢোঁক গিলে ফেললাম। তরল অনল জ্বলতে জ্বলতে নিচে নেমে গেলো। আবার খেলাম, বোতলটা একদম খালি করে ফেললাম। একবারে এতোটা কখনোই খাইনা। এখন প্রচন্ড গরম লাগছে আর মাথাও ধরেছে খুব। বমি না হওয়া পর্য্যন্ত এসব যাবেনা। বাথরুমে গিয়ে হড়হড় করে বমি করে পেট খালি করে ফেললাম। পেট খালিহতেই ক্ষিদা জাঁকিয়ে বসলো। টলতে টলতে দরজা খুলে ডাইনিংএ যেতে গিয়ে মাথাঘুরে পড়ে গেলাম।

একটু পরে ঝাপসা চোখে নীলবসনা পরীর মতো কাউকে দেখতে পেলাম। আমাকে মেঝেথেকে টেনে তোলার কসরত করছে। মাতাল পুরুষকে টেনেতোলা কি এতোই সহজ? মাতাল শ্বশুরকে খাড়া করতে গিয়ে নীলবসনা পরীর কাপরচোপড় এলোমেলো হয়ে গেলো। আমি খাড়াহয়ে থাকতে না পারলেও আমার ভাইটাল অর্গান আবারও খাড়া হয়ে গেছে। পরীটাকে যতই বলছি যাও যাও, তোমার সামনে মহা বিপদ, কিন্তু শুনছেই না। পরিটাও তুমুল গালিগালাজ করছে এমন হারামির হাড্ডি পুরুষ সে নাকি জন্মেও দেখেনি। বউটা চলেগিয়ে জন্মের মতো বেঁচে গিয়েছে, আমার উচিৎ সাজা হয়েছে, ইত্যাদি ইত্যাদি।

নীলপরী আমাকে জড়িয়ে ধরে টেনে-হিঁচড়ে নিয়ে এসে বিছানায় ছুঁড়ে দিলো। কিন্তু ভারসাম্য রাখতে না পেরে সে নিজেও আমার উপর হুড়মুড়িয়ে পড়েগেলো। মাতাল হলেও ভিতরের পশুটা এখনও আমাকে নিয়ন্ত্রণ করছে। আমার উদ্ধারকারিনীকে জাপটে ধরে চুমাখেতে খেতে শরীর উল্টিয়ে ওর উপরে চড়াও হলাম। 'না না না মামা না' দুহাতে আমাকে ঠেলে নামানোর চেষ্টা করেও সে পারলোনা। আমার বউ পারতো না তুমিইবা কি ভাবে পারবে সুন্দরী।

জোনাকি লোকলজ্জা ভয়ে চেঁচাতে পারলো না, তবে বাধা দেয়ার অনেক চেষ্টা করলো। কিন্তু মাতাল মামাশ্বশুরে সাতে পেরে উঠলো না। তাই ভাগ্যকে মেনে নিয়ে একসময় হাল ছেড়েদিলো। আমি শাড়ী খুলার ঝামেলায় গেলাম না। ওটাকে একটানে পেটের উপরে তুলে আমার যন্ত্রটা জোনাকির শরীরের ভিতরে চালিয়ে দিলাম। তারপর পশুর মতো একাধারে অঙ্গ চালিয়ে নিজের যৌনক্ষুধা মিটালাম। একেবারে শেষ সময়ে মনে হলো জোনাকিও বোধহয় সাড়া দিলো। হয়তো ভেবেছিলো ধর্ষণ যেখানে অনিবার্য সুতরাং সেটাকে উপভোগ করাই বুদ্ধিমানের কাজ। এসব মাতাল রেপিস্টের ভাবনা আরকি!

সকালে ঘুম ভাঙ্গার পর হুঁশ হলো কি ভয়ঙ্কর কাজ করে ফেলেছি। টলতে টলতে জোনাকির রুমে ঢুকলাম। সে বিছানা ছেড়ে আমার দিকে মুখ করে জানালার সামনে দাঁড়ালো। ওর চোখে-মুখে রাতজাগা ক্লান্তি আর অপমানের চিহ্ন। কালকের শাড়ীটাই এখনো পরে আছে। এলোমেলো ঢংএ পরা শাড়ীর আঁচল গলার নিচে নেমে এসেছে। ব্লাউজের উপর দিকে দুইটা হুঁক নেই। জায়গাটা ছেঁড়া। ওটা আমারই অপকর্ম। এলোমেলো ছড়ানো চুলের কিছুটা গালের উপর লেপটে আছে।

'এবার কি চাই আপনার?' জোনাকির চোখর দৃষ্টি খড়খড়ে।
দরজার চৌকাঠে দাঁড়িয়ে থেকেই বললাম,'জঘন্য অপরাধ করে ফেলেছি, আমাকে মাফ করে দাও।'
'আপনি আমাকে রেপ করেছেন, আমাকে অপমান করেছেন।'
'আমাকে মাফ করে দাও।' আবার বললাম।
'আপনি একটা জঘন্য লোক।'
'আমি বন্ধুর বাসায় চলে যাচ্ছি। ওখানেই থাকবো আর প্রতিদিন এসে তোমার খোঁজ নিবো।'
'আপনি আমাকে একলা ফেলে পালাচ্ছেন?' চোখের জল জোনাকির গাল বেয়ে নামছে। সে পিছন ফিরলো।
'এখানে থাকলে আমার পশু প্রবিত্তি আবার জেগে উঠবে।'
'মামী কেনো গেছে এবার বুঝেছি।'
'সঞ্চিতাকে কখনোই দোষ দেইনা। সব দোষ আমার।'
'একা থাকতে পারবো না আমি।' জানালার পর্দা সরিয়ে জোনাকি বাহিরে তাকিয়ে আছে।
'আমার যাওয়াই উচিৎ।' আমি আবার বললাম।
'আমার কাছে আসেন।' অষ্ফুট স্বরে ডাকলো জোনাকি।

আমি চুপচাপ দাঁড়িয়ে আছি। জোনাকি হাত নাড়িয়ে ইশারা করলো। এবার আমি নেশাগ্রস্তের মতো এগিয়ে গেলাম। কাছাকাছি হতেই পিছনে হাত বাড়িয়ে আমার পায়জামা ধরে নিজের কাছে টেনে নিলো। ওর পিঠ আর নিতম্বের সাথে আমি সেঁটে গেলাম। চুলের গন্ধ পেলাম, শুঁকলাম। শরীরের গন্ধও নাকে লাগলো। পশুপ্রবিত্তি আবার জেগে উঠার আগেই সরে যেতে চাইলাম কিন্তু জোনাকি আমাকে আরো কাছে টেনে ধরলো। ফিসফিস করে বললো,'আমাকে জড়িয়ে ধরেন।'

ওর কাঁধে কপাল ঠেকিয়ে জড়িয়ে ধরে আছি। জোনাকি বলছে, আমি শুনছি। শরীরের মতো ওর কন্ঠেও একধরনের মাদকতা আছে। 'মাত্র আট মাস আপনার ভাগনার সাথে সংসার করেছি। তারপর সে কানাডা পাড়ি দিলো। মাঝে একটা বছর পেরিয়ে গেছে। কবে ফিরবে কে জানে? আমার শরীরর খবরই বা কে রাখে? লিবিডো কি শুধু ছেলেদেরই আছে, মেয়েদের থাকতে নেই?' একটু দম নিলো জোনাকি। 'কিন্তু এভাবে ঘটবে তা কখনোই ভাবিনি।'

আমি জোনাকির ঘাড়ে চুমাখেলাম। ওর শরীরের কাম-উষ্ণতা নিজের শরীরেও অনুভব করলাম। টের পেলাম জোনাকি ব্লাউজের বোতাম খুলছে। প্রথমে ব্লাউজ তারপর ব্রেসিয়ার খুলে মেঝেতে নামিয়ে দিলো। পিঠের ত্বক মাখনের মতো নরম আর মসৃণ। শাড়ীটাও ততোক্ষণে মেঝেতে লুটিয়ে পড়েছে। মাখন বর্ন শরীরটা মাখনের মতোই নরম। আমি হাত লাগানোর আগেই জোনাকি পেটিকোটের ফিতা খুলে ফেললো। এরপর হাতদুইটা কোমরে রাখলো তারপর পেটিকোটের ভিতর আঙ্গুল ঢুকিয়ে নিচে টেনে আর পাছা নাড়িয়ে সেটাও খুলে ফেললো। তারপর জানালায় দুহাত রেখে সামনে ঝুঁকে নিতম্ব পিছনে বাড়িয়ে দিলো।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top