What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
আমার কাহিনী (প্রথম পর্ব) by sudurerhatchani

আমি মা-বাবার একমাত্র সন্তান, কিন্তু তার জন্য আমার পাকতে বেশি সময় লাগেনি। প্রথমে আমার সম্বন্ধ্যে কয়েকটি কথা বলি, আমার জন্ম কলকাতার এক মধ্যবিত্ত পরিবারে। আমাদের দেশের বাড়ি মেদিনীপুর জেলার এক গ্ৰামে। আমি শহরে থাকলেও গ্ৰামের বাড়িতে কাকা, পিসিরা থাকত।

আমি ছোট থেকেই পেকে গিয়েছিলাম। মা-বাবা ঘরের দরজা বন্ধ করে চোদাচুদি করত, কিন্তু ঘরের মধ্যে ঠিক কি হচ্ছে, সেটা ঠিক বুঝতে পারতাম না। মাঝে মধ্যে বন্ধ দরজায় আড়ি পেতে বিভিন্ন ধরনের আওয়াজ পেতাম। সেই শব্দ গুলো যে চোদাচুদির সময় হয়, সেটা পরে বুঝেছিলাম।

আমার যখন ছোট, তখন বড় কাকার বিয়ে হয়। কাকা সেই সময় কলকাতায় একটা কাজ পেয়ে যায়। কাজ পেলেও থাকার জায়গাটা ঠিক পরিবার নিয়ে থাকার মতো উপযুক্ত নয়। তাই ঠিকঠাক একটা থাকার জায়গা না পাওয়া পর্যন্ত নতুন কাকিমা আমাদের বাড়িতে থাকবে ঠিক হয়। আমি তো খুব খুশি। আমার একটা খেলার সাথী হল।

মেয়েদের স্তন সম্বন্ধ্যে একটা ধারণা আগেই তৈরি হয়ে গিয়েছিল। কাকিমার কচি মাইগুলো তাই আমার কাছে আরও আকর্ষণীয় হয়ে উঠল। বাড়িতে থাকলে সব সময় কাকিমার পিছন পিছন ঘুরতাম। অসতর্কতায় বুকের থেকে আঁচল সরে গিয়ে ব্লাউজ বন্দী দুদুগুলো দেখতে দারুন লাগত। ব্লাউজের উপর দিয়ে কিছুটা মাই বেরিয়ে থাকত, আর আমি হাঁ করে সে দিকে তাকিয়ে থাকতাম। স্নান করতে যাবার সময় কাকিমা শুধু সায়াটা বুকের উপর বেঁধে বাথরুমে যেত।

রাত্রিবেলায় বেশির ভাগ দিন আমি কাকিমার সাথে শুতাম। ঘুমের মধ্যে কাকিমার শাড়ির আঁচল পুরো খুলে যেত। মাইদুটো দেখলে মনে হতে, এখনই ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে। কাকা মাঝে মধ্যে রাত্রে আমাদের বাড়িতে এসে থাকত। আসলে কাকিমাকে চুদতে আসত, সেটা পরে বুঝেছিলাম। যাই হোক একদিন মাঝ রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে, বিছানায় কাকা আর কাকিমাকে চোদাচুদি করতে দেখলাম। তখন চোদা জিনিসটা ঠিক কি বুঝতে পারতাম না, কিন্তু ঘরের আবছা আলোয় ওদের দেখতে দারুণ লাগছিল। ওরা যে কোন জামা-কাপড় পরে নেই, সেটা বুঝতে পারছিলাম।

এইভাবেই দিনগুলো কেটে যাচ্ছিল। এর মধ্যে কাকা একটা থাকার ঘর ঠিক করেছে, তাই কাকিমাকে নিয়ে চলে যাবে, এই কথাটা শুনে মন খারাপ হয়ে গেল। এই সময়ে একদিন আমাদের বাড়ির জলের পাম্পটা খারাপ হয়ে যায়। সেদিন কাকিমা কুয়োর পাড়ে স্নান করতে গেল। শুধু শাড়ী পরে স্নান করার জন্য কাকিমার মাইদুটো বেশ ভালো করে দেখলাম। ভেজা শাড়িটা গায়ে লেপ্টে গিয়ে কাকিমার শরীরের একটা ভালো ধারণা হল। তাই হোক এই সুখ আর বেশি দিন স্থায়ী হল না।

এইভাবেই আরও দুটি বছর কেটে গেল। মেয়েদের মাই সম্বন্ধ্যে একটা ধারণা তৈরী হলেও, গুদ সম্বন্ধ্যে কোন ধারণা ছিল না। মেয়েরা যে অপার আশ্চর্য জিনিস দুই পায়ের ফাঁকে লুকিয়ে রাখে, তার হদিস পেতে পেতে ঐ দুটি বছর কেটে গেল। তখন ক্লাস ফাইভে, অয়ন নামে আমার এক বন্ধু বাড়ির থেকে মাঝে মাঝে মেয়েদের ল্যাংটো ছবির বই নিয়ে আসত। বাকি বন্ধুরা সবাই মিলে লুকিয়ে সেগুলো দেখতাম। সেই ছবিগুলোতে মেয়েদের সুধু মাই দেখা যেত। সেই রকম ভাবেই একদিন মেয়েদের গুদের ছবি দেখলাম, আর আমি পুরোপুরি পাগল হয়ে গেলাম।

আরও একটি বছর কেটে গেল। রাস্তাঘাটে মেয়েদের দেখলেই বুকের দিকে তাকিয়ে থাকতাম। গুদ সম্বন্ধ্যে ধারণা হবার পর থেকে ঐ দিকেও তাকাতাম, কিন্তু স্বাভাবিক ভাবেই কিছু বুঝতে পারতাম না। এখন মেয়েদের কথা খুব গভীর ভাবে ভাবলে, আমার বাঁড়াটা শক্ত হয়ে যেত। হাত মারা ব্যাপারটা তখন জানতাম না। এই সময়ে আমার ছোট মাসী কিছু দিনের জন্য আমাদের বাড়িতে এল। মাসী তখন প্রেগন্যান্ট। মেসো একটা বিশেষ কাজে বাইরে গিয়েছিল, তাই মাসীকে আমাদের বাড়িতে রেখে যায়। মাসীর পেটটা অনেকটা ফুলে আছে। আমি বেশ অবাক হলাম। মা বলল, সাবধানে খেলা করতে, যাতে মাসীর কোন ধাক্কা না লাগে।

আমি তো খুব খুশি। কাকিমার পর আবার একজনকে পেলাম। সব সময় বুকের দিকে তাকিয়ে থাকি। একদিন মাসীর সাথে চোখাচোখি হয়ে গেলে, চোখ নামিয়ে নিলাম। কিন্তু মাসী দেখলাম মুচকি হাসি হাসল‌। তাই আমার অস্বস্থি অনেকটা কমে গেল। কাকিমার মতো আমি রাত্রে মাসীর সাথে শুতাম। মাসী বেশির ভাগ সময় নাইটি পরে থাকত, তাই মাসীর বুক খুব একটা দেখতে পেতাম না। কিন্তু রাতের বেলায় বুক জোড়া খুব সামনা সামনি দেখতে পেতাম, তাই আমার বাঁড়াটা শক্ত হয়ে যেত। একদিন রাতে মাসী চোখ বুজে আছে দেখে, আমি ভাবলাম মাসী ঘুমিয়ে পড়েছে। আমি মাইগুলোর দিকে তাকিয়ে আছি, হঠাৎ মাসী চোখ খুললে আমার সাথে চোখাচোখি হয়ে গেল। আমি হকচকিয়ে গেলে মাসী জিজ্ঞাসা করল,

কি দেখছিস?
না, মানে!

আমি থতমত খেয়ে বললাম।

সারাক্ষণ তো আমার বুকের দিকে
তাকিয়ে আছিস।

কি উত্তর দেব ভেবে না পেয়ে, আমি ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকলাম।

মেয়েদের মাই কখনো দেখিসনি না!?

আমার মুখে কোন উত্তর নেই। কি বলব ভেবে পাচ্ছিলাম না। মাসী মুচকি হেসে উঠে বসল, তারপর নাইটির হুক দুটো খুলতেই মাই জোড়া প্রায় অর্ধেকটার বেশি বেরিয়ে পড়ল। মাসীর মাই দুটো তে এত বড় আর টাইট সেটা আগে বুঝতে পারিনি। আমার অবাক হওয়ার আরও বাকি ছিল। ঘাড়ের কাছে নাইটি একটু আলগা করে, মাসী জামাটা নামিয়ে দিল, আর সাথে সাথেই পুরো মাই দুটো বেরিয়ে পড়ল। আমি তখন ঘামতে শুরু করেছি। বুকের ভিতর ধরাস ধরাস করছে। মাসীর ঠোঁটে তখন দুষ্টুমি হাসি। বলল,

কি!? কেমন?

আমি কিছু বলতে না পেরে ঢোঁক গিললাম। আমাকে অবাক করে দিয়ে মাসী বলল,

ধরবি নাকি!!

আমার উত্তরের অপেক্ষা না করে, মাসী আমার ডান হাত নিয়ে নিজের বাঁ দুদুটার উপর রাখল। আমার সারা শরীরে একটা অজানা শিহরন। বড় টাইট মাই, তার উপর আঙ্গুরের মত বোঁটা। একটু ধাতস্থ হয়ে বাঁ হাতটা মাসীর ডান দুদুর উপর রাখলাম। ছবিতে দেখা মাই এখন আমার হাতে। এই সব ভাবতে ভাবতেই মাসী বলল,

একটু নেড়ে চেড়ে দেখ।

মাসীর কথায় সম্বিত ফিরে পেলাম। দুই হাত দিয়ে মাই দুটো ধরে একটু চাপ দিতেই মাসী খিল খিল করে হেসে উঠলো। এইভাবে কতক্ষণ ধরে ছিলাম মনে নেই। ওদিকে প্যান্টের ভিতর বাঁড়াটা কখন শক্ত হয়ে উঠেছে খেয়াল নেই।

খুব মজা নিচ্ছিস। প্যান্টের ভিতর
বাঁড়াটাতো ভালই নড়ছে।

মাসীর কথায় লজ্জা পেয়ে গিয়ে, মাই দুটো ছেড়ে দিলাম। মাসী বলল,

হয়ে গেল!? যা বাথরুমে গিয়ে হাত মেরে
আয়।

মাসী নাইটিটা আবার পরে নিয়ে শুয়ে পরলো।

এরপর একদিন মা একটা কাজে বেরিয়ে ছিল। সেই সময় মাসীর কাছে আমার দেখাশোনার দায়িত্ব ছিল। বেশ বেলা হয়ে গিয়েছে দেখে মাসী আমাকে স্নান করাতে নিয়ে গেল। মাসীর সামনে ল্যাংটো হতে খুব লজ্জা লাগছিল। মাসী আমার অবস্থা দেখে বলল,

বেশি বড় বড় ভাব না!
তুমি তো সব কিছু পরে আছে।
ওরে ছেলে, পেটে পেটে এত!

আমি লজ্জার মাথা খেয়ে সব কিছু খুলে ফেললাম। আমাকে অবাক করে মাসীও জামাটা খুলে ফেলল। মাসীর পরণে শুধু প্যান্টি। আমার বাঁড়াটা তখন পুরো খাড়া হয়ে গিয়েছে। মাসী আমার অবস্থা দেখে হেসে লুটোপুটি।

কি রে, এখনই হাত মারবি নাকি!?

আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে মাসী জিজ্ঞাসা করল,

কিছু বলবি?
মাসী, হাত মারা কি?
ওরে ছেলে, হাত মারা জানিস না!

মাসী হাসতে হাসতে বলল। মাসী মগে করে জল নিয়ে মাথায় ঢেলে আমাকে সাবান মাখাতে লাগলো। মাসীও পুরো ভিজে গিয়েছে। প্যান্টিটাও ভিজে সপ্ সপ্ করছে। আমার বাঁড়াটা পুরো লোহার মত শক্ত হয়ে উঠেছে। মাসী নিচু হয়ে আমার বাঁড়াটা ধরে ধীরে ধীরে নাড়াতে লাগলো। আমার তখন পাগল হবার অবস্থা। আমি জড়িয়ে জড়িয়ে বললাম,

মাসী, কি রকম একটা হচ্ছে। ছেড়ে দাও।

মাসী আমার কথা না শুনে বাঁড়াটা আরও জোরে জোরে খেঁচতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই বাঁড়া থেকে ঘন আঠালো রস ছিটকে ছিটকে বেরোতে লাগলো। মাসী বলল,

ছেলে বড় হয়ে গিয়েছে। একবারে কত
মাল ফেললি।

মাসী আর অপেক্ষা না করে প্যান্টিটাও খুলে ফেলল। সাথে সাথে আমার চোখ চলে গেল
মাসীর দুই পায়ের ফাঁকে হাল্কা বালে ঢাকা জায়গাটায়। খুব ভালো করে দেখার সুযোগ না পেলেও যে টুকু দেখলাম, তাতেই বাঁড়াটা আবার খাড়া হয়ে গেল। মাসী আর অপেক্ষা না করে গামছা নিয়ে বেরিয়ে গেল। মাসী চলে যেতেই আমি বাঁড়াটা ধরে খেঁচতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই আবার রস ছিটকে বেরিয়ে পড়ল।

ক্রমশঃ-
 

Users who are viewing this thread

Back
Top