What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
কাঁচা পাকা দুয়েই মজা – পর্ব ১ by rajdooth

প্রায় পাঁচ বছর আগের কথা তখন সদ্যই যাদবপুর ইউনিভার্সিটি থেকে কেমিস্ট্রি নিয়ে পাশ করেছি। চাকরির সন্ধান করছি হঠাৎই মাসে সাধারণ কিছু উপার্জনের জন্য ভাবলাম কিছু স্টুডেন্ট পড়াই কিন্তু শুরুতেই কোচিং খোলার মত স্টুডেন্ট পাওয়া খুবই মুশকিল তাইস্টুডেন্টের বাড়ি গিয়ে পড়ানো শুরু করলাম। তেমনই এক টিউশন এর কথা আজ বলতে চলেছি। এটি আমার জীবনের দ্বিতীয় স্টুডেন্ট ক্লাস টুয়েলভ এর ছাত্রী, স্কুল ** হাই স্কুল। মেয়েটির নাম পারমিতা। মেয়েটির মা ওই স্কুলে ইতিহাস শিক্ষিকা ছিলেন।

১৮ বছরের মেয়ে হিসেবে শরীরের গড়ন ছিল ভালোই।মাঝারি লম্বা এবং স্বাস্থ্যবান। চওড়া বক্ষ যুগল উত্থিত স্তন। মেয়েটি খুব অসাধারণ সুন্দরী না হলেও শরীরের মধ্যে বেশ একটা কামুক ভাব আছে সর্বোপরি ক্লাস টুয়েলভ এর মেয়ে অনুযায়ী যথেষ্ট আকর্ষক। প্রথম দিন পড়াতে গিয়ে প্যান্টের ভেতর একটা টান অনুভব করেছিলাম। টেবিল চেয়ার এ আমার পাশেই বসত মেয়েটা। সাধারণত টপ আর স্কার্ট পরত মাঝে মাঝে ম্যাক্সি। সাইড দিয়ে পড়াতে পড়াতে মাঝেসাঝেই উঁকি দিয়ে ফেলতাম খাঁজে।

একটা ছোট মেয়ের সাথে এরকম করতে খারাপ লাগতো শুরু শুরুতে। কিন্তু আমার ও ভরা যৌবন। নিজেকে আটকানো খুবই মুশকিলের। আরো মুশকিলের হয়ে উঠলো যখন আমি বুঝতে পারলাম মেয়েটারও মারাত্মক রস। পড়ানোর সময় একদিন পারমিতা ফোন ঘাঁটছিলো। আমি একটু আড়চোখে দেখতেই দেখি গুগল ক্রোম এ ক্সভিডিওস এর লিংক খোলা। আমি মনে মনে ভাবি এই সুযোগ। ওকে চেপে ধরি। পারমিতা প্রথমে প্রচন্ড লুকানোর চেষ্টা করছিল। কিন্তু শেষে আমি বললাম, " সত্যি কথা বললে মা কে কিছু বলব না।" তখন একটু শান্ত ভাবে স্বীকার করে।

আমি, "সকাল সকাল এসব দেখিস?"
পারমিতা, "সকালেই তো দেখতে ইচ্ছে করে।"
আমি, "এসব করলে তো পড়াশোনা নষ্ট হয়ে যাবে।"
পারমিতা, "না করলেও তো পড়াশোনায় মন বসাতে পারি না।"
আমি, "বড্ড পাকা মেয়ে তুই।"
পারমিতা, "পিছন পাকা?"
আমি, "মানে?"
পারমিতা, "বন্ধুরা সবাই বলে আমি নাকি পিছন পাকা।"

পারমিতার মুখে "পিছন পাকা " কথাটা শুনেই প্যান্টের ভিতর একটা কাঠিন্য অনুভব করলাম। আর সেই সময় মজার ছলে পিছনে মাথা বেকিয়ে পারমিতার পশ্চাৎ দেশের দিকে সরাসরি ইশারা করে বললাম, "হ্যাঁ পিছনটা যে পাকা সেটা যে কেউ দেখলেই বলবে।"

পারমিতা আমার ইশারা বুঝে চুপ করে মাথা নিচু করে রইল। কিছু বলার ছিল কিনা বুঝলাম না। তবে ও যে লজ্জা পেলো সেটা বুঝলাম। আমি পাল্টা, "বয়ফ্রেইন্ড ও আছে নাকি?"
পারমিতা, "পাগল! তাই জন্যই তো দেখতে হয়! থাকলে দেখতাম নাকি?"
আমি, "এসব দেখিস তোর মা জানলে কি বলবে?"
পারমিতা, "মা আর কি বলবে মা তো নিজেই!" বলেই চুপ করে গেল পারমিতা।

আমার একটু খটকা লাগতেই আমি বিষয়টা নিয়ে খোঁচা দি। জানতে পারি, পারমিতার বাবা মায়ের মধ্যে ডিভোর্স হয়ে গিয়েছে। মেয়েকে নিয়ে উনি আলাদাই থাকেন। পড়াতে গিয়ে পারমিতার মামার সাথে আলাপ হয়। সপ্তাহে ৪-৫ দিনই সেই মামা ওদের বাড়িতে যাতায়াত করতো। আমি পড়াতে গিয়ে মাঝে মাঝে দেখতাম ওর মা আর ওর মামা পাশের ঘরে দরজা বন্ধ করে কথাবার্তা বলছে।

একদিন পড়াতে পড়াতে জিজ্ঞাসা করলাম , "তোর এই মামা কি রোজই আসেন?"
পারমিতা , "হ্যা তা যখনি সময় পায়"
আমি , "কি করেন তোর এই মামা ?"
পারমিতা , "কন্সট্রাকশনের বিজনেস"
আমি , "ও আচ্ছা"
পারমিতা , "ও আমার নিজের মামা না। শুধু ডাকি মামা বলে"
আমি ,"মানে?"
পারমিতা ,"ও আসলে মায়ের ছোটবেলার বন্ধু।"

এই কথা শুনে বাকিটা আমার আর বুঝতে বাকি রইলো না । রোজ ছোটবেলার বন্ধুর সাথে দরজা বন্ধ করে কেও নিশ্চই রূপকথার গল্প করবে না। সেদিনই আর কিছু জিজ্ঞাসা করলাম না ওকে। ওদের বাড়ি এটা কাজের বৌ কাজ করতো। আমি মনে মনে ওকেই জিজ্ঞাসা করবো ভাবলাম। সব কাজের বৌরাই মালিকের ব্যাপারে খোশগপ্পো করতে খুব ভালোবাসে। এক্ষেত্রেও ব্যাতিক্রম হলো না। ওদের বাড়ির কাজের বৌয়ের নাম মনিকা।
আমি , "রোজ যে এই লোকটা বাড়ি আসে এ কে বলতো?"
মনিকা , "উনি বৌদির ভাই। তাইতো বলেন কিন্তু ।।।।।।।"
আমি , "কি কিন্তু?"
মনিকা , "মনে হয়না ভাই ! কাজকর্ম দেখে তো অন্য কিছুই লাগে ।"
আমি , "অন্যকিছু কিরকম?"
মনিকা , "রোজ দরজা বন্ধ করে ভিতরে ।।।।।।।ওই" চোখের ইশারায় বোঝাতে চেষ্টা করলো।
আমি ও নিচু গলায় বললাম, "এই বয়সেও? ওনার তো বয়েস ভালোই"
মনিকা, "সে বয়েস হলে কি হবে নিজেকে এখন ও ছুড়ি ভাবেন উনি। ফুল রসালো মাল।"
আমি, "তুমি জানলে কি করে?"
মনিকা , "আমি দরজায় কানপেতে শুনেছি অঁনেকদিন ভিতর থেকে একটা গোঁঙানির আওয়াজ আসে।।। মাঝে মাঝে জোরে জোরে আওয়াজও করে ফেলেন। বৌদির মেয়ে তো সবই জানে। এই নিয়ে তো ঝগড়াও হয়েছে মা মেয়ের আগে।"

আমার বুঝতে বাকি রইলো না যে পারমিতা তার মায়ের ব্যাভিচারী স্বভাবের ব্যাপারে সবই জানে। আমি একজন বাইরের লোক তাই আমায় বলতেও লজ্জা পাবে। কিন্তু ওঁর মার মতন এরকম রসালো মহিলাকে নিজের প্রথম সঙ্গী করতে পারলে ভাগ্য খুলে যাবে। এমনিতেই শুরু থেকে আমার একটু বেশি বয়সী মহিলাদের দিকে ঝোক। তার ওপর যদি এরকম চোদন খোর মহিলা হয় তাহলে তো হাতে চাঁদ পাওয়ার জোগাড়। ওর মায়ের বয়েস মোটামুটি ৩৮ হবেই। তবে এই বয়সেও বেশ ধরে রেখেছেন নিজেকে। মুখশ্রী খুব সুন্দর না হলেও অসাধারণ সেক্সি। তাই মনে মনে ঠিক করলাম যে মা কে পটাতে হলে পারমিতার আরো কাছাকাছি যেতে হবে।

পরের দিন থেকে পড়াতে গেলাম পারমিতার জন্য চকলেট নিয়ে। পারমিতাকে বেশ অনেক্ষন সময় নিয়ে ভালো করে বুঝিয়ে পড়াতে লাগলাম। স্কুলের ব্যাপারেও জিজ্ঞাসা করতাম। একদিন হঠাৎ, "তোর স্কুলে ছেলে বন্ধু আছে?"
পারমিতা ,"গার্লস স্কুলে ছেলে!"
আমি , "ওহ সরি। এমনি বাইরে কোনো ছেলে বন্ধু নেই?"
পারমিতা ,"না গো সেরকম নেই কেও"
আমি , "আমাকে তুই নিজের বন্ধুই ভাবতে পারিস। আমি কিন্তু তোর থেকে খুব বেশি বড়ো নই"
পারমিতা ,"সেতো তোমাকে বন্ধুই মনে করি স্যার বলে মানিই না তোমায় " বলে হাসতে থাকলো।
আমিও হাসতে হাসতে পারমিতার গালটা টিপে দিয়ে বললাম ,"তুই খুব কিউট। তোকে আমার খুব ভালোলাগে"
পারমিতা সোজাসুজি আমার চোখের দিকে তাকিয়ে বললো, "বয়ফ্রেইন্ড চাই একটা আমার"
আমি ,"কেন রে বয়ফ্রেইন্ড দিয়ে কি করবি?"
পারমিতা হেসে বলল , "বয়ফ্রেইন্ড নিয়ে বাকিরা যা করে তাই করবো!"
আমি , "পড়াশোনার বারোটা বেজে যাবে তাহলেই"
পারমিতা, "আঃ হা তা কেন? এমনি একজন হবে যে বয়ফ্রেইন্ডও হবে আবার আমায় পড়াশোনাও করব্ন"

আমি বুঝলাম পারমিতার ইঙ্গিত আমার দিকেই। তাই মনে মনে ভাবলাম তাহলে একটু খেলিয়েই দেখি।
আমি , "তাহলে তো কোনো টিচার কে বয়ফ্রেইন্ড বানাতে হবে তোকে!"
পারমিতা একদৃষ্টে আমার ঠোঁটের দিকে তাহিয়া বললো, "হ্যাঁ তাতে ক্ষতি কি?" বলেই খিলখিলিয়ে হেসে উঠলো, চোখ মুখ জ্বল জ্বল করে উঠলো।

আমিও দুস্টুমির শুরে বললাম, "বয়ফ্রেইন্ড হলে কিন্তু তাদের অনেক চাহিদা থাকে সেগুলো মেটাতে হয়"
পারমিতা ভুরু নাচিয়ে বলল ,"সে আগে বয়ফ্রেইন্ড তো হোক তারপর দেখা যাবে"

আমিও মুচকি মুচকি হেসে পারমিতার ঠোঁটের দিকে তাকিয়ে মনে মনে ভাবলাম মাকে পটাতে চেয়েছিলাম কিন্তু এদিকে মেয়ে পটে গেল । যাক যা পাওয়া যায় তাতেই খুসি থাকি। কচি মেয়ে খেতেও মজা আছে।
 

Users who are viewing this thread

Back
Top