What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other ঈদে মাছরাঙা টিভিতে ১৪ নাটক ও ৭ টেলিছবি (1 Viewer)

4RSfe2o.jpg


ঈদের দিন গোলাম সোহরাব দোদুল পরিচালিত এবং মহিউদ্দিন আহমেদ রচিত 'রুপার যাদু' প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, জোভান

ঈদের সাত দিনকে মাছরাঙা টেলিভিশন সাজিয়েছে ১৪টি নতুন একক নাটক ও ৭টি টেলিছবি দিয়ে। জনপ্রিয় অভিনয়শিল্পীদের পাশাপাশি তরুণ অভিনয়শিল্পীরাও সমানতালে অভিনয় করেছেন। এগুলো নির্মাণ করেছেন সৃজনশীল কিছু নির্মাতা। মাছরাঙা টিভি সূত্র জানিয়েছে, শুধু তারকাদের ওপর ভিত্তি করে নয়, নাটক ও টেলিছবিগুলো তৈরি হয়েছে অসাধারণ সব গল্প নিয়ে। পাশাপাশি গুরুত্ব দেওয়া হয়েছে নির্মাণশৈলীকে। নাটক ও টেলিছবিগুলোয় যেমন দেখা যাবে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশাদের, তেমনি থাকবেন তরুণ মৌসুমী মৌও।

NUeRrPC.jpg


'এক টিকিটে দুই ছবি' নাটকে সারিকা

ঈদের ৭ দিনই সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে একক নাটক। ঈদের দিন প্রচারিত হবে সারিকা ও নিলয় অভিনীত, দেবব্রত রনি পরিচালিত এবং অনামিকা মণ্ডল রচিত নাটক 'গার্লফ্রেন্ড শুধু গিফট চায়'।

দ্বিতীয় দিন সকাল আহমেদ পরিচালিত এবং লিটু সাখওয়াত রচিত নাটক 'ঠগ' প্রচারিত হবে। অভিনয় করেছেন আ খ ম হাসান ও নাদিয়া আহমেদ।

jXOnRO0.jpg


ঈদের সাত দিনকে মাছরাঙা টেলিভিশন সাজিয়েছে ১৪টি নতুন একক নাটক ও ৭টি টেলিছবি দিয়ে

তৃতীয় দিন সজল, সালহা খানম নাদিয়া অভিনীত 'বিএফ' নাটকটি প্রচারিত হবে। এটি রচনা ও পরিচালনা করেছেন সায়াদ মামুর। চতুর্থ দিন বর্ণনাথ পরিচালিত স্বাধীন শাহের লেখা 'দহন' প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন প্রমুখ। পঞ্চম দিন প্রচারিত হবে আসাদুজ্জামান রচিত এবং মাহমুদ হাসান রানা পরিচালিত নাটক 'জার্মোফোবিয়া'। অভিনয়ে সজল, প্রভা।

nznYSQt.jpg


পঞ্চম দিন চয়নিকা চৌধুরী পরিচালিত এবং মিজানুর রহমান রচিত নাটক 'শুভকামনা' প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন রওনক হাসান, মৌসুমী মৌ।

ষষ্ঠ দিন প্রচারিত হবে ফজলুল সেলিম পরিচালিত জুয়েল এলিনের লেখা নাটক 'এক টিকিটে দুই ছবি'। অভিনয়ে সারিকা, নিলয়। সপ্তম দিন প্রচারিত হবে অপর্ণা ঘোষ, নাঈম অভিনীত 'আতরগন্ধী'। নোমান খান পরিচালিত এ নাটক লিখেছেন অয়ন চৌধুরী।

ঈদের সাত দিনের অনুষ্ঠানমালায় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ টেলিছবি। ঈদের দিন গোলাম সোহরাব দোদুল পরিচালিত এবং মহিউদ্দিন আহমেদ রচিত 'রুপার যাদু' প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, জোভান।

দ্বিতীয় দিন প্রচারিত হবে আবু হায়াত মাহমুদের রচনা ও পরিচালনায় ইরফান সাজ্জাদ, মিথিলা অভিনীত 'কাঁটা'। তৃতীয় দিন প্রচারিত হবে নির্জন মমিনের রচনায় সহিদ উন নবী পরিচালিত 'ফেক বুক'। অভিনয়ে মীর সাব্বির, ঊর্মিলা। চতুর্থ দিন প্রচারিত হবে জাহিদ হাসান, মিথিলা অভিনীত, 'মবিনের সংসার'। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। পঞ্চম দিন চয়নিকা চৌধুরী পরিচালিত এবং মিজানুর রহমান রচিত নাটক 'শুভকামনা' প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন রওনক হাসান, নাঈম, মৌসুমী মৌ। প্রীতি দত্তর রচনা ও পরিচালনায় ইয়াশ রোহান, তাসনুভা তিশাকে দেখা যাবে 'মনের ভেতর মন' টেলিছবিতে। এটি প্রচারিত হবে ষষ্ঠ দিন। সপ্তম দিন প্রচারিত হবে মেজবাহ উদ্দিন সুমন রচিত এবং মিশু সাব্বির, শাহতাজ অভিনীত 'বিলাই রাশি'। পরিচালনায় অনন্য ইমন।

nqs6NcX.jpg


চতুর্থ দিন জোভান' অভিনীত 'সন্ধ্যা নামতে দেরি' প্রচারিত হবে

এ ছাড়া ঈদের অনুষ্ঠানমালায় প্রতিদিন রাত ৯টায় প্রচারিত হবে আরও ৭টি একক নাটক। ঈদের দিন রাতে থাকছে মুনতাহা বৃত্তা রচিত, অনন্য ইমন পরিচালিত 'ম্যারাডোনার ছেলে'। এতে অভিনয় করেছেন তৌসিফ, কেয়া পায়েল। দ্বিতীয় দিন প্রচারিত হবে জাহিদুর রহমান পরিচালিত, জুয়েল এলিনের লেখা 'কাল্লু সুইপার'। অভিনয়ে মোশাররফ করিম, তানিয়া বৃষ্টি।

oqeFSLp.jpg


বিলাই রাশি নাটকের দৃশ্য

তৃতীয় দিন প্রচারিত হবে রাফাত মজুমদার পরিচালিত এবং মুনতাহা বৃত্তার রচিত 'আই সি ইউ'। অভিনয়ে জোভান, কেয়া পায়েল। চতুর্থ দিন জোভান, সাফা কবির অভিনীত 'সন্ধ্যা নামতে দেরি' প্রচারিত হবে। মারুফ হোসেন রচিত নাটকটি পরিচালনা করেছেন পনির খান। পঞ্চম দিন মিতুল খান পরিচালিত 'অস্থির প্রেম' প্রচারিত হবে। তৌসিফ, সালহা খানম নাদিয়া অভিনীত নাটকটি রাসেল আজমের লেখা। সেতু আরিফের রচনা ও পরিচালনায় মিশু সাব্বির, চমককে দেখা যাবে 'হানিমুন ইন লকডাউন' নাটকে। এটি প্রচারিত হবে ষষ্ঠ দিন। সপ্তম দিন প্রচারিত হবে শাওন, সারিকা সাবাহ অভিনীত নাটক 'ব্যাড বয়'। এটি রচনা ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত।

wJPeMgn.jpg


দ্বিতীয় দিন প্রচারিত হবে জাহিদুর রহমান পরিচালিত, জুয়েল এলিনের লেখা 'কাল্লু সুইপার'

মাছরাঙা টেলিভিশন সূত্র জানিয়েছে, দর্শকদের রুচিবোধকে সম্মান করে এবারও মাছরাঙা টেলিভিশনের প্রতিটি নাটক ও টেলিছবি নির্বাচন করা হয়েছে। তাই তারা আশাবাদী, এবারের নাটকগুলো শুধু দর্শকদের আনন্দই দেবে না, জীবনবোধের কথাও বলবে।
 

Users who are viewing this thread

Back
Top