What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

২ বান্ধবী (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
747
Credits
30,627
17-02-41-252771487_468012581287845_2225146965260071885_n.jpg


সকাল ৮ টা। ঘুম থেকে উঠেই জাকির চললো খিলক্ষেতে তার সুন্দরি প্রেমিকা লুবনার বান্ধবী শিমুর বাসায়। শিমুর বাবা মা গ্রামে যাওয়ায় তার বাসা খালি। শিমু বিবাহিত। গোপনে বিয়ে করেছে। স্বামি চার মাস হলো আমেরিকা গেছে। হালকা বৃস্টি হচ্ছে বাইরে কিন্তু প্রেমিকার জরুরি কাজ যেতেই হবে। ৯ টা বাজে সে পৌছল শিমুর বাসায় কিন্তু তখন ও লুবনা আসেনি।
ফোন দিলো সে। লুবনা জানালো তার বেরোতে কিছুটা দেরি হবে। রাগ হলেও তা গোপন করে সোফায় হতাশ বদনে বসে পড়লো সে।
: কি জাকির ভাই? মন খারাপ?
: দেখোতো কি কান্ড?? বললো ৯ টার মাঝে এখানে আসতে। এখন বলছে তার আরো ২ ঘন্টা লাগবে।
: প্রেমিকার জন্য মানুষ সারা জীবন অপেক্ষা করে আর আপনি ২ ঘন্টা অপেক্ষা করতে পারবেন না?
: সেটা না। একজন সুন্দরি বিবাহিত মহিলার বাসায় একা ২ ঘন্টা থাকা যায় বলো যেখানে বাইরে রোমান্টিক আবহাওয়া।
: ফ্লাটারিং হচ্ছে জাকির ভাই।
: আরে না, ফ্লাটারিং করে লাভ কি? তুমি তো আর গলবে না।
হাসে শিমু।
: হাসলে তোমাকে খুব সুন্দর দেখায়।
: হইছে আর বলতে হবে না।
: কি খাবেন?
: তোমাকে খাবো
আসলে লুবনার দেরিতে আসার খবরে জাকির একটু খুশিই হইছে। সামনে বসা বিবাহিত যুবতিকে চেখে দেখার শখ তার অনেক দিনের। চেস্টা করছে যদি আজ পাওয়া যায়। তাছাড়া অনেক দিন মাগী চোদা হয় না।
: অসভ্য, বসুন আমি চা নিয়ে আসি
উঠে যায় শিমু। তার অসভ্য বলার ধরন কিছুটা প্রশ্রয়ের। সাহস করে তার হাত ধরে নিজের কাছে বসায় সে
: চা নয়, দুদু খাবো
শিমুকে জড়িয়ে ধরে সে।
: জাকির ভাই, ছাড়ুন। কি করছেন।
জাকির টিপতে থাকে শিমুর শরীর।
জাকির : উফফফফ শিমু , তুমি ভীষন নরম গো ।না করোন্য প্লিজ।

শিমু: ইশশশশশ……ছাড়ুন ।
না করলেও শিমু নিজেকে ছাড়িয়ে নেয় না। অনেক দিনের অভুক্ত সে। তাছাড়া জাকিরের শক্ত সুঠাম দেহ তাকে টানে। হেলিয়ে পড়ে জাকিরের বুকে।
জাকির এবার শিমু কে নিজের দিকে ঘুরিয়ে নিলো । খুবই হালকা সাজগোজ শিমুর । চোখে গাঢ় করে কাজল দেয়া । জাকিরের দৃষ্টি শিমুর পাতলা ভেজা ভেজা গোলাপী ঠোঁটের দিকে । শিমু এবার চোখ বুজে ফেললো । শ্বাস গাঢ় আর উত্তপ্ত হয়ে যাচ্ছে তার । বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু হয়েছে ঠোঁটের উপরে । জাকির তার পুরুষ্ঠ ঠোঁট দিয়ে শিমুর নরম পাতলা ঠোঁট দুটি কে চেপে ধরলো আর হাত দিয়ে শিমুর সারা শরীর টাকে কচলাতে লাগলো । উফফফফফ ভীষণ নরম শরীর শিমুর ।

ঠোঁট চুষতে চুষতে এবার শিমুকে শুইয়ে দিলো সোফার উপর । আর নিজেও শিমুর উপর চাপলো । এমন নরম শরীর টাকে কিছুক্ষন পিষতে চাইছে ও । শুয়ে শুয়েই শিমুর গাল , থুতনি আর গলায় জিভ বুলাতে লাগলো জাকির । কখনো বা কানের লতি তে ছোট ছোট কামড় বসাতে লাগলো ।

ওদিকে শিমুর বেসামাল অবস্থা । এমনিতেই অনেক দিনের উপোষী সে । আর এখন জাকিরের ভীষণ আদরে নিজেকে আর সামলাতে পারছেনা । উফফফফ্ আহহহহম্ ওহহহহহহ্ করে শিৎকার দিয়ে উঠছে বারবার । গুদ ভেসে যাচ্ছে উত্তপ্ত জলে । দু হাত দিয়ে জাকিরের পিঠ জড়িয়ে ধরে আছে সে । অনেক অনেক দিন পর কোনো পুরুষের হাত তার শরীর টা কচলাচ্ছে ।

শিমুকে এভাবে কিছুক্ষণ কচলানোর পর উঠিয়ে বসালো । স্তন দুটো কে টিপতে টিপতে বললো ,

- কি নরম আর ডাসা!!!
- যাহ অসভ্য…
- সত্যি শিমু, অনেক সুন্দর তোমার স্তন। খাই??

- তোমার যা খুশি করো ।

জাকির: যা ইচ্ছা তাই করবো ?

শিমু: হ্যা । করো….. ।

জাকির এবারে শিমুর কামিজ ধরে উপরের দিকে টান দিল । বেশ ঢোলা ঢালা বলে সহজেই খুলে আসলো সেটা । নিচে লাল রংয়ের ব্রা । সুডৌল দুটো স্তন । আবারো শিমুর ঠোঁট দুটো দখল করে দু হাতে দুটো স্তন টিপতে লাগলো জাকির । কখনো বা ঘাড় গলা কান চুষে দিতে লাগল । চরম সুখে বেশামাল হয়ে যেতে লাগল এক লোনলি হাউস ওয়াইফ ।
ভীষণ জোরে জোরে শিমুর গোল গোল স্তন দুটো কে দুই হাত দিয়ে ব্রা এর উপর দিয়েই ময়দা ছানার মতো ছানতে লাগলো জাকির । ভীষণ সুখে উফ্ফ্ফ… আহহহহহহহহম…… ইশশশশশহ…… করে শীৎকার করতে লাগলো শিমু . জাকির আস্তে করে ব্রা এর ফিতা দু দিকে ফেলে ব্রা খুলে দিলো . উন্মুক্ত হয়ে গেলো শিমুর ফর্সা সুডৌল স্তন দুটো । কি ভীষণ সুন্দর আর গোল দুটো স্তন । ঠিক মাঝখানে বাদামি এরিওলা আর জলে ভরা কিসমিসের মতো রসালো বোটা । শিমুর গোলাপি নরম ঠোঁট দুটো নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে ডান হাত দিয়ে শিমুর স্তন দুটোর উপর একটু একটু করে ঘুরিয়ে ঘুরিয়ে বুলাতে লাগলো । কখনো বা বাদামি বোঁটা দুটো কে রেডিওর নব ঘুরানোর মতো করে ঘুটে দিতে লাগলো ।

ওদিকে শিমু চরম সুখে গোঙাতে লাগলো । মুখ সরিয়ে এবার ডান স্তনতে মুখ দিলো জাকির । আর হাত সরিয়ে সালোয়ার এর ফিতা খুলে ফেললো । এবারে টান দিয়ে নামিয়ে দিলো সালোয়ার । নিচে প্যান্টি নেই ।

বালহীন রসে চমচমে গুদ । গুদের পাপড়ি দুটো ফোলা ফোলা । হাত গুদের উপরে একবার বুলিয়ে দিয়ে মধ্য আঙ্গুল টা ঢুকিয়ে দিলো শিমুর গুদে । আঃহ্হ্হঃম ওহহহহহহম উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ইশশশশশশহ করতে করতে সঙ্গে সঙ্গে জল খসালো শিমু ।

- উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফম আহ্হ্হঃ….. কি ভীষণ সুখ দিলে তুমি জাকির ভাই।
- ভাই?
- তো কি বলবো??
- নাগর বলো সোনা, ভাতার বলো
- হুম, আমার নাগর, সুখ দাও। কিছু করো
- কি করবো?
- ভোগ করো

জাকির এবার মুখ নিয়ে গেলো শিমুর গুদের কাছে । দু হাত দিয়ে শিমুর থাই চেগিয়ে ধরে জিহবা দিয়ে শিমুর রস চুষতে লাগলো ।

- ইশশশশ কি করছো ?না আহ..

জাকির চুষতে লাগলো শিমুর রসে চমচমে গুদ । কখনও বা আঙ্গুল . দিয়ে ক্লিট . টা চেপে ধরতে লাগলো । ঠিক গুদের উপরে মটর দানার মতো ক্লিট টাকে একটু পর পরই জিহবা দিয়ে চুষতে লাগলো জাকির । আর প্রত্যেকবার মোচড় দিতে লাগলো শিমুর শরীর । ইশশশশশ কি ভীষণ সুখ দিতে পারে লোকটা । শিমু জানে আজ সে জীবনের শ্রেষ্ঠ সুখ পেতে যাচ্ছে । তাই সেও এনজয় করছে ভীষণ ।

ওদিকে প্যান্টের ভেতর জাকিরের বাঁড়া তাঁবু বানিয়ে রয়েছে । জাকির শিমুর গুদ চুষতে চুষতে প্যান্ট খুলে ফেললো । আন্ডারওয়ার টা রাখলো । গায়ের শার্ট টাও খুলে ফেললো । জাকির এবার গুদ থেকে মুখ উঠিয়ে নিলো । তারপর দুই হাত দিয়ে পাঁজাকোলা করে উঠালো শিমু কে ।

: কি হলো ?

: চলো বিছানায় যাই ।
: এখানে নয় কেনো?
: নরম বিছানায় নরম সুন্দরি, চুদতে শিরুম লাগবে

: ইশশশশ….কি নোংরা কথা বার্তা।
লজ্জায় জাকিরের বুকে মুখ গুঁজে সে।

জাকির শিমু কে কোলে নিয়ে বেডরুম এ গেলো । তারপর শিমু কে বিছানায় শুইয়ে দিলো । এবার আন্ডারওয়ার নামালো জাকির লাফ দিয়ে বের হয়ে এলো জাকিরের ৭ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা আখাম্বা বাঁড়া । বাঁড়া দেখে হাঁ হয়ে গেলো শিমু । ওহহহহ্হঃ কত্ত বড় আর মোটা । এটা ভেতরে ঢুকলে সব কিছু তছনছ হয়ে যাবে । ঘন ঘন ঢোক গিলতে লাগলো । এর আগে এতো বড় বাঁড়া দেখেনি সে ।

- কি বড়!!!

- নাও এটা চোষো ।

শিমু হা করে জাকিরের লোহার রডের মতো বাঁড়া টা মুখে পুরে নিলো । তারপর গোড়া থেকে মুন্ডি পর্যন্ত ললিপপের মতো চুষতে লাগলো বাঁড়া টি । বেশ আরাম পাচ্ছে জাকির শিমুর অনভিজ্ঞ চোষনে । কিছুক্ষন চোষানোর পর এবার হালকা ঠাপ দিতে লাগলো । শিমুর রেশমি চুল গুলো হাত দিয়ে মুঠো করে ধরে ঠাপের জোর বাড়ালো সে । অল্পতেই হাঁপিয়ে গেলো শিমু । নাহ এবার একটু ছাড় দেয়া উচিত , ভাবলো জাকির ।

অনেক কচলানো হয়েছে মালটাকে । এবার আসল কাজ শুরু করা উচিত । মিশনারিতে শুরু করতে চায় জাকির । তাই শিমু কে বিছানায় শুইয়ে দিলো সে । তারপর দুই পা চেগিয়ে ধরে গুদের কাছে বাঁড়া এগিয়ে নিলো । তারপর গুদের কোটে বাঁড়া দিয়ে কয়েকটা বারি মারলো জাকির । উত্তেজনায় শীৎকার দিয়ে উঠলো শিমু । উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ…… তাহলে শুরু হয়ে যাচ্ছে এক হাউস ওয়াইফ কে রসিয়ে রসিয়ে ঠাপানো ।এর আগে কখনো হাউস ওয়াইফ চোদেনি। পাড়ায় গিয়ে মাগী চুদছে। অন্যের বউ চোদার ইচ্ছা অনেক দিনের। আজ সে ইচ্ছা পূরণ হচ্ছে।

জাকির তার আখাম্বা বাঁড়ার মুন্ডি ঢুকিয়ে দিলো শিমুর গুদে । আহ আঃ আঃ আঃ….. ইশশশশ……… করে চেঁচিয়ে উঠলো শিমু । সামান্য মুন্ডি ঢোকাতেই তার অবস্থা কাহিল । পুরোটা তো এখনো বাকি । পড় পড় করে বাঁড়ার পুরোটা ঢুকিয়ে দিলো জাকির ।তার মনে হচ্ছে চকচকে চাকু মাখন কেঁটে কেঁটে এগোচ্ছে। আহ কি সুখ…
অনেক জোরে চিৎকার দিয়ে উঠলো শিমু । পুরো এপার্টমেন্ট এর সবাই যেন শুনতে পাবে এমন চিৎকার । - আস্তে সোনা
- জাকির বের করো, ব্যাথা পাচ্ছি
- কুমারি সোনা, একটু ব্যাথা লাগবে।
গুদে বাঁড়া ঢুকিয়ে চুপচাপ থাকে জাকির। সময় দেয় শিমুকে।

মিনিট কয়েক পর ঠাপ দেয়া শুরু করলো । প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো জাকির । তারপর গতি বাড়াতে শুরু করলো । ভীষণ টাইট আর গরম শিমুর গুদের ভেতরটা ৷ যেন আগুনের চুল্লি একটা ৷ মাগীটা কতদিন চোদা খায়না কে জানে । ক্রমেই আরো গতি বাড়িয়ে ভীম ঠাপ দিতে লাগলো জাকির ।

শুরুর দিকে ব্যথা করলেও এবারে বেশ এনজয় করছে শিমু । আঃহ্হ্হঃ……. উহহহহহহম…….. ওহহহহহহহমম…… করে সুখের জানান দিচ্ছে সে । সারা ঘর যেন ভরে গেছে ঠাপানোর ঠাস ঠাস আর শিমুর আঃহ্হ্হঃম্ম….. ওহহহহ্হঃ…… ইশশশশশ……. শীৎকারের শব্দে । শিমুকে ভীষণ বেগে চুদতে লাগলো জাকির । এমন খানদানি মাগি সচরাচর পাওয়া যায়না ।

মিনিট দশেক একটানা চুদলো সে শিমু কে । তারপর গুদের ভেতর বাঁড়া ভরে রেখেই শিমু কে এক কাত করে শিমুর পেছনে শুয়ে পড়লো । শিমুর ঘাড়ের নিচ দিয়ে এক হাত ঢুকিয়ে দিয়ে অন্য হাতে শিমুর এক পা উপর দিকে উঠিয়ে দিয়ে স্পুন পজিশনে বাঁড়া গাঁথতে লাগলো জাকির । একটানা কতক্ষণ এভাবে চোদার পর নিজের পায়ের উপর শিমুর পা টা ফেলে দিয়ে হাত তুলে আনলো শিমুর স্তনতে ।

জাকিরের মাংসল থাবা পিষতে লাগলো শিমুর নরম স্তন দুটোকে । কখনো বা তর্জনী আর মধ্য আঙ্গুল দিয়ে চাপতে লাগলো স্তনয়ের বোঁটা । উফফফফফ……. সুখে প্রায় মরে যাওয়ার দশা শিমুর । আর নিজেকে ধরে রাখতে পারছেনা সে । তাই জাকির যখন জিহবা দিয়ে কানের লতি চোষা শুরু করতেই ২য় বারের মতো জল খসালো সে । শিমুর গরম জলে স্নান করলো জাকিরের বাঁড়া । চোদা চালিয়ে যাচ্ছে জাকির । তার মাল ফেলতে এখনো ঢের সময় বাকি ।

শোয়া থেকে উঠে বসলো জাকির । শিমু হা হা করে হাপাচ্ছে । শিমুর পা দুটোকে একটার উপর আরেকটা রেখে এবার পেছন থেকে ঠাপাতে লাগলো জাকির । জানে , এমন ভীম ঠাপানোতে আবারো জল কাটতে শুরু করবে শিমুর । হলোও তাই । টাস টাস শব্দ করছে যখন জাকিরের পুরুষ্ট বিচি শিমুর পাছায় গিয়ে বাড়ি খাচ্ছে । সেই সাথে চলছে শিমুর শীৎকার । তুমুল বেগে ঠাপিয়ে যাচ্ছে জাকির ।

এই পজিশনে প্রায় দশ মিনিট একটানা চুদে গেলো জাকির । এবার পজিশন পাল্টিয়ে শিমু কে ডগি তে নিলো । পুরো বাঁড়া টা একবার বের করে নিয়ে আবার তীব্র বেগে সেটাকে শিমুর গুদের ভেতর আমূল গাঁথতে লাগলো জাকির । আর প্রতিবার ওহঃ আহঃ করে চেঁচিয়ে উঠছে শিমু । ঠিক দশ মিনিট এইভাবে চুদলো সে শিমু কে ।

এবার শিমু কে সরিয়ে নিজে বিছানার উপর শুলো জাকির । শিমু কে বললো ওর উপর উঠে আসতে । শিমু বাঁড়ার উপর উঠে বসলো । জাকিরের একটানা চোদনে বেশ খুলে গেছে শিমুর গুদ । তাই সহজেই বাঁড়া ঢুকে গেলো গুদের ভেতর । আসলেই মেয়েদের গুদ কি একটা জিনিস । কত সহজেই যে কোনো সাইজের বাঁড়া ঢুকিয়ে নেয় ৷ বাঁড়ার উপর উঠ বস করতে লাগলো শিমু । আবারো জল খসাবে সে । জাকির দুই হাত উপর দিকে উঠিয়ে শিমুর দু টা স্তন কচলাতে লাগলো । নিজেও তল ঠাপ দিচ্ছে সে । তার মাল প্রায় বেড়িয়ে আসার জোগাড় ।

আহ্হ্হঃ……. উহহহ্হঃ….. উম্মম্মমঃ….. শীৎকার করছে শিমু . আর পারছে না সে . শুয়ে পড়লো সে জাকিরের উপর . জাকির এবার বেশ জোরে জোরে ঠাপিয়ে যেতে লাগল । জাকির শিমুর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো ,

জাকির: আমার মাল আসছে সোনা । কোথায় ফেলবো ?

শিমু: বাইরে প্লীজ
জাকির : না ভিতরেই। রসের পুকুরে আরো রস ঢালবো।
শিমু : না প্লীজ, পিল নেয় ঘরে
: এনে দেবো সোনা
: ঠিক আছে ।

গদাম গদাম করে চুদতে চুদতে মাল ঝরিয়ে শিমুর গুদ ভরে দিলো জাকির । কয়েক সেকেন্ড পরেই শিমুও জল খসিয়ে দিলো । জাকিরের মাল আর শিমুর রস একসাথে মিক্স হয়ে গড়িয়ে পড়তে লাগলো শিমুর গুদ বেয়ে ।

শিমু: ওফফফফ…… কি সুখ দিলে তুমি জাকির৷

জাকির: আরো দেবো সোনা। ।
শিমু জরিয়ে ধরলো জাকিরকে।
- এই, লুবনাকে চুদতে কেমন?
- জানি না
- মানে?
- ওকেতো কখনো চুদিনি
- কি বলো? এতো দিনে শোওয়াতে পারোনি
- আরে না, তোমার বান্ধবী অনেক শেয়ানা। শুধু হাত ধরতে দেয়, মাঝে মাঝে চুমু এর বেশি কিছু পাইনি।
- দুধ ধরোনি?
- একবার চাপ দিয়েছিলাম। সম্পর্ক প্রায় যায় যায়। অনেক কস্টে রক্ষা করেছি।
- চাও তাকে??
- ভীষণ, বিয়ের পরে ২৪ ঘন্টায় চুদবো।
- ও তোমাকে বিয়ে করবে না।
- তুমি জানো?
- বড় লোকের মেয়ে। আমাকে বলেছে কলেজে সিকুরিটির জন্য তোমার সাথে প্রেম করে। কলেজ শেষে তোমাকে ফেলে বিদেশে উড়াল দেবে।
- কি বলছো?
- হুম
- তাহলে?
- গেথে ফেলো
- বুঝলাম না
- আরে বোকা, চুদো তাকে
- কিভাবে? কই?
চোখের তারা নাড়ায় শিমু। লুবনা তার কাছের বন্ধু হলেও তার বড়লোকি অহংকার স্বভাবের কারণে তাকে হিংসা করে সে। আজ সুযোগ পাওয়া গেছে। জাকিরকে দিয়ে লুবনাকে চোদাবে। ভিডিও করে রাখবে সে। ২ টা লাভ। তাকে ব্ল্যাকমেল করে টাকা নিতে পারবে (শিমু খুব অর্থলোভী) আর জামাই না আসা পর্যন্ত জাকিরের চোদন খাওয়া যাবে।
- এখানে
অবাক হয় জাকির।
- ও দিবে ওর মাও দিবে
- কিভাবে?
- আমি ব্যবস্থা করবো, কিন্তু তোমার এটার জোড় আছে?
জাকিরের নেতানো ধন ধরে বলে শিমু।নারীর স্পর্শে জেগে উঠতে থাকে ধন। খুব তাড়াতাড়ি শক্ত হয়ে যায়।
শিমুর দুধে হাত দিয়ে জাকির বলে
- কি মনে হয়? জোড় আছে?
- বাব্বাহ, অনেক জোড়
- এখন বলো, কিভাবে চুদবো ওকে।
- সে ব্যবস্থা আমার। কিন্তু..
- কিন্তু কি সোনা??
শিমুকে চুমু দেয় সে
- ও যেনো পরে ঝামেলা না করতে পারে তুমি ভিডিও করবে।
- আচ্ছা, কিন্তু শোয়াবো কি জোড় করে??
- না
- তাহলে?
- ও আসলে কফি দিবো। ওখানে ঘুমের ওষুখ মিশিয়ে দিবো।
- আররে.. কি বুদ্ধি।
বলেই শিমুকে চীৎ করে শুইয়ে আবার চুদতে উদ্দত হয়।
- না এখন না, শক্তি জমাও
- ঠিক আছে।একটু শুয়ে থাকি।
এভাবে একে অন্যকে জড়িয়ে ধরে শুয়ে রইলো ওরা । আর জাকির তার প্রমিকা লুবনাকে চোদার জন্য তৈরি হলো ।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top