What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বাঁধন ছাড়া জীবন – পর্ব ১ by Manoj1955

আমি অমল ঘোষ, বর্তমান বয়েস ৪২ বছর। আমার ২৫ বছর বয়েসে কর্ম জীবন শুরু হয় স্থানীয় এক সরকারি স্কুলে সহ শিক্ষক হিসেবে। আমি বরাবরই খুব ভালো মনের মানুষ বাড়িতে আমার মা-বাবা আর আমার বোনে এক বোন তৃষা। আমার বাবা-মা ভীষণ ভালো মানুষ, পরোপকারী হওয়ার জন্য জীবনে খুব বেশি সঞ্চয় করতে পারেন নি। তবে আমাদের সংসারে বিশেষ অভাব ছিলোনা কারণ খুবই সাদামাটা ভাবে দৈনন্দিন কাটত আমাদের। শুরু থেকেই আমি পড়াশোনায় বেশ মনোযোগী ছিলাম আর আশানুরূপ রেজাল্ট হতো প্রতি বছর।

আমি যখন মাস্টার্স করছি তখন আমার বোনের একটা সমন্ধ আসে এবং দেখে পছন্দ হয়ে যায় পাত্র পক্ষের। বাবা সাধ্য মতো দেন সামগ্রী দিয়ে বোনের বিয়ে দেন। সেটা অন্য গল্প আমার কোথায় আসি। এমএ পাশ করার পরে চাকরির দরখাস্ত করতে থাকি বিভিন্ন জায়গাতে। কিন্তু কোনো চাকরি হচ্ছিলোনা। শেষে বাবা বললেন – তুই স্কুলে চেষ্টা কর ইংরেজি শিক্ষকের দাম আছে। সেই মতো আমিও স্কুলে চেষ্টা করতে করতে বর্তমানে যে স্কুলে আমি চাকরি করি সেখান থেকে ইন্টারভিউ কল আসে আর আমি সিলেক্ট হই। এর দু বছরের মধ্যে আমার জন্য পাত্রী দেখে বিয়ে হয়ে যায়। আমি বরাবরই একটু কামুক প্রকৃতির তবে কোনো মেয়ের কাছে যেতে সাহস পেতাম না বিয়ের আগে পর্যন্ত আমার সম্বল ছিল আমার হাত তাতেই যৌন আবেগ মেটাতাম।

ফুলশয্যার রাতে বৌকে তিনবার লাগিয়েছি। তখন আমার বউও বেশ উৎসাহের সাথে আমাকে সহযোগিতা করত। কিন্তু অসাবধানতার ফলে বছর ঘুটে না ঘুরতেই ওর পেটে সন্তান আসে আর তার জন্মের পর থেকেই আমার বৌ আমার সাথে দৈহিক মিলনে আপত্তি জানাতে থাকে। খুব জোরাজোরি করলে একটু গুদে ঢোকাতে দেয় কিন্তু বেশিক্ষন আমার গুঁতো সহ্য করতে পারেনা। তখন বাধ্য হয়ে আমাকে আবার সেই হাতের আশ্রয় নিতে হলো।

এই ভাবেই চলছিল। স্কুলে আমার বেশ সুনাম ছিল আর তার ফলে কিছু ছাত্রকে পোড়াবার আমন্ত্রণ পেলাম এবং তাদের টিউশন দিতে শুরু করলাম। এমনি সময় আমার স্কুলের হেড মাস্টার তার মেয়েকে পোড়াবার জন্য অনুরোধ করলেন আমাকে বাধ্য হয়ে রাজি হতে হলো। আর সেই থেকেই আমার পরকীয়ার শুরু। প্রথম দিন পড়াতে গেলাম ছাত্রীর পোশাক দেখে আমার শরীর আনচান করতে লাগল।

যাইহোক , পড়ানো শুরু হলো শুরু হলো। মাস খানেক যেতেই বুঝতে পারলাম আমার ছাত্রী দীপা বেশ সেক্সী আর আমাকে সিডিউস করতে থাকে। স্কার্ট ব্লাউজ পরে বসে পড়তে মানে এটাই ওর বাড়ির পোশাক। প্রায় প্রতিদিন টেবিলে বসার আগে জামার দুটো বোতাম খুলে ফেলে আর টেবিলে বুক দুটো চেপে ধরে তাতে ওর মাই দুটো বেশ কিছুটা বেরিয়ে পরে। মাঝে মাঝে দীপা মাই দুটোকে টেবিলের উপরে রেখে চাপ দেয় তাতে মাইয়ের বোঁটা দুটো ছাড়া প্রায় সবটাই দেখা যেত। এভাবেই চলছিল আমিও উত্তেজিত হয়ে বাড়ি গিয়ে বাথরুমে ঢুকে হাত দিয়ে নাড়িয়ে নিজেকে ঠান্ডা করতাম। একদিন হেড মাস্টার আর ওনার স্ত্রী মেক বলে গেলেন ওনারা একটু ডাক্তারের কাছে যাচ্ছেন ফিরতে একটু দেরি হতে পারে আর আমি যেন ওনারা না আসা পর্যন্ত থাকি। আমি রাজি হলাম বলে দিলাম যে আমি থাকব।

ওনারা বেরিয়ে যেতে বাইরের দরজা বন্ধ করে ঘরে ঢুকে দীপা আমার কাছে এসে বলল – কি স্যার কত করে দেখছি আমার বুক দুটো তবুও কিছুই করছেন না আপনি। আমি ওকে বোঝালাম – দেখ এগুলো ঠিক নয় তোমার মা-বাবা আমার উপর বিশ্বাস করে তোমাকে পড়াতে পেলেছেন আর যদি ওনারা জানতে পারেন তো আমার কি অবস্থা হবে বুঝতে পারছ।

দীপা – আমি জানিনা কিছু আমাকে আদর করবেন কি না বলুন না হলে আমি মিথ্যা করেই আপনার নাম বাবাকে বলব।

ওর কথা শুনে আমার তো ভীষণ চিন্তা হতে লাগল এ মেয়ে তো দেখছি সেক্স পাগলী আমাকে দিয়ে না চুদিয়ে ছাড়বে না। তাই বললাম – দেখো শুধু আজকের দিন শুধু আদর করব বেশি কিছু নয়।
দীপা- ঠিক আছে আগে শুরু তো করুন।

দীপা আমার কোলে বসে পড়ল আর আমার ঠোঁটে নিজের ঠোঁট ঠেকিয়ে চুমু দিতে লাগল। এক সময় ওর জিভ আমার মুখে ঢুকিয়ে দিল আমার আর কি করার আছে নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলে ওর মুখে আমিও জিভ ঢুকিয়ে দিয়ে ওর মাঝারি মাপের মাই দুটো টিপতে লাগলাম। আমার টেপন খেয়ে বলল একটু জোরে জোরে টিপুন না আমার মাই দুটো মাই টেপাতে আমার খুব ভালো লাগছে। জিনের ব্লাউজটা খুলে মাই দুটো খুলে বের করে এনে বলল – স্যার এবার একটু খান না আমার মাই।

আমি আর তখন আমার মধ্যে ছিলাম না একটু বৌ চুদতে দেয়না রোজ রোজ হাত নেড়ে মাল ফেলছি তাই আর কোনো দ্বিধা না করে ওর একটা মাই মুখে ঢুকিয়ে বোঁটা দুটো চুষতে লাগলাম, আর মাঝে মাঝে দাঁতে চেপে ধরতে লাগলাম।

দীপা – স্যার কি ভালো লাগছে ভালো করে চুসুন আপনি খুব ভালো চুষতে পারেন — বলে ওর একটা হাত নিয়ে আমার ধোনের উপর রাখল। আমার বাড়া তখন শক্ত হয়ে প্যান্ট ফাটিয়ে বেরিয়ে আসার উপক্রম।

দীপা – স্যার আপনার জিনিসটা তো শক্ত হয়ে গেছে বের করুন না একটু হাতে ধরে দেখি। আমিও ওর কথা অনুযায়ী প্যান্টের ভিতর থেকে বার বের করলাম সাথে সাথে দীপা হাঁটু গেড়ে বসে আমার বাড়া দু হাতে ধরে বলল – দারুন বেশ লম্বা আর মোটা আমার ভিতরে ঢোকালে বেশ আরাম হবে। হাতে ধরে নাড়াতে নাড়াতে মুখে ঢুকিয়ে নিল আর বাড়ার মুন্ডিতে পাতলা রসের স্বাদ নিতে নিতে চুষতে লাগল আর এক হাতে বিচি দুটোতে আদর করতে লাগল। কিছু পরে মুখে তুলে বলল- স্যার এবার ঢোকান না আমার খুব ইচ্ছে করছে।
আমি- কি ইচ্ছে করছে তোমার?
দীপা – আমার চোদাতে ইচ্ছে করছে বাড়াটা ঢুকিয়ে চুদে দিন না প্লিস।

আমার তখন আর মাথা কাজ করছিলো না ওর প্যান্টি খুলে টেবিলে আধ শোয়া করে ওর গুদের মুখে বাড়া চেপে ধরে ঢুকিয়ে দিলাম আর কোনো বাধা ছাড়াই বাড়া ঢুকে গেল ওর গুদে তবে ভীষণ টাইট। দিপাকে জিজ্ঞেস করলাম – কার কাছে চুদিয়েছ এর আগে ?

দীপা- কারোর বাড়ায় ঢোকেনি আমার গুদে আপনিই প্রথম তবে একটা মোমবাতি আমি রোজ ঢুকিয়ে রস খসাই।
আমিও আর কোনো কথা না বলে বেশ জোরে জোরে ওকে চুদতে লাগলাম আর ওর মাই দুটো কখন চুষতে আর কখন টিপতে লাগলম। ওকে জিজ্ঞেস করলাম আমার কিন্তু মাল বেরোবে কোথায় ঢালব ? দীপা- আমার গুদের ভিতরেই ঢালুন শুনেছি যখন ছেলেদের মাল গুদে পরে খুব সুখ হয়। দীপাও বেশ করেক বার রস খসিয়ে দিয়েছে তাই পচ পচ করে আওয়াজ হচ্ছিল। এরপর মিনিট দশেক ওকে আচ্ছা করে চুদে আমার মাল ওর গুদে ঢেলে দিলাম।

আর সেটাই কাল হলো আমার জীবনে। তিন মাস পর দীপার মা আমাকে আলাদা করে ডেকে বললেন – দেখুন অমল বাবু আমরা আপনার কাছে এ ধরণের কাজ আশা করিনি আমার মেয়ে ছোট কিন্তু আপনি তো বড় আর বিবাহিত।
আমি – কি বলছেন আমি বুঝতে পারছিনা। তখন উনি আবার বললেন আমার মেয়ে তিনমাস ওর প্রিরিয়ড মিস করেছে ডাক্তারের কাছে নিয়ে গেছিলাম ডাক্তার বলেছেন যে আমার মে প্রেগনেন্ট আর ওকে জিজ্ঞেস করতে ও আপনার কোথাই বলেছে। তাই কাল থেকে আপনাকে আর আসতে হবে না আর এটাও শুনে রাখুন কাল থেকে আপনাকে আর স্কুলে যেতে হবে না দু একদিনের ভিতরে আপনার ট্রান্সফার অর্ডার আপনার বাড়িতে পৌঁছে যাবে।
আমি জানতাম হেড মাস্টারের বেশ ভালো লিংক আছে স্কুল বোর্ডে আর তার ফলেই আমাকে বদলির অর্ডার করিয়ে দিলেন।

পরের পর্বের জন্য অপেক্ষা করুন আর মতামত জানান।
 

Users who are viewing this thread

Back
Top