What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৌদির পিম্প (1 Viewer)

Aston

Member
Joined
Feb 19, 2021
Threads
7
Messages
202
Credits
2,346
Disclaimer: এই গল্পটাতে রিলাক্টেনস্(reluctant/non_consent) ফ্যানটাসির মেটেরিয়াল আছে যা অনেকেই পছন্দ না করতে পারে, এটা assume করছি যে যে কেউ এই গল্পটা পড়বে সে এই ফ্যানটাসিটাকে accept করতে ‌mature.
এটা আমাদের ফ্যানটাসি তাই গল্পের আকারে লিখেছি, আমরা কেউ ক্রিমিনাল না, তাই প্লিজ লেকচার দেবেন না মোরাল value নিয়ে।
আর যদি কেউ এই গল্পের থেকে ইন্সপায়ার হয়ে সত্যি কিছু করতে চাই, তাকে একটাই কথা... দয়া করে আমাদের থেকে দূরে থাকুন...রিয়াল লাইফ এ পল্ট কনভিনিএন্স থাকবে না।

_____________
হাই, এটা আমার প্রথম অ্যাটেম্পট চটি লেখার, তাই আগেই বলে রাখি পারফেক্ট হবে না, আপাতত একটা পার্ট সেয়ার করছি জলটা মাপতে, ফিডব্যাক পেলে খুব ভালো হয়।
গল্পঃ টা ডেডিকেটেড , রিলাকটেন্ট আর হিন্দু কাকোল্ড থ্রেডের যে বন্ধুদের সাথে ডিসকাসন হয়েছে তার উপর ভিত্তি করে।
বিশেষ করে,
Breeze Breeze irfan_j irfan_j Ahmed shawan Ahmed shawan Rejaullund Rejaullund GoodCat GoodCat I Interfaith lover H Habib_Islam oneSickPuppy oneSickPuppy @

_


কলিং বেলের আওয়াজ শুনেই বিক্রম তরিঘরী দরজাটা খুলল।
যা আশা করা তাই, রেজাউল দরজার ওপাশে দাঁড়িয়ে, রেজাউল কিছু জিজ্ঞেস করতে যাবে যখন বিক্রম আগেই বলে উঠলো,
"দাদা, বড় কেস হয়ে গেছে, বৌদির মুখ থেকে কেমন একটা গ্যাজলা বেরোচ্ছে..."
রেজাউল ইতি মধ্যে চৌকাঠ পেরিয়ে ভেতরে ঢুকে গেছে, বিক্রম না থেমে বলে যাচ্ছে,
"চোখ গুলো কেমন খোলা... আপনার ওয়ুধে কি হয়েছে দেখুন... আমি ..তো.."
রেজাউল আশ্বস্ত করল বিশাল নার্ভাস বিক্রম কে।

"আরে ভয় নেই, ওরকমই হয়, দেখতে দাও"

ভিতরে ডাইনিং রুমে বড় টেবিলের ধারে এক চেয়ারে বসে এক সুন্দরী রমণী, পিঙ্ক রঙের টপ আর ফেডেড জিন্স প্যান্ট পরে থাকা মহিলাটি মাথা পিছনে কাত করে পরে আছে এমনভাবে যেন সে পেছন দিকেই তাকাচ্ছে, চোখ গুলো হালকা খোলা আর মুখের আশে পাশে ফেনার মতো গ্যাজলা যা চাপ হয়ে জমতে/শুকোতে শুরু হয়েছে।

রেজাউল জানে ভয়ের কিছু নেই, এটা ওর জানা এক হাকিমের দেওয়া বিশেষ বড়ির প্রভাব মাত্র, কিন্তু তাও ও সামনে আনকনসিয়াস মহিলাটির নার্ভ গলায় হাত দিয়ে চেক করে নিল....একটা স্বস্তির নিঃশ্বাস ফেলে ও বলল

"সব ঠিক আছে, তোমার বৌদির কিছু হয়নি, এরকম হয়, তোমাকে আরেকটা যেটা করে রাখতে বলেছিলাম সেটা হয়েছে ?"

বিক্রম এতটা চাপ নিয়ে ফেলেছে যে ও সবই ভুলে গেছে, বোকার মত বিক্রম কে চুপচাপ ‌দাড়িয়ে থাকতে দেখে রেজা নিজেই বলল,
"বিছানাটা...."
"ও...হ্যা হ্যা.. ভুলে গেছিলাম.. আমি করছি" এই বলে বিক্রম ওর দাদা-বৌদির উপরের তলাযর বেডরুমের দিকে দৌড়ে পালালো।

__
বিক্রমের গার্লফ্রেন্ড by accident পোয়াতি হয়ে যাওয়ায় বিক্রম abortion করানোর চেষ্টা করে, কিছু এই ইললিগাল কাজটা গোপনে করার জন্য টাকার প্রয়োজন হয়, আর এই টাকার সুত্র ধরে রেজাউল এর সাথে ওর আলাপ।
রেজাউল টাকা তখন দিলেও কলেজে পড়া বিক্রম এর কাছে তা শোধ করা সোজা না, কিন্তু টাকা তো শোধ করতে হবেই।

জিনিসপত্রের হিসেব পুরো পাল্টে যায় একদিন।

রেজাউল বিক্রমকে ডেকে ওর ধার শোধ করতে তাগাদা দিচ্ছিল তখন বিক্রমের ফোন বেজে উঠে, যার ফোন তার ছবিটা স্ক্রীণে কিছুক্ষণ এর জন্যে ভেসে ওঠে, কিন্তু তার রুপ এক মুহুর্তের জন্যও বিরাজিত হওয়া যথেস্ট ছিল রেজার বাড়াকে খাড়া করে দেবার জন্য।

মহিলাটি হল অঞ্জলী মৈত্র, বিক্রমের বড়দার বউ, বছর ২৮ এর অঞ্জলী ফোন করেছিল নিজের দেবরকে জানতে যে ওর জন্য দুপুরের খাবার বানাবে কিনা, কিছু অজান্তেই নিজের জীবনটা পাল্টে ফেলে যা তখন বুঝতে না পারলেও কয়েক মাস পর থেকে টের পেতে লাগবে।

শেষ কিছু সপ্তাহ ধরে অঞ্জলী মৈত্র রেজার ফ্যানটাসি মেটেরিয়াল।
এক সন্তানের মা অঞ্জলী প্রায় ৬ বছর হল সুখী বিবাহিত জীবন পালন করছে তার স্বামী কুন্তল এর সাথে, তাদের জীবন আলো করে আছে তাদের ৪ বছরের এক ছেলে, অঞ্জলীর শ্বশুর শাশুড়ি অনেক বছর আগেই এক দুর্ঘটনায় মারা যায়, ফলে অঞ্জলী হল বাড়িতে 'মা' তুল্য, বিশেষত বিক্রম, কুন্তলের ছোট ভাইয়ের কাছে।

Atleast এরকম হবার কথা, কিন্তু বিক্রম অঞ্জলীকে ওই চোখে দেখে না, না হলে কিস্তি শোধ করে দেবার আশ্বাসে কেউ তার "মা" তুল্য কারোর‌ ব্যাবহার করা ব্রা-প্যানটি এক পরপুরুষকে এনে দেবে না, especially কোনো হর্নি মুসলিম ষাঁড়কে ।
বিক্রম ভালো মত জানে যে এই সুন্নাত লন্ড ওয়ালা মোল্লা গুলো হিন্দু মেয়ে বলতে পাগল, ও ওর মুসলিম বন্ধু গুলোকেই অন্য হিন্দু বন্ধুদের মা বোনকে নিয়ে এমন কথা বলতে শুনেছে যা শুনলে লজ্জায় মাথা নিচু হয়ে যায় বটে কিন্তু বাড়াটা দ্বিগুণ গতিতে দাঁড়িয়ে যায়, ঘৃণা করতে ইচ্ছে করলেও মনের এক প্রান্তে এক বাসনা দানা বাঁধতে থাকে,
মুসলিমরা কি বেশি stamina রাখে ? বেশি বড় হয় ? চওড়ায় কত বড় হতে পারে ? আমার বৌদির মত ফর্সা সুন্দরীকে কালো সুন্নাতী‌ বাড়া গুলোর নিচে কেমন লাগবে ?সত্যি যদি ও কোন মুসলিমের হিন্দু চোদানো দেখতে পেত...

রাতে অঞ্জলীর গন্ধ লাগা কালো রঙের প্যানটি টা শুকতে শুকতে ওর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করা ছবি গুলো রেজাউল দেখছিল, ল্যাংটা অন্ধকার ঘরে বসে রেজা একের পর এক ছবি স্করল করে যাচ্ছে আর প্রত্যেক ছবির সাথে ওর ১০ ইঞ্চির লিঙ্গ একটু একটু করে পুরো দৈর্ঘ্য gain করছে.. আগে এটা খুব তাড়াতাড়ি হত, শেষ ২/৩ দিন ধরে টিইম নিচ্ছে
-"না, এবার বড় দাওটা নিতেই হবে, এবার আর ছবি দেখে মাল ফেলব না... আমার raw চাই মাইয়াটাকে"

বলা বাহুল্য যে এতক্ষণ ধরে যা হচ্ছে তা দেখা বোঝা যায় যে বিক্রম রেজাউলের অফার রিজেক্ট করে নি, ওর মতে "দাদা তো রোজ রাতে চোদেই বৌদিকে,‌ একদিন রেজাউলদার সাথে শুলে সমস্যা কি ? তাছাড়া যদি ও এই ধারটার বন্দবস্ত না করতে পারে তাহলে ওর এত দিনের GF হাতছাড়া হয়ে যাবে...না..কিছুতেই না...
তা ছাড়া দাদা প্রায় ৫ দিন হল বিসনেস ট্রিপে বাইরে, ভিডিও চ্যাট এ কি আর হবে.. তার চেয়ে যদি কেউ বৌদির শরীরকে ঠাপিয়ে ঠাপিয়ে ঠান্ডা করে দেয় তাহলে আরো ভাল.."


শুধু একটা আপত্তি ছিল বিক্রম এর যে কোন ভাবেই ওর দাদা-বৌদি যেন না জানতে পারে, সেই মোতাবেক রেজাউল এক বিশেষ ধরনের ওষুধ নিয়ে এনে দেয়, বিক্রম জানে যে বৌদির বাইরে থেকে এসে ঠান্ডা পানির অভ্যাস, তাই রেজার সাথে কথা করে ও ফ্রীজে ঠান্ডা পানির বোতলে ওষুধ মিশিয়ে দেয়।
ছেলেকে স্কুলে ড্রপ করে ফিরে রোদে পোড়া অঞ্জলী অন্য দিনের মতই ঠান্ডা জল বার করে চুমুক দেয়, না জেনে যে কি অপেক্ষা করছে।
বিক্রম অবশ্য সব জানে এবং এইটা ভেবে যে ওর সতি সাবিত্রী ‌বৌদি এক মুসলমানি করা বাড়ার ঠাপ খাবে...এটা ভেবে ও নিজের ইরেকসন্ কন্ট্রোলে রাখতে পারছে না, অঞ্জলী লক্ষ্য করলে তা দেখতেও পেত কিন্তু already অঞ্জলীর মাথা ঘুরতে শুরু করেছে।

পাশে দেওয়ার আড়ালে লুকিয়ে ও রেজাউলকে ফোন করে জানান দেয় যে প্রথম ধাপটা পার হয়ে গেছে, যা শুনে রেজাউল ওদের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

অঞ্জলীর শরীর খারাপ করছে, গাটা কেমন গরম লাগছে। দেওয়ালে ঠেসে লুকিয়ে থাকা বিক্রমের উদ্দেশ্যে কিছু একটা বলে, তারপর ডাইনিং এর চেয়ারে বসে পড়ে...ব্যাস তার পরই ওর মুখ থেকে ফ্যানা বেরোতে দেখে আর চোখদুটো কেমন ঘুরতে দেখে বিক্রমের বিচি আউট হয়ে যায়।
যাইহোক তার পরই রেজা চলে আসাই জিনিসপত্র শান্ত হয়, নয়তো বিক্রম তখনই হসপিটালে ফোন করতে চলেছিল।
___
রেজার দেওয়া এক ধবধবে সাদা বিছানার চাদর ওর দাদা-বৌদির বেডরুমে পেরে যখন বিক্রম নিচে আসে তখন রেজা ওর বৌদির চেয়ারের ঠিক পেছনে দাঁড়িয়ে, ওর ডান হাতটা অঞ্জলীর টপের ভিতর ঢুকে গেছে, কিছু না দেখা গেলেও বুঝতে অসুবিধা নেই যে রেজা ওর বৌদির বড় বড় মাইগুলো কচলাচ্ছে, এইভাবে মোলেস্ট করাটা বোধহয় এখনো অঙ্গান হয়ে থাকা অঞ্জলীর শরীরে কিছু করছে, নয়তো..."ওয়য়য়মমমম..." ,‌"আআআহহহ..." এর মতো আওয়াজ গুলো আসবে কি করে ?
আরো একটু কাছে গেলে বিক্রম দেখতে পেলো যে অঞ্জলীর মাথাটা এখনো পিছনের দিকে হেলে থাকলেও,‌চোখ দুটো বড় হয়ে খোলা যেমন নরমাল।

বিক্রম জানে না যে মাদকটি ও অঞ্জলীকে দিয়েছে তা যে মানুষকে অঙ্গান করে তা নয় বরং সেই ব্যাক্তির বডির সেনসিটিভিটি সেক্স আর অর্গাজম এর প্রতি বারিয়ে এক সেক্স জম্বী তে পরিণত করে।

রেজার এতক্ষণ বিক্রমকে খেয়াল করা উচিৎ,‌ কিন্তু ওরো চোখ বন্ধ আর মুখে অস্বস্তির ছাপ, দাঁত দিয়ে নিচের ঠোঁট টা চিপে চোয়ালের রগ বার করে ফেলেছে, আরও একটু ভালো করে দেখলে বিক্রম যা দেখলো তাতে ওর লিঙ্গ সটাম প্যানটের মধ্যে দারিয়ে গেল....
To be continued....
 

Users who are viewing this thread

Back
Top