What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রিতু আমার বোন :প্রেমিকা না বেশ্যা ?? - by prince3414

আমি প্রিন্স ছোট্ট একটা শহরে থাকি পড়াশুনা কলকাতা থেকেই করেছি .তাই আধুনিক মনোভাব সম্পন্ন বলতে পারেন. আমি 27,5'8″. সুঠাম দেহ কিন্তু আজ পর্যন্ত প্রেম করা হয়ে উঠেনি পড়াশুনা, কাজ নিয়েই ব্যাস্ত আপাতত বাড়িতে আছি .এই প্রথম আমার জীবনে ঘটে যাওয়া ঘটনাগুলো শেয়ার করে মন হালকা করতে চাই .কোনো ভুল হলে ক্ষমা করবেন.
যাই হোক ঘটনাটা আমার বোন rituকে ( নাম পরিবর্তিত) নিয়ে কিভাবে রক্ষণশীল পরিবারের মেয়ে থেকে পরিস্থিতির বসে বেশ্যাবৃত্তি সেখান থেকে লোকলজ্জার জন্য আত্মহত্যার চেষ্টা থেকে নিখাদ প্রেমিকা হয়ে ওঠার সত্যি ঘটনা .

আমার বোন রিতু বয়স ২৪ ইউনিভার্সিটি তে পড়ে ,,খুব ভালোবাসি তাকে আমার পরিবারের খুব আদুরে সব সময় বাবা এটা চাই দাদা এটা কিনে দে , এটা করোনা ওটা করোনা সবসময় বাড়ি মাথায় করে রাখে. সেই ছোট রিতু থেকে এখন কেমন জানি বড় হয়ে গেছে ঠোটটা খুব রসালো গোলাপি রঙের, হাসলে গালে সুন্দর একটা টোল পরে যা তাকে অপূর্ব সুন্দরী করে তোলে.

৩৪ এর ব্রা পরে খুব ফরসা ,পাছাটা যেন তরমুজ দেখেই বাড়াটা কেমন টনটন করে . মেদহীন পেটে গভীর নাভি , ক্লিন শেভ করা বগল ,ফর্সা দুদের ওপর গোলাপি বোঁটা যেন মধুর ভান্ডার , রিতুকে দেখে মৃত ব্যাক্তিরও বাড়া ঠাটিয়ে উঠবে . এক কথাই আমার স্বপ্নের কল্পিত নারী . আমার কল্পনা তে আমি রিতুকে ভালোবাসি প্রেমিকা হিসাবেই তার শরীর কল্পনা করলেই বাড়া ঠাটিয়ে কামরস বেরোতে থাকে. শরীর উত্তেজিত হয়ে উঠে আমি যেন স্বর্গের অলীক সুখ অনুভব করি, মন থেকেও তার কথাবার্তা , খুনসুটি আদরের ডাক আমার মনকে বারবার চঞ্চল করে তোলে.

আমার বাড়া ৬" লম্বা ঘের ৩" বাড়ার মুখটা উন্মুক্তু এক কথাই কাটা বাড়া, রিতু ছাড়া কাওকে মন থেকে ভালোবাসিনি , প্রথম বার চোদা কলেজই ইনু কে খুব খারাপ অভিজ্ঞতা গুদে বাড়া ঢোকাতে কালঘাম ছুতে গেছিলো সেও ভার্জিন আমিও ভার্জিন ছিলাম কোনোমতে চোদাচুদি করেছিলাম , বলে না ফার্স্ট ইম্প্রেশন হোলো লাস্ট ইম্প্রেশন তারপর ব্রেকআপ হয়ে গেছিলো .তারপর আর কোনো মেয়ের সংস্পর্শে আসিনি.

যাইহোক আসল ঘটনায় আসি দুই বছর আগে পুজোতে বাড়ি এসেছিলাম ছুটি নিয়ে , রিতু সেই সদ্য নব যৌবনা নারী তার শরীর থেকে যেন যৌবনের রস ঠিকরে পড়ছে, দাদা দাদা বলে ছুটে এসে গলা জড়িয়ে ধরে তখন তার নরম তুলতুলে দুদু দুটি আমার বুকে ধাক্কা মারে আমার বাড়া ঠাটিয়ে উঠে. তার শরীরের গরম ছোয়া আমায় পাগল করে তোলে আমি স্পষ্ট বুঝতে পারি আমার বাড়া থেকে কামরস বেরোচ্ছে .
রিতু: দাদা আমার জন্য কি গিফট এনেছিস ?

আমি: অরে পাগলী আমার, এই নে সোনাটা রিস্ট ওয়াচ .

রিতু: দাদা উমমমম চুম্মম্মুআআআ .আই লাইক ইট.

এভাবে আমার আদুরী বোন টা গালে একটা চুমু খেয়ে ভরাট পাছাটা দোলাতে দোলাতে ছুটে চলে গেলো . মনে হলো খুব খুশি হয়েছে .
কিন্তু তার কোমল ঠোঁটের চুমু আমার মনে এক ভালোবাসার ঝড় বইয়ে দিলো. আর তার পাছার দুলুনিতে আমার বাড়া সমস্ত বাঁধন চিরে বীর্যের বৃষ্টি করতে প্রস্তুত ছিল .থাকতে না পেরে আমি আমার রুমের দিকে সমস্ত ব্যাগ পত্র নিয়ে দৌড় দিলাম .

মা: কি হলো বাবু এভাবে চলে গেলি যে ???

আমি: বাইরে থেকে এসেছি স্নান করে নেই , তুমি খাবার বাড়ো আমি আসছি .

আমার মা বাবা থাকেন নিচের তলায় অরে আমি বোন থাকি দোতালায় পাশাপাশি দুটো আলাদা রুম এ . কিন্তু বাথরুম একটাই .

আমি বাথরুমে ঢুকে সব জামা কাপড় খুলে হাঙ্গরে রাখার সময় দেখি বোনের ৩৪ সাইজএর ব্রা টা ঝুলছে আমি যেন স্বর্গ হাতে পেলাম . হাতে নিয়ে গন্ধটা সুকলাম উফফফ যেন নেশা হয়ে যাচ্ছে অপূর্ব তার মাদকতা.

মেয়েদের শরীরের একটা অপূর্ব গন্ধ আছে তার নেশা সিগারেট মদ যেকোনো নেশার মাদকতা কে হার মানায় , আমি ব্রাটাকে আমার বাড়াতে জড়িয়ে হালকা করে শাওয়ার চালিয়ে বাড়া খেচতে খেচতে হারিয়ে গেলাম স্বপ্নের উলঙ্গ পরীর দেশে .দেখলাম এক অতীব সুন্দর উলঙ্গ অপ্সরা , সেই আর কেও নোই রিতু তার কোমল পাপড়ির মতো ঠোঁট দিয়ে আমার 6″ কাটা বাড়াটাকে আদর করছে , কখনো চুষছে কখন আদর করে চুমু খাচ্ছে. তার লালা মিশ্রিত জিহ্বা দিয়ে বাড়ার মুন্ডি টাকে মোচড় দিচ্ছে , আমার শরীর আর নিতে পারলো না ঢেলে দিলাম আমার আমার সমস্ত বীর্যের বিন্দু টুকু আমার বোন রিতুর মুখে , তার মুখে বীর্যের বিন্দুকণা চিকচিক করতে লাগলো আর রিতু কামুক দৃষ্টিতে এক মোহময় হাসি দিয়ে আমার বাড়ায় লেগে থাকা সমস্ত বীর্য চেটে পরিষ্কার করে দিলো ..

শাওয়ার চলছে কওতোখন এভাবে শাওয়ার এর নিচে উলঙ্গ হয়ে বাড়া খিচ্ছিলাম জানি না চোখ খুলে দেখলাম আমার আদুরে বোনের ব্রা টি আমার বীর্যে পরিপূর্ণ আর বীর্যের সোঁদা গন্ধতে গোটা বাথরুম ম ম করছে

খেয়াল হলো রিতুর সেই আদুরে ডাকে : কিরে দাদা এত স্নান করলে ট্যাঙ্কার সব জল শেষ হয়ে যাবে তাড়াতাড়ি নিচে আই মা ডাকতে বললো.

যাইহোক বোনের ব্রা টি ধুয়ে টাঙিয়ে রেখে দিলাম সাবান দিয়ে স্নানের সময় মনটা ভারী হয়ে গেলো আমি ঠিক করলাম তো ?
আমিতো রিতুকে ভালোবাসি এ ভালোবাসা নিখাদ. আমি রিতুর ক্ষতিতো চাই না . এই ভালোবাসার কোনো পরিপূর্ণতা নেই কারণ সমাজে ভাই বোনের প্রেমের সম্পর্ক ,শারীরিক সম্পর্কের অস্তিত্ব নেই. আমি রিতুকে আমার স্বপ্নের নারী হিসেবেই রেখে দিতে চাই আর হারিয়ে যেতে চাই আমার ছোট বোনটাকে কল্পনা করে ,

চোখের কোনে অজান্তেই জল চলে আসলো কান্না পেলো. ভাবলাম বোনকে নিয়ে আর ভাববো না.

স্নান করে বেরিয়ে সব স্বাভাবিক ছিল . কয়েক দিন ভালোই কাটলো .কিন্তু বোনের খুনসুটি ,আর গলায় জড়িয়ে ধরা তার স্লীভলেস টি-শার্টর তলা থেকে ক্লিনশেভ বগল আর ঘরময় দাপাদাপির সময় পুরুষ্টু দুদের খাজ আর গভীর নাভি আমাকে পাগল করে তুললো. তার নরম শরীরের স্পর্শ আমার ভেতরের পশুটাকে বারবার জাগিয়ে তুললো ভাবলাম আজ রাতে বোনের উলঙ্গ শরীরের স্পর্শ আমার চাই .বোনের নরম তুলতুলে গুদে আমার বাড়া ঢুকিয়ে আজ আমি বোনকে পরিপূর্ণ নারী করে তুলবো .

জাঙ্গিয়ার ভেতর ঠাটানো বাড়া নিয়ে অপেক্ষা করতে লাগলাম রাত্রের , বাকি পুরোদিন বাবা মা বোনকে নিয়ে আনন্দেই কাটলো , তারপর আসলো সেই অভিশপ্ত রাতের অভিশপ্ত মুহূর্ত যা আমার আর বোনের জীবন বদলে দিয়েছিলো .

রাত্রি ১২ তা বাজে সবাই খাওয়া দাওয়া করে ঘুমিয়ে আমার মাথায় সেই ভালোবাসার মানুষটাকে মেরে যেন শয়তান ভর করেছে , যেভাবে হোক আজ রিতুকে আমার চাই .আমি রিতুর রুমের দরজা টোকা মারতে গিয়ে দেখি খোলা আছে. কোনোদিনতো দরজা খুলে সয়না .
তাহলে কি রিতুর শরীর খারাপ নাকি সত্যি রিতুর স্বপ্নের পুরুষ আমি , সাতপাঁচ ভাবনা মাথায় আস্তে লাগলো.

রুমের ভেতর ঘুটি পায়ে গিয়ে দেখি বেচারি গভীর নিদ্রায় মগ্ন . পরনে হট প্যান্ট এবং ঢিলে টি-শার্ট , ভালো করে দেখে মনে হলো ব্রা প্যান্টি পড়েনি , ঘরের ডিম্ আলোতে শরীরের সমস্ত খাজ স্পষ্ট বোঁটা গুলো যেন টি-শার্ট চিরে বেরিয়ে আস্তে চাইছে , টি-শার্ট সরে গিয়ে মেদহীন পেটে গভীর নাভি অপরূপ সুন্দর দেখাচ্ছিল, আলতো করে নাভিতে চুমু খেলাম তারপর আলতো করে হাতটা নাভি ওপর রাখলাম উফফফ আমার গোটা শরীর কাঁপতে লাগলো.

তখনও আমার ছোট্ট বোনটা গভীর নিদ্রায় কিন্তু চোখে মুখে কামনার ভাব স্পষ্ট , মুখের দিকে দেখলাম বিন্দু বিন্দু ঘামের কণা কপালে গালে জমে মুক্তোর মতো চিকচিক করছে দেখে মনে হলো. সারাজীবন এভাবে তাকিয়ে কাটিয়ে দেয় .

এর পর আস্তে করে টি-শার্ট টা ওপরে তুললাম যা দেখলাম তাতে আমার পায়ের তোলার জমি কেঁপে উঠলো
দেখলাম অপূর্ব সুন্দর দুটো দুদুর ওপর পিঙ্ক বোঁটা যেন দুটো পাহাড়ের চূড়া খাড়া হয়ে আছে আর তার সঙ্গে আছে অজস্র নখের আঁচড় আর কামড়ের দাগ , তাহলে কি আমার বোন অন্য কারোর আদর খেয়ে তার শরীর কে এমন মোহময় নধর পরিপুষ্ট করে তুলেছে ?

রাগে ঘেন্নায় দুঃখ্যে নিজের সব চুল ছিড়তে ইচ্ছে করছে ar বোনকে ডেকে এক থাপ্পড় মেরে জিজ্ঞেস করতে ইচ্ছে করছে তুই কার সাথে চোদাচুদি করেছিস ? হোক বা বোন হোক বা বৌ ভালোবাসার মানুষটাকে কখনো শেয়ার করা যায়না

কিন্তু দুদের পাসই কামড়ের দাগ আমার ভেতরের কামনার আগুনকে ১০০ গুন্ বাড়িয়ে দিলো কেমন জানি সব ভুলে কামনার আগুন জলে উঠলো মনে .এ যেন পূর্ণিমা চাঁদের মতো ,দাগ আছে কিন্তু চাঁদের জোৎস্নায় আমরা হারিয়ে যাই চাঁদের সেই দাগ অলংকারের মতো তাকে শোভনীয় করে তুলে .

আবার আমার হাত কাঁপতে লাগলে কামনার আগুনে আমার বাড়াটা ফোস ফোস করছে আলতো করে শর্টস তা নামিয়ে দিলাম রিতু একটু নড়ে উঠলো . কিন্তু ঘুমোচ্ছে .

উফফফ সেই কি অপরূপ দৃশ্য লোমহীন গুদটা যেন স্বাভাবিকের থেকে বেশি ফোলা কামড়ের দাগ স্পষ্ট , ফুলের মতো গুদের পাপড়ি গুলো যেন বাড়াটাকে গুদের গহ্বরে ঢোকার আওহ্বান করছে , গুদটাতে একটা আঙ্গুল ছোয়ালাম ভিজে ভিজে ভাব , সুকে দেখলাম বীর্যের গন্ধ স্পষ্ট. আমার ভেতরের কামনার আগুনে কেও যেন পেট্রল ঢেলে দিলো বীর্যপাত থেকে খুব কষ্টে নিজেকে আটকালাম.

মনের ভেতর অনেক জিজ্ঞাসা অনেক প্রশ্ন ভিড় করতে লাগলো .মনে পড়লো আজ বন্ধুর সাথে ফিল্ম দেখবে বলে বেরিয়ে আস্তে আস্তে সন্ধ্যা করে দিয়েছিলো . কিন্তু আমার আদরের বোন তা নিজের শরীর বিলিয়ে দিয়ে আসার পর স্নান করেনি কেন ? গুদে পরপুরুষের বীর্য অথচ ব্রা প্যান্টি পড়েনি কেন ? কেনইবা রুমের লক খোলা?? আমি জদদুর জানি বোনের কোনো বয়ফ্রেন্ড নেই তাহলে নতুন প্রেমিক কে নাকি আমার আদরের ছোট বোন তা বেশ্যা?

এসব আমার কামোত্তজনা বাড়িয়ে দিছিলো আমার চোখ বুজে কল্পনা করতে লাগলাম .
একদল পুরুষ আমার বোনের সব কাপড় ছিঁড়ে ফেলে বোনকে উলঙ্গ করলো তারপর হিংস্র হায়নার মতো ঝাঁপিয়ে পড়লো আমার ফুলের মতো বোনের ওপর কেও তার নরম তুলতুলে দুদু দুটো আঁচড়ে কামড়ে চুষে দুদু দুটোকে ময়দার ডলার মতো নিষ্পেষিত করছে

আরো একজন তার বগলের অপূর্ব গন্ধ শুঁকতে
শুঁকতে চেটে দিচ্ছে ,

আরো একজন তার কালো লম্বা বাড়াটা আমার বোনের মুখে ঢুকিয়ে মুখটাকে চুদে ফালা ফালা করছে
আরো একজন সে হারিয়ে গেছে আমার বোনের মাংসল গুদের গহ্বরে

কখনো কামড়ে কখনো চুষে গুদের কামরস চেটে পুটে খেয়ে পাগল করে তুলছে

রিতু : উফফফ দাদা তুই আর তোর বন্ধুরা মিলে আমায় পাগল করে দিবি ..উফফফফফ দাদা আর পারছি নারে তোর কালো বাড়া টা দিয়ে আমার গুদটা ফালা ফালা করে দে …প্লিসসস ……..উমমম…..আহ্হ্হঃ

গুদটা কামড়ে ব্যাথা করে দিয়েছিস এবার তোর বোনটাকে আদর কর

না না আর ভাবতে পারলাম না পুরো ঘেমে গেছি বাড়াটা আর একটু হলেই বীর্যপাত হয়ে যাবে

রিতুর ভিজে গুদের ভেতর একটা আঙ্গুল আস্তে করে ঢোকালাম দেখলাম ঘুমের মধ্যেও রিতু আঃ আহঃ করে উঠলো হয়তো তার বয়ফ্রেন্ড এর আদর খাচ্ছে কল্পনা করেই , যাইহোক গুদের ভেতরটা কি গরম যেন আগ্নেওগীরি ,আমার আঙ্গুল যেন লাভা এর ভেতর প্রবেশ করলো সেই উত্তাপ সহ্য করার ক্ষমতা আমার ছিল না বীর্যপাত হয়েগেলো কিছুটা পড়লো রিতুর নাভিতে কিছুটা বোঁটার ওপর আর কিছুটা বিছানায় আর উত্তেজনার বসে একটু জোরে আঙ্গুল তা ঢুকে গেছিলো বোনের গুদে ,ব্যাথায় ককিয়ে উঠলো

জেগে গিয়ে দেখলো সে উলঙ্গ গোটা শরীরে আমার বীর্য আর তার গুদে আমার আঙ্গুল , সেই জোরে থাপ্পড় মারলো কাঁদতে কাঁদতে বললো কেন করলি ??
ভয় পেয়ে দৌড়ে রুম থেকে বেরিয়ে আমার রুম এ আসলাম …

চলবে…মতামত জানান...
 

Users who are viewing this thread

Back
Top