What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মা ও মাসির চোদন কাহিনী ১ by kartickghosh

আমি রতন, বাবা নেই ৪বছর আগে বাবা মারা গেছে। বাবা যা রেখে গেছে তা দিয়ে আমাদের চলে। আমার বয়স ২১ বছর কলেজ শেষ করে বসে আছি। আড্ডা দেওয়া আর পুকুর পারে মেয়ে বৌ দের চান করা দেখা। আগে কোলকাতায় থাকতাম এখন গ্রামের বাড়িতে থাকি। পাড়ার ছেলেদের কে নিয়ে মেতে আছি। গ্রামে আমার এক মাসি আছে তার ছেলে অমিত আমার খুব ভালো বন্ধু আমরা।

আমার মার নাম পলি মাসির নাম কেয়া। আমাদের কোনো আত্মীয় নেই মাসি ছাড়া। মাসিও বিধবা, দুজনের বয়স ৩৫ বছরের মধ‍্যে। ফিগার আদর্শ মাগী মতন। আমি আর অমিত দজনে কতোবার মা আর মাসিকে মনে করে হাত মেরেছি তার ইয়ত্তা নেই । ইদানিং মা আর মাসি দুপুরে বাজারে যাওয়ার নাম কোরে কোথাও যেনো যায় আমি একদিন বাজারে গিয়ে দেখেছি বাজারের কোথাও দেখতে পাইনি সন্দেহ হয় য চোদাতে যায় ।

আমি অমিত কে বল্লাম মা আর মাসি কোথায় যায় বলতো মাঝে মাঝে অমিত বল্ল জানিনা। দেখতে হবে কোথায় যায় অমিত বল্ল য ফলো করতে হবে আগে দেখতে হবে কোথায় যায় ।তাছাড়া এখন দুজনের হাতে এতো টাকা কোথা থেকে আসছে নতুন গয়না নতুন সারি বেপার টা ঠিক লাগছে না দুজনা মিলে আলোচনা করে ঠিক করলাম যে সাথে ভিডিও কেমেরা টা নিয়ে যেতে হবে সব রেকর্ড করে রাখতে হবে ।নাহলে দুই মাগী মনবে না আমার কিছু করতে পারবে না ।দুজনে ঠিক করলাম যেকরেই হোক ধরতেই হবে কোথায় যায়।

সুযোগ এলো এক দিন পরে।

সকালে মা আমাকে বল্ল যে আজকে দুপরে মাসি কে নিয়ে বাজারে যাবে । আমি অমিত কে ফোন করে বল্লাম যে দেখাকরতে দুজনে প্লান করে ফেল্লাম কি করে কি হবে মা ও মাসি আজ দুজনেই সেজেগুজে বেরলো। আমি আর আমিত পিছু নিলাম। বাজারে এসে দেখ লাম একটা বাড়িতে ঢুকে গেল। আমরা জানতাম না বাড়িটি কার। যাই হোক বাড়িটি এক তলা কিন্তু পাঁচিল দিয়ে ঘেরা বাজারের শেষ দিকে। পিছনের দিক দিয়ে পাঁচিল টপকে ভেতরে ঢুকলাম।

একটা ঘরের ভেতরে থেকে কথাবার্তায় আওয়াজ আসছে। সেই ঘরের জানালায় হালকা চাপ দিতেই একটু ফাক হয়ে গেলো। ভেতরে চোখ রাখতেই আমাদের চক্ষু চরকগাছ । ভেতরে দেখি মা ও মাসি ব্রা পেন্টি পরে দুটো লোকের কোলে বসে আছে লোকদুটো। অমিত ভিডিও কেমেরা বার করে রেকর্ড করতে লাগলো।

লোক গুলো কে আমরা চিনি এক জন রাজা চৌধুরী ও আর একজন ওর চাকর মদন। দুজনে এবার মাই চটকাতে লাগলো আর রাজা মায়ের গুদ চাটতে লাগলো। মা মুখ দিয়ে সিতকার দিতে লাগলো বুঝতে পারলাম মা বেস কিছুদিন এখানে আসছে।

এবার মাসির গলা পেলাম মাসি বলছে আঃ আআআআ করে এক বার জল খসে গেলো এবার মায়ের ও তাই অবস্থা এবার দুজনে লে‍ংটো হলো দ জনে এক সথে চুদতে শুরু করলো সারা ঘর জুরে চোদনের আওয়াজ হতে লাগলো । কিছুক্ষনের মধ্যে চোদনলীলা শেষ হলো। দুই খানকি মুখে ফেদা নিয়ে খেয়ে নিলো। এবার আমরা জানলা থেকে সরে গেলাম কিন্তু ওখানেই থাকলাম। এতো তারাতারি বাড়ি যাবে না কি হয় দেখবো বলে বসে থাকলাম।

তার পর আবার এক রাউন্ড চোদন হলো কুকুর স্টাইলে মিসনারি কোলে বসিয়ে উপরে বসিয়ে চুদলো দ্বিতীয় বারে দুই মাগী কে নাজেহাল করে ছারলো দুজনের গুদের জল খসিয়ে ছারলো ।এরপর দেখলাম ওরা জামা কাপড় পরত শুরু করলো আমরা পাঁচিল টপকে বেড়িয়ে পরলাম মা আসার সমায় দুজনে আলোচনা করলাম পর কি করা যায়।

অমিত বল্ল আগে আমরা চুদবো তার পর তার অন্য কিছুর চিন্তা ওকে বলে আমরা সিগারেট ধরালাম তার পর পুকুর পাড়ে বসে অপেক্ষা করতে লাগলাম দুর থেকে দেখতে পেলাম দুই খানকি আসছে আমরা ঠিক করলাম যে আজ কিছু বলবো না যা বলার কাল বলবো আমার বাড়ি গিয়ে শুয়ে পরলাম। কাল দুপুরে অনেক কাজ । সকালে ঘুম থেকে উঠ অমিতের কাছে গেলাম কথা বলে এলাম যে দুপুরে মাসি যখন আমাদের বাড়ি তে আসবে তখন খেলা হবে। দুপুর ১টার সময় মাসি আমাদের বাড়ি এলো আমি ঘরের পিছনে গিয়ে আরি পাতলম কী কথা হচ্ছে।

মা বল্ল কিরে কেয়া কালকে চোদন খেয়ে কেমন আছিস ?

যা চোদন হলো সালা মাঝে মাঝে হলে ভালো হয় সালারা আবার কবে ডাকবে কেজানে। উপস করে আবার কতদিন থাকতে হবে কে জানে‌।
যা বলেছিস কতোদিন থাকতে হবে কেজানে। আর সালা কেউ নেই ভালো করে চুদতে পারে ।

শুনে বাড়ির সামনের দিকে গিয়ে দখি অমিত দাঁড়িয়ে আছে অমিত কে ইসারা করতেই পেনড্রাইভ টা আমাকে দিলো এবার লেপটপ নিয়ে মায়েদের ঘরে গেলাম গিয়ে ভিডিও টা চালালাম ভিডিও দেখে মাও মাসি দুজনেমুখ শুকিয়ে গেছে ভিডিও শেষ হবার পর দুজনে জিজ্ঞাসা করলাম যে কতো দিন ধরে চলছে এই সব মা বল্ল বেশি দিন নয়। মাসি বল্ল যে দেখ আমাদের ও একটা চাহিদা আছে আমার তোদের কথা ভেবে আর বিয়ে করিনি।আমাদের মাফ করেদে ।

অমিত বল্ল যে করতে পারি আমাদের কথা যা বলবো তা শুনে চলতে হবে ।মা আর মাসি যেনো হাতে চাঁদ পেলো ।দুজনে এক সথে কী করতে হবে আমাদের কে চুদতে দিতে হবে।মা বল্ল রতন এটা পাপ।ওওও এটা যদি পাপ হয় তাহলে যেটা করছিলে সেটাকি পূণ্য।এবার মাসি মাকে বল্ল যা বলছে মেনে নে আরে গুদ খোঁজে বাঁরা সেটা কার বারা দেখে কাজ নেই শুধু আমাদের এখন বারা দরকার। ঠিক আছে দুজনে রেডি হও আমরা তোমাদের চুদবো।

এরপর অমিত ঘরের দরজা আটকে দিয়ে এসে বল্ল যে দুজনে দুজনের কাপড় খুলতে। মাসি মাকে লেংটো করলো এবার মা মাসি কে করলো। মাকে বল্লাম আগে মাসি কে চুদবো এর পর মাসির চুলের মুঠি ধরে টেনে বসিয়ে আমার ১০ইঞ্চি লম্বা ও ৫ইঞ্চি মোটা বারাটা বার করলাম। মাসি ধন দেখেই ললিপপের মতো চুসতে লাগলো।

মা ও মাসি দুজনে আমাদের বারা চুষতে লাগল। এর পর আমরা দুজনকে এক খাটে শুইয়ে গুদ চটতে আরাম্ভ করলাম মাসি হঠাৎ আমার মাথা গুদের মধ্যে চেপেধরে সিৎকার দিতে দিতে জল ছেড়ে দিল ওদিকে মায়ের এক অবস্থা । আবার আমরা গুদে মুখ দিয়ে চুসতে লাগলাম মাসি আবার জলখসালো এবার মাসি বল্ল এবার বাবা তোর বারাটা দিয়ে আমার গুদের কুটকটুনি মার এবার আমি বারাটা মাসির গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিলাম অর্ধেক টা ঢুকে যাবার পর চাপ দিতেই মাসি বাবাগো বলে চেচিয়ে উঠলো যেনো একটা বাঁশ ঢুকছে।

আমাকে সরিয়ে দিতে চাইল আমি শক্ত কর ধরে ঠাপাতে লাগলাম মাকেও অমিত ঠাপাচ্ছে কিছুক্ষণ পর চেঁচানো এখন সিতকার পরিনত হয়েছে মা ও মাসির সিৎকার ।।মাসিকে চুদতে চুদতে বললাম ওর খানকী মাগী কেমন আরাম হচ্ছে মাসি বল্ল দে সোনা দে জোরে জোরে কর ।এর মধ্যে মাসি ৪বার জল খসিয়েছে আমারও হয় আসছিল তাই রাম ঠাপ দিতে আরাম্ভ করলাম বলতে বলতেই আমি মাসিকে শক্ত করে ধর ঠাপ দিতে দিতে মাসাকে বল্লাম কোথায় ফে‌লবো মাসা বল্ল যে ভেতর ফেল কিছু হবে না মাসির গুদে প্রথম বার মাল ফেললাম মাসি জিজ্ঞেস কেমন লাগলো মাসি বল্ল যে দারুন সুখ দিয়েছি মাকে অমিত জিজ্ঞসা করলো কেমন লাগল ?মা বল্ল তোরা থাকতে আমর বাইরে গিয়ে ছিলাম চোদাতে।

তোমার টাকার জন্য চোদাতে যেতে যা হবার হয়ে গেছে মাংস আর মদ নিয় আসছি রাতে দুজনে রান্না করো। খাবার পর নিজের মাকে করবো মাসির আর ও বাড়িযাবার দরকার নেই তোমাদের বাড়ি গ্রামের মাঝ খানে দরকারি জিনিস গুলো নিয়ে আসছি অমিত মাসি দুজনেই রাজি আমাদের বাড়ি দুতলা অমিত দের একতলা এছাড়া সবাই এক জায়গায় থাকলে যখন যাকে খুসি ঠাপাতে পারবো। এর পর বাড়িতে মদ আর মাংসের আসর। যাকে খুসি ঠাপাও হবে এবার মা আর মাসি দুজনকে রাতে আবার চুদবো। মাসিদের বাড়িতে যা ছিল সব আমাদের বাড়িতে নিয়ে এলাম।

সন্ধ‍্যার মধ‍্যে আমাদের কাজ শেষ হলোএবার আমাদের কাজ শেষ হলো ।

সঙ্গে থাকুন রাতের ঘটনা পরের পর্বে।
 

Users who are viewing this thread

Back
Top