What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি আর আমার বিধবা মা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি আর আমার বিধবা মা - by adil khan

আমি দীপক। আমার বয়স ২৫ বছর। আমি কোলকাতায় থাকি। এই গল্পটি আমার আর আমার মায়ের। এবার আমার পরিবার সম্পর্কে আপনাদের বলি। আমরা কোলকাতার একটা ছোট গ্রামে থাকি। পরিবারের সদস্য বলতে শুধু আমি আর আমার মা। আমার বাবা যখন সড়ক দুর্ঘটনায় মারা যায় তখন আমার বয়স মাত্র ১২ বছর।

এবার আপনাদের আমার নিজের আর মার সম্পর্কে বলি। আমার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, গায়ের রঙ ফর্সা। আর আমার মার নাম সীতা। তার বয়স ৪৩ বছর। তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি আর তার ফিগার ৩৭-৩০-৩৭। সে দেখতে এতই সুন্দরী যে তাকে দেখে যে কেউ চুদতে চাইবে।

আমরা মধ্যবিত্ত পরিবার ছিলাম। আমি আমার মাকে অনেক শ্রদ্ধা বর ভালোবাসতাম I আমি কখনও তাকে কুনজরে দেখেনি। আমার বয়স যখন ২১ বছর তখন আমি ইন্টারনেট থেকে চটি গল্প আর পর্ন ভিডিও দেখতে শুরু করি আর এগুলোতে আমি খুব মজা পাই। আমি সবচেয়ে বেশি পারিবারিক চোদাচুদির গল্প যেমন মা-ছেলে, বাবা-মেয়ে, ভাই-বোন এসব গল্প খুব পছন্দ করি। তারমধ্যে সবচেয়ে আমি মা-ছেলের গল্প পছন্দ করি।

এরফলে মায়ের প্রতি আমার ভালবাসা বদলাতে থাকে। এখন আমি তার প্রতি যৌন আকর্ষণ অনুভব করতে থাকি। তাই আমি ভাবতে লাগলাম যে আমি কীভাবে মাকে এসবের জন্য রাজি করাতে পারি। আমাকে তার প্রতিটি পদক্ষেপের উপর নজর দিতে লাগলাম। আমি তার গোসল করাও বাথরুমের ফুটো দিয়ে দেখতে লাগলাম। এভাবেই আমি তার উপর নজর রাখতে রাখতে জানতে পারলাম যে সে প্যান্টি পরেনা শুধু ব্রা পরে। আমি আপনাদেরকে একটি কথা বলতে ভুলে গেছি, যখন থেকে আমি পর্ন দেখা শুরু করেছি তখন থেকে আমি ব্রা,প্যান্টি আর হাই হিল পরা মেয়ে পছন্দ করতাম। আমার আরো ভালো লাগতো বড় নখওয়ালা মেয়ে। কিন্তু আমার মা গ্রামের মেয়ে হওয়ায় সে সবসময় সাধারণ শাড়ি পরতো।

পড়াশুনা শেষে আমি সরকারী চাকরী পেয়ে যাই। আমি আর মা দুজনই তাতে খুশি হই। আমার পোস্টিং হয় কোলকাতায়। প্রথমে সেখানে একাই থাকা শুরু আর মাকে বললাম কয়েকদিন পর তাকেও সেখানে নিয়ে যাবো আর সেখানে একসাথে থাকবো। এতে মাও অনেক খুশি হলো। ৬ মাস পর আমি মাকে আমার কাছে নিয়ে আসলাম। আমি ২য় তলায় একটি ঘর ভাড়া নিলাম। একটা ঘর হওয়ায় আমরা এক বিছানায় ঘুমাতে লাগলাম। মা আমার কাছে এসে খুব খুশি ছিলো আর তার খুশি দেখে আমিও খুব খুশি ছিলাম।

আমি মাকে আমার প্রতি আকর্ষণ করার কথা ভাবতে লাগলাম। তাই আমি তাকে বললাম।

আমি: মা আমরা এই শহরে গ্রামের মতো থাকতে পারবো না। আর তোমাকেও এখানকার মতো নিজেকে পরিবর্তন করতে হবে।

মা: ঠিক আছে তাহলে আমরাও এখানকার মতো নিজেদেরকে পরিবর্তন করব।

আমি তার কথা শুনে খুব খুশি হই। আর মাকে বলি।

আমি: তাহলে মা কাল আমরা বিউটিয়ানের কাছে যাব।

একথা শুনে মা বলল।

মা: বিউটিশিয়ান কে?

আমি: সে তোমাকে পরিবর্তন করে দিবে। তোমার মুখের সব দাগ দূর করে দিয়ে তোমাকে একেবারে নায়িকা বানিয়ে দেবে।

এই কথা শুনে মা লজ্জা পেলো। পরেরদিন আমি অফিস থেকে এসে মাকে নিয়ে সন্ধ্যায় বিউটিশিয়ানের কাছে গেলাম। আর বিউটিশিয়ানকে বললাম।

আমি: আমার মাকে এমনভাবে পরিবর্তন করে দিবেন যাতে তাকে একদম নায়িকার মতো লাগে।

তখন বিউটিশিয়ান বলল।

বিউটিশিয়ান: মাত্র ৩ মাসের একটা ঔষধের কোর্স করলেই আপনার মা নায়িকাদের মতো হয়ে যাবে।

আমরা ঔষধ নিয়ে বাড়িতে আসলাম। মাকে না জানিয়ে দুধে মালিশের একটা ক্রিম নিলাম। মাকে সে ক্রিমটা দিয়ে বললাম।

আমি: এই ক্রিমটা পুরো শরীরে মাখতে হবে।

মা: ঠিক আছে।

২ মাস পর মা একদম পরীর মতো হয়ে গেলো আর তার দুধগুলো আরও বড় হয়ে উঠল। আমি তাকে আমার মনের মতো কাপড় পরাতে লাগলাম। এতে সে খুশিই হয়েছিল। একদিন তাকে হাই হিল পরার কথা বললে সে মান করে।
 

Users who are viewing this thread

Back
Top