What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা এর মুখে ছেলের বীর্যপাত - by SAndY92

আমার নাম তমাল। গল্প নয় নিজের জীবনের অভিজ্ঞতাই বলছি।

আমার যখন ১৮ বছর বয়েস তখন আমার বাপ মারা যায় এক দুর্ঘটনায়।তখন থেকেই নিজের মায়ের কাছে মানুষ আমি। বাবা মারা যাওয়ার পর থেকে আমি আর মা একাই থাকি। বাড়ি তে আমাদের একটাই ঘর তাতে খুব বেশি অসুবিধা হতো না।

মায়ের নাম সারদা। বাবা মারা যাওয়ার পর থেকে আর্থিক দিক দিয়ে কষ্টে থাকতে হয় আমাদের। মা সেলাই এর কাজ জানতো তাই কোনো রকমে সংসার চলতো। তাও মা আমায় কখনো সেসব বুঝতে দেয়নি।

মা অনেক অল্প বয়েসে বিধবা হয়ে যায়, ফলে যৌনতার চাহিদা বাড়তে থাকে দিন দিন। তাই মাঝে মাঝে সেলাই কারখানার কারিগর দের দিয়ে নিজের চোদন বাসনা পূরণ করতো মা। কারিগর রাও তার বদলে কিছু টাকা দিতো মা কে তা লেগে যেত আমার পড়াশোনায়।
মা কে যে পুরুষ এক বার দেখতো সে মা কে চোদার জন্যে পাগল হয়ে যেত। মাও তাঁদের শখ পূরণ করতো।
এই ভাবে কেটে গেল আরো ১৪ বছর।

আমি এখন ৩২ বছর বয়েস। মা পড়াশোনা করাতে চাইলেও আমার কোনো দিনই ইচ্ছা ছিল না পড়াশোনা করবার। যার ফলে কোনো রকমে মাধ্যমিক পাশ করে বই পত্রে দাড়ি কমা টেনে দেই।

নিজের বিবরণ দেই এবার।
বাপের মতো কালো কুচকুচে গায়ের রং, আর রোজ জিম করে পেটানো চেহারা তৈরি হয়েছে আমার। কলকাতা তেই একটা কোম্পানি তে কুলির কাজ করি। তাই গায়ে ষাঁড়ের মতো শক্তি। তেমনি আমার 9 ইঞ্চি লম্বা কালো বারা দেখলে আচ্ছা আচ্ছা মেয়ে দের অবস্থা খারাপ হবে।
আজ অব্দি অনেক মেয়ে কে চুদেছি কিন্তু পছন্দ হয়নি কাউকেই।

কারণ আমার মা এর মতো শরীরের গঠন আর রূপ আমি অন্য কোনো মেয়ে এর মধ্যে দেখিনি আজও অব্দি।
এবার মায়ের শরীরের গঠন বর্ণনা করে বলছি বন্ধু রা।

আমার মায়ের বয়েস এখন 48। মাথায় কাছে পাকা চুল, কিন্তু গায়ের রং টুকটুকে ফর্সা। 36 প্লাস সাইজ ব্লাউজ পড়লে দুধের জোড়া ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসতে চায়। কোমর পাতলা চর্বি অল্প কোমরের পাশে ঢেউ খেলানো, আর দোল দোল দুলন্ত জোড়া পাছার খাজ যেকোনো পুরুশ মানুষ কে যৌন জ্বালায় পাগল করে দেবে। মা বরাবরই লাল রং এর লিপস্টিক পরে দুই জোড়া উল্টানো গোলাপি ঠোঁটে আর কপালের মাঝখানে একটা কালো ছোট টিপ পড়লে মা এর সামনে অনেক সুন্দরী মেয়ে হার মানে।

এবার আসি আসল গল্পে- আমি বাড়ি তে লুঙ্গি পড়ি। বাড়ি তে থাকলে লুঙ্গির ভিতর
জাঙ্গিয়া পড়িনা। রোজ মায়ের মুখ টা ভেবে হ্যান্ডেল মেরে ফেলে দেই। মা কে দিয়ে বাড়া চোষানোর চিন্তা করতে করতে একটা বুদ্ধি খেলে যায় আমার মাথায়।
একদিন রাত্রি বেলা মা ঘুমিয়ে পড়লে আমি হ্যান্ডেল মেরে লুঙ্গি তে পুছে দিলাম। আর পর দিন সকালে রেখে দিলাম নোংরা জামা কাপড়ের মধ্যে। মা প্রথম থেকেই আমার নোংরা জামা কাপড় কেচে দেয়। তাই পর দিন আমার লুঙ্গি কাচতে গিয়ে লুঙ্গি তে বীর্য দেখে অবাক হলো কিন্তু আমায় তৎক্ষণাৎ কিছু বললো না।

এর পর যখনি সুযোগ পাই মায়ের মুখ ভেবে আমি হ্যান্ডেল মেরে লুঙ্গি তে পুছে রাখি। মা রোজ পরিষ্কার করছে দেখে আমার বেশ ভালোলাগে।
একদিন কুলি গিরি করে ঘরে ঢুকে, জামা কাপড় খুলে স্নান এ যাবো তখন মা বললো আয় আজ তোকে আমি স্নান করিয়ে দেই।

আমার কানের ওপর বিস্বাস হলো না। আমি জামা কাপড় খুলে তোয়ালে পরে নিলাম। মা আমার হাত ধরে বাথরুম এ নিয়ে গেল। মায়ের পরনে সুতির কাপড় ছিল । ভিতরে ব্লাউজ সায়া কিছুই পড়েনি দেখলাম। বাথরুম এ গিয়ে কল চালিয়ে মা আমার মাথায় শ্যাম্পু করতে লাগলো। শ্যাম্পু করা হয়ে গেলে মাথা টা ধুয়ে দিয়ে সোজা হয়ে দাঁড়াতে বললো।

আমি 29 বছরের একটা পুরুষ মানুষ বাচ্চা ছেলের মতো মায়ের কথা শুনে চলেছি তখন। মা আসতে আসতে সওয়ার এর জলে আমার গায়ে গোসল করতে লাগলো শেষে তোয়ালে টা ধরে একটা টান মারলো আর আমার আখাম্বা কালো বারা টা মায়ের হাতের সামনে চলে এলো। সাপের ফনার মতো ফুঁসছে তখন ধোন বাবাজি।

মা আমার বাড়া টা ধরে নিলো এক হাতে।

মা বললো : এতদিন ধরে তুই রোজ আমায় দেখে হ্যান্ডেল মারিস। এরম একটা লোহার পাইপ বানালি কি ভাবে।
আমার মুখের থেকে তখন শব্দ বের হচ্ছে না। মা বসে গেল আমার দুই পায়ের মাঝে মাটি তে।

কিছু টা সরিষার তেল দিয়ে আমার ধোন টা উপর নিচ করতে থাকলো। আমার বারা টা মা এর হাতের মুঠোয়। বাড়ার শিরা উপশিরা গুলো জানো ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। মা আসতে আসতে আমার বাড়ার মুন্ডু টা মুখে ভোরে নিলো।

প্রথমেই বলেছি মা এর মুখে বারা ঢুকিয়ে বীর্য ফেলবার স্বপ্ন আমার বহু কাল থেকে। সেই স্বপ্ন আজ পূরণ হচ্ছে।

আমার বাড়ার শিরা গুলো এর পর নীল হয়ে ফুঁসছে। মা তখন নিজের মাথা টা একবার উপর একবার নিচে করে গিলে নিচ্ছে আমার বারা টা কে। মায়ের সারি টা এক টানে আমি খুলে দিলাম। ঢল ঢলে ফর্সা দুধ র উঁচু উঁচু পাচ্চর জোড়া গুলো এখন আমার চোখের সামনে দুলছে মা চুষে খাচ্ছে আমার কালো বারা টা। আমিও মায়ের মাথার পিছন দিক টা দু হাতে ধরে পাম্প করছি মায়ের মুখের ভিতর । পছ্হঃ পছ্হঃ আওয়াজ হচ্ছে মায়ের লালায় লেগে আমার শাবল টা।
এর পর আর পারলাম না ধরে রাখতে। 2 বার বারা টা মায়ের মুখের শেষ প্রান্তে ঢুকিয়ে বীর্য পাত করে দিলাম। মা খেয়ে নিলো। মায়ের মুখের লাল লিপস্টিক এর ওপর আমার বীর্য লেগে চুঁয়ে চুঁয়ে মায়ের দুধের ওপর পড়ছে। আমার বারা তে মায়ের লালা আর থুতু লেগে চক চকে লোহার শাবল মনে হচ্ছে। মা আমার বাড়ায় গোসল করে দিতে লাগলো। আমার বারা তখন আবার লোহায় পরিণত হয়েছে।

মা বললো বেশ দম আছে তো তোর। এই সবে বীর্য বেরোলো এর মধ্যে আবার দাঁড়িয়ে গেল?? আমি একটু লজ্জা পেলাম। মা হাসলো একটু মিচকি। মায়ের চোখে তখন খিদে।

আবার আমার বাড়া টা মুখে নিয়ে চুষতে লাগলো মা। মায়ের মুখের লিপস্টিক টা আমার বাড়ার মাথায় জড়ো হয়েছে। তা দিয়ে মা চোখ বন্ধ করে চুষে খাচ্ছিলো আমার বাড়া টা। আমিও মায়ের মাথার পিছন টা দু হাতে ধরে মুখের ভিতর বীর্য পাম্প করে দিলাম দ্বিতীয় বারের মতো। এতটা বীর্য কোনোদিন বের হয়নি আমার।

মা ঢোক গিলে গিলে সব তা চেটে পুটে খেয়ে নিলো । কি যে পরম অনুভূতি কি বলে বোলব।
এর পর রাত্রি বেলা খাওয়ার পর মা আমার কালো বাড়া টা প্রায় 8 বার চুষে বীর্য খেলো।

সকালে উঠে দেখি মা এর ফর্সা গাল তা লালছে হয়ে গেছে র আমার কালো বাড়া টা মুখে নিয়েই আমার থাই এর ওপর মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। পরম সুখে আমিও চোখ বন্ধ করলাম।
 

Users who are viewing this thread

Back
Top