What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চোদন পাগলার কাহিনী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
চোদন পাগলার কাহিনী – প্রথম পর্ব by sexyneel

হ্যা বন্ধুরা, বানানো কল্পনার কাহিনী তো অনেক পড়লেন, এবার সত্যি কি হয় সেটা জানুন. আমার তো মনে হয় বানানো গল্পের থেকে বাস্তবের চোদন কাহিনী অনেক বেশি আকর্ষণীয় হয়. তাই এক বর্ণ ও মিথ্যে লিখছি না. আপনারা পরে দেখুন এই চোদন পাগলার সত্যি ঘটনা.

আমি জয়, কলকাতা শহরে বাড়ি. বয়স তিরিশ এর আশেপাশে. বিয়ে করিনি, করার ইচ্ছেও নেই. একটা মেয়ে লেঙ্গি মেরেছিলো, তারপর থেকে শুধুই শরীর, আমার মন নেই. বাচ্চা বেলা থেকেই আমার ছোটো ভাই, মানে আমার বাড়ার সাথে সম্পর্ক ভালো,ও ই আমার চাহিদা ভালো বোঝে. ক্লাস সেভেন এ হ্যান্ডেল মারতে শিখি, তারপর পর থেকে চলছিল ভালোই, কিন্তু কয়দিন র দুধের স্বাদ ঘোলে মেটে? ফলে যা হওয়ায় তাই হলো.

তখন সবে গ্রাজুয়েশন শেষ করেছি, একদিন ঠিক করলাম, যা হয় হবে, এবার আসল মাল চাই, ছবি, ভিডিও দিয়ে র চলছে না. হাতে গরম আসল মাগি চাই, আসল মাই, আসল গুদ. কিন্তু পাই কোথায়? নেট এ খুঁজতে শুরু করলাম, দেখলাম অনেক ব্লগ এই অনেকে নিজের এক্সপেরিয়েন্স লিখেছে, কিভাবে যেতে হয় তাও বলা আছে. কলকাতায় সব চেয়ে বড় জায়গা সোনাগাছি, ওখানে যেতে সাহস হলো না. আমি হালকা পাতলা সহজে যাওয়ার মতো জায়গা খুজছিলাম. পেয়ে গেলাম, হারকাটা গলি, শিয়ালদাহ থেকে বেরিয়ে কলেজ স্ট্রিট এর পাশে. আশেপাশে অনেক কলেজ স্কুল আছে, মনে একটু সাহস এলো, ঠিক করলাম ওখানেই যাবো.

একদিন বিকেল দেখে বেরিয়ে পড়লাম. গুগল মাপ এ দেখে নিয়েছিলাম, লোকেশন শিয়ালদাহ সাউথ থেকে বেরিয়ে সোজা বৌবাজার এর রাস্তা ধরে এগোতে হবে. কাছে গিয়ে অনেক গুলো ছোটো গলি দেখে রাস্তা গুলিয়ে ফেললাম, যা হবে হবে, ভেবে একটা গলিতে সোজা ঢুকে পড়লাম. হাটছি তো হাটছি, সাপের মতো পেঁচানো রাস্তা, তার মধ্যে অনেক লোক জন, স্কুল কলেজ এর স্টুডেন্ট, চাকরির বাকরি করা লোক, ব্যবসাদার সবাই ব্যবহার করে রাস্তা টা.

বেশ খানিকটা ঢোকার পরে হটাৎ একটা জায়গায় এসে দুরথেকে একটা জটলা চোখে পড়লো, অনেক মেয়ের বৌ লোক দাঁড়িয়ে আছে, এর একটু এগোতেই দেখলাম সরু রাস্তার দু পাশে অনেক মেয়ের বৌ দাঁড়িয়ে আছে. অল্প বয়সী মেয়েগুলোর ছোটো ছোটো ড্রেস, উফফ আর কি ফিগার. আর আছে বৌদি কিছু, তারা বেশিরভাগই শাড়ী পড়া. দেখে তো আমার দাঁড়িয়ে গেছে. একটাকে পেলেই এক্ষুনি চুদে দেবো.

কিন্তু তখনো অবধি আমার হাতেখড়ি হয়নি. চারিদিকে তাকাতে তাকাতে চলেছি, আমার হাবভাব দেখেই হয়তো বুঝতে পেরে চারিদিক থেকে এক এক করে হাত বাড়িয়ে ডাকছে মেয়ের গুলো. আমি চোখ সরিয়ে নিয়ে চলেছি. এগোতে এগোতেই বাঁদিকে রাস্তার পাশে বাড়ির সামনের বসে এক বৌদির দিকে চোখ পড়লো. কি ডাসা ফিগার, শাড়ী পরে বোসে আছে, শাড়ির ফাঁকে ব্লউসে এর মধ্যে দুধের একটাকে সাইড থেকে দেখা যাচ্ছে. উফফ এতো বড় কারোর হয়, আমি প্রায় ঘামতে শুরু করেছি.

কয়েক সেকেন্ড প্রায় চোখ ফেরায়নি, আমার হুস হলে যখন দেখ্লাম সে বলছে, চলো যাবে. হুস হতেই জোরে পা চালালাম, আসলে মনে খুব ভয়. শুনেছি এখানে ঘরে ঢুকিয়ে অনেকে টাকা পয়সা সব কেরে নেয়. হাঁটতে হাঁটতে মেডিকেল কলেজ এর রাস্তায় এসে পড়লাম, আসল জায়গা পেরিয়ে এসেছি, একটু দম নিলাম, জোর বাথরুম পেয়েছে, পাশের একটা সুলভে ঢুকলাম. দেখলাম বাড়া আমার পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে, জিন্স এর মধ্যে তাঁবু বানিয়ে ফেলেছে. সালা এতো মাগি একসাথে দেখলে থাকা যায়.?

টাকা ফেললেই যে কোনোটার সাথে শোয়া যাবে. একবার মনে হলো, ঠিক করছি কি? তারপর ভাবলাম, কারোর ক্ষতি তো করছি না, কারোর রেপ বা শ্লীলতাহানি তো করছি না. আমার নিজের প্ৰয়োজন মেটাচ্ছি টাকার বিনিময়. চুলোয় যাক সমাজ কি বললো. চেনা কেউ না দেখলেই হলো. মনে একটু সাহস এনে উল্টো দিক দিয়ে আবার ফেরত চললাম গলির মধ্যে. এবার খুঁজতে হবে, কার সাথে কথা বলা যায়.

বেশ খানিক টা হেটে এসে একটা বাড়ির মধ্যে বসা একটা মেয়ের দিকে চোখ গেলো, চুপচাপ মোবাইল ঘাঁটছে, সাহস করে সামনের গিয়ে দাঁড়ালাম. আমার চোখ মেয়েটার গোলগোলা গেঞ্জির খাঁজে, মাই জোড়ার একটু বেরিয়ে আছে. আমি সামনে গিয়ে দাঁড়াতেই মুখ তুলে দেখলো, আমি কি বলবো বলবো করতেই হেসে ফেললো. আমি যে এ লাইন এ আনকোরা মাল টা বুঝে গেছে. বললো যাবে?

আমি : কত নেবে?

মেয়েটা : কতক্ষন থাকবে বলো? আমি বললাম এক ঘন্টা.

মেয়েটা : ছয়শো টাকা. আমি বললাম এত তো নেই.

মেয়েটা : কত আছে?

আমি : চারশো টাকা.

মেয়েটা : হবে চলে এসো. বলে বাড়ির ভেতরের দিকে হাঁটা দিলো.

আরো কিছু জিজ্ঞেস করতাম, মানে সব করবে কিনা, দেখাবে কিনা. কিন্তু কিছু করার নেই, ইচ্ছে থাকলেও সাহস হচ্ছে না. আমাকে নিয়ে ঢুকলো একটা ছোট্ট ঘরে, ঘরের উপর দিয়ে সিঁড়ি গেছে. সিঁড়ির ঠিক নিচে ঘরের মধ্যে একটা চৌকি পাতা. পাশে একটা রেক, তাতে কিছু সাজার জিনিস. আমায় বললো টাকাটা দাও,আমিও বাধ্য ছেলের মতো টাকা বের করে দিলাম. ও বাইরে গিয়ে কাকে যেন কি বললো তারপর ঘরের ঢুকে দরজা দিলো.

আমাকে বললো নাও জামাকাপড় খোলো. টিউব লাইট টা অফ করে একটা জিরো ওয়াট এর বাল্ব জ্বাললো. লাল রংরের আলো, আমার মনে পড়লো রেড লাইট এরিয়া. গা টা কেমন সীর সীর করে উঠলো, ভাবলাম সত্যি ই হতে যাচ্ছে? মেয়েটা নিচের লেগিন্স টা খুললো, খুলে নামিয়ে ফেললো, একটা ছাঁই রংয়ের প্যান্টি.

তারপর উপরের টপ টা মাথার ওপর দিয়ে গলিয়ে নামিয়ে ফেললো, বুকজোড়া লাল ব্রা এ ঢাকা. আমাকে দেখে বললো, কি হলো খুললে না? আমি এবার জিন্স টা খুললাম, গা এর টি শার্ট এ খুলে ফেললাম. মেয়েটা খাটে উঠে এলো.

আমি বললাম তোমার নাম কি?

মেয়েটা : আমার নাম মায়া. বলে বালিশের মধ্যে মাথা রেখে শুলো.

আমি সাহস করে ওর পেটে হাত রাখলাম, কি নরম মোলায়েম মসৃন, আমার শরীর আনচান করছে. মায়া : তুমি নতুন তাই না? আমি : হ্যা আজ আমার প্রথম দিন. মাযা : সে দেখেই বুঝছি. আমি মনে একটু জোর পেলাম, বললাম দেখাবেনা? মায়া : কি দেখবে?

আমি : তোমার বুক দুটো.

ও হেসে বললো, ও মাই না দেখলে বুঝি সেক্স ওঠে না?

আমি : দেখাও না প্লিজ. ও উঠে বসলো, আমাকে শুতে বললো.

আমি শুলাম. ও আমার সামনের দিকে পিঠ ঘুরিয়ে বোসে ব্রেসিয়ার এর হুক খুললো, খুলে নামিয়ে দিলো. আমাকে বললো এই তুমি জাঙ্গিয়া খোলেনি কেনো, না খুলেই কি চুদবে নাকি, খোলো খোলো. ওর কথায় খেয়াল হলো আমার আমার বাড়া বিছি শুদ্দু জাঙ্গিয়ার মধ্যে মোটাকা মেরে পরে আছে, আসলে এতো টেনশন এ শুকিয়ে গেছে. আমি শুয়ে শুয়েই টেনে খুলে ফেললাম. ও এবার সোজা আমার আধা ঘুমানো বাড়াটা হাতে নিলো, হ্যা সেই প্রথম বার.

বললো এতো ঘুমিয়ে পড়েছে, তুমি টেনশন করছো নাকি? আমি : তা তো একটু হচ্ছে. মায়া : টেনশন এর কি আছে, চুদতে এসেছো তো চুদবে. ওর মুখে বার বার চোদার কথা শুনে আমার আরো একটু জোর এলো, ও নেড়েই চলেছে আমার বাড়াটা ধরে, পুরো খাড়া করে দার করানোর চেষ্টা করছে.

আমিও পেছন থেকে হাত গলিয়ে ওর মাই দুটো ধরলাম, ছোট্ট নরম মাই, সামান্য ঝোলা. যেরকম চেয়েছি সেই রকম ডাসা নয়, কিন্তু তখনের জন্য দারুন লাগছে. বোটা গুলোয় আঙ্গুল বললাম, আমার বাড়া ও এবার পুরো স্ট্রং হয়ে দাঁড়িয়ে পড়েছে. ও বললো এবার ক্যাপ পড়াবো, বলে পাশের প্যাকেট থেকে কন্ডোমে বের করে বাড়াতে পরিয়ে দিলো. এবার পাশে শুলো, আমি আরো জোরে মাই জোড়া ঘাঁটতে শুরু করেছি, মাঝে এক দুবার নিচের দিকেও হাত লাগিয়েছি প্যান্টির উপর দিয়ে.

ও এবার প্যান্টি তা খুলে নামিয়ে দিলো, পুরো কামানো পাতলা গুদ, বললো ঢোকাও এবার. আমি দুপাশে পা রেখে গুদের মুখে বাড়াটা রেখে ঢোকাতে গেলাম. প্রথম বারেই ফস্কালো, আনাড়ি র এক শেষ. ও হাত দুয়ে ধরে বাড়াটা গুদের মুখে সেট করলো, আমি চাপ দিলাম. চাপ দিতেই পর পর করে ঢুকে গেলো. ঠাপানো কেউ শিখে আসে না, পানু দেখে দেখে শিখে যায়.

আমিও লাগলাম ঠাপ. ওর দুধ জোড়ায় মুখ রেখে হুমড়ি খেলাম. বত্তিরিশ সাইজ এর মাই, একটু ঝুলে গেছে, অনেক হাত পড়েছে মনে হয়. দুধের বোটা চুষলাম, কিন্তু ঠাপাতে ঠাপাতে বিরিক্ত লাগলো, ভেতরে তল পাচ্ছি না, এই গুদ বেশ ঢিলা হয়ে গেছে চোদা খেতে খেতে. যাই হোক টাটকা মাই গুদ তো দেখলাম, এই বা কম কি. এবার আসা যাবে. আমার হচ্ছেনা বলে উঠে পড়লাম, মাল ঢালতে পারলাম না, বললাম এবার যাবো.

কিন্তু মনে মনে ভাবছি, ভাগ্ সালা, ভালো মাই গুদ না পেলে চুদে মজা নেই. তবে প্রথম অভিজ্ঞতা মন্দ হলো না. যাই হোক পরের দিন আরো ভালো মাগি চুদতে হবে.

পরের পর্ব তে পরের দিনের কথা নিয়ে আসছি. পাঠক পাঠিকারা দয়া করে একটু রিভিউ দেবেন, ভালো লাগলে দেবেন. দিলে লিখতে একটু উৎসাহ পাবো. সব সত্যি সত্যি ই লিখবো....
 

Users who are viewing this thread

Back
Top