What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিজয়ের বিশ্ব জয় পর্ব ১ by BijoyBhai

আমি বিজয়, গ্রামের একজন সাধারন ছেলে। প্রতিদিন ব্যায়াম করার কারনে আমার বয়সীদের ছেয়ে আমার শরীরের গঠন ভিন্ন। সব সময় খেলাধুলা আর বিনোদন নিয়ে মেতে থাকি। বন্ধুদের সাথে অনেক পর্নভিডিও দেখি। আমার কাছে একটা ডিভিডি প্লেয়ার ছিলো বাসায় কেউ না থাকলে, বন্ধুদের থেকে CD এনে কখনো একা দেখতাম কখনো বন্ধুদের সাথে।

পরিবার বলতে, মা মারা যাওয়ার পর গতবছর বাবা হট ডিভোর্সি মহিলাকে বিয়ে করে। নাম ডলি, আগের স্বামীর সাথে বনিবনা হতো না তাই ডিভোর্স হয়ে যায়। ডলির সাথে আগের সংসারের মেয়ে নাম তনু এখন আমাদের সাথে থাকে। তনু তার মায়ের মতো সুন্দরী কিছুদিন ধরে মনে হচ্ছে তনুর মাই অনেক বড় হয়ে যাচ্ছে। বাবা শহরে থাকে সপ্তায় একদিন আমাদের সবার সাথে দেখা করতে আসে। আমাদের বললে ভুল হবে, নতুন মা'কে চুদতে আসে। সেই দিন ওই রুম থেকে নানান গোঙ্গানি শব্দ শুনা যায়। ওমমমম ওহহহ আহহহহ আকাশ তোমার ৭ ইন্সি বাড়া দিয়ে আমাকে মেরে ফেলো।

বাবাঃ মাগি তোর গুদে এতো কামড় কেন?
ডলিঃ আজ তোর বাড়াকে গুদ দিয়ে কামড়ড়ড়ড়ে খাববববববো আহহহহ ।

এইসব

আমি আর তনু গ্রামের একই হাইস্কুলে পড়া লেখা করি এখন। আমি আর তনু দ্বিতীয় তলায় থাকি, দুই জনের আলাদা রুম কিন্তু উপরে ওয়াশরুম একটা তা-ও আমার রুমে। ওর রুম থেকে আমার রুমে খুব সহজে আসতে পারবে, কারন এক রুম থেকে অন্য রুমে একটা দরজা আগে যা ওর রুম থেকে খোলা যায়। তনু রাতে ওয়াশরুম ব্যবহারের জন্য এই দরজা ব্যবহার করে। জানি না এই রকম দরজা কেন বানানো হয়েছে।

মা বাবা নিচের তলায় থাকে। নিচে মা-বাবার ঘর, ওয়াশরুম,আর রান্না ঘর ও স্টোর রুম ।

আমাদের পুরো গ্রামটাই গাছপালা আর বাগানে বরপুর।

আমার বাড়ি থেকে হাই স্কুল অনেক ধুরে। কলেজে যাওয়ার জন্য অনেক বড় জঙ্গলের পাশ দিয়ে যেতে হয়। জঙ্গলের রাস্তা দিনের বেলায়ও অন্ধকার থাকে। ওখানে অনেক ফলমূল গাছ আছে। আর জঙ্গলের মধ্যে খানে একটা পোড়া বাড়ি আছে শুনেছি ওখানে নাকি ভুত থাকে তাই মানুষ দিনের বোলায়ও ওই দিকে যায় না। আর মাজে মধ্যে কান্না আওয়াজ শুনা যায়।

হাইস্কুলে টয়লেট না থাকায় মেয়েরা প্রশ্রাব করার জন্য জঙ্গলের দিকটায় যায়।

সেই দিন টিফিন পিরিয়ডে সময় আমি আর আমার বন্ধু মিটু আম খাওয়ার জন্য জঙ্গলে মধ্যে আম বাগানে যাই। বন্ধু কে গাছে উঠিয়ে আমি নিচে দাঁড়িয়ে থেকে পাহারা দিচ্ছি কারন গাছের মালিক মাঝে মধ্যে বাগান দেখতে আসে।
এই জন্য আমার দুই জন সর্তকতা অবলম্বন করি।

হঠাৎ একটু ধুরে আওয়াজ শুনতে পেলাম, মনে হচ্ছে কেউ শুক্ন পাতার উপর দিয়ে হেঁটে আসছে এই দিকে।
আমিঃ মিটু কেউ আসছে কিনা দেখতো।
মিটুঃ কাউকে তো দেখতে পাচ্ছিনা আম গাছের কারনে ওই দিকে দেখা যায় না।
আমিঃ ঠিক আছে তুই গাছে থাক আওয়াজ করিস না আমি দেখতেছি।
একটু সামনে গিয়ে আড়াল থেকে যা দেখলাম আমি চোখকে বিশ্বাস করাতে পারছিলাম না।

এতো আমারদের ক্লাসে চৈতী। চৈতী দেখতে অনেক সুন্দরী দুধে-আলতা গায়ের রং। ইংরেজি শিক্ষকের মেয়ে।
ঝোপঝাড়ের দিকটায় এসে নিজের প্যান্ট পাছা থেকে হাঁটু পর্যন্ত নামিয়ে আনলো। এরপর প্যান্টি আস্তে আস্তে নামাতে লাগলো, প্যান্টি গুদের চিপচিপে রসের সাথে লেপ্টে আছে মিধু টান দিতেই চলে আসলো। সাদা প্যান্টি ভিজে চপচপ করছে। নামানোর সময় আমি অবাক হয়ে দেখতে লাগলাম। অনেক সুন্দর দেখতে ওর গুদ হাল্কা বালে ঘেরা। বসেই প্রশ্রাব করতে শুরু করলো।

নিজের অজান্তে নিজের হাতটা প্যান্টের বাড়ার উপর চলে গেলো।
আড়াল থেকে লাল গোলাপি গুদের পাপড়ি দেখেদেখে হাত মারা শুরু করি। কিন্তু মিটু এসে পড়বে ভেবে আর ইচ্ছে হলো না, তাই বন্ধু কাছে চলে গেলাম। এমনিতে বন্দুর সাথে অনেক ভিডিও দেখেছি।
প্রথমবার সরাসরি লগ্ন অবস্থায় কোন মেয়েকে দেখে। পুরো শরীর ঘেমে গেছিলো আমার।

মিটু আমাকে দেখে বলে উঠলো কিরে তোর এই অবস্থা হলো কি করে আজ তো বেশি গরম পড়ছে না তুই এতো ঘামাইলি কি ভাবে।
আরে আমি একটু রোদে ছিলাম।
মিটুঃ ওই দিকে কে আসলো দেখেছিস?
আমিঃ না কেউ নাই চল আম খেতে খেতে হাইস্কুলে যাই।
ঠিক আছে চল।

হাইস্কুলে যাওয়ার পর বার-বার চৈতীর দিকে চোখ চলে যাচ্ছিলো। ওর বেড়ে উঠা মাই গুলো ক্লাসের সব মেয়ের থেকে বড়। মনে হচ্ছে মাইয়ে হাত একটু বেশি পড়েছে। জানি না কার কার তাতে টিপা খাচ্ছে। বার বার ধরতে ইচ্ছে করছে।
একটু পর আমার দিকে তাকালো, আমি যে এতো ক্ষন দেখতেছিলাম তাকে মনে হয় বুঝতে ফেরেছে। মুচকি একটা হাসি দিয়ে ক্লাস করতে শুরু করলো। প্যান্টের দিকে তাকিয়ে বুঝতে পারলাম আমার দিকে নয় ফুলে উঠা প্যান্টের দিকে তাকিয়ে হাসছিলো।

ক্লাস শেষে ছুটির পর তনুর সাথে বাড়ি চলে এলাম।

এসেই ওয়াশরুমে ডুকে চৈতীকে ভেবে হাতমারা শুরু করি। হাত ব্যাথা হয়ে যাচ্ছে কিন্তু মাল পড়ছে না। অন্য দিকে তনু গোসল করার জন্য আমার রুমে এসে ওয়াশরুমের দরজা টোকা দিচ্ছে।
তনুঃ কিরে বিজয় তাড়াতাড়ি বেরিয়ে আয় আমি গোসল করবো।
এই তো ১ মিনিট অপেক্ষা কর খুলতেছি।

বাড়া খিচে চলেছি চোখ বন্ধ করে অনেকক্ষন হাতমারার ফলে বাড়ার মাথা মাল উঠে এসেছে।
কিছু ক্ষনের মধ্যে বীর্যে পুরো ওয়াশরুম ছড়িয়ে গেলো। আবারও দরজায় টোকা খুব বিরক্ত হয়ে, তাড়াতাড়ি গোসল করে বের হয়ে আসার পথে তনু ঢুকতে যাছিলো আমি বের হতে ছিলাম এমন সময় ধাক্কা খাবে ভেবে ওকে থামাতে গিয়ে ওর বেড়ে উটা মাই আমার দুই হাতে চলে আসে।

তারপরেও আমার বুকের সাথে ধাক্কা লাগে, তাতে আর মাই দু'টো হাতের বেশ জোরে চাপ পড়ে। তনু উমমম করে ছোট্ট একটা আওয়াজ করলো। আমি ভয় পেয়ে সরে দাড়ালাম।

আমাকে ধমক দিয়ে ভিতরে ঢুকে গেলো। ওয়াশরুমের ভিতরে আয়নাতে দেখি ভিতরে ডুকে মুচকি হাসি দিয়ে দরজা বন্ধ করে দিলো।

ওয়াশরুম থেকে বের হয়ে আমার দিকে একবারও না তাকিয়ে রুমে চলে গেলো।

আজ এই সব কি হচ্ছে এটাই ভাবতে লাগলাম সন্ধ্যা পর্যন্ত। রাতে পড়া শেষ যে যার রুমে ঘুমাতে চলে যা-ই। কিন্তু তনু আমার সাথে একটা কথাও বললো না।

চৈতীর কথা মনে পড়লো, তখনি চোখ বন্ধ করে বাড়াটার চামড়া উঠা নামা করতে শুরু করলাম। অনেক সুন্দর দেখতে ওর গুদ, পাপড়ি গুলো হাল্কা লাল। মনে হচ্ছে কোন বিদেশি সেক্স ভিডিও এর মডেল। খুব ইচ্ছে করছিলো ওর ভোদায় নিজের বাড়া ডুকিয়ে দিতে কিন্তু আমি তো কখনো চোদাচুদির করিনি। শুধু ভিডিওতে দেখেছি। তার থেকে বড় কথা হচ্ছে ও যদি চেঁচামেচি তাহলে তো কেলেংকারী হয়ে যেতো। তার থেকে বড় কথা হচ্ছে যদি শিক্ষক জানতে পারে তাহলে তো স্কুল থেকে বের কবে দিবে।

যদি ওকে একবার কাছে পেতাম মাই গুলো আমের মতো টিপে খেতাম। সাথে মনে পড়লো তনুর মাইয়ের কথা।
চৈতী গুলো বড় হলে তনুর গুলো কি?

কিন্তু তনু মাই এত বড় কি ভাবে হলো, ওকি আবার কোন ছেলের পাল্লায় পড়লো নাকি?
না আমরা তো একসাথে যাওয়া আসা করি কখনো দেখিনি এমন কিছু।
যাই হোক তনুর মাই গুলো অনেক নরম।

এই সব ভাবতে ভাবতে অনেক ক্ষন পর যখন বীর্য বাড়ার মাথায় আসে।
চোখ খুলে টয়লেটের দিকে যাবো, কখনি দেখতে পেলাম তনু চোখ দুটো বড়বড় করে সামনে দাঁড়িয়ে আছে।
আজতো কপালে শনি আছে।

(আগামী পর্ব খুব তাড়াতাড়ি আসছে)

(বি.দ্রঃ প্রথম বার লেখা শুরু করেছি। ভুল হলে ক্ষমা করবেন। আর জানাবেন কেমন হয়েছে ভালো বা খারাপ)
 

Users who are viewing this thread

Back
Top