What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পায়ের আওয়াজ (1 Viewer)

munijaan07

Exclusive Writer
Story Writer
Joined
Nov 29, 2018
Threads
36
Messages
188
Credits
35,282
School
আমার মধ্যে একটা বিষন্নতা সারাক্ষন কাজ করে চুপচাপ থাকি,নিজেকে বড় বেশি একা একা লাগে।আম্মা বেশ কিছুদিন ধরে ডাক্তারের কাছে যাবার জন্য জোরাজুরি করছিল তাই সেদিন বিকেলে আব্বার সাথে ডাক্তার দেখাতে যেতেই হলো। আম্মা বললো

-বাচ্চা নেয়ার দরকার নেই তুই যা।আমি সামলাতে পারবো চিন্তা করিস্ না।

বেরুবার আগে দুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রেখে আসলাম।আব্বার পিছু পিছু বাসা থেকে বেরুতেই রিক্সা পেতে দুজনে উঠে বসতে না বসতেই আব্বা রিক্সার হুড তুলে দিয়ে একটা হাত আমার পেছন দিয়ে এনে হুডটা ধরে রাখতে আমি জড়সড় হয়ে বসে থাকলাম।রিক্সা চলতে শুরু করার পর মৃদু ঝাঁকুনির কারনে দুজনেই গায়ে গা লেগে যাচ্ছিল বারবার তাই আমি লজ্জায় যতটা পারছি সরে বসতে চাইছি কিন্তু মনে হলো আব্বা আমার দিকে আরো চেপে বসছে।কি হচ্ছে সেটা না বুঝতে পারার কথা না কিন্তু পরিস্হিতি এমন যে কিচ্ছু করার নেই।একদিকে চাপতে চাপতে হটাত টের পেলাম আব্বার হুড ধরে রাখা হাতটা যেন আলতো স্পর্শ করে গেল ডান স্তনটা।সাথে সাথে আমি শক্ত হয়ে গেলাম।আব্বা কি ইচ্ছে করে করলো নাকি আমার মনের ভুল?আড়চোখে দেখলাম আব্বা ভাবলেশহীন বসে আছে আমার দিকে কোন ভ্রক্ষেপ করছেনা তাই নিজেকেই অপরাধী মনে হলো এমনটা ভাবার জন্য।কিন্তু মিনিট কয়েকের ভেতর রিক্সার ঝাঁকুনির সাথে আরো একাধিকবার ব্যাপারটা ঘটে যেতে বুঝে গেলাম আব্বা ইচ্ছেকরেই জিনিসটা করছে।বিবাহিত শরীর পুরুষের হাতের স্পর্শের মাজেজা না বুঝার কথা না কিন্তু সেটা কতটা যে অপ্রত্যাশিতভাবে শ্রদ্ধার অনেক উচ্চ আসনে আসীন একজনের কাছ থেকে প্রকাশিত হলো উপলব্ধি করে যারপরনাই বিস্মিত হয়ে একটাঘোরের মধ্যে চলে গেলাম! এটাও কি সম্ভব!

ঘোরটা কাটলো আব্বার ডাক শুনে।দেখি উনি রিক্সা থেকে নেমে ডাকছে অথচ আমি টেরই পাইনি।

-কি রে নামবি না

আমি নামতে আব্বা ভাড়া মিটিয়ে দিল।আমি আব্বার পিছু পিছু ডাক্তারের চেম্বারে ঢুকলাম।বেশ কজন রোগী বসে আছে কিন্তু ডাক্তার আব্বার পুরনো বন্ধু তাই আমাদের ডাক এলো মিনিট বিশেক বসার পর।ডাক্তার আংকেলকে চিনি আগেও আম্মার সাথে এসেছি অনেকবার।উনি আব্বাকে দেখেই উল্লসিত হয়ে বললেন

-আরে রহমান সাহেব !কি খবর অনেকদিন পর দেখা হলো।

-হ্যা।এদিকে আসা হয়নি বেশ কিছুদিন

-আমার নীতু মামনিও দেখছি

-হ্যা।ওর জন্যই আসা

-কেন? কি হয়েছে?

-ডাক্তার যদি রোগীকে জিজ্ঞেস করে কি হয়েছে?তাহলে ডাক্তারের কাছে আসা কেন?

বলেই দুজনে হা হা হা করে হেসে উঠলেন।

-মা আসো তো দেখি

বলে আমাকে নিয়ে গেলেন রুমের কোনে তারপর শুইয়ে বেশ কিছু পরীক্ষা করে দেখে বললেন

-তুমি এখানে থাকো।আমি তুমার আব্বার সাথে কথা বলি

ফিরে গেলেন আব্বার কাছে।

-সব তো ঠিকই আছে।ঘুম কম হচ্ছে মনে হয়।আমি ঔষধ লিখে দিচ্ছি ঠিক হয়ে যাবে

তারপর ডাক্তার আংকেল গলা নীচু করে আব্বাকে কিছু একটা বললেন শুনতে পেলাম না।আব্বা জবাব দিতে বুঝলাম প্রশ্নটা কি সংক্রান্ত

-ছ মাস হয়ে গেছে

-বয়স কম তো তাই ধকলটা নিতে সময় লাগবে।তুমি বরং দেখো ওকে বিয়ে দিয়ে দিতে পারো কিনা

-মাত্র তো কয়েকমাস হলো।তাছাড়া বাচ্চাটাও তো ছোট।পাত্র পাওয়া কঠিন হবে।কদিন যাক্

-দুর কি যে বল না।দেখতে শুনতে তো মাশাল্লাহ্ সুন্দরী মেয়ে বর পেতে সমস্যা হবে না

-বাচ্চাসহ কে গছবে

-হ্যা তাই তো।জোয়ান মেয়ে বুঝো তো।

-হুম্

-পার্টনার পেলে শারীরিক মানসিক দুটোই উন্নতি হবে।বিশেষ করে এইমুহুর্তে মেয়েরা শারীরিকভাবে খুব নি:সঙ্গ ফিল করে

ডাক্তারের চেম্বার থেকে বেরিয়ে তখনো কান ঝা ঝা করছিল উনার শেষ মূহুর্তে বলা কথাগুলি। আব্বা ঔষধ কিনে আনলো তারপর রিক্সা ডেকে দুজনে উঠতেই আব্বা আগের মত করে হাত রাখতে আমার ভেতরে এক ধরনের উত্তেজনা টের পেলাম।আগের মত আর জড়সড় হয়ে না বসে যতটা সম্ভব স্বাভাবিক থাকার চেস্টা করলাম।বেশিক্ষণ লাগলোনা মাইয়ে হাতের ধাক্কা লাগতে।আমি আব্বার মুখের দিকে তাকালাম পুরুষ জাত সত্যি বড় অদ্ভুত নারীকে ভোগ্য ছাড়া ভাবতেই পারেনা সে যেকেউ হোক।আব্বা ভাবলেশহীন বসে আছে যেন কিছুই হয়নি।

আব্বা সেদিন আমাকে নিয়ে মোবাইল ফোনের সপে ঢুকে একটা অপ্প স্মার্টফোন কিনে দিল। তারপর রিক্সায় উঠতে উঠতে আস্তে করে বললো

-তোর মাকে বলিস্ না

আমি মাথা নাড়লাম।একটা অন্যধরনের অপরাধবোধ তখন খেলা করছিল আমার মনে।

বাসায় ফেরার পর বাবুকে নিয়ে আমার রুমে পড়ে রইলাম বের হতে ইচ্ছে করছিল না।তাছাড়া আব্বার সামনে পড়তে কেনজানি খুব ঘেন্না ঘেন্না লাগছিল।সবকিছুর পরেও নিজের জন্মদাতা পিতার এমন লাম্পট্য কিছুতেই মেনে নিতে পারছিলামনা।আব্বা যে আমাকে খুশি করার জন্য মোবাইল কিনে দিয়েছে বুঝতে অসুবিধা হলোনা।একবার মন চাইছিল আম্মাকে খুলে বলি ব্যাপারটা কিন্তু অনেক ভেবে দেখলাম তাতে সমস্যা বাড়বে ছাড়া কমবেনা।আম্মা দু দুবার রাতের খাবার জন্য ডেকে গেল পরে খাবো বললাম।আসলে ভাল্লাগছিলনা সত্যি সত্যি।বারোটার দিকে ভাত খেলাম তারপর ঔষধ খেয়ে রুমে এসে শুতেই খুব ঘুম পেতে লাগলো।ডাক্তার আংকেল মনে হয় ঘুমের ঔষধ দিয়েছে তাই ঘুমে দুচোখ জুড়িয়ে আসছে যেন।ঘুমের রাজ্যে তলিয়ে অদ্ভুদ একটা স্বপ্ন দেখলাম অনেকদিন পর।মনে হলো রাতুলের সাথে যৌনমিলন করছি ।ওর লোহার মত শক্ত বাড়াটা আমার যোনী বিদির্ন করে সুখের আবাহনে ভাসাতে ভাসাতে পুরো শরীরে তুফান তুললো।আমি ভাসতেই থাকলাম।সেরাতে খুব ভালো ঘুম হলো।সকালে ঘুম ভাংলো ফুরফুরে মেজাজে কিন্তু লক্ষ্য করলাম নিম্নাঙ্গে কিরকম চিনচিনে ব্যাথা করছে।এই ব্যাপারটা রাতুলের সাথে চুদাচুদি করে তৃপ্ত হয়ে ঘুম থেকে উঠার পর ঘটতো।একটা কুডাক মনে ডেকে উঠতে হাতটা চট করে শাড়ীর নীচে নিতেই বুঝে গেলাম যা বুঝার।গুদের দাবনা ফুলে হলহলে হয়ে আছে।মনে হচ্ছে একাধিকবার যৌনসঙ্গমের ফল।কেনজানি খুব একটা বিস্মিত হলামনা কারন এটা দুদিন আগে পরে ঘটতোই।সবকিছু আব্বা নিখুঁত প্ল্যান করে করেছে।বিছানা থেকে উঠতে চাইতেই ভত্ ভত্ করে একগাদা বীর্য্য মনে হলো বের হয়ে এলো গুদ থেকে।আমি দৌড়ে বাথরুমে গিয়ে মুততে মুততে দেখলাম গুদের লাল মুখ চুদা খেয়ে আরো লাল ফুলে আছে।চুদা খেয়ে গুদের যে আরাম হয়েছে সেটা শারীরিকভাবে বেশ টের পাচ্ছি।আমি গুদে হাত বুলাতে বুলাতে চিন্তা করলাম আব্বা কি তাহলে ঘুমের ঘোরে ধর্ষন করলো?আচ্ছা এটা কি ধর্ষন?নাকি আমিও ঘুমের ঘোরে সুখলাভ করেছি?দুপুরে গোসল করার সময় সুন্দর করে বালটাল সাফ করলাম অনেকদিন পর।

পুরোটা দিন একটা বিষন্নতায় কাটলো কিন্তু রাত নামার পর এক ধরনের উত্তেজনা টের পেলাম পুরো শরীরে কারন আমি জানি আজ রাতেও ব্যাপারটা ঘটবে।গতরাতের মত দেরী করে ভাত খেয়ে আর ঔষধ খেলাম না শুয়ে শুয়ে অপেক্ষা করতে লাগলাম কখন আব্বা আসে।এরমধ্যে বাবু দুবার জাগলো দুধ খাবার জন্য।শেষবার ঘড়িতে দেখেছিলাম দুটো বাজে।বাবুর মুখে দুধ গুজা অবস্হায়ই চোখে প্রায় ঘুম চলে এসেছিল হটাত মনে হলো কারো পায়ের আওয়াজ শুনলাম সাথে সাথে দুচোখের ঘুম উবে গেল।অন্ধকার রুমে টর্চের আলোর মত আলো জ্বলতে চোখ পিটিপিটি করে দেখলাম আব্বা মোবাইলের টর্চ জ্বেলে আমাকে দেখছে।একদম মুখের সামনে লাইট ধরে আছে।মনে হয় বাবুর ছেড়ে দেখা স্তন হাঁ করে দেখছে।

আব্বা অনেকক্ষন পরখ করে নিল লাইট জ্বেলে মনে হয় শিওর হতে চাইছে আমি পুরোপুরি ঘুমে কি না? কয়েক মিনিট কিছুই ঘটলোনা।তারপর হটাত করে আব্বা আমার শাড়িটির টেনে তুলতে লাগলো।কোমরের উপর তুলতে উন্মুক্ত বালহীন যোনী দেখতেই লুঙ্গির তাবুতে লাফানোটা আড়চোখে দেখতে পেলাম।আব্বা আর একমুহুর্ত দেরী না করে হাতের লাইট অফ করে ঝটপট বিছানায় উঠে গেল।অন্ধকারে দুপা দুদিকে ছড়িয়ে ধরতে গুদের মুখে দপদপানি শুরু হয়ে গেল বাড়া গিলার জন্য।মোটাসোটা বাড়ার মুন্ডিটা যোনী গহ্বরের মুখে পেতে অধীর হয়ে উঠলাম কত দ্রুত ভেতরে পাবো সেই আশায়।আশাভঙ্গ হলোনা।এক ঠেলাতেই রসে পিচ্ছিল গুদে তেড়েফুড়ে বাড়াটা ঢুকে গেল অর্ধেকটা।আমি দাঁত দিয়ে নীচের ঠোঁট কামড়ে বিছানার চাদর খামচে ধরলাম উত্তেজনার চোটে।আব্বা কোমরটা একটু তুলে ধাম্ করে পুরো বাড়াটা গুদে ভরে দিতে টের পেলাম রাতুলের বাড়া আব্বার কাছে কিছুইনা।একদম যোনী পরিপূর্ন হয়ে ফুলে ফেপে গেছে মোটা বাড়া গিলে।আব্বা আমাকে নির্দয়ের মত চুদতে লাগলো আর আমি শারীরিক তৃপ্তির জানান না দিয়েই বোবাসুখ নিতে থাকলাম ।একটানা মিনিট দশেক চুদে একদম গুদ ভাসিয়ে দিল গরম বীর্য্যে।আমিও আরামে রস ছেড়ে কাহিল হয়ে পড়ে রইলাম।

পরদিন একটা ব্যাপার মনে ভয় ধরে গেল খুব করে এভাবে যৌমমিলনের ফলে প্রেগনেন্ট হয়ে গেলে কি হবে ব্যাপারটা ভাবতেই গায়ে কাটা দিয়ে উঠলো।আম্মাকে বলে দুপুরের পর মোড়ের ফার্মেসী থেকে পিল কিনে এনে সেদিন থেকেই খাওয়া শুরু করলাম।পরের দু রাত আব্বা এলোনা দেখে বেশ অবাকই হলাম হটাত কি হলো?আম্মা কি টের পেয়ে গেল নাকি কিছু?কিন্তু আম্মার ভাবভঙ্গি অথবা আচরনে কোন পরিবর্তন দেখলামনা।দুরাত বার বার পায়ের আওয়াজ শুনার আশায় কাকভোর জেগে একটা জিনিস আবিষ্কার করলাম যেভাবেই হোক না কেন আমি পুরোটা শরীর মন দিয়ে চাইছি আব্বা যেন আমার দেহটা ভোগ করে।পুরো নিষিদ্ধ ব্যাপারটাই উত্তেজনার বারুদ দাউ দাউ জ্বলে উঠলো।

তখন নতুন একটা উপদ্রপ শুরু হলো কে জানি মোবাইলে কল দিতে লাগলো।অপরিচিত নাম্বার তাই প্রথমে ধরলাম না কিন্তু বেশ কয়েকবার রিং হতে শেষমেশ বিরক্ত হয়ে ধরতে হলো।হ্যালো হ্যালো করলাম কয়েকবার কিন্তু ওপাশ থেকে কোন কথা বলেনা আবার কেটেও দেয়না দেখে নিজেই কেটে দিলাম।ব্যাপারটা বারবার ঘটতে থাকাত হটাত ধাঁধার উত্তরের মত জট খুলে গেল আরে! আমার এই নাম্বার তো আব্বা ছাড়া আর কেউ জানেনা!

রাতে ঘুম হতোনা ছটফট করতাম মনে হতো আব্বা এসে যদি জোর করে গুদে ডাল ঘুটনি দিয়ে যেত তাহলে শরীরটা জুড়াতো।

পরেরদিন আবারো দুবার কল এলো ধরে হ্যালো হ্যালো করলাম কতক্ষন কিন্তু ওপাশে কিছুক্ষন থেকে চুপ থেকে লাইন কেটে দিতে জিদ চেপে গেল সাথে সাথে কল করলাম,চার পাঁচটা রিং হতে ধরলো ফোন

-শুনো যদি নিজেকে বেশি চালাক মনে করো ভুল করবে।আমি কচি খুকি না।কি হচ্ছে বা হয়েছে সব জানি।বুঝি।

সাথে সাথে ফোন কেটে দিল।

আবার ঘুরালাম।

-যা চেয়েছ তা তো পেয়েই গেছ তাইনা। তাহলে এতো নাটক করছো কেন? না কি এটাও তুমার আরেকটা গেইম?না কি সাহস নেই সামনে দাঁড়াবার ?

আবারো কেটে দিল।আমি রাগে কি করবো ভাবছি তখন মিনিটের মধ্যে কল করলো।

-হ্যালো

কয়েক সেকেন্ড চুপ ।

-হ্যালো।কথা না বললে ফোন করার দরকার কি?তুমি আমি দুজনেই জানি যা ঘটেছে তা স্বাভাবিক কিছুনা।তুমি যদি এভাবে বিরক্ত করো আমি আম্মাকে সব জানাবো

সাথে সাথে উত্তর এলো

-নীতু।যা কিছু ঘটেছে তারজন্য আমি খুব অনুতপ্ত রে।প্লিজ তোর মাকে এসব বলিস্ না।আমার খুব বড় ভুল হয়ে গেছে রে

-একই ভুল একাধিকবার হলে সেটা ভুল ভাবা কঠিন

-তাহলে তুই জানলি যখন বাঁধা দিলিনা কেন?

-তুমি নিজের মেয়ের সাথে এটা করতে পারলে!

-আমার মাথা ঠিক ছিলনা রে।ভেতরের পশুটা এতো প্রবলভাবে জেগে উঠলো কি হতে কি হয়ে গেল।তুই কি আমার ক্ষমা করতে পারবিনা

-তুমি এটা কিভাবে করলে

-আমি অমানুষ হয়ে গিয়েছিলাম রে

-তাই বলে বাপ হয়ে নিজের মেয়েকে এভাবে ঘুমের মধ্যে!

-আমার ভুল হয়ে গেছে রে।খুব বড় পাপ হয়ে গেছে।তোকে দেখে নিজেকে সামলাতে পারিনি

-হ্যা বিধবা মেয়ে খুব সহজ টার্গেট তাইনা।আসলে তুমরা পুরুষরা....

-এমন করে বলিস্ না।

-তুমাকে বাবা বলে পরিচয় দিতে ঘেন্না লাগছে

বলেই লাইন কেটে দিলাম।আব্বা মনে হয় বুঝলো ব্যাপারটা তাই আর ফোন দিলনা।

ঘন্টা খানেক পর আবার ফোন এলো।মোবাইল হাতে নিয়েই বসে ছিলাম কারন আমার মন বলছিল আব্বা কল দেবে।

-হ্যালো

-জানি অনেক বড় ভুল হয়ে গেছে।তুই কি পারবিনা আমাকে ক্ষমা করতে?

আমি বড় করে একটা শ্বাস নিয়ে বললাম

-আমি ক্ষমা করলে বা না করলেও কিছু যায় আসবেনা কারন আমি চাইলেও কোথাও যেতে পারবোনা এই ছোট্ট বাচ্চা নিয়ে।মাঝরাতে তুমার কামনার বলি হবো কি আর করা

-একথা বলছিস্ কেন

-যা সত্যি তাই বলছি।তুমি পুরুষ মানুষ। মাঝরাতে তুমার ভেতরের পশুটা যে আবার জেগে উঠবেনা তার কি কোন ঠিক আছে

-না

-তুমার ভেতরের পশুটা যে আমার ঘুমন্ত সত্তাকে জাগিয়ে দিয়েছে...

-না না আর হবেনা এমনটা।আসলে তোর মায়ের সাথে অনেকদিন ধরে হচ্ছিল না তাই মাথা ঠিক রাখতে পারিনি।তোর মায়ের...

আব্বা বলতে বলতে মাঝপথে থেমে যেতে আমার কেনজানি প্রথম থেকেই মনে হচ্ছিল আব্বা পুরো প্ল্যানটা নিখুঁতভাবে করে তারপর আমাকে এমনভাবে ছকে ফেলেছে যাতে আমি ইচ্ছে থাকলেও সেই জাল ছিন্ন করে বেরুতে পারবোনা।আমি তো যৌনতা উপভোগ করে মনেপ্রাণে চাইছি ব্যাপারটা বারবার ঘটুক।রাতুলের মৃত্যুর সেই ধাক্কাটা সামলে উঠতে না উঠতে আব্বার সাথের ব্যাপারটা ঘটে যাবার পর টের পাচ্ছিলাম যৌনতাহীন কাটানো অসম্ভব।আবার বিয়ে যদি করিও সেটা ঘটতে সময়সাপেক্ষ।দেহমন বলছে এখন যখন একটা পথ খুলে গেছে সেটা কিছুতেই হাতছাড়া করা যাবেনা।আমি জানি আব্বা যা বলছে সেটা মনের কথা না কেবল একটা গেইম।কোন পুরুষই তার ভোগ্য নারীকে হাতের নাগালে পেয়ে ভোগ না করে থাকতে পারবে না।সেটা যতবড় সাধু পুরুষই হোক না কেন।আর আব্বা তো কামপাগল লম্পট প্রকৃতির যার লালসার কাছে নিজের মেয়েও ভোগ্য ছাড়া আরকিছু না।আমি বেশ বুঝতে পারছি আব্বা চাইছে দুজনের মাঝখানের সম্পর্ক নামের অদৃশ্য দেয়ালটা ভেঙ্গে দিতে।দুজনে কিছুক্ষন চুপ থাকার পর আমিই নিরবতা ভাঙ্গলাম।

-কি হয়েছে?

-তোকে কিভাবে যে বলবো

-এতো ভনিতা না করে কি হয়েছে সেটা বলে ফেলো

-আসলে আসলে তোর মায়ের বছর খানেক আগে হটাত করে জড়ায়ুতে ইন্ফেকশল হয়।টেস্ট করে ডাক্তার বলেছে যেন ওসব বন্ধ রাখি।তারপর থেকে চিকিত্সা চলছিল কিন্তু মাসখানেক আগে ডাক্তার আমাকে জানিয়েছে ওরা সন্দেহ করছে হয়তো খারাপ কিছু...

-মানে?

-টিউমার

-কি! আম্মা তো কিছু বললোনা

-তোর মা এখনো জানেনা।তাছাড়া ডাক্তার এখনো পুরোপুরি শিওর না।বলেছে ওরা আরো ভালোভাবে নিশ্চিত হয়ে কনফার্ম করতে পারবে

-তো আম্মা যতদিন সুস্হ না হবে ততোদিন কি আমাকে প্রক্সি দিতে হবে

-ছি ছি কি বলিস্

-তুমার মুখে ছি ছি মানায় না।

-আমি তোকে সামনা সামনে বললে তুই বুঝবি

-খবরদার! তুমি আমার কাছে আসার চেস্টা করবে না।ঘটনা ঘটানোর পরও তুমার এতটুকু লজ্জাবোধও নেই।ছি ছি

বলেই ফোনটা কেটে দিলাম ।

এরপর থেকে আব্বা বাসায় আমার সামনে পড়লে স্বাভাবিক আচরন করতো কিন্তু রোজ নিয়ম করে কারনে অকারনে একাধিকবার ফোন দিতে লাগলো।একদিন ফোন দিয়ে প্রথমে বাবু কি করছে না করছে ?আম্মা কোথায়? এসব জিজ্ঞেস করে কিরকমজানি আমতা আমতা করছে দেখে আমিই আগ বাড়িয়ে জানতে চাইলাম

-তুমি কিছু একটা বলতে চাও সেটা সোজা বলে দিতে পারো

-না মানে তুই কিভাবে নিস্ ব্যাপারটা...

-কি বলবে বললে বলো

-না মানে...আমি ভাবছিলাম...তুই যদি রাজী থাকিস্ তাহলে ...

-কিসের রাজী!

বলে ঝামটা মেরে উঠতে মিউ মিউ করে বলে উঠলো

-আগে শুন্ না।অতো রাগিস্ কেন? বলছিলাম তুই রাজী থাকলে তোর বিয়ের জন্য পাত্র দেখতাম..

-আমার বিয়ে! একেতো বিধবা তারউপর ল্যাদা বাচ্চাসহ কে বিয়ে করবে আমায়?তুমার মাথা ঠিক আছে?

-মাথা ঠিক আছে।বিয়ে করবে না কেন?তোর রুপ যৌবন কোনকিছুর কমতি আছে?

-হ্যা আমার রুপ আর যৌবন তো কমতি নেই তাই রাতে ঘুমের মধ্যেও রেপ হতে হয়।

-তুই রাজী থাকলে...

-রাজী থাকলে কি? পাত্র পেয়ে গেছো?নাকি নিজেই নিজের মেয়েকে বিয়ে করে ভোগ করতে চাইছো

-দুর কি যা তা বলছিস্!

-এটা তুমার কাছে যা তা মনে হবে কিন্তু আমাদের মধ্যে বাবা মেয়ের সম্পর্কটা কি আর আছে?

আব্বা কিছুক্ষন চুপ করে থেকে বললো

-তোর মত পেলে তো পাত্র খুঁজবো

- বিয়ে তো করতে হবে দুদিন আগে পরে।একা একা লাইফ তো কাটবে না

-হ্যা।সেটাই।

-তা হটাত আমাকে বিয়ে দিয়ে দেবার জন্য পাগল হয়ে গেলে কেন?আমি কি তুমার গলার কাটা হয়ে গেছি?

-কি বলিস্ এসব

-যা সত্যি তাই বলছি।আসলে আম্মার অসুস্হতা তুমার মাথা খারাপ করে দিয়েছে

-হবে হয়তো।তোকে নিয়ে অনেক ভাবনা হয়।

-আমাকে নিয়ে অতো ভাবতে হবেনা।আম্মার ডাক্তার আর কিছু জানায়নি

-নাহ্

-এতো ভেবোনা তো।এতো এতো ভাবলে মাথা ঠিক থাকবেনা

-আসলে আমার মাথা ঠিক নেই রে।তোর মায়ের অসুখটা..

-আম্মার অসুখ তুমার মনকে অসুস্হ করে দিয়েছে।তুমার মাথা ঠিক নেই সেটা আমি জানি।এখন মনে হচ্ছে আমার মাথাও খারাপ না করে ছাড়বেনা

আব্বা আমার মতই কিছুক্ষন চুপ করে থেকে ফোনটা কেটে দিল দেখে আমি মুচকি হাসতে লাগলাম।

বাড়ীতে আসার পর আমি এমনিতে রুম থেকে কমই বেরুতাম।আব্বার কিনে দেয়া মোবাইলে গান শুনতাম আর নাহলে সারাক্ষন মোবাইল টিপতাম দেখে আম্মা প্রায়ই বকতো।সেদিন বাথরুমে যাবো বলে রুম থেকে বেশ তাড়াহুড়ো করে বের হতেই দরজার মুখে আব্বার সাথে ধাম্ করে ধাক্কা লেগে পড়ে যেতে যেতে আব্বা আমাকে ধরে ফেললো।আমি শাড়ী আচঁল জায়গামত তুলে নিজেকে সামলে সোজা হতে দেখি আব্বা তখনো জড়িয়ে ধরে আছে উনার একটা হাত তখনো বাম স্তনের উপর চেপে আছে দেখে বেশ অস্বস্তিকর পরস্হিতিতে পড়ে গেলাম।কিছুমুহূর্ত কেটে গেল স্হিরচিত্রের মত পলকহীন দুজনেই বুঝে উঠতে পারছিলাম কি করবো বা করা উচিত এমন সময় আম্মার পায়ের আওয়াজ সমাধান করে দিল আব্বা চট করে আমাকে ছেড়ে পালালো।

বলতে গেলে সেই মুহুর্তটাই চক্ষুলজ্জার দেয়ালটা ভেঙ্গে যেতে সাহায্য করলো।এরপর আব্বা আমাকে দেখলে আম্মার চোখ বাচিয়ে বুক পাছা হা করে গিলতে থাকে দেখে মুচকি মুচকি হাসতাম।আব্বার সাথে দু চারবার চোখাচোখি হতে বেশ লজ্জাই লাগলো যখন দেখলাম আব্বাও আমার মত মুচকি হাসছে।বুঝতে পেরেছে বরফ গলতে শুরু করেছে তাই যে সুযোগ খুঁজছে সেটা আমিও বেশ বুঝতে পারছি।

সেদিন সন্ধ্যায় রুমে শুয়ে আছি তখন কানে এলো আপুনি লন্ডন থেকে ফোনে আম্মার সাথে কথা বলছে।তখনই আমার রুমের দিকে পায়ের আওয়াজ শুনে বুঝে গেলাম এই সুযোগে আব্বা আমার রুমে আসছে।আব্বা জানে আম্মা এখন কমসে কম ঘন্টা খানেক আপার সাথে ফোনে ব্যাস্ত থাকবে তাই সুযোগ হাতছাড়া করলোনা।রুমের বাতি নিভিয়ে শুয়েছিলাম বাচ্চা ঘুমে।আব্বা রুমে ঢুকে কোনরকম ইতস্তত না করে সোজা আমার পাশে শুয়ে মাই চেপে ধরতে আমি হটাত ঘুম ভেঙ্গে জেগে উঠেছি এমন ভাব করে আব্বার বাঁধন থেকে নিজেকে ছাড়ানোর ভান করতে আব্বা আরো জোরে চেপে ধরে আমাকে উল্ঠো করে শুইয়ে দিল।তারপর দ্রুত শাড়ীটা টেনে কোমর অব্দি তুলে ফেলতে পাছায় বাড়ার ঠোক্কর খেয়ে বুঝলাম কয়েকদিন না চুদতে পেরে আমার মতই পাগল হয়ে গেছে।পুরুষালী জবরধস্তিতে শরীর গরম হয়ে গুদে রসে কলকল করছিল আব্বা কোন ভনিতা না করে ঘপাত করে বাড়া চালান করে দিতে পেছন থেকে সন্কুচিত হয়ে থাকা গুদে মোটা বাড়া মনে হলো একদম যেন মাংস কেটে পরপর করে ঢুকে গেল।আমি ব্যাথা পেয়ে বালিশে মুখ গুঁজে উ উ উ উ উ করে উঠলাম সেটা একদম পাত্তা না দিয়ে বুকের তলায় দুহাত ঢুকিয়ে মাইজোড়া লেবু চিপার মত চিপতে চিপতে থাপ্ থাপ্ করে চুদতে লাগলো জোরে জোরে।মাই থেকে দুধ বের হয়ে বিছানার চাদর ভেসে যাচ্ছিল গুদের অবস্হাও তেমন আমি উফ্ উফ্ উফ্ উফ্ করতে থাকলাম চুদনের ঠেলায়।আব্বা পাঁচ ছ মিনিটে গুদ একদম ফালাফালা করে একগাদা মাল ঢেলে আমার পীঠের উপর শুয়ে পড়লো।আমিও তখন আব্বার মতই হাপাচ্ছিলাম।

মিনিট দুয়েক পর শুয়ে শুয়েই দেখলাম আব্বা আস্তে করে উঠে বসে গুদে আটকে থাকা বাড়াটা টেনে বের করে নিল তারপর আমার শাড়ীর আচলে বাড়াটা মুছে নিয়ে দ্রুত চলে গেলো।

আমি তখন চিত হয়ে শুয়ে গুদে হাত দিয়ে দেখলাম দুজনের কামরসে জায়গা একদম ল্যাটবেটে অবস্হা।শরীরটা জুড়িয়ে গিয়েছিল বন্য চুদনের আবেশে কোনরকমে উঠে বাথরুমে গিয়ে মুতে গুদ ধোয়ে এসে শাড়িটা চেন্জ করতে হলো।

সন্ধ্যার ঘটনার পর থেকে আব্বাকে যতবার দেখলাম মনে হলো শরীরটা ঝনঝন করতে থাকলো সারাক্ষন গরম হয়ে থাকলাম,বারবার মনে পড়ে যেত বন্য চুদনের কথা। আব্বাকেও দেখলাম লোলুপ দৃস্টিতে আড়েআড়ে দেখে কিন্তু সুযোগ আর হয়না।দুজনেই তক্ষে তক্ষে থাকি কিন্তু আম্মার দৃষ্টি বাচিয়ে হয়ে উঠছিলনা।দুজনে ভেতরে গরম খাচ্ছি কিন্তু এতো কাছে থেকেও একজোড় না হতে পেরে আমার মত আব্বাও পাগলা কুত্তার মত হয়ে গেলো।রাতজেগে বিছানায় ছটফট করে করে কাটলো কিন্তু আব্বা এলোনা।বেলা করে ঘুম ভাঙ্গায় আব্বাকে বাসায় দেখলামনা।আম্মা বকাবকি করলো রাত জাগার কারনে।আমি কিছু না বলে মৃদু হেসে সরে গেলাম।

ঘটনা পরম্পরায় যেভাবেই হোক

আব্বার পন্চোশোর্ধ পৌরুষে আমি যে আকন্ঠ ডুবে গেছি সেটা তো জানাই ছিল।একটা জিনিস ভেবে কুল পেলাম না নিষিদ্ধ এই যৌনতা কোথায় নিয়ে যাবে আমাকে।রাতুল দেখতে সুদর্শন ওর সাথে প্রেম করে বিয়ে করে যৌনতা উপভোগ করেছি সেটা স্বাভাবিক কিন্তু আব্বা সেই হিসেবে বলত গেলে গড়পড়তা মধ্যবয়সী পুরুষ তবু তার প্রতি একটা প্রবল আকর্ষনবোধ কতটা যে অস্বাভাবিক সেটা নিজেই জানতামনা।

দুপুরের খাবার পর আম্মা খেয়ে দেখে ভাতঘুম দেয় সেটা আব্বা ভালোমত জানে এজন্য তখন ফোন দেয়।সেদিন অনেক ভেবে দেখলাম নিষিদ্ধ যৌনতা আমাকে কুরেকুরে খাচ্ছে। নিজের ভেতর বারবার ভাঙ্গছি গড়েছি সেটা পুর্নতা পাচ্ছেনা।ভেতর থেকে নির্লজ্জ একটা সত্বা বারবার তাড়া দিচ্ছিল আরো আগ্রাসী হতে।কি মনে করে ফোনটা হাতে নিয়ে নিজেই কল করলাম।ওপাশ থেকে আব্বা কিছুটা উদগ্রীব কন্ঠে জানতে চাইলো

-কি রে কোন সমস্যা?

-নাহ্।তুমাকে একটা কথা বলবো ভাবছিলাম

-কি?

-তুমি বরং আমার জন্য পাত্র দেখো

দুজনে কিছুক্ষন চুপ করে থাকার পর আব্বা বললো

-কি হয়েছে বলতো।তোর মা কি কিছু বলেছে?

-কিছু হয়নি।অনেক ভেবে দেখলাম তুমার কথাই ঠিক।আমার একজন সঙ্গী দরকার।তাছাড়া..

-তাছাড়া কি

-আম্মা ব্যাপারটা টের পেলে...

-কেন তুই কি বলবি তোর মাকে?

-এটা তো বলার মত যে ঢোল পিটিয়ে বলবো

-তুই বলবিনা আমিও বলবোনা তাহলে জানবে কিভাবে?

-আমি অতোসত বুঝিনা।ভেবে দেখেছি আমার একজন সঙ্গী দরকার

-কেন ?বাসায় তোর মা আছেনা?

-আম্মা থাকলে কি হবে?আমি কি লেসবিয়ান?সঙ্গী মানে আমার পুরুষ সঙ্গী লাগবে সেটা বুঝোনা?নাকি পুরুষটার সাথে কি করবো সেটাও বলে দিতে হবে।

বলে ঠাস করে লাইন কেটে দিলাম

পরের তিনদিন কিছুই হলোনা ।রাগ করে আব্বাকে খেলানোর জন্য ফোন ধরলামনা তাতে কাজ হলো।দেখলাম শুধু ঘুরঘুর করে আশেপাশে আর এটা দেখে আমারও গুদ কুলকুল করে ঘেমে রস চুইয়ে পড়ে কিন্তু সুযোগ কিছুতেই মিলছিল না।রাতগুলো বিছানায় ছটফট করে কাটালাম।চতুর্থ দিন সকালে একটা ঘটনা ঘটলো বাচ্চাকে কাত হয়ে দুধ খাওয়াচ্ছি এমন সময় আব্বা রুমে এসে ঢুকলো হন্তদন্ত হয়ে আমি আব্বাকে দেখে শাড়ীর আচঁল দিয়ে স্তন ঢেকে দিতে আব্বা ফিসফিস করে বললো

-তোর মা ডাক্তারের কাছে যাবে দুপুরের দিকে।ও গেলে আমাকে একটা কল দিস্

-কেন

-তোর সাথে দরকার আছে

আব্বা কথাগুলো বলে এমনভাবে কামপাগল হয়ে শরীরে চোখ বুলালো দেখে

আমি লাজুক মুখে ঘাড় নেড়ে সায় দিতে আব্বা বুঝে ফেললো রাগ পড়ে গেছে তাই একগাল হাসি দিয়ে যেতে যেতে মাইটা এমন জোরে টিপে মোচড় দিল যে আমি আউ করে উঠলাম ব্যাথায়।

আব্বার গমন পথের দিকে মাইতে হাত বুলাতে বুলাতে মুচকি হাসতে লাগলাম কারন ততোক্ষনে বুঝে গেছি আজ রামচুদন হবে যে তাই খুশিতে ঢগমগ করতে লাগলাম।
 

Users who are viewing this thread

Back
Top