What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শ্রীময়ীর নতুন জীবন (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
শ্রীময়ীর নতুন জীবন – ১ by SohamSaha

পাশের ফ্ল্যাটে নতুন এসেছেন ভদ্রলোক। বয়স পঞ্চাশের কাছাকাছি, একাই থাকেন। আগে ফ্ল্যাটটায় যে দম্পতি থাকতেন তারা সপ্তাহ-খানেক হল ট্রান্সফার হয়ে গেছেন। ফোনে এইসবই টুকটাক কথা হচ্ছিল অনিকের সাথে। অনিক এখন কেরালায়, বছরে দু চারবার এখানে আসে। তাই হাওড়ার এই ফ্ল্যাটে একাই ছেলেকে নিয়ে থাকে শ্রীময়ী। কথা বলার পর ছেলেকে নিয়ে ব্যালকনিতে গেল ও। রিক এখনও ছোট, আধো আধো কথা বলতে পারে। বিচারবুদ্ধি নেই বললেই চলে।

তিনতলার বারান্দায় দাঁড়িয়ে পরন্ত রবিবারের বিকেলের মিষ্টি আলো গায়ে মাখছিল ওরা। পাশের ব্যালকনিতে সেই নতুন ভদ্রলোক চেয়ার নিয়ে বসে একইভাবে বিকেলটাকে উপভোগ করছিলেন। ওদের দেখে নিজেই আলাপ করলেন তিনি। ওনার নাম অবিনাশ চৌধুরী। কিছুদিন হল রিটায়ার করেছেন। স্ত্রী মারা গেছে, ছেলে দিল্লিতে। তাই ফ্ল্যাটে একাই থাকেন তিনি।

ভদ্রলোককে বেশ সুপুরুষ বলা চলে। বেশ বলিষ্ঠ চেহারা, মাথায় কাঁচাপাকা চুল। শ্রীময়ীর বেশ ভালো লাগল লোকটিকে। বেশ মিশুকে।অবিনাশবাবু বয়সে ওর থেকে অনেকটাই বড়, তাই কাকু বলেই সম্বোধন করল ও, এমনকি সন্ধ্যায় চায়ের নিমন্ত্রণও করে ফেলল। একা থাকলে লোকজনের সঙ্গ খুব ভালো লাগে।

সন্ধ্যে সাতটার দিকে নতুন কাকু এলেন। সঙ্গে কিছু মিষ্টি আর রিকের জন্য একটা খেলনা। এরমধ্যে নিচে নেমে কিনে এনেছেন তিনি। টুকটাক গল্পের পর তিনি বললেন,"যদি তোমার কাজে অসুবিধা হয় তবে রিককে আমার কাছে দেখাশোনার জন্য রেখে যেতে পারো, আমিও একাই থাকি, সময়টা কেটে যাবে। প্রস্তাবটা মনে ধরল শ্রীময়ীর। অত ছোট ছেলেকে নিয়ে সব কাজ করা সম্ভব হয় না। তাই বাড়িতে একা রেখে যায়, তুলনায় কাকুর কাছে রাখাটা অনেকটাই নিরাপদ। সাগ্রহে সম্মতি জানাল ও।

পরদিন সকালে ছেলেকে খাইয়ে স্নান করিয়ে অবিনাশবাবুর দিয়ে আসল ও। তারপর কাজকর্ম সেরে স্নান করে নিল। এরমধ্যে দু একবার ছেলেকে দেখে এসেছে ও, দাদুর সাথে খেলায় মত্ত। একা থাকায় কাজ তাড়াতাড়িই শেষ হয়ে গিয়েছিল, তাই অনেকদিন পর বেশ সময় নিয়ে স্নান করল শ্রীময়ী। তারপর কাপড় পরে আনতে গেল ছেলেকে। গিয়ে দেখল ছেলে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। অবিনাশবাবু কাগজ পড়ছিলেন, বললেন," ও যখন ঘুমোচ্ছে, তখন আর ওকে জাগানোর দরকার নেই। তুমি বরং কিছুক্ষন এখানেই থেকে যাও, ওর ঘুম ভাঙলে যেও।

হঠাৎ ওর দিকে চোখ পড়ল অবিনাশবাবুর। সদ্য স্নান করা শরীরে দেহের সমস্ত সৌন্দর্য যেন ফুটে উঠেছে। পরিপাটি করে পড়া শাড়ি,ভেজা শরীরে লাল ব্লাউজের ভেতর দিয়ে ব্রা এর উপস্থিতি স্পষ্ট বোঝা যাচ্ছে। কপালের লাল টিপ আর সিদুর যেন শরীরের স্নিগ্ধ সৌন্দর্যকে হাজারগুণ বাড়িয়ে দিয়েছে। ওর কমলার কোয়ার মত পুরুষ্ট ঠোঁটগুলো যেন বারবার আকর্ষণ করছে ওনাকে। অবিনাশ জিভ দিয়ে অপরের ঠোঁটটা একটু চেটে নিয়ে ওকে বসতে বলল। তারপর দরজাটা বন্ধ করে দিয়ে এলো।

কাকুর এমন আচরণে শ্রীময়ী একটু অবাক হল। হটাৎ দরজা বন্ধ করলেন কেন উনি? কথাটা জিজ্ঞেস করতেই অবিনাশবাবু মুচকি হেসে বললেন, তোমাকে চুদবো বলে।

অবিনাশবাবু এবার এগিয়ে এসে শ্রীময়ীর একটা হাত ধরল। কাকুর এমন আচরণে শ্রীময়ী চোখে অন্ধকার দেখল। বলল,দেখুন আপনি আপনার বাবার মত, প্লিজ আমার সাথে কিছু করবেন না, এসব করা পাপ, আমাকে ছেড়ে দিন। অবিনাশবাবু বললেন, ছাড়ব বলে তো তোমাকে ধরিনি সোনা। প্রথম দিন থেকেই তোমাকে চোদার প্ল্যান করেছি আমি।

বলে ওর শাড়ির আঁচলটা টেনে ধরলেন। শ্রীময়ী এবার সব ভুলে অবিনাশবাবুর গালে একটা চড় মারল। চড় খেয়ে অবিনাশ বাবু আরো হিংস্র হয়ে উঠল। ওর ব্লাউজটা তিনি এক টানে ছিড়ে ফেললেন। ফলে ওর ভেতরে থাকা লাল ব্রা বেরিয়ে এল। এবার অবিনাশবাবু ওর ছেড়া ব্লাউজটা খুলে ওটা দিয়ে ওর হাত বেঁধে ওকে সোফায় ফেলে দিল।

তারপর ব্রায়ের ওপর দিয়ে নির্মমভাবে ওর দুধদুটো টিপতে থাকল। শ্রীময়ী বারবার ওর হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগলো কিন্তু গায়ের জোরে পেরে উঠল না। অবিনাশবাবু এবার একটা কাচি নিয়ে এসে ওর ব্রাটা কেটে ফেলল। এবার শ্রীময়ীর 33 সাইজের দুধগুলো পুরো উন্মুক্ত হয়ে গেল। এবার অবিনাশবাবু ওর মোবাইলটা নিয়ে এসে ওর এরকম অবস্থার কতগুলো ছবি তুলে রাখল। তারপর বলল যদি চুদতে না দিস তোর এই ছবিগুলো সব পোস্ট করে দেবো।

আলুথালু বেশে হাত বাঁধা অবস্থায় অসহায়ভাবে সোফায় পড়ে আছে শ্রীময়ী। কাঁচা সোনার মত ফর্সা ওর দুধদুটোকে কোনরকমে ঢাকার চেষ্টা করছে। কপালের সিঁদুর একটু থ্যাবড়া হয়ে গেছে। ভেজা চুলগুলো ছড়িয়ে পড়েছে ওর নগ্ন পিঠে। আলগা শাড়িটা যেন ওর সৌন্দর্যকে সম্মান করে শরীর থেকে খসে পড়তে চাইছে। এরকম অবস্থায় দেখা ছবিগুলো যে কতটা কামনাউদ্দীপক হতে পারে শ্রীময়ীর তা জানা ছিল না। ছবিগুলো দেখে কান্না পেল ওর।

অবিনাশবাবু এবার ফোনটায় ভিডিও রেকর্ডিং শুরু করে একটা জায়গায় রেখে দিলেন, তারপর নিজের লুঙ্গিটা খুলে ফেললেন। ওনার যন্ত্রটা এবার বের হল।

সাত ইঞ্চি মত কালো ধোন অবিনাশবাবুর। কিন্তু অসম্ভবরকমের মোটা। শ্রীময়ী ওই জিনিসটা কিভাবে ভেতরে নেবে ভাবতেই ওর গায়ে কাঁটা দিল। এর আগে অনিকের সাথে ও চোদাচুদি করেছে ঠিকই, কিন্তু অনিকের ধোন এতটা বড়ো বা মোটা নয়। তাছাড়া অনিককে ও করতে দিয়েছে নিজের সম্মতিতে। অনিকও ওর স্বচ্ছন্দ সম্পর্কে যথেষ্ট খেয়াল রেখেছে।

কিন্তু এই পাষণ্ড যে পুরো নিজের ইচ্ছামত ওকে ভোগ করবে তা ভালোকরেই বুঝতে পারছে ও। চোখ বুজে ঈশ্বরের কাছে ওর সাহায্যের জন্য প্রার্থনা করতে থাকল ও। কিন্তু দুর্ভাগ্যবশত কেউ এল না ওকে বাঁচাতে। অবিনাশবাবু এবার ওর শাড়িটা হাঁটুর ওপরে তুলে দিলেন। শ্রীময়ীর ছোট ছোট লোমে ভরা ফর্সা থাইগুলোকে তার শক্ত পুরুষালি হাত দিয়ে হাতাতে থাকলেন।এই পরিস্থিতিতে চিৎকার করতেও ভুলে গেল শ্রীময়ী। অবিনাশবাবুর দিকে একটা লাথি ছুড়ে দেওয়ার চেষ্টা করল। কিন্তু এতে ফল হল বিপরীত। অবিনাশবাবু উঠে এসে ওর গালে একটা কষিয়ে চড় মারলেন। ওর ফর্সা সুন্দর মুখশ্রী লাল হয়ে গেল। চোখ ফেটে জল পড়তে থাকল ওর।

চড় খেয়ে শ্রীময়ী পুরো চুপ করে গেল। ও বুঝতে পেরেছে এর হাত থেকে রেহাই পাওয়ার আর কোনো উপায় নেই। আড়চোখে ঘুমন্ত বাচ্চার দিকে তাকিয়ে নিঃশব্দে একবার চোখের জল ফেলল শ্রীময়ী। অবিনাশবাবু এবার ওর দুধগুলো নিয়ে খেলা শুরু করেছে। ছোটবেলা থেকেই শ্রীময়ী স্বাস্থ্যবতী। হাইস্কুলে পড়ার সময় প্রচুর প্রেমের প্রস্তাব পেয়েছে ও।

কিন্তু সব প্রস্তাবই নিরবে প্রত্যাখ্যান করেছে সে। উন্নত স্তন আর নির্মেদ পেট সমৃদ্ধ ওর ৩৩ – ২৮ – ৩৪ এর ফিগারটা এখনও ধরে রেখেছে ও। কিন্তু এইসব যে এই দুষ্টের হাতে বলি হয়ে যাবে শ্রীময়ী স্বপ্নেও ভাবতে পারেনি সেকথা। অবিনাশবাবু এখনো ওর দুধ টিপে যাচ্ছে। দাঁতে দাঁত চেপে থাকল শ্রীময়ী। যা খুশি করুক শয়তানটা, ও নিরব থেকেই এর জবাব দেবে। মনে মনে প্রতিজ্ঞা করল ও। অবিনাশবাবু এবার ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করেছে। বিশাল টানে ওর দুধ দিয়ে যেন রক্ত বের হয়ে যাবে। অন্য দুধটা ওর এক হাত দিয়ে সমানে পিষে যাচ্ছে অবিনাশবাবু। সবকিছু চোখ বুজে সহ্য করেছে ও।

অবিনাশবাবুর জিভ ঘুরপাক খাচ্ছে ওর দুধের বোঁটা র চারপাশে। উফফফফফ, অবিনাশবাবু এর দুধ কামড়াচ্ছে। বুভুক্ষুর মত দাঁত চলছে ওর দুধের ওপর। ও জানে না কতক্ষন ও এরকম অত্যাচার সহ্য করতে পারবে। অন্য দুধটা তো টেপার চোটে ছিড়ে পড়ার উপক্রম। সময় যেন বইতে চাইছে না একদমই। ওদিকে পুরো ঘটনার ভিডিও চলছে।

এবার অবিনাশবাবু এবার শ্রীময়ীর হাত খুলে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলেন। শ্রীময়ীর মসৃন পেটের ওপর দিয়ে অবিনাশবাবু জিভ খেলা করতে থাকল। দুধের খাঁজের তলা থেকে জিভটা নামতে নামতে ওর নাভির গর্তের চারপাশে ঘুরে নাভির ভেতরে সুরসুরি দিতে থাকল। এবার উনি শ্রীময়ীর নাভিটা ওনার মুখের লালা দিয়ে ভরিয়ে দিলেন, তারপর ঠোঁট দিয়ে চুষতে লাগলেন। ওদিকে দুই হাত দিয়ে ওর কচি দুধের বোঁটা গুলোকে মুচড়িয়ে দিতে লাগলেন।

ওনার অভিজ্ঞ হাত আর জিভের স্পর্শ পেয়ে শ্রীময়ী অনিচ্ছা সত্বেও নিজের অজান্তেই আস্তে আস্তে ও নিজেকে অবিনাশবাবুর হাতে তুলে দিচ্ছিল। এবার অবিনাশবাবু ওকে কাছে টেনে নিলেন। ওর কমলার কোয়ার মতো ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে লাগলেন। তারপর ওর জিভটা মুখে পুরে চুষতে থাকলেন। এখনও ওর দুধের ওপর অবিনাশবাবুর অত্যাচার চলছে। এবার শ্রীময়ী বুঝতে পারল অবিনাশবাবু ওর ঠোঁট কামড়াচ্ছে। ব্যথায় ওর চোখ বুজে এলো। কিন্তু এখন ওর কিছুই করার ছিল না। এ যখন তাকে ধরেছে পুরো ভোগ না করে ওকে ছাড়বে না।

অবিনাশবাবু এবার শ্রীময়ীর শাড়ি আর সায়াটা খুলে ফেললেন। ও এখন শুধু একটা প্যান্টি পরে আছে। সারা গা অবিনাশবাবুর মুখের লালায় ভর্তি। এবার ওর তরমুজের মত বড় পোদে একটা কষিয়ে চড় মেরে ওর প্যান্টিটা খুলে ফেললেন। ব্যথায় শ্রীময়ী ককিয়ে উঠল। ফর্সা পাছায় বোধহয় মোটা পাঁচ আঙ্গুলের দাগ পড়ে গেছে। এবার অবিনাশবাবু ওর গুদ দেখলেন। শ্রীময়ীর ঘন কোকরা কালো বালে ভরা গুদ হালকা বাদামি। ওর গুদের চেরাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভালো করে একবার নাক লাগিয়ে গন্ধ শুকে নিলেন। এবার ওর শিমের বিচি সাইজের গাঢ় লাল রঙের ক্লিটে জিভ চালিয়ে দিলেন। তারপর ওর গুদ মুখে নিয়ে চুষতে লাগলেন। শ্রীময়ীর গোটা শরীরে শিহরণ খেলে গেল। লজ্জায় চোখের জল ফেলতে ফেলতে ও গুদের জল ফেলল।

এরপর উনি ওর মোটা কালো ধোনটা শ্রীময়ীর গুদে সেট করলেন। এতক্ষণ এই মুহূর্তটার জন্যই ভয় পাচ্ছিল ও। অত মোটা ধোন ওর ওইটুকু গুদে ঢুকলে যে কি হবে তা ঈশ্বরই জানেন। ওই অবস্থাতেও ও অবিনাশবাবুকে বলল, 'প্লিজ আপনার ওটা ঢোকাবেন না, আপনার পায়ে পড়ছি, অত মোটা জিনিসটা আমার ওখানে ঢুকলে আমার ওটা ছিড়ে যাবে।'

অবিনাশবাবু বিশ্রীভাবে হেসে বললেন,' এটা ওটা কি বলছিস ? আমার এটা হল ধোন, এটাকে ধোন বলে ধোন। আর তোর ওটা হল গুদ , বুঝলি ? '
শ্রীময়ী বলল, ' হ্যা বুঝেছি, এখন প্লিজ আমাকে ছেড়ে দিন।'
অবিনাশবাবু বললেন' ভালো করে বল।'

শ্রীময়ী কোনোদিনও এইসব নোংরা কথা বলেনি। তা সত্বেও লজ্জার মাথা খেয়ে বলল ,' আপনার ধোনটা প্লিজ আমার গুদে ঢোকাবেন না, আমার গুদ ফেটে যাবে'।

অবিনাশবাবু এবার ওর চুলের মুঠি ধরে টেনে বলল, 'তোকে দেখার পর থেকেই তোর গুদে ধোন ঢোকানোর প্ল্যান করেছিলাম, তাই তোর অনুরোধ আমি রাখতে পারলাম না।'

শ্রীময়ী জানত এটাই হবে, তাই মনে মনে ঠাপ খাওয়ার জন্য তৈরি হয়ে নিল। অবিনাশবাবু এবার ওর ধোনে একদলা থুতু ফেলে ওর গুদে ধোন ভরে দিলেন। শ্রীময়ী ব্যথায় আহহহহ বলে চিত্কার করে উঠল।

এর আগে শ্রীময়ী কখনো এত মোটা বাড়া গুদে নেয়নি। ও যথাসম্ভব চেষ্টা করল ওর ফাঁকটাকে বড় করার কিন্তু অবিনাশবাবুর ধোনের কাছে ওইটুকু ফুটো কিছুই নয়। ওনার বাড়াটা যেন শ্রীময়ীর গুদে টাইটভাবে বসে গেছে। প্রথমবার অনিকের সাথে করার সময়ও ওর এতটা কষ্ট হয়নী। অবিনাশবাবু এবার ওর দুধদুটোকে চেপে ধরে মিশনারী পজিশনে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।

শ্রীময়ী সোফায় শুয়ে ঠাপ খেতে থাকল। অবিনাশবাবুর ঠাপের তালেতালে ওর মাইগুলোকে খামচাতে থাকল। শ্রীময়ী চোখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে। মাঝে মাঝে অবিনাশবাবু ওর দুধের বোঁটাগুলোকে মুচড়িয়ে দিচ্ছে, চিমটি কাটছে, ঠোঁট কামড়িয়ে লিপকিস করছে। এগুলো অবিনাশবাবুর কাছে কামউত্তেজক হলেও শ্রীময়ীর কাছে এগুলো ভীষণ যন্ত্রণার। প্রায় আধঘন্টা এই যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার পরে অবিনাশবাবু ওর গুদে হড়হড় করে মাল ঢেলে দিলেন। এতক্ষণে শ্রীময়ী হাপ ছেড়ে বাঁচল। হঠাৎ লক্ষ্য করল ওর ছেলে রিক ঘুম থেকে উঠে ওদের দিকে তাকিয়ে আছে। ওর যা বয়স এইসব বোঝার ক্ষমতা নেই, কিন্তু লজ্জায় শ্রীময়ীর মুখ টকটকে লাল হয়ে গেল। অবিনাশবাবু এবার শ্রীময়ীর থুতনি ধরে টেনে ওর ঠোঁটটা একটু চুষে বললেন,'এখনকার মত ছেড়ে দিলাম, পরে আবার ডাকলে চলে আসবি।'

শ্রীময়ী মাথা নিচু করে সম্মতি জানাল । তারপর জামাকাপড় পরে ছেলেকে নিয়ে নিজের ফ্ল্যাটে ফিরে এল।

যদি আপনাদের আমার গল্প ভালো লাগে তবে আমাকে কমেন্ট করতে পারেন।
 

Users who are viewing this thread

Back
Top