What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জমিদার পত্নী (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
740
Credits
30,529
মনোহরপুর গ্রাম। দেশের সবচেয়ে বড় জমিদারি এখানে। জমিদার সিরাজ সাহেব। যেমন সম্পদশালী তেমন বদ মেজাজি। বাবার রেখে যাওয়া জমিদারি উত্তরাধিকার সূত্রে পেয়েছে। জমিদারি সম্পর্কে তার জ্ঞান খুব কম। ছোটকাল থেকেই সে মদ আর বাঈজি নাচে মুগ্ধ। আর এই সুযোগটি নিচ্ছে তার ৪৫ বছরের নায়েব জাকির। জমিদার তার উপর এতোই নির্ভরশীল যে তার কথায় সব কাজ হয় এমন কি জমিদারের অন্দরমহলে বিনা বাধায় তার যাতায়াত আছে।প্রবল ক্ষমতার অধিকারি জাকিরকে গ্রামের লোক যমের মতো ভয় করে। লোকটি যেমন অর্থ লোভী তেমনি নারী খেকো। কথিত আছে গ্রামের এমন কোন সুন্দরি যুবতি নাই যে জাকিরের বিছানা গরম করেনি। কিন্তু এমন ব্যাক্তির বিরুদ্ধে কথা বলার কেউ নাই কারণ সে জমিদারের ডান হাত।
যাই হোক, আজ মনোহরপুর গ্রামে উৎসব। কারণ জমিদার সিরাজ সাহেব পুত্র সন্তানের বাবা হয়েছেন বিবাহের ৫ বছর পর। গ্রামের লোকজন তাকে আঁটকুড়ে বলতো। সিরাজ সাহেব জানলেও কিছু বলতো না। আজ পিতা হয়ায় পুরো গ্রামে খাবারের উৎসব হচ্ছে। এদিকে জমিদার থেকেও আরেকজন খুব খুশি, সে হচ্ছে নায়েব জাকির। কারণ জমিদার পত্নি যে সন্তানের জন্ম দিয়েছেন তার প্রকৃত বাবা তিনি। সন্তান জন্মদান কারি জমিদার পত্নি জরিনা জমিদারের ৩ নাম্বার বউ। আগের দু বউ সন্তান দানে ব্যার্থ হোয়ায় জমিদার তাকে বিবাহ করে জমিদার বাড়ীতে নিয়ে আসে। আগের দু বউকে অন্য বাড়ীতে নির্বাসনে পাঠায়। জমিদারের এই ৩ নাম্বার বউ যেমন সুন্দরি তেমন তার শরীর বিয়ের দিন তাকে দেখেই কামনা করে জাকির। কিন্তু সুযোগ পাচ্ছিলো না। কিছুটা ভয় ও ছিলো, যদি জমিদার জেনে যায় তবে পরিণাম ভেবে। গ্রামের সেরা শল্য চিকিৎসক থেকে জাকির জেনেছে যে জমিদারের যৌণ শক্তি কম আর তাই সন্তান দানে অক্ষম। সেদিন থেকে জাকির একটা কুটচাল শুরু করে আর তা হচ্ছে দূর দুরান্ত থেকে নস্টা বাঈজি এনে তাদের নাচে জমিদারকে ব্যাস্ত রাখা যাতে সে জরিনার কাছে না যেতে পারে আর হয়তো এতে তার কপাল খুলতে পারে। সুন্দরি জরিনার বুক গুলো জাকিরের খুব পছন্দ। কবুতরের মতো নরম বুঝাই যায়। তানপুরার মতো পাছায় যে কি আকর্ষণ বলা যাবে না ভাষায়। জরিনাকে দেখলেই হাত মারতে হয় তাকে। আর সহ্য হয় না। যেভাবেই হোক জরিণাকে তার ভোগ করতেই হবে। ষড়যন্ত্র শুরু করে জাকির। জমিদারকে বুঝায় পাশের গ্রামের মাজারে গিয়ে মাণত করার জন্য। জমিদারের সন্তান দরকার। নিজ জমিদারি ছাড়াও আশেপাশের জমিদারির লোকজন কানাঘুষা করে। তাছাড়া উত্তরাধিকার না থাকলে জমিদারি হুমকির ভেতর পড়বে। রাজি হয় জমিদার। সিন্ধান্ত হয় সন্ধায় তারা রোয়ানা দিয়ে ভোরে পৌছে আবার অন্ধকার থাকতে থাকতেই ফিরে আসবে। এতে কেউ জানবে না।
মাজার গ্রাম থেকে প্রায় ২০ মেইল দূরে। যেতে হবে নৌ পথে।এক বর্ষায় বিকেলে তারা যাত্রা শুরু করে। জমিদার, জরিনা জাকির আর দু জন কর্মচারি নিয়ে বিশাল বজরা নৌকায় যাত্রা শুরু। লাল সুতি শাড়ী পরিহিতা জরিনাকে দেখে জাকির অস্থির হয়ে উঠে। আজ সেই রাত এই সুন্দরিকে ভোগ করার। বজরা যাত্রা শুরু করে। রাতের খাওয়া দাওয়ায় জাকির বিশাল আয়োজন করে। আস্ত খাশির বিরিয়ানি ।খাশির বিরিয়ানি জমিদারের খুব প্রিয়। গোগ্রাশে গিলতে থাকে সে। বুঝতে পারে না যে ওখানে ঘুমের ওষুধ মেশানো আছে। পেট ভরে বিরিয়ানি খেয়ে হাঁপাতে থাকে। খাবার হজম হবার কথা বলে জাকির জমিদার ও জরিনাকে দু টো ওষুধ দেয়। জমিদারকে দেয় ঘুমের ওষুধ আর জরিনাকে দেয় যৌ উত্তেজক ওষুধ। জরিনা খেতে না চাইলেও জাকির তাকে জোড় করে ' আরে খান, সুখ শান্তি সব পাইবেন।"
নৌকা চলছে অনেকক্ষণ। জাকির বাইরে এসে মাঝিদের বললো নৌকা তীরে বেঁধে রাখতে।জমিদার সাহেব অসুস্থ বোধ করছে। নৌকার দুলুনি তার খারাপ লাগছে। এই ফাঁকে মাঝিরা যেনো অন্য নৌকায় গিয়ে খেয়ে নেয়। দুটো নৌকা তীরে বাঁধা হলো কিন্তু জাকিরের নির্দেশে বজরা থেকে আরবকটি নৌকা দূরে বাঁধা হলো যেনো মাঝিদের হৈ হুল্লোড় জমিদারের অশান্তি না করে। মাঝিরা সব অন্য নৌকায় জড়ো হলো খাওয়ার জন্য। সেখানেও জন্য খাশির বিরিয়ানি আর সুরার ব্যবস্থা করা হলো। ভালো খাবার আর মদ দেখে মাঝীরাও গো গ্রাসে খেলো কিন্তু কেউই জানলো না ওখানেও ঘুমের ওষুধ মেশানো ছিলো। চারিদিকে ঘুটঘুটে অন্ধকার। বজরার কুপিবাতি জ্বলছে। জমিদারের নাক ভারী হচ্ছে। জাকির বুঝলো সে ঘুমের সাগরে ডুবে যাচ্ছে। জমিদারকে ভালো ভাবে শুইয়ে চাদড় মুড়িয়ে জাকির গেলো পাশের কামরায় যেখানে তার ভোগের জিনিশ অপেক্ষা করছে। আস্তে করে সে প্রবেশ করলো। দেখলো রাতে ঘুমানোর জন্য জরিনা শাড়ি খুলে অন্য পোষাক পোড়ার প্রস্তুতি নিচ্ছে। ব্লাউজ পেটিকোট পড়িহিত তার নধর দেহ দেখে জাকির উত্তেজিত হয়ে গেলো। পিছন থেকে তাকে জরিয়ে ধরলো। ঘাড়ে নাক ঘষতে লাগলো। হতবিহবল হয়ে গেলো জরি। নিজেকে ছাড়ানোর চেস্টা করলো। তাকে নিজের দিকে ঘুরিয়ে দেয়ালের সাথে ঠেসে ধরেছেন। জরিকে চুমু খাওয়ার চেষ্টা করছেন আর জরি তারর মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছে। জরি এখন শুধু ব্রা আর পেটিকোট পরে আছে। ঊনি জরিকে জড়িয়ে ধরলেন। জরির দুধ দুটো জাকিরর বুকের সাথে মিশে যাচ্ছে।
- নায়েব সাহেব কি করছেন? আমি চিল্লাবো, ছাঁড়েন
জরিকে উথাল পাথাল চুমু খেতে লাগলো জাকির। তার দুদ গুলো টিপছে।
- চিল্লাইলে ইজ্জত থাকবো?? তাছাড়া তোমার সন্তান হয় না, জমিদার তোমারে ছাঈড়া দিবো। আসো শোও আমার লগে, যদি বাচ্চা হয় টিঈক্যা যাইবা।
জরির ঠোঁট মুখে পুড়ে চুষতে থাকে। জড়িয়ে ধরে তার নধর দেহ। টিপতে থাকে পুরো গতর। আহ কি নরম গতর।
- নায়েব কাকু, দয়া করে আমার সঙ্গে এরকম করবেন না। আমি বিবাহিত। … এটা ঠিক না… এটা পাপ।
- কাকু?? খানকি আমি তোর কাকু হইলাম কেমতে? আমি তোর নাগর হমু, তোরে চুদুম, তোরে পোয়াতি বানামু। তুই মা হইতে চাস না?
মা হোয়ার কথায় নরম হয় জরি।
- চাই, কিন্তু সেটা জমিদারের। আপনের মতো লুইচ্চার না।
- আরে বেটি, বুঝোস না কেন? জমিদার যদি পারতো তয় আগের দুই বউ পোয়াতি হইতো। হের বাচ্চা দেয়ার ক্ষেমতা নাই। তোরে আমি খুব পছন্দ করি, আমি চাই না তুই যাস গা। তাই তোরে পোয়াতি করতে চাই, আর কিছু না।
- কিন্তু এটা পাপ, কেউ জানলে?
- কেউ জানবো না, তুই মা হবি। শুধু আমি আর তুই জানুম। বাপ মা হোয়া পাপের কিছু না, আয় হোত আমার লগে।

এরপর জাকির জরির পেটিকোটের ফিতা খুলতে শুরু করলেন। জরি অর্ধেক ন্যাংটো হয়ে গেল। জাকির তার বিশাল পাছা টিপতে লাগলো। পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মত করে টিপতে লাগলো। জাকির তাকে ধরে ঘুরিয়ে দিলো। জাকির এখন জরির পুরো পাছাটাই টেপা শুরু করেছে। দুই হাত দিয়ে তার পাছার পুরো মাংস খামচে ধরে পাগলের মত এই মহিলার পরিপূর্ণ পাছা টিপে চলেছে। একসময় জাকির তার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করলেন। ব্লাউজের বোতাম খুলে ব্লাউজ খুলে দিলো সে। লাল ব্রায়ে আবৃত সুন্দর দুদু দেখে অস্থির হয়ে গেলো। খুলে ফেললো ব্রা। অহ কি সুন্দর দুদু!!বড়, গোল, আর খুব নরম । আর দুধের বোঁটা খয়েরি রঙের আর বেশ বড়।

জাকির কিছুক্ষণ হাঁ করে তাকিয়ে থাকলো। তারপর ক্ষুধার্তের মত হামলে পড়লো। এক হাতে জরির ডান দুধটা টিপছে আর বাম দুধটা চুষে যাচ্ছে। জাকিরের হাতের মুঠোয় দুধটা আঁটছে না – এত বড়! জরি আরামে উহ্হঃ আআহহহহহ্হঃ করে উঠলো। জরি আস্তে আস্তে কামুকী হয়ে উঠছে। জাকির দেখল এখনই ঠিক সময় জরিকে বিছানায় নেবার।কোলে তুলে বিছানায় শোয়ালো। বিছানায় নিয়ে জাকির তার দুধ দুটো চুষতে লাগলো; এরপর জাকির মাতালের মত জরিকে বলতে থাকলো
- কি সোন্দর তোমার দুধ। আমাগো পোলায় এই দুদ খাইয়া তাগড়া হইবো।
লজ্জা পায় জরি।
- আগে আপনে খান, পরে পোলায় খাইবো
জরির কথা শুনে হাসে জাকির। মাগী গলছে
দুদ চাটতে চাটতে বলে
- কয়টা পোলা খাইবো?
জাকিরের চুলে বিলি কাটতে কাটতে বলে জরি
- আপনে যতটা দিবেন।
জাকির বুঝে গেলো এই মাগী এখন থেকে তার। আহ চুদবে দিন রাত। জাকির আস্তে আস্তে নীচে নামতে লাগলো। জরির পেটে এসে থামলো। জরির পেট একদম আনকোরা বাঙালী মহিলাদের মত এবং দারুণ উত্তেজক একটি নাভীও তার পেটে আছে। জাকির এবার তারর জীভটা বার করে জরির নাভীতে রাখল। আস্তে আস্তে নাভীর ভেতরে দিয়ে ঘোরাতে থাকলো। জরি খুব লজ্জা বোধ করছে আর তার দুই হাত দিয়ে একবার ভোদা, আরেকবার তার দুধ ঢাকার চেষ্টা করছে। জরির ভোদা বালহীন, ফোলা বেদির মাঝে সুন্দর চেরা, দেখেই লোভ হয় খেতে। জমিদার বউয়ের জমিদারি ভোদা।ভীষণ সুন্দর লাগছে ওই রসের খনি ভোদাটা দেখতে। জাকির তার জীভ দিয়ে জরির শরীরের প্রতিটা কোণায় কোণায় পৌঁছে গেল।

জাকির এবার নিজের ধুতি পাঞ্জাবি খুলে ন্যাংটো হলো। প্রায় ৮ ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা। জরি তার ধোণ দেখে ভয় পেয়ে গেলো। তার গলা দিয়ে বের হয়ে এলো একটি ভয়ার্ত ও প্রশংসা সূচক শব্দ
– ও মা, না…কি এটা?
- কি সুন্দরি? এত বড় বাড়া কি তুমি আগে দেখনি?
- না… উনার টা এতো না।এটা ভীষণ বড়…
জাকির মনে মনে খুশিই হলো। যাক জরির কাছে তিনি এক বিশ্বয়। সে জরির মুখের কাছে আনলো তার সম্পদ। জরির ঠোঁটে ছোঁয়ালো মুন্ডিটা। জরি মুখ সরিয়ে নিতে চাইলো। জরির মাথা চেপে ধরে মুন্ডিটা তার মুখের ভিতর ঢোকানোর চেস্ট করছে জাকির।
- নায়েব কি হচ্ছে?
- মুখ খোলো সোনা, এটা চোষো।
- না ওয়াক থু
জাকির একটা চড় দিলো জরির মুখে।
- মাগী চোষ
চড় খেয়ে ভয়ে জরি মুখের ভিতর নিলো জাকিরের ধন।
জাকির নিজেই ধনটি মুখের ভিতর আগুপিছু করতে লাগলো। জরি শুধু আ আ শব্দ করে যাচ্ছে।
- ওই খানকি চোষ।
জাকির জরির গলা চেপে ধরে।
- চোষ
জরি এবার মুখ দিয়ে ধন চেপে ধরে, চুমু খায়। অস্তে আস্তে চোষে।
আহ আরাম পায় জাকির। মালিশ করতে থাকে জরির দুদ। জরির ভালো লাগে, দু হাতে ধন ধরে জিভ চালায় ধনের আগায়। আহ আহ। ধন শক্ত হয়ে যায়। জাকির ধন বের করে আনে জরির মুখ থেকে। জরির পা দুটো ফাঁক করে ভোদায় চুমু খেলো।
আহ.. নায়েব কি করেন?
পরপর আরো কয়েকটা কটাশ করে চুমু।
আহ আহ
দু আংগুল দিয়ে ভোদার চেরাটা ফাক করে ধরে জাকির। দেখে গুদের ভিতরের শোভা। লাল টকটকে রসে ঝুপঝুপ করছে। খসখসে জিভ ঢুকিয়ে দেয় ভোদার ভেতর। অস্থির সুখে পাগল হয়ে যায় জরি।
- ছি নায়েব কি করছেন?? অহ মা
শুরৎ শুরুৎ করে গুদ চুষে জাকির। মনে হয় রসালো কিছু খাচ্ছে। তার চুল খামচে ধরেছে জরি। অসম্ভব সুখে শীৎকার করছে।
- ওহ না আহ নায়েব না আর না অহ জোরে চোষেন আহ কি সুখগো.. মা.. আহ অহ না না…
অনেক্ষণ গুদ চুষে মুখে গুদের ফেনা লাগিয়ে উঠে জাকির।
শুয়ে পড়ে জরির পাশে। চুমু দেয়। একহাতে গুদ চেপে ধরে জরির কোমল ঠোঁট চুষতে থাকে। জরিও পালটা চুমু খায়। হাত দিয়ে কচলাতে থাকে জাকিরের বাড়া।
- ময়না পাখি, এবার চুদি?
- আস্তে কইরেন
জাকির তার ধোণটা জরির পাকা ভোদাটার বরাবর নিয়ে আসলো। ভোদার ঠোঁটে স্পর্শ করিয়ে হালকা একটু ঢুকাতেই জরি উমমমম উমমমম করে উঠলো। জাকির এরপর ধোণের মুন্ডিটা উপর নীচ ঘষতে লাগলো। এতে জরি আরো কামুকী হয়ে গেল। তারপর ঠিক ভোদার ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলো।
"উফফফ……… ব্যথা লাগছে।"
জাকির উঠে গেলো। খুঁজে একটা সরিষা তেলের বোতল পেলো। নিজের ধন আর জরির গুদে মাখালো। যথেস্ট পিচ্ছিল হইছে। জরির দু পা দু দিকে সরিয়ে কোমড় একটু উচু করে মুন্ডি ঢুকিয়ে দিলো গুদের ভিতর। চড় চড় করে ধণের অর্ধেক ঢুকে গেলো রসালো তৈলাক্ত ভোদায়। আহ দুজনের মুখ থেকেই একই শব্দ এলো। জাকির এবার জোরে একটা ঠাপ দিলো ভোদায়। এক ঠাপে সোনা পুরোটা ভিতরে ঢুকে গেল আর জরি প্রায় চীত্কার করে উঠলেন। আস্তে আস্তে বাড়াটা বের করে আবার ঢুকালো এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলো। জরি কিছুক্ষণ নীচের ঠোঁট কামড়ে চুপ করে থেকে উমমম… উমমমম… মমম… আহঃ… আহঃ… আহ্হঃ… উফফফ… ওওওওওহহহহহঃ করতে লাগলো।
জাকির এবার জরির দু দুধে দু হাত রেখে তার উপর শুয়ে পড়লো। একটু সময় নিয়ে এবার জাকির জোরে জোরে ঠাপ দিতে লাগলো।
- অহ আস্তে নায়েব.. মরে যাবো আহ অহ
- অহ জরি সুন্দরি কতদিনের সাধ ছিল তোমাকে চুদবো। আজকে সেই স্বপ্ন সত্যি হলো। কি মজা তোমাকে চুদতে। আস্তে কিভাবে চুদি গো? ইচ্ছা করতেছে গুদ ফালা ফালা করে দেই। অহ কি নরম গতর আর গুদ। আর কত বড় বড় গোল গোল দুটো দুধ। কি সুন্দর," বলেই ঠাপাতে ঠাপাতে জাকির আরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলো। একটা দুধের বোঁটা কামড়ে দুধ একটু পরে টেনে আবার ছেড়ে দিলো।
- আমার জরি, আমার রসের খনি,আমার মাগী আহ তোরে চোদার জন্য কতদিন খিঁচেছি… আহ্হ্হঃ উহ রসবতি জরি
বলতে বলতে জরির পা দুটো তার কাঁধের উপর তুলে নিয়ে ভীষণ জোরে জোরে ঠাপ মারতে লাগলো।
জাকির ঠাপ শুরু করল। ঠাপ ঠাপ ঠাপ শব্দে বজরা ঘর ভরে উঠল। জাকিরের বড় ধোনটা জরির গুদে পুরোটা ঢুকে আবার বের হতে লাগল। কতক্ষণ মিশনারি পজিশনেই চলল চুদা। চুদার সাথে চলল চুমো খাওয়া। হঠাৎ হঠাৎ ঠাপের তীব্রতায় জরি উমা....ইশশ....করে উঠছে। জাকির এবার মাথাটা একটু তুলে জরির বুকে চুমু খেল। একটা হাত দিয়ে জরির ডান স্তনটা খাবলে ধরল। জরির মুখ থেকে বেরুল,"উফফফফফফফফ"। জরি তার দুই হাত দিয়ে জাকিরের পিঠে, চুলে হাত বুলিয়ে আদর করছে। মাঝে মাঝে জাকিরের পিঠ খামচে ধরছে।


জাকির এবার একটু উপরে উঠে দুইহাতে ভর দিয়ে জরিকে চুদা শুরু করল। চুদতে চুদতে গতি বাড়াতে থাকে। তখনি জরি শীৎকার করে উঠে। এবার জরি তার দুই পা দিয়ে জাকিরক জড়িয়ে ধরল। এভাবে কিছুক্ষণ চুদার পর জরি তার পাগুলো শুন্যে উঠিয়ে দিল। জাকির এবার পাগলের মত চুদা শুরু করল। যেন আজ চুদে জরির গুদ ছিড়ে ফেলবে। জরি কামের উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। জোরে জোরে চুদছে জাকির। আর সেই সাথে জরির স্তন দুটি হালকা কাঁপছে ঠাপের তালে তালে। জরি এখন সব ভুলে গেছে। সে যে জমিদার পত্নি মনে নেই।

চুদতে চুদতে হঠাৎ জাকিরের ধোনটা বের হয়ে গেল জরির গুদ থেকে। জাকির চুদা বন্ধ করে একটু দম নেওয়ার চেষ্টা করল। সে হাঁপাতে লাগল। জরি শুয়ে থেকেই জাকিরের ধোনটা হাতে নিয়ে আবার আদর করতে লাগল।ওষুধের প্রভাবে তার যৌন ক্ষুধা অত্যাধিক হলো। এবার জরি উঠে জাকিরকে নিচে ফেলল। তারপর বেশ্যা মাগীর মত জাকিরের বাড়াটা আবার চুষতে শুরু করল। এত বছর যাবৎ সে স্বামীর সাথে চুদাচুদি করছে কিন্তু এত উত্তেজিত সে কখনো হয়নি। জরি জাকিরের উপরে উঠে জাকিরের খাড়া ধোনটা তার গুদে ঢুকিয়ে দিল। তারপর নিজেই চুদতে লাগল। জাকির আহ আহ আহ করছে আরামের চোটে।এটা তার জন্য অন্য রকম অনূভূতি। এর আগে কেউই তার উপর উঠে চোদেনি। আস্তে আস্তে জরি চুদার স্পিড বাড়াল। তার দুধ দুইটা তালে তালে নাচতে লাগল। জরি চুদার সাথে সাথে মুখে আ আ আ উ উ উ উই উই উফফ ইশ হাহ ওহ.... শব্দ করছে। তার খোলা সিল্কি চুলগুলো মুখের সামনে চলে আসায় সে শৈল্পিক ভঙিমায় সেগুলো পিছনে সরিয়ে দিল। জাকির আবার জরির স্তন দুইটা হাত দিয়ে ধরল। বাদামী নিপলগুলোকে সুড়সুড়ি দিচ্ছে। জরি শিহরিত হয়ে জোরে বলে উঠল,''উফফফফফফফফ......''

এভাবে কিছুক্ষণ চুদার পর জরি হালকা পানি খসিয়ে দিল। জাকিরকে জড়িয়ে ধরে মিষ্টি করে চুমো খেল। যেন জাকির তার কতকালের আপনজন।
জরি এবার শুয়ে পড়ল। জাকির আবার চুদা শুরু করল। জরিকে কাত করে শুইয়ে পিছন দিক থেকে ধোন ঢুকাল। সেই সাথে জরির পিঠে চুমো খেতে লাগল। জাকির আবার জরিকে চীৎ করে রাম ঠাপ দিতে লাগলো। প্রায় আধা ঘন্টা চুদে জাকির ধণ ঠেশে ধরলো জরির গুদে। হড় হড় করে তার গরম বীর্জ ঢুকতে লাগলো জরির গুদের ভিতর। জরিও শক্ত করে জড়িয়ে ধরেছে জাকিরকে। সে মা হতে চায়। তাই নিজেও
 

Users who are viewing this thread

Back
Top