What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
অসতীর ধ্বজভঙ্গ – পর্ব ১ by icche_holo

[[এক মা এর গোপন সুখ পাবার অভিজ্ঞতা। ]]

বাবা #বীরেন (৫১+), একজন সরকারী দফতরের ক্লার্ক। বিয়ের ইচ্ছে ছিলোনা বয়স পেরিয়ে যাচ্ছিল বলে ২০ বছর আগে বাড়ির চাপে পড়ে #শ্রুতির (৩৭) সাথে বিয়ে হয়। বিয়ের ফুলসজ্জার রাতেই যখন মিলিত হয় মা এর মাত্রা ছাড়া কাম আর রসে ভরপুর যৌবনের তেজ বাবা নিতে না পেরে ১-২মিনিটেই পড়ে যায়, সেই থেকে আজ অবধি বাবা মা কে ২-৩ মিনিটের বেশি মন্থন করতে পারেনি । আর ওদের একমাত্র সন্তান, আমি সুমিত (১৮) …. তবুও আজও যখন মা বাবার ওপর উঠে প্রবল ভাবে ওর কলসির মত নিতম্ব ওঠা নামা করে, বাবা ২মিনিটেই ওর গোপন গুহা তে বাবার তরল ধাতু ঝরিয়ে দেয়। অনায়াসেই বুঝতে পারে স্ত্রী এর চোখে স্বামীর জন্য সম্মান একটু একটু করে কমতে কমতে তলানি তে এসে ঠেকেছে।

এমন চলতে চলতে একদিন এক ঘটনা ঘটে গেল, যা আমাদের জীবন বদলে দিল…………

জানুয়ারী মাসের শেষ দিক, ঠান্ডা কমে এসেছে…. চারিদিকে বিয়ের সানাই। আমাদের ও এক আত্মীয় বাড়ীতে বিয়ে। সেই উপলক্ষ্যে আমরা দুদিন আগেই চলে গেছি সেখানে।

যেহেতু আমরা ছিলাম কন্যা পক্ষ তাই দুপুর থেকেই আমাদের দায়িত্ব ছিল বিয়ের জন্য বুক করা হল এ উপস্থিত থেকে সব কাজ ঠিক মত হচ্ছে কিনা দেখা। আর বাড়ির মেয়েটা গেল পার্লার, নিজেদের সুন্দরী সাজাতে।

সন্ধ্যে হবার একটু আগে থেকেই বাড়ির মেয়ে বউ রা বিয়ের বাড়ি তে এসে ভিড় জমাচ্ছে। সবাই কে চিনি কিন্তু আজ সেজে যেনো একদম অন্য রকম রূপ। কিন্তু বেশ কিছুক্ষন হলেও আমার মা এখনও বেপাত্তা। বাবা ফোন করলে বললো রেডি হতে দেরি হয়েছে, আসছে ১০মিনিটেই। কিছুক্ষন পর আমার মা #শ্রুতি যখন এলো, আমার বুকে যেন বাজ পড়লো!!!!!! এ কাকে দেখছি আমি!!! আর এটা কি সাজ!!!!! সব পরিজন দের নিন্দুক দৃষ্টি যেন আমার মা এর উপর । ভালই বুঝলাম গোটা আত্মীয় স্বজন মহলে ব্যাপক আলোচনা আর নিন্দার ঝড় উঠবে………

আমার আধুনিক, স্বাধীনচেতা মা এর মুখে তখন দামী প্রসাধনী, কাজল, মাসকারা, আই শ্যাডো, লিপস্টিক আর কড়া মেকআপ মিলে এক ভীষণ উত্তেজক জেল্লা ছড়াচ্ছে…… কানে ঝোলা দুল, নানা রকমের মালা আর অজস্র গয়না ফর্সা মসৃণ শরীরে শোভা বাড়াচ্ছে………

শরীরের ওপরের অংশে ৮০ ভাগ খোলা তখন শ্রুতির। ছোট্ট ডিপ কাট লাল ব্লাউজ এর পিঠে দুটো সোনালী ফিতে ছাড়া কিছু নেই, সামনের দিকে আমার মা এর ৩৬D মাপের ডাবের আকৃতির ঝুলন্ত ম্যানার দুই তৃতীয়াশই আঁচলের বাইরে বেরিয়ে আছে….. পিঠখোলা হবার জন্য ব্রা টাও পড়েনি তাই পুষ্ট ভারী স্তনের লম্বা খাঁজ টা বেশ উন্মুক্ত…………..

ওর ফর্সা ২ ভাঁজ চর্বির স্তরে মোরা পেটের ওপর দিয়ে এমন ভাবে আঁচল টা রেখেছে যেন মনে হচ্ছে ইচ্ছে করে মখমলের মত সুবিশাল পেটি, গভীর নাভি আর অল্প থলথলে তলপেট টা দেখার সুযোগ করে দিচ্ছে!!!!!!
পিঠের দিকে দুটি সরু ফিতে ছাড়া লম্বা বিশাল পিঠ টা পুরোই খালি, আর তার নিচেই দৃষ্টিকটু ভাবে বাঁক নিয়েছে ওর ভরাট কলসির মত নিতম্ব (রাস্তার বখাটে ছেলে দের ভাষায় যেটা "ধূমসি পাছা") যেটা টাইট করে পড়া শাড়ির মধ্যে উঁচু হয়ে আছে।

বাবা দৌড়ে ওর কাছে গিয়ে কানে কানে বললো"এসব কী নোংরা মেয়েছেলের মত সেজে এলে!!!! লোকে কি বলবে???"

"ধুর বকবক করে মুড অফ করো না তো!!! এসব ট্রেন্ডি ড্রেস, তুমি বুঝবে না!!" যথারীতি আমকে তাচ্ছিল্যের সুরে উড়িয়ে দিয়ে বাকি মহিলা দের সাথে গল্প জুড়ে দিল।

সন্ধ্যে ৬:৩০ বাজতেই হুলুস্থুল পড়ে গেল কারণ বরযাত্রী রা এসে পৌঁছেছে। আমার মিশুকে মা একদম গেট এ দাড়িয়ে সবাই কে হাসি মুখে আমন্ত্রণ জানাচ্ছে বাকি মহিলা দের সাথে, কিন্তু বেশিরভাগ পুরুষের দৃষ্টি যেন ওর ঝোলানো দুধ আর বিশাল পেটি টায়।

বিয়ে শুরু হল, আমি অত ভিড় পছন্দ করি না তাই দূরে বসেছিলাম। আমার পেছনে দুজন ছেলে বসে আছে বর পক্ষের। গল্প করছিল, কিছুক্ষন পরে ওদের পাশে এসে বসলো #রকি (মোটামুটি ২৫-২৬) বলে একটা ছেলে আর ওদের আড্ডা শুরু হল…..
১ম জন :- "ভাই কোনো মাল দেখলি??"
রকি :- "কেন তোদের কি চোখে নেবা হয়েছে!!! ঢোকার সময় একটা লাল শাড়ি পড়া মাল দেখলি মনে নেই!!!???"
২য় জন :- "ওই অর্ধেক মাই খুলে পেটি বের করে দাড়িয়েছিল ওই মাগী টা?"
রকি :- "হা রে। উফফ্ কি গতর পুরো রসবতি গাভী একটা আর ওটা কেই মাপছিলাম এতখন…. মাই পেটি তো দেখেছিস কিন্তু শালীর পোদ টা পুরো খানদানী"
১ম জন :- "কি বলিস!!!! বিশাল নাকী?"
রকি :- "ভাই ৪০ তো হবেই র হাঁটার সময় কি দোলাচ্ছে রে পুরো রাস্তার মেয়েদের মত!!! দেখি খেতে পারি কিনা!!!"
…………অচেনা তিন ছেলের মুখে নিজের ঈর্ষণীয় সুডৌল শরীরের মা কে নিয়ে অশ্লীল কথা গুলো শুনে আমার দণ্ড টা যেন জাঙ্গিয়ার ভেতর কাঁপছিল। তারপর বেশ কিছুক্ষন কেটে গেছে, বিয়ে তে সবাই মত্ত… নিচে একবার গেলাম, মা কে ওই বজ্জাত লম্পট #রকির সাথে হেঁসে গল্প করতে দেখে আমার ঠিক ভালো ঠেকলো না। বাবা খাবার জায়গার ওখানেই ব্যাস্ত।

তখন রাত ১২:৪৫, খাবার পর্ব সব মিটেছে, ভীষণ ক্লান্ত লাগছে তাই ঘুমাবো মা কে বলতে গেলাম মহিলা মহলে। কিন্তু মহারানী সেখানে নেই। ঘুম পাচ্ছিল বড্ড তাই বিরক্তি নিয়ে এঘর ওঘর খুঁজছি কিন্তু মা নেই কোথাও। প্রায় ৮-৯ মিনিট খোঁজার পর একজন বললো ও নাকি বাথরুম গেছে। সেখানে গিয়েও কাও কে পেলাম না, পাশ দিয়ে ছাদে যাবার সিড়ি!!! কী মনে হতে ওপরের যেতে লাগলাম একটু পরেই আমার মা এর উত্তেজক শীৎকার এর শব্দ যেন আমার কান খাঁড়া করে দিল। ছাদের দিকে যেতে যেতে সেই হালকা শীৎকার যেন গোঙানি আর স্পষ্ট চিৎকারে পরিণত হচ্ছে। আসন্ন ভীষণ অবৈধ এক দৃশ্যের কথা মনে করেই যেন আমার প্রতিটা যৌনকেশ দাড়িয়ে গেছে। দরজার আড়ালে লুকিয়ে যা দেখলাম তাতে চোখে মুখে নিজের মা এর প্রতি চরম ঘৃনা আর রাগ ফুটে উঠল কিন্তু কোন এক অজানা টানে আমার অধাশক্ত ধোন টা মাথা তুলে দাড়াল।

অনুষ্ঠান বাড়ির অব্যবহৃত শ্যাওলা পড়া ছাদের ইঁটের রেলিং ধরে ঝুঁকে দাড়িয়ে আছে আমার কামুক মা জননী , আলুথালু বেশ!!! দামী শাড়ির আঁচল নোংরা ছাদে লুটাচ্ছে…. ব্লাউজটা মাটিতে পড়ে আছে হয়ত ছিঁড়েই গেছে….. বয়সের ভারে ন্যুব্জ ঝোলা ঝোলা মাই থলাক থলাক করে গরুর বাটের মত দুলছে।

সায়া – শাড়ি গুটিয়ে কোমরে তোলা, ফর্সা মসৃন লদলদে মাংসল দাবনা দুটো উলংগ, দুটো মোটা কলাগাছের মতো পা ফাঁক করে সস্তার বারোয়ারী ধান্ডাওয়ালি দের মত দাড়িয়ে শীৎকার করছে আমার মা……. আর পেছনে দাড়িয়ে ল্যাংটো কালচে পাছা দুলিয়ে ক্ষেপা ষাঁড়ের মত আমার সুন্দরী মা এর কামুক বাদামি লোমে ঘেরা ক্ষুধার্ত যোনিতে গাদন দিয়ে চলেছে ওই লম্পট #রকি।

নিজের মা কে পরপুরুষের ডান্ডায় বিদ্ধ হয়ে সুখের চোটে দাত মুখ খিচে পাগলিনী মত অশ্রাব্য ভাষায় বাবাকে গালি দিতে দেখে আমিও যেন নিজের ওপর নিয়ন্ত্রণ হারালাম। প্যান্ট নামিয়ে নিজের অপূর্ণ বিকশিত নুনুটা দুই আঙ্গুলে ধরে খেঁচতে লাগলাম।

উদ্দাম ঠাপের পর রকি যখন আমার মার পুষ্ট ঝোলা ম্যানা একটা মুঠোয় আঁকড়ে ধরে কাঁপতে কাঁপতে গল গল করে নিজের ঝুলন্ত অন্ডকোষের থলি খালি করে দিল #শ্রুতির জঠরে তখন আমার মা সুখের সপ্তম মেঘে উড়ছে, আর ওর থাই উরু বেয়ে নেমে ঝরে পড়তে লাগলো সুখের বৃষ্টিধারা।

আমার নুনুটা থেকে তখন জলের মত তরল পিচ্ছিল রস ছিটকে গিয়ে পড়লো আমার মা জননীর মোটা মোটা পায়ের কাছে। #শ্রুতি ঘুরে তাকাতেই দেখল ওর সন্তান ওকে দেখে রাগ করা তো দূরের কথা!!!! বরং নিজেই নিজের নুনুটা দুই আঙ্গুলে ধরে দাঁড়িয়ে।

সেইদিনের পর মা যেন নির্লজ্জ বেহায়া হয়ে গেল।
বাবা অফিসে যাওয়ারপরই নিজের ইচ্ছেয় যেকোন পুরুষ কে নিয়ে ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিত আর্ ওদের ফুলসজ্জার সেই খাটেই চলত আমার #অসতী মা জননীর উদ্দাম যৌণ খেলা আর আমি এক নপুংশক কুত্তার মত কিহোলের মধ্যে দিয়ে সেই দৃশ্য দেখে নিজের #কাককোল্ড_নুনুর ধাতু স্খলন করে সুখ নিতাম………………
 

Users who are viewing this thread

Back
Top