What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জুলিয়া জুলি (1 Viewer)

MuradHasan

Member
Joined
May 20, 2020
Threads
17
Messages
239
Credits
2,303
৭ জুলাই, রবিবার।
আজ আমার ভাইয়া 'আকিব আরমানের' বিয়ে। ধুমধাম করে বিড়াট আয়োজনের মধ্যে দিয়ে হচ্ছে বিয়ে। আমার ভাইয়া বুয়েট থেকে প্রথম স্থান অধিকার করে বিএসসি পাশ করা একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। পাশ করার সাথে সাথে ইয়োরোপের সবচেয়ে বড় টেকনোলজি কর্পোরেশন, 'Atlantis Corp.' থেকে চাকুরীর অফার পায়। ইতালি, গ্রীস ও ফ্রান্স এই তিনদেশে অফিসের প্রয়োজনে নিয়মিত যাতায়াত আছে।
আর আমার নতুন ভাবী? সদ্য উচ্চ মাধ্যমিক শেষ করা রূপ, যৌবনের মোড়কে মোড়া অষ্টাদশী যুবতী।
The most beautiful girl ever in the world. তার সৌন্দর্যের সাথে তুলনা করার মতো কোন নারী আজও পৃথিবীতে আসেনি।

তবে আজকের গল্প এই দেবীকে নিয়ে না। আজকের গল্পটি মর্তের এক সুন্দরী নারী আমার খালাতো বোন জুলিয়া আপুকে নিয়ে। তাকে আমি জুলিয়া আপু, জুলি আপু দুই নামেই ডাকি। মনে পড়ে গত গল্পে তার কথা বলেছিলাম? চলো তার কথা একটু জেন নিই।
পুরো নাম, জুলিয়া অবন্তী জুলি। বয়স ২১ অনার্স ২য় বর্ষের ছাত্রী। খুবই ইন্টেলিজেন্ট। আমার থেকে সারে পাচ বছরের বড়।
গায়ের রং?? কাচা হলুদের সাথে মধু মেশালে যেমন দেখায়। টসটসে জলপাইয়ের মতো মসৃণ ত্বক। মাখনের মতো নরম শরীর। মাথার লালচে চুল কখনো পিঠ পেড়িয়ে নামতে দেয়নি। কেটে সাইজ করে রেখেছে। সবুজাভ চোখ দুটোতে কিসের জেনো অজানা আহবান। নাকটা অতটা খাড়া না হলেও সুগঠিত। ঠোট দুটো কেমন ভেজা ভেজা আর কমলার কোয়ার মতো রসালো। চুষে বা চুমু খেয়ে অনেক মজা পাওয়া যাবে। আর দুধ দুটোর কথা কি বলবো। ৩৬ সাইজের টান টান উন্নত ও এতোটা সুগঠিত দুধ আগে কখনো দেখিনি। দেখলেই মনে হয় ঝপিয়ে পরি। পেটে সামান্য চর্বিও নেই। নিয়মিত হাই ডায়েট খাবার খেয়ে ফিগারকে বানিয়েছে অগ্নি শিখা। ক্ষীণ কোমর আর রাউন্ড, একটু ভারী পাছাটা হালকা পেছনদিকে ঠেলা। সবমিলিয়ে একটা সেক্স বম্ব।

আমি, 'আসীফ আরমান'। শিল্পপতি 'আরমান সাফায়াত' এর কনিষ্ঠ পূত্র। বয়স ১৬, লম্বা ৫ ফিট সাড়ে ৯। নিয়মিত ব্যায়াম, মার্শাল আর্টস, জুডো প্র‍্যাকটিসের কারনে সুঠাম স্বাস্থ্য। পূর্ব পুরুষদের কাছে থেকে পাওয়া ফর্শা গায়ের রং আর সিংহের কেশরের মতো ঘাড় পর্যন্ত লম্বা চুল অনেক ছেলের মনে ঈর্ষার জন্ম দিয়েছে। আমার Attitude ও Personality যে অনেক মেয়েকে আকৃষ্ট করে তা বুঝতে পারলেও কখনোই সেভাবে মেয়েদের প্রতি ঝুকিনি। অষ্টম শ্রেণীতে থাকা কালিন চাচাতো বোনের সাথে প্রেম করলেও বেধে রাখতে পারিনি। উড়ে চলে গেছে অন্যের ঘড়ে।
আমি এসএসসি শেষ করে ঢাকার বিখ্যাত, 'International College of Archeology (INCA)' তে আর্কিওলজি বিভাগে ভর্তি হয়েছি।

ভাইয়ার বিয়ে হচ্ছে আমাদের গ্রামের বাড়ি ফরিদপুরে। আরো দশদিন আগে থেকেই আমাদের বাড়িতে সাজ সাজ রব পড়ে গেছে। জুলি আপুরা চার তারিখে এসেছে। তিন বোন আমাকে পেয়েই। এক প্রকার বেধে ফেলেছে। আমাকে তাদের সাথেই ঘুড়তে হবে। তাদের ক্যামেরা ম্যান হতে হবে। এবং রাতেও এক সাথে ঘুমাতে হবে। জুলি আপুর সঙ্গ আমার সব সময়ই পছন্দ। তাছাড়া ঢাকা থেকে আমার কোন বন্ধু আসতে পারেনি। জুলি আপুর বোন মিলি ই আমার একমাত্র বন্ধু। আর তার ছোট বোন লিনা তো আসীফ ভাইয়া বলতেই অজ্ঞান।
যা হোক দোতালায় পুকুরের পাশে আমার রুমে আমার তিন খালাতো বোনের সাথে রাতে থাকার সিদ্ধান্ত নিয়েছি।
চার তারিখ রাতে যখন এক সাথে শুয়েছি, আমি সবার পশ্চিমে, আমার ঠিক ডান পাশেই জুলি আপু, বাকীরা তার অপর পাশে, সবাই এক সাথে শুলাম। অনেক রাত পর্যন্ত গল্প করলাম। মাথার উপর ফুল স্পীডে ফ্যান ঘুড়ছে। সবার কথা সবাই যাতে শুনতে পাই, তাই যতোটা সম্ভব কাছাকাছি শুয়েছি। গভীর রাত, সবাই ঘুমিয়ে পড়েছে। আমার পেশাব করতে উঠে দেখি জুলি আপু আমাকে কোলবালিশের মতো জড়িয়ে ধরে আছে। তার কোমল স্তন যুগল আমার কনুই আর বুকের এক পাশে লেপ্টে আছে। আর হাত পা তুলে তো জড়িয়ে ধরে আছেই। খুব ভালো লাগছে। আমার স্বপ্নের নায়িকা আমাকে জড়িয়ে ধরে আছে। তার স্পর্শকাতর অঙ্গ আমার শরীরে চেপে আছে। এই অনুভুতি বলে বুঝানো সম্ভব নয়। এদিকে তলপেট ফুলে ব্লাডার ফেটে যাচ্ছে। অনিচ্ছা সত্ত্বেও বহু কসরত করে নিজেকে ছাড়িয়ে বাথরুম থেকে হালকা হয়ে এলাম।
আমি ফিরে আসতেই জুলিয়া আপু ঘুম ঘুম গলায় ডাকলো,
-- আসীফ এসেছিস?
-- হ্যা, আপু।
-- আয় সোনা।
আমি একটু সরে শুলেও জুলিয়া আপু কাছে চেপে এসে আমাকে আবার চার হাত পায়ে জড়িয়ে নিলো। আমারো ইচ্ছে হলো, তাকে জড়িয়ে ধরে চুমু খাই কিন্ত সাহস পেলাম না। শুধু তার ডান হাতটা ধরে বুকে চেপে রাখলাম। আহ কি নরম হাত! এভাবে দু/তিন রাত থাকলাম।

গতকাল।
হলুদের দিন,
সারাদিন ব্যস্ততা। কখনো জুলিয়া আপুদের তিন বোনের ক্যামেরাম্যান, কখনো বরের ছোটভাই, কখনো বাড়ির ছোট ছেলে হিসেবে বিভিন্ন দায়িত্বে আটকে রইলাম। হলুদ সন্ধ্যা শেষ হতে রাত এগারোটা বেজে গেলো। এক সাথে আমি, মিলি, জুলি আপু, লিনা বাড়ির ডানপাশের বিশাল পুকুরে ঠান্ডা পানিতে সাঁতরে গোছল করলাম। লিনা নাইনে পড়ে কিন্তু সাতার জানেনা। তাই সান বাধানো ঘাটেই গোসল করছে। আমি জোড় করায় আমার পিঠে চড়লো আমি ওকে নিয়ে কিছুক্ষণ সাঁতরে বেড়ালাম। ও খুশিতে বাচ্চাদের মতো খিলখিল করে হাসছে।
ক্লাস নাইনে পড়ে বুঝতেই পারছো লিনা বেশ বড় হয়ে গেছে। ওর কমলার মতো ছোট ছোট দুধ আমার পিঠে চেপে আছে। বেশ ভালো লাগছে। কিন্তু দম ফুরিয়ে আসতে আবার ঘাটে ফিরে এলাম। দুহাতে ওর কোমর পেঁচিয়ে রেখে বললাম সাঁতরাতে। ও হাত পা ছুড়ে সাঁতরাচ্ছে। পূর্ণ চাঁদের আলোয় রূপালি পানি ঝিকিমিকি করছে। অনেক সুন্দর পরিবেশ। হঠাৎ খেয়াল করলাম জুলিয়া আপু ঈর্ষা আর রাগ নিয়ে আমাদের দেখছে। আরেকটু সময় নিয়ে নিশ্চিত হয়ে নিলাম আমার সাথে লিনাকে দেখেই তার ঈর্ষা জেগেছে।

গতকাল রাত ১১: ৫০।
গোসল শেষে ভেজা পোষাক পালটে, পাতলা একটা টি শার্ট পরলাম। যারযার স্থানে শুয়ে পরলাম। জুলিয়া আপু লাইট নেভানোর আগেই যথারীতি জড়িয়ে ধরে শুলো। আর যা করলো তার জন্য কেও প্রস্তুত ছিলাম না। সে আমার ডানহাত নিয়ে তার কোমরে রাখলো। অর্থাৎ সে চাইছে আমিও তাকে জড়িয়ে ধরি। আমি একটু অস্বস্তি নিয়ে তাকে জড়িয়ে ধরলাম। জুলি আপু আমার বুকে মুখ গুঁজে শুয়ে রইলো। বুঝতে পারলাম সে তার দুই ছোট বোনকে জানিয়ে দিলো আমি শুধু তার।
আমাদের দেখে লিনার মুখ শুকিয়ে গেলো। দুচোখে পানি টলটল করছে। আমি একটু লজ্জা পেয়ে হাত সরিয়ে নিলাম। জুলিয়া আপু আবার আমার হাত তার কোমরে উঠিয়ে দিলো। আমার আর কিছু করার নেই। লিনাকে দেখে মনে হচ্ছে কেঁদেই ফেলবে। মিলির মুখ দেখে রাগ হলেও তা বুঝা যাচ্ছেনা। মিলি গম্ভীর মুখে লাইট নিভিয়ে আমাদের থেকে দূরত্ব রেখে শুয়ে পরলো।
বুঝলাম তিন বোনই আমাকে পছন্দ করে কিন্তু বড় বোন বলে জুলি আপু আমাকে দখল করে নিলো।

রাত তিনটা।
হালকা ঘাম মিশ্রিত সেক্সি ঘ্রাণে ঘুম ভেঙে গেলো। কারেন্ট চলে গেছে। হালকা গরমে ঘামছি। জুলিয়া আপু আমাকে ছেড়ে চিৎ হয়ে শুয়ে আছে। তার পরোনে টপস হালকা ঘামে ভিজে একটা সেক্সি সুগন্ধ ছড়াচ্ছে। আমি এক পা তার তল পেটে উঠিয়ে আছি। আর ঘুমের মধ্যে জুলিয়া আপুর একটা উচু হয়ে থাকা ৩৬ সাইজের স্তন ডান হাতে মুঠো করে ধরে আছি। কিন্তু জুলিয়া আপু কিছুই বলছেনা। সে গভীর ঘুমে মগ্ন, নয়তো খুশি মনেই মেনে নিয়েছে। কি করবো বুঝে পাচ্ছিনা। ইচ্ছে করছে দুধ দুটো একটু টিপি, নাড়াচাড়া করি। কিন্তু সাহস পাচ্ছিনা। যদি থাপ্পড় দিয়ে বসে।

সাহস করে আলতো হাতে হালকা ভাবে টিপতে লাগলাম। না, কিছু বলছেনা। ভয় পেলেও জোরে টিপার সিদ্ধান্ত নিলাম। বুঝতে চাই আমি তার দুধ টেপায় তার আপত্তি আছে কিনা। আমি টপসের উপর দিয়ে বেশ জোড়ে জোড়ে দুধ টিপতে লাগলাম। প্রথমে কোন রিঅ্যাক্ট না করলেও ক্রমেই শ্বাস ভারি হয়ে আসছে।
আমি আস্তে করে টপসের ভিতর হাত ঢুকালাম। বাহ! যেন দুটো গরম মাখনের পাহাড়। হালকা ভাবে হাত বুলাচ্ছি,বোঁটায় হাতে লাগছে। সে যেন একটু নড়ে উঠল। হাত বুলানো থামালাম, আবার হালকা ভাবে টিপছি।
বেশ ভালই লাগছে।আস্তে আস্তে টিপার মাত্রা বাড়ালাম, দেখলাম নেশা গ্রস্থের মতো কাপাকাপা শ্বাস নিচ্ছে।
-- ওহ আসীফ!
বলে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। আমি জানি এ কান্না একাকিত্ব আর অতৃপ্তির কান্না। আমি তার মাথায়, পিঠে হাত বুলিয়ে দিচ্ছি। আজ আর বেশীদুর গেলাম না। শুধু আগামী দিনের অপেক্ষায় থাকলাম। যদি আগামী দিন তাকে স্বাভাবিক মনে হয় ও তাহলে একটা কিছু করা যাবে। এক পর্যায়ে দুজনেই ঘুমিয়ে পড়লাম।

আজ।
৭ জুলাই, রবিবার।
আজ আমার ভাইয়ার বিয়ে।
সারাদিন হই হুল্লোর করে পার করলাম। মিলি আর লিনা সকাল থেকে মুখ ভার করে ছিলো। আমি ওদের সাথে কথা বলে বুঝালাম, জুলিয়া আপুর সাথে যা কিছু হয়েছে আমি সেচ্ছায় করিনি। সে লিনার উপর ঈর্ষাকাতর হয়ে যা করেছে, সিনিয়র বলে আমি কিছু বলতে পারিনি।
কিছুক্ষণের মধ্যেই আবার ওদের সাথে সম্পর্ক স্বাভাবিক করে নিলাম। লিনার আগের সেই উচ্ছাস দেখে মন ভালো হয়ে গেলো। কিন্তু সমস্যা হলো এরা তিন বোনই আমাকে পছন্দ করে। আমি কাকে বেছে নিবো? প্রথম পছন্দ জুলিয়া আপু হলেও রূপে গুণে তিন বোনের কেও কারো চেয়ে কম নয়।
বর যাত্রীতে ৩৫০ জন এটেন্ড করলাম। নতুন ভাবী কে নিয়ে ফিরে আসতে সন্ধ্যা হয়ে গেলো। সারা বাড়িতে, সবার শুধু নতুন ভাবীর নাম। আমার ভাবীর নাম, 'মুনিয়া'। ভাবীকে দেখে আরো একবার মনে মনে বললাম, আমার ভাবীর চেয়ে সুন্দর নারী আজও পৃথিবীতে আসেনি। মানবী নয়, তার সাথে কোন দেবীরই তুলোনা। চলে। দেবী ভিনাস বলে সত্যিই যদি কেও থাকতো, সে আমার 'মুনিয়া' ভাবীর চেয়ে সুন্দর হত তা আমি বিশ্বাস করিনা।
যা হোক আজকের গল্প তাকে নিয়ে নয়। গল্পটা খালাতো বোন "জুলিয়া অবন্তী জুলিকে" নিয়ে।
ভাবীকে নিয়ে ফিরে আসার পথে জুলি আপু আমার ডান পাশে বসলো। লিনা বসলো বাম পাশে। আর মিলি বসেছে ভাইয়া ভাবীর সাথে সামনের মাইক্রো বাসে। দুই বোন দুপাশ থেকে আমার দুটো হাত যক্ষের ধনের মতো আঁকড়ে ধরে রইলো। জুলি আপুর নার্ভাস চাহনি, চেহারায় উত্তেনা বলে দিচ্ছে আজ আমার কপাল খুলতে যাচ্ছে। অবশেষ এলো সেই প্রতিক্ষিত মধুর রাত।

রাত একটা।
সবাই ঘুমিয়ে পরেছে। সারাদিনের ধকল শেষে কাদার মতো পরে আছে। কিন্তু আমার চোখে ঘুম নেই। আমার বুকে মুখ গুঁজে পড়ে থাকা জুলি আপু আমার শরীরে কামনার আগুন জ্বালিয়ে দিচ্ছে। সেই আগুনে ছটফট করছি আমি। আমার মেশিনটা থ্রি কোয়ার্টার তাবু বানিয়ে জুলিয়া আপুর তলপেটে ঠেকে আছে। অথচ আর দের ইঞ্চি নিচেই জুলি আপুর দেহের শ্রেষ্ঠ সম্পদ। দেড় ইঞ্চি দূরত্বটুকু আমার কাছে হাজার মাইলের চেয়ে বেশি। গতকাল পারমিশন পেয়ে গেছি। তাই একটু পিছিয়ে এসে জুলি আপুর ৩৬ সাইজের সুগঠিত স্তনে হাত দিলাম। জুলিয়া আপু একটা পাতলা ধরনের গেঞ্জি পড়ে ছিলো। নরম গেঞ্জির উপর দিয়ে দুধ দুটো টিপতে খুব আরাম পাচ্ছিলাম। মেয়েদের দুধ টেপার মজা কি তা তোমরা সবাই জানো। আর মেয়েটি যদি হয় আমার ২১ বছর বয়সী, 'সেক্সি দেবী' জুলিয়া আপু তাহলে আমার অবস্থা কেমন হয় বুঝতে পারছো?
আমি জানি জুলি আপু সব টের পাচ্ছে। শুয়ে শুয়ে মজা নিচ্ছে। আমি গেঞ্জির ভিতরে হাত ঢুকিয়ে দিলাম। ভিতরে ব্রা না থাকায় সরাসরি তার গরম হয়ে থাকা উন্নত স্তনে হাত লাগলো। জুলি আপু একটু শিউরে উঠলো। তার দুধের Nipple দুটো পুরো Erected হয়ে শক্ত হয়ে আছে। আমি কোন সংকোচ ছাড়াই উলটে পালটে দুধ দুটো টিপলাম। আহ কি সুখ! জুলিয়া আপু জেনো সেক্সের চোটে পাগল প্রায়। থরথর করে কাপছে আর জোরেজোরে শ্বাস ফেলছে।
আমার মেশিনটা তার তলপেটে ঠেলে তাকে আরো পাগল করে দিচ্ছে। জুলি আপুর শরীর পুরো গরম হয়ে গেছে। যেনো জ্বর এসেছে। দুধ টিপেও তৃপ্তি হচ্ছেনা। আমার আরো কিছু চাই। সহ্য করতে না পেরে বাথরুম থেকে হাত মেরে একটু শান্ত হলাম। কিন্তু জুলিয়া আপুর সেক্সি, নরম, লোভনীয় শরীরের কথা ভেবে মাথায় আগুন ধরে গেলো। নন্টি মহাশয় টং হয়ে দাঁড়িয়ে আছে।
 

Users who are viewing this thread

Back
Top