What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সঙ্গে প্রেম – পর্ব ১ by fuckboy2020

আমার নাম রাহুল। আমার বাড়ি নৈহাটি শহরে। বাবা মারা যায় পথ দুর্ঘটনায়। তখন আমি সবে উচ্চমাধ্যমিক দিয়েছি। আমার বয়স 18 মায়ের বয়স তখন 35। বাবা মারা যাওয়ার পর, আমরা নৈহাটির সমস্ত সম্পত্তি বিক্রি করে ও বাবার ইন্স্যুরেন্সের মোটা টাকা হাতে নিয়ে, ছোট মামার সাহায্যে কানাডা শিফট হয়ে যাই। আমরা গত তিন বছর এখানেই আছি। আমি একটি বিজনেস স্কুলে BBA, MBA কোর্স করছি ও মা একটি ডিপারমেন্টাল স্টোরে চাকরি করছে। আমার বয়স এখন 21 মায়ের 38। আজ আমার ও আমার মায়ের বিয়ে। কিভাবে আজকের দিনটি এলো আজ সেই গল্পই বলবো।

এই ঘটনা শুরু হয় আজ থেকে দু বছর আগে। আমরা কানাডা শিফট হয়েছি মাস 6-7 হয়েছে। ছোট মামা কানাডায় থাকতেন তবে উনি এবার ইন্ডিয়ায় ফ্যামিলির কাছে ফিরবেন। আমাদের কানাডায় স্যাটেল করে উনি ইন্ডিয়া ফিরে গেলেন। বললো কিছু টাকার বিনিময়ে চোর মামা তার কানাডার ফ্লাট টা আমাদের দিয়ে গেলেন। টিকবে সমস্যা একটাই ফ্লাটটি 1BHK। অগত্যা মা ও আমাকে একই বিছানায় শোয়া শুরু করতে হলো। প্রথম 6 মাস ঠিক ঠাক ই চলছিলো সব। আমার বা বায়ের কারোরই কোনো বন্ধু না থাকায় আমরাই একে ওপরে বন্ধু হয়ে উঠলাম। ঘুরতে যাওয়া , রেস্টুরেন্টে যাওয়া, সিনেমা যাওয়া, এমনকি বারে মদ খেতেও একই সত্যে যেতাম আমরা। একদিন সন্ধ্যায় আমায় আর মা টিভি দেখছিলাম হটাৎ টিভিতে একটা হাত সিনেমা চালু হয় খুব ইন্টিমেট দৃশ্য চলছে। মা ও আমি একই সাথে সকায় বসে সিনেমা দেখছি। মা একটা হাফ প্যান্ট ও একটা সেন্ড গেঞ্জি পরে আছে আমিও ওই একই পোষাক পরে আছি। আমরা ঘরে খোলা মেলাই পোশাক পড়ি। আমার বাড়া শক্ত হয়ে ওঠে মা হটাৎ আমার পেন্টের দিকে তাকিয়ে হো হো করে হেসে ওঠে সেদিন থেকেই আমাদের সব সম্পর্ক পাল্টে যায়।

পরদিন সকালে আমার কোনো কাজ ছিলো না মায়ের অফিস ছিলো মা আগেই ঘুম থেকে উঠে বাথরুমে ঢুকে গেছে। মা আগেও স্নান করে আমার সামনে জামা কাপড় পড়েছে। তবে গায়ে তোয়ালে জড়িয়ে। কখন কখন মায়ের মাই কিনবা গুদ আমি দেখে ফেলেছি তবে তা দুর্গতনাক্রমে। তবে আজ যা হলো তা আমি আগে কখনো কল্পনা করি নি। মা বার্থ রুম থেকে সম্পূর্ণ উলঙ্গ হয়ে তোয়ালে দিয়ে মাথা মুছতে মুছতে বাইরে এলো। মায়ের হাব ভাব এমন যেন এমনটাই রোজ হয়। আমি হা করে মায়ের দিকে তাকিয়ে থাকলাম। মা আমার সাথে কথা বলতে বলতে জামাকাপড় পড়লো। ও যাওয়ার আগে আমাকে একটা চুমু খেয়ে গেল। এম রোজই অফিস যাওয়ার আগে চুমু খেয়ে যায়, তবে সেটা গালে। আজ মা আমার ঠোঁটে চুমু খেয়ে গেল।

সারা দিন আমি মায়ের শরীর নিয়েই ভাবতে লাগলাম। আর 4 বার হেন্ডেল মারলাম। বিকেলে মার কথা ভাবতে ভাবতেই ঘুমিয়ে পড়েছি। ঘুম ভাঙলো মায়ের আওয়াজে। মা ডুপ্লিকেট চাবি দিয়ে ঘরে ঢুকে আমায় ডেকে তুললো। মা রাতের খাবার বাইরে থেকে কিনে এনেছিলো আমরা খাওয়া শেষ করে রোজ কার মতো সিনেমা দেখতে বসলাম।
আজ মা আমার কোলে ঘেষে আমার গায়ে হেলান ডিউই বসলো।

মার পাছা টা আমার ধোনে এসে ধাক্কা দিছিলো।মা আজ একটা হাফ প্যান্ট ও একটা স্লিভলেস হাফ গেঞ্জি পড়ছে। আমি গতকালের একই ড্রেসে আছি। এই সিনেমা টা আমার দেখা পুরো সিনেমাটা হত সিনে ভরা। মা নিজে থেকেই এই সিনেমাটা চালালো। কিছুক্ষন পরে হত সি শুরু হলে আমার ধোন শক্ত হয়ে মায়ের পদে খোঁচা মারে। মা আবার খিল খিল করে হেসে ওঠে। আর আমার দিকে তাকিয়ে বলে। উত্যে দাঁড়া। আমি চুও চাপ উঠে দাঁড়াই।
মা : প্যান্ট টা খোল।
আমি : কি বলছো কি?
মা: জামা পেন্ট খুলে লেংটা হ।
আমি: না
মা: খানকির ছেলে যেটা বলছি সেটা কর।
আমি: বাধ্য ছেলের মতো জামা ওয়েন্ট খুলে ল্যাংটো হলাম।
মা আমার বাড়া টা হাতে নিয়ে একটু খেঁচলো তার পর নিজেও ল্যাংটো হয়ে সোফায় বসলো।

মা: আমার গুদ চ্যাট।
আমায় কোনো কথা না বলে হাঁটু গেড়ে বসে মায়ের গুদ চ্যাটা শুরু করে দিলাম। কিছুক্ষন পর মা আমার মুখের মধ্যে মুতে দিল। আমি ঘেন্না পেলেও সেটা পুরোটা খেয়ে নিলাম।
এরপর মা আমার ধোন চুষলো। বেশ করে ধনচুষে আমার মাল আউট করলো। আমি ফ্যাদা মায়ের মুখেই ঢেলে দিলাম। মা পুরো ফ্যাদা চেটে কব্যে নিলো তারপর আমার চুলের মুঠি ধরে বিছানায় নিয়ে ফেললো। ও আমার উপর চড়ে বসলো। আমার ধোনটা নিজের গুদে সেট করে চললো রাম ঠাপ দেওয়া। আমি এক ঐশ্বরিক সুখ অনুভব করলাম। মা আমাকে চুদেরই চললো। এক ঘন্টা চোদার পর আমি আবার মাল আউট করলাম।

আমরা ওই অবস্তায় ঘুমিয়ে পড়লাম। পরদিন আমি ঘুম থেকে ওঠার আগেই মা অফিসে চলে গেছে। আমিও উঠে রেডি হয়ে সিলেজে চলে গেলাম। আমি ফেরার সময় মার স্টোরের সামনে চলে গেলাম। মা আমায় দেখে খুব খুশি হলো। মায়ের ছুটির পরে আমারা এক সাথে বাড়ি ফিরলাম।আমি আজকেও কালকের মতো কিছু আশা করেছিলাম তবে সেরকম কিছুই হলো না। আমি ও মা শুয়ে পড়লাম। আমি অপেক্ষা করছিলাম মা যখন কিছু করবে তবে মা কিছু না করেই ঘুমিউই পড়লো। আমি খুব হর হয়ে ছিলাম আমি একটা হাত মায়ের দুধের উপর রাখলাম ও জোরে জোরে টিপতে থাকলম। মা ঝটিকা দিয়ে হাত সরিয়ে বললো। তার পিরিয়ড হয়েছে 4 দিন কিছু হবে না। এই 4 দিন আমার 4 বছরের মতো কাটলো। পঞ্চম দিন আমি বাড়ি এসে খুব টায়ার্ড ছিলাম আমি খেয়ে শুয়ে পড়লাম।মায়ের আসতে রাত হলো মা এসে খেয়ে, স্নান করে,বিছানায় এসে আমার উপোর উঠে বসলো। আবার শুরু হলো চোদন খেলা। আমাকে চেপে ধরে চলতে থাকলো চোদন। আমি সারা রাত মাকে 6 বার চুদে মাল ফেললাম।
 

Users who are viewing this thread

Back
Top