What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাবার আর আমার ভালোবাসার গল্প পর্ব ১ by kaj@123

আমার খুব একটা লেখার অভ্যেস নেই, তবু আজ সাহস করে লিখেই ফেললাম, জানিনা আপনাদের কেমন লাগবে. ভুল ত্রুটি ক্ষমা করবেন. যদি আপনাদের ভালো লাগে তবে হয়তো আবার লেখার প্রেরণা পাবো. যাই হোক ভালো বা মন্দ কমেন্ট করে জানাবেন.

গল্প শুরু করার আগে প্রথম কথা হলো গল্পটি খুবই কামুক বন্ধুদের জন্য লিখছি যারা ইনসেস্ট সেক্স পছন্দ করেন এবং যারা বিশেষভাবে গে ইনসেস্ট এ আগ্রহী. গল্পে অনেক নোংরামির উল্লেখ থাকবে যা সাধারণ গে দের নাও পছন্দ হতে পারে. তাই তারা দয়া করে গল্পটি এড়িয়ে যাবেন.

এবার প্রথমে বলি আমার নাম কাজল দেবনাথ, আমার বর্তমান বয়স ৩৫ আর আমি আমার বাবা মায়ের একমাত্র পুত্র সন্তান. আমাদের পরিবারে আমি আমার বাবা মা ছাড়াও একজন পিসি আছেন যিনি ৭৭ বছর বয়সে পারি দিলেন.

আমার বাবার নাম বিপ্লব দেবনাথ, বাবার বয়স এখন ৬২. আমার চেহারা বেশ সেক্সি একটু মুটিয়ে গেলেও খেলার জন্য শরীরে ভরপুর সম্পদ। কখনো কখনো নিজেকে নিয়ে নিজেই খেলতে ভালোবাসি সেক্স সম্পর্কে আমার কোনো উদাসীনতা নেই। আমার বাবার চেহারা বেশ মাঝবয়সী একটু ভুঁড়ি আছে আর যৌবনে ফুটবল খেলার অভ্যেস থেকে শরীরের গঠন ও খুব সুঠাম। আমার জীবনের আদর্শ পুরুষ যদি কেউ থাকে তো সেটা আমার বাবা।. কিন্তু সম্পর্ক টা এইরূপ যে কখনো সেদিকে ঠিকমতো পা বাড়াতে পারিনি, তবে হ্যা যেহেতু আমি গে এবং সেটা আমি জানি সেহেতু অনেক এমন কুকর্ম করেছি যেগুলো আমার করতে খুব ভালো লাগতো।. যেমন স্নানের সময় বাবা কে লাংটো দেখা কিভাবে বাবা ঘষে ঘষে ধোন বিচি পুটকি পরিষ্কার করে সেগুলোর আনন্দ নেওয়া।. পায়খানা করা কালীন ভেন্টিলেটর দিয়ে বাবা পুটকি দিয়ে গু বার হতে দেখা ইত্যাদি। তবে বরাবর ই একটা জিনিসে আমার খুব ফ্যান্টাসি সেটা হলো বাবার পাদের গন্ধ শোকা।

আমার বাবা খুব পাদ দেয় দিনে অবশ্যই ২০-২৫ টা। আমি যখন সেগুলো শুনতাম তখন ছোটবেলা থেকেই আমার চরম নোংরামির তৃষ্ণা জাগতো। ভাবতাম বাবা যদি আমাকে আপন করে নেয় আর আমার সাথে চরম সেক্স এর অনুভূতি সার্থক করে।. মনে মনে বলতাম বাবা আমি তোমার ই। তোমার যা ইচ্ছে তাই কোরো আমার সাথে।. আমাকে নষ্ট করো।.আমার পুটকির ফুটো শুধু তোমার বাঁড়া চায়।. যাই হোক সেসব আমার মনের কথা ছিল। কোনোদিন সার্থক করতে পারবো এমন টা ভাবতেও যেন ভালো লাগতো।.

আমরা কলকাতার বাসিন্দা।. আমি ছোটবেলাতেই বুঝেছিলাম আমি গে।. আর আমার বাবা ছিল বাইশেকস্যুয়াল.. যদিও সেটা আমি আগে জানতাম না পরে বুঝতে পারি।. বলে রাখা ভালো যে আমার বাবার ভীষণ চরম সেক্স ড্রাইভ মানে যারা সেক্স ছাড়া কিছুই চিন্তা করে না। আর সেটা আমি বুঝেছিলাম বাবার অ্যান্ড্রোইড ফোন দেখে। যত নোংরা পর্ন ব্লু ফিল্ম সেগুলো সব বাবা দেখতো। যেহেতু বাবা হিস্ট্রি ডিলিট করতে পারতোনা সেই সুবাদে আমি বাবার কামেচ্ছা গুলো জেনে নিতাম।. একজন মাঝবয়সী পুরুষের বিশেষ করে বাবার এমন কাম উদ্দীপনা দেখে অনেক বার নিজের ফুটোতে আঙ্গুল চালিয়েছি আর খেঁচেছি। সে এক অদ্ভুত সৌখীনতা। আমার মা বরাবরই বাবার প্রতি উদাসীন। উনি নিজের কাজে ব্যস্ত থাকেন আর বহুদিন হলো আমার মা বাবা আলাদা বিছানায় এমনকি আলাদা ঘরে থাকেন। মা খুব ই সরল আর উনি একাই থাকতে ভালোবাসেন।.কিন্তু অদ্ভুত জিনিস হলো আমার বাবা কখনই অন্য স্ত্রীর প্রতি আকৃষ্ট হয়নি। সেটা আমার মনে খুব সাহস জুগিয়েছিল। আমি আমার মাস্টার্স শেষ করে বাইরে একটা জব করতাম কিন্তু হঠাৎ জব টা চলে যাওযায় আমাকে বাড়িতে ফিরতে হয় আর তখন ই শুরু হয় গল্প।

যাইহোক বাড়ি ফিরে আমি খুব খুশি ছিলাম। একে তো নিজের বাড়ি আর অপর দিকে এসেই বুঝতে পারলাম বাবার কামেচ্ছা এখনো একটুও ম্লান হয়নি। কিন্তু হাতে আর সময় নেই যেভাবে হোক বাবা কে নিয়ে এবার একটা কিছু করতেই হবে। যেহেতু বাবার বরাবরই সেকসুয়াল চাহিদা পূরণ হয়নি সেটা ছিল আমার কাছে খুব বড়ো একটা প্লাস পয়েন্ট। আমার বাবা আবার মদে আসক্তি যেটা মা একেবারেই সহ্য করতে পারতেন না। সেটা জন্যই বাবা ধীরে ধীরে মায়ের কাছ থেকে দূরে সরে যেতে থাকে।.এমন ই একদিন আমি আমার ভাই এর বাড়ি থেকে আসার সময় মা হঠাৎ ফোন করে বলে যে মা কোনো কাজে মাসির বাড়িতে যাচ্ছে আর আমাকে বাড়ি ফিরে সব কিছু দেখে শুনে রাখতে বলে।

আমি যথারীতি বাড়িতে ফিরি। এই প্রসঙ্গে বলে রাখা ভালো আমার পিসি আমাদের বাড়িতে থাকলেও উনি থাকেন অন্য এক ঘরে যেটা আমাদের ঘরগুলোর পাশেই। আমি বাড়ি ফিরেই বাথরুম এ চলে যাই শাওয়ার নিতে। শাওয়ার নিয়ে যখন ঘরে পা ফেলি তখন দেখি টিভি চলছে কিন্তু পাশের খাটে বাবা ঘুমাচ্ছে। তখন অতটা খেয়াল করিনি কিন্তু একটু পরেই বাবা কে ডাকতে গিয়ে দেখি বাবা অর্ধনগ্ন অবস্থায় শুয়ে।. অর্থাৎ বাবার পরনের হাফ প্যান্ট প্রায় থাই অবধি নিচে নামানো সম্ভবত গরমের জন্য আর বাবার বাঁড়া বিচিসমেত বাইরে বেরিয়ে আছে।দেখে আমার জিভে জল এসে গেলো ভাবলাম এখন ডাকা টা ঠিক হবে না।.

খুব ভালো করে লক্ষ্য করে দেখলাম বাবার বাঁড়ার কিছু বাল পেকে গেছে আর কালো মিশমিশে আনকাট বাঁড়া টা প্রায় খাট অবধি ঝুলে আছে। খুব ইচ্ছে হচ্ছিলো একবার হাত দিয়ে দেখি আর গন্ধ শুকি। যদিও আমি রোজ ই বাবার পরনের জাঙ্গিয়া প্যান্ট প্রত্যেক টা জিনিস ই শুকি কিন্তু তাও এইভাবে খোলা বাঁড়ার গন্ধ শুকতে নিজেকে আটকাতে পারলাম না। খুব ধীরে ধীরে কাছে গিয়ে বাবার বাড়ায় হাত রাখলাম দেখলাম বাঁড়ার মুন্ডিটায় কুঁচকে থাকা চামড়াটার আগায় বেশ চটচটে রস। বুঝলাম বাবার বাড়ায় খুব সেক্স।. সেই রস টা হাতে নিয়ে গন্ধ শুকলাম। কি অদ্ভুত একটা পুরুষালি গন্ধ। সঙ্গে একটু পেচ্ছাব এর ও গন্ধ মিলিত। আর নিজেকে ধরে রাখতে পারলাম না। চেটে খেয়ে নিলাম। এরম দুই তিন বার রসের মজা নিলাম।. কাছে গিয়ে খুব সাবধানে কুঁচকির গন্ধটাও শুকলাম। উফফফফ সেকি দারুন চিমসে গন্ধ।.

হাত ভোরে সেই গন্ধ নিয়ে নিজের সাড়া শরীরে মাখলাম।যাতে সেই গন্ধ বেশ কিছুক্ষন আমার নাকে থাকে। এইভাবে আস্তে আস্তে বাবার প্যান্ট টা সন্তর্পনে আরেকটু নিচে নামিয়ে দিলাম, এবারে বাবা কালো পোদ তাও পুরো পুরি খাঁচা থেকে বেরিয়ে এলো। এই প্রসঙ্গে বলি আমি সাধারণত মাঝবয়সী বিবাহিত পুরুষ এই জন্য ভালোবাসি যেহেতু তাঁদের শরীরের নির্দিষ্ট একটা গঠন থাকে। আমার কোনসময়ই কাটখোট্টা বা মাসল ম্যান ভালো লাগেনা। একটু ভুঁড়ি, বেশ গাট্টাগোট্টা ভারী চেহারা, কালো বা শ্যামবর্ণের পরিণত পুরুষ ই আমার পছন্দ বিশেষ করে যাদের মনের কাম বাসনা পূর্ণ না হওয়ায় ধীরে ধীরে চেহারায় প্রকাশ পায়। আমার বাবার চোখে মুখে লালসা, সেক্স টাকে বিশেষ ভাবে উপভোগ করার ইচ্ছে এসব অন্য কেউ না বুঝলেও আমি বেশ বুঝতাম। যাই হোক গল্পে ফিরি.।

এখন বাবার সমস্ত ধনসম্পত্তি আমার সামনে খোলা.. একটু সাহস করে পেছন দিকে গেলাম। আসলে বাবা ডান দিকে কাৎ হয়ে শুয়ে ছিল এটা বলা হয়নি। এমতাবস্থায় পেছনে গিয়ে দেখি বাবার পোদ টা বেশ কালো আর দুই বাটির মাঝখানে ছেড়া তে অল্প অল্প পাকা লোম।.. এসব দেখে আমার মোটামোটি বাড়ায় জল।. এরপর আস্তে করে বাবার পোঁদের কাছে নাক টা নিয়ে হালকা শুকলাম।. গন্ধে আমার মন টা ভোরে গেলো পুরুষালি গোয়াপোঁদের গন্ধ।. আর বিচি টা অর্ধেক দুই পায়ের মাঝে চাপ খেয়ে টস টসে কাঁঠাল বিচির মতো হয়ে আছে।. এরপর যেই না নাক টা বাবার পোঁদে আবার নিয়েছি অমনি পুউউউ করে একটা খাসা পাদ।.. যাক ওটা আমার বোনাস ছিল।.. পরে অবশ্য ভেবেছি কে জানে হয়তো আমাকে উপভোগ করার জন্যই বাবা ওরম অবস্থায় নিজেকে রেখেছিলো।. পরে ভেবেও বা কি লাভ।

সেদিন এসব শেষ হবার পর মনে একটা ক্ষীণ আশা জন্মেছিলো। যদি বাবা আজ ধরা দেয়।. তাই স্নানের পর একটা ছোট্ট শর্ট প্যান্ট পড়েছিলাম।. হালকা এলাস্টিক ওয়ালা যাতে কোনসময় এক্সিডেন্ট বশত হালকা টান লাগলেও খুলে গিয়ে আমি পুরো ল্যাংটো হয়ে যাই।.সেই সৌভাগ্য আর হয়নি। শুধু বাবা আরচোখে আমাকে দেখেছে।. দেখে মনে হচ্ছিলো যেন আমাকে পেলেই ছিঁড়ে খাবে।.সেদিন মা ছিলোনা তাই বাবার তো হেব্বি মজা। যত ইচ্ছে মদ গেলা যাবে।. রাতে বাবা এতো মদ খেয়েছিলো যে কোনো হুঁশ ই ছিলোনা।. সারারাত ল্যাংটো হয়ে বাবাকে জড়িয়ে কাটিয়েছি।. বাবার ধোন কুঁচকি পোদ বিচি লোম বগল সব জায়গা চেটেছি।. বাঁড়ার চামড়া সরিয়ে চেটেছি।. উফফফফফ সেকি স্বাদ।. আমার স্বপ্নের পুরুষের সাথে ল্যাংটো হয়ে থাকার মজাটাই আলাদা। সকালে উঠে প্যান্ট পরিয়ে আবার সব ঠিক করে রেখেছিলাম।

পরের ঘটনা 2nd Part এ। ❤️❤️❤️
 

Users who are viewing this thread

Back
Top