What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত কব্জি অব্দি চটচটে অবস্থা (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
কিশোর বয়সের দুটো চোদাচুদির পর আমার যৌবন এলো।চোদার জন্য মাল বাছাই করা আর নীরবে খেতে চেষ্টা করাই আমার ব্রত। কিন্তু প্রেম এসে গেল জীবনে। রিপা আমার প্রেমে পড়লো ভীষণ ভাবে। এইসব মেয়েদের এড়িয়ে চলার কারণ ছিলো সময় নষ্ট সোনার কষ্ট। তারপরও এভাবে আসা জিনিস তোঠেলে ফেলা যায় না। একটু সময় লাগবে এইযা। রিপা আজকের গল্পের নায়িকা।চোদার অংশটাই শুধু লিখব। সময়টা দুই বছর ব্যাপী বিস্তৃত।

প্রথম ডেটিংটা করলাম ধান ক্ষেতে। স্কুল ড্রেস পড়া রিপাকে নিয়ে মাঠের এক্কেবারে মাঝে চলে গেলাম। ছোট একটা পুকুরের মতো ছিলো সেখান টায়। তার পাড়ে ঘাসের আচ্ছাদন।চার পাশে কাঁচা ধানের গন্ধ। আমি স্বভাবতই নবিস সেজে তার অভিজ্ঞতার ভান্ডার খুলতে চাইছিলাম।মাথাটা তার কোলে রেখে শুধু নাক ঘসছিলাম পেটের উপর। তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিলো আমার চুলে। নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকে উঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহরিত করে। ব্রা পড়েনি সে, তারপরও খাড়াচুচি দুটো এক্কেবারে কোমল আর মসৃণ। হাত দুটো পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে থাকি অন্যটা নাকের গুতো দিয়ে। এই এসব কি করছো? নরম সুরে প্রতিবাদ রিপার। কিচ্ছুনা, তুমি রাগ করলে থাক। চট করে উঠে পড়ি আর হাতদুটো গুটিয়ে নিই।

অভিমানে নাকের বাঁশি ফুসছে আমার, দেখাচ্ছি আমি ভীষণ রাগ করেছি। কাজ হলো, কিছুক্ষন পর সে আমার পিঠে চেপে ধরলো তার খাড়া দুটি চুচি।আর ঠোঁট দুটি দিয়ে আমার ঘাড়ে সুরসুরি দিতে থাকলো। যা হোক অনক সময় পার হলে শেষে একটা সময় আমরা ঘাসের বিছানায় চিৎপটাং। আমার একটা হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যাস্ত অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে চিপায় ঢুকার। অবশেষে সুযোগ এলো, চট করে তার পা দুটো সরে গেল। আর আমি ব্যস্ত হাতে পাজামার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতড়ে নিলাম জায়গাটা, ভোদার পাশে চুলকাতে থাকলাম।

এ্যাই………. ছাড়…….না…………। আর ছাড়াছাড়ি, আঙ্গুল চালিয়ে দিলাম ফাঁক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত কব্জি অব্দি চটচটে অবস্থা। এদিকে রিপার শীৎকার, কি কি……………..করছো………………….. এ্যাই…………………. ছাড়………… না।

আরচুল তো টানতে টানতেএক গোছা তুলে ফেলেছে বোধ করি। অবশেষে ক্লান্ত হয়ে রিপার পাজামার ভিতরে থেকে হাত সরিয়ে নিলাম। তারকি হলো, কতদুর হল, জানিনা শুধু এটুকু বুঝলাম আমার চোদার পথে এক ধাপ এগিয়ে গেলাম।সেদিনের মতো উঠে পড়লাম।সময় আর সুযোগ এর অপেক্ষায় থাকা। জানি পরের বার আমি তাকে চুদবো এটা ফাইনাল।সুযোগ হলো মাস তিনেক পরে। আম্মা বাসায় নেই, মামাবাড়ি গেছে। বাসাখালি। রিপাকে বাসায় আসতে বলি।শীতের সকাল। সাড়ে ৯টার দিকেই সে চলে আসে। আমি তখনো লেপের নীচে।ঘরে ঢুকেই সে গিন্নীপনা শুরু করলো। আমি লেপমুড়ি দিয়ে তার কাজকাম দেখছিলাম। ঘন্টাখানেক পর আমি উঠেতাকে জড়িয়ে ধরলাম, শুধু ঘর গোছালেই বউয়ের কাজ হয়না, জামাইটাকে আদর করতে হবেনা। যাহ, লজ্জা লাগে আমার।আমি তাকে কোলে করে বিছানায় নিয়ে গেলাম।আজকে তুমি জামাইয়ের সবইচ্ছা পূরণ করবে বলে তার ঠোঁটে একটা ছোট্ট চুমু খেলাম। কি ইচ্ছা? জানতে চাইলো সে। তুমি আর আমি একদম ন্যাংটো হয়ে শুব এখন।নাহ আমি পারবো না। পারতেই হবে, বলে তার কামিজের চেনে হাত রাখলাম।একটানে নামিয়ে আনলাম। ফর্সা সুন্দর পিঠটাতে চুমোয় ভরিয়ে দিতে লাগলাম। আমি জানি আজ সময় আমার হাতে তাই তাড়াহুড়ো নেই কোন। চুমোতে চুমোতে কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলাম। সামনে এসে বুক দুটো দেখে আমার দুচোখ পরম আনন্দে নেচে উঠল। ফর্সা দুধগুলোর বাদামী চুড়া এক্কেবারে মাখনের মতো নরম আর সুডোল, দাড়িয়ে আছে সোজা হয়ে। দেরীনা করে মুখ নামিয়ে আনলাম চুচি দুটোর উপর। একটাতে হাতে কিসমিস দলা করতে থাকি অন্যটা দাঁতে।

ইশশশ…………. আহ……………….. উহহহ………………………. শব্দে মাতাল হয়ে যাই আমি। বুকচুষে চাটতে থাকি তার সারা পেট। নাভিতে জিহ্ববা লাগাতেই সে শিউরে উঠে। জিহ্ববা দিয়ে নাভির গর্তে ঠাপাতে থাকি চুক চুক করে, তার উত্তেজনার প্রকাশ তখন প্রকট। প্রবল আবেগে আমার মাথাটা চেপে ঢুকিয়ে দিতে চাচ্ছে সে পেটের ভিতরে।

বুঝলাম রিপার সেক্স নাভিতে।নাভির কর্ম করতে করতেই হাত চালিয়ে দিলাম পায়জামার ফিতের দিকে, একটানে খুলে নিলাম। পরে তার সাহায্যে নামিয়ে নিলাম নীচে।এক টুকরো কাপড়ও আর থাকলনা তার শরীরে।আমি লুঙ্গিটা কোন মতে পা গলিয়ে ফেলে দিলাম নীচে।মুখটা নামিয়ে আনলাম তার ভোদার উপরের খালি জমিনটাতে।সবে বাল গজানো শুরু হয়েছে তার, রেশমী বাল গুলো ঝরঝরে আর মসৃন।এখানে থাকি, কিছুক্ষন চাটতে থাকি বাল গুলো আপন মনে।রিপার অবস্থা তখন সপ্তম আসমানে।

আহ…………..ইশশকিক্বর………………… আর কতো…………. এবার ছাড়। জায়গা মতো পৌঁছে গেছি আর ছাড়াছাড়ি। ভেদার গোলাপি ঠোঁট গুলো আমার দিকে রসিয়ে জাবর কাটছে। জিহবাটা চট করে ঢুকিয়ে দিলাম ভিতরে। গরম একটা ভাপ এসে লাগলোনাকে সেই সাথে গন্ধ। ভালোই। আর রিপা মাহ…………… মরে গেলাম……………….. এইই…………….. ছাড়ো না…………………।
 

Users who are viewing this thread

Back
Top