What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other মা–বাবা হচ্ছেন তিশা–ফারুকী (1 Viewer)

tkw9iL2.jpg


জীবনের সেরা সময় কাটছে জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী দম্পতির পরিবারে। কারণ, তাঁরা মা–বাবা হতে যাচ্ছেন। প্রথম আলোকে আজ মঙ্গলবার দুপুরে ফারুকী ও তিশা দুজনেই তাঁদের বাবা–মা হওয়ার খবরটি নিশ্চিত করেন।

WwzqpMg.jpg

FLi9AGB.jpg


অভিনয়ে যাঁর দুই যুগের টানা পথচলা, সেই তিশাকে কয়েক মাস ধরে অভিনয়ের কোনো খবরে পাওয়া যাচ্ছিল না। এমনকি করোনার সময়ে স্টুডিওতে গিয়ে যিনি উপস্থাপনা করতেন, তিনি তাঁর বনানীর বাসা থেকে সেই উপস্থাপনার কাজ সেরে নেন। এদিকে খবর রটে, পা মচকে ঘরবন্দী তিনি। চিকিৎসক বলেছেন, পুরোপুরি বিশ্রাম নিতে। এর মধ্যে প্রথম আলো জানতে পারে, মা–বাবা হতে যাচ্ছেন তিশা ও ফারুকী।

bXac1iS.jpg

ovzXaFi.jpg


পরিবারের সম্মতি না পাওয়াতে, এত দিন খবরটি প্রকাশ করা সম্ভব হয়নি। তবে এই প্রতিবেদককে কথা দিয়েছিলেন, খবরটি আগেই জানাবেন তিনি। অবশেষে আজ মঙ্গলবার দুই দফায় তিশার সঙ্গে কথায় কথায় জানা গেল, মাস দেড়েকের মধ্যে তাঁদের সংসারে আসবে নতুন অতিথি। নতুন অতিথির আগমনের খবরে তাঁদের পরিবারের সবাই এতটাই আনন্দিত যে তা ভাষায় প্রকাশ করার মতো নয়।

PULALdn.jpg


মা–বাবা হতে যাচ্ছেন তিশা ও ফারুকী

মা হওয়া নারীর জীবনের অন্যতম একটি সুন্দর অধ্যায়। সেই খবরটা এত দিন প্রকাশ করতে না চেয়ে এই সময়ে প্রকাশ করার পেছনে কারণ কী, জানতে চাইলে তিশা বলেন, 'মা হওয়া এবং সন্তানের বিষয়টা একেবারেই পার্সোনাল বিষয়। এই কারণেই বিষয়টা পার্সোনাল রাখতে চেয়েছি। এটা স্পর্শকাতর বিষয় বলেও মনে করছি। মনে হয়েছে একটা নির্দিষ্ট সময়েই এটা জানাব। আমার কাছে মনে হয়েছে এখনই সেই সময়। আমার দর্শক, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা যাঁরা আমাকে ভালোবাসেন, তাঁরা এই সুখবরটি শুনলে আমার জন্য দোয়া করবেন। সবকিছু মিলেই এখন জানানো।'

jE4QR5v.jpg


মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

মা হওয়ার আগের এই সময়টা অসাধারণ কাটছে এবং এটা তাঁদের জীবনের নতুন একটা অধ্যায় উল্লেখ করে তিশা বলেন, 'নতুন পরিচয়ে পরিচিত হতে যাচ্ছি। এক জীবনে কত নাটকে মা সেজেছি, এখন বাস্তব জীবনে তা ফিল করছি। পুরো জার্নিটা আসলে ভাষায় বিশ্লেষণ করতে পারব না। এটা এমন একটা জার্নি, এককথায় ওয়ান্ডারফুল। নতুন পরিচয় আসছে আমার জীবনে। যে পরিচয়টা আমি বেশ এনজয় করছি।'

তিশা এ–ও বলেন, 'আমি একজনের ছেলের বউ, একজনের মেয়ে, একজনের ভাবি, ফুফু, মামি, চাচি, অভিনয়শিল্পী, মডেল এবং সিঙ্গারসহ অনেক অনেক পরিচয়। কিন্তু মা পরিচয়টা তো পৃথিবীর সবচেয়ে বড় পরিচয়। এই মা হতে যাচ্ছি, এটা আমার জীবনের নতুন একটা অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।'

hghz9Ry.jpg


নুসরাত ইমরোজ তিশা

ভালোবেসে ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে।


du4lMcm.jpg
 

Users who are viewing this thread

Back
Top