What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শশুরের কান্ড পার্ট -১ by shawon2990

এইটা আমার লেখা প্রথম গল্প আশা করি সবার ভালো লাগবে....

তন্নী এর বিয়ে হয়েছে মাত্র ৬ মাস হলো …. তন্নী বিবিএ পাস করে বের হওয়ার আগেই তার প্রেম হয় তার বর্তমান হাসব্যান্ড এর সাথে…. সেও বেশি দেরি না করে পাস করার সাথে সাথে তার বাবা মা কে জানিয়ে বিয়ে করে ফেলে… ভালোই ছিল সব…. কিন্তু ওর হাসব্যান্ড জানতো না যে তান্নি এর অনেক সেক্স করার ইচ্ছা কিন্তু কখনো করা হয় নি………

একটু তান্নি এর বর্ণনা দেই….. মোটামোটি ফর্সা…. দুধ গুলা অনেক বড়….. পাছা টাও বড়…. কিন্তু কোনো দিন সেক্স করে নি এমনি টেই বড় সব…..হাইট বেশি না ৫ ফুট ২ ইঞ্চি এর মতো….সব সময় একটু ফিট সালয়ার পরে….এ জন্য মাঝে মাঝেই জামার গলার উপর দিয়ে ক্লিভেজ এর উপরের টা দেখা যায়….. ফিট পায়জামা পরে পুরা রান তা দেখা যায় এই রকম….

যাই হোক ঢাকার মগবাজার এলাকাতে শশুর বাড়ি তার…. শশুর বাড়ি তে শশুর শাশুড়ি থাকে… শশুরের বয়স ৫৭ বছর। শশুর আগে বিসনেস করতো .. এখন আপাতত বাসায় থাকেন…টিভি দেখেন.. নয়তো বই পড়েন….শাশুড়ি রান্না করেন আর সিরিয়েল দেখে সময় কাটান… এখন নতুন ছেলের বৌ তান্নি এসেছে বাড়িতে….

সবার পরিচয় শেষ….. এখন গল্প শুরু….. গল্প শুরু হবে তন্নী এর দিক থেকে…..

হাই।।।আমি তন্নী.. বয়স ২৫…আমার বিয়ের দিনে আমি অনেক খুশি ছিলাম কারন আমি প্রেমের মানুষ কে বিয়ে করছি…. কিন্তু সমস্যা ছিল যে আমি একটু সন্দেহ করতাম যে আমার বয়ফ্রেইন্ড মানে এখন যে আমার জামাই তার সেক্স করার ইচ্ছা কম…. ডেটে গেলে সে হাত ধরতো কিন্তু কিছুই করতো না আর…. বিয়ের দিন খেয়াল করলাম ওর বাবা মানে আমার শশুর আব্বা আমার দিকে কিভাবে যেন তাকায়…

ছবি তোলার সময় সবাই পাশে এসে দাঁড়ায় ছবি তোলে….কিন্তু ওর বাবা আমার পাশে এসে বসার সময় খেয়াল করলাম উনি আমার ক্লিভেজ দেখার চেষ্টা করছে…. আমি ক্যামেরা দেখে আর কিছুই বললাম না….ভাবলাম এইটা কিছুই না….পরে সবাই ছবি তোলার জন্য আমার পাশে ওর বাবা আর ওর বাবার পাশে ওর মা বসলো আর আমার জামাই এর পাশে আমার বাবা মা বসলো….ছবি শেষ এ উঠে যাওয়ার সময় ফীল করলাম যে একটা হাত আমার পিছে ব্রা এর হুক এর ওই খানে খোঁচা দিলো তারপর ওইখানে একটা একটা ধাক্কা দিলো…এত ক্যামেরার সামনে আমি কিসুই বুজতে দিলাম না…তারপর দেখি আমার শশুর আব্বা আমার পিছন থেকে হাত সামনে আনল…তাইলে কি উনি আমাকে টাচ করলো? বিয়ের বাকি টুকু সময় আর কোনো সমস্যা হলো না…আমি শশুর বাড়ি চলে আসলাম….

আমি শশুর বাড়ি আসার ৬মাস কেটে গেলো আমি এখন চাকরি করি না বলে বাসায় থাকি আর শাশুরি কে সাহায্য করি ….হাসব্যান্ড মাঝে মাঝে ভালোবাসে…. কিন্তু আমি সেক্স এর ব্যাপার এ কম জানায় তেমন জমে উঠে না…….৷ আমার শশুর তো প্রত্যেকদিন সকালে আমার হাতে বানানো চা খাবেন….ইচ্ছা করে উনি চামুচ টা নিচে ফেলে দেন তারপর বলেন…. "বৌমা চামুচ টা তুলে দাও " এই সময় উনি আমার জামার গলা দিয়ে ভিতরে দেখার চেষ্টা করেন… কিন্তু শাশুড়ি আম্মা থাকলে এই কাজ করেন না…. মাঝে মাঝে চশমা নিয়ে ও এই কাজ করেন…. বলে রাখা ভালো শশুর আব্বা বলেন যে উনি চশমা ছাড়া কিসু দেখেন না……

কিছু দিন আগে আমার শাশুরি সকাল ১০টাই বাজার করতে বের হন. . আমার শশুর বাসায় ছিলেন… আজকে উনার মেজাজ খারাপ ছিল কারন তার চশমা ভেঙে গেছে এই জন্য শাশুড়ি আম্মা উনাকে বাজারে নিলেন না…..
বললেন যে.." তন্নী…. তোমার শশুর বাসায় থাক…উনি চোখে কিসু দেখছে না…তার চশমাটা ঠিক করে আনি "

আমি বললাম " ঠিক আছে, মা আমি উনাকে দেখে রাখবো. "

যেহেতু শাশুড়ি আম্মা বাইরে গেছেন আর বাসায় আমার জামাই নেই (ওর প্রত্তেকদিন অফিস থাকে তাই ৮টার দিকে বেরিয়ে যায়) আমি দরজার ছিটকানি উঠিয়ে দিলাম.. আমার শশুর তার রুম এ… আমি ভাবলাম যে এখন খালি শেমিজ আর পায়জামা পরে থাকলে অসুবিধা নেই কারন বাসায় কেও নাই প্লাস শশুর তো চোখে দেখে না… তাই আমি সবুজ রং এর শেমিজ পরে নিলাম। শেমিজটা একটু ছোটো আমার কোমর এর একটু নিচ পরযন্ত সাথে একটা কালো পালাজো পরে করিডোর দিয়া রান্না ঘরে গেলাম… আব্বা এর জন্য চা বানাতে… চুলা জ্বালিয়ে দিলাম.. রান্না ঘরে একটা জানলা আছে ঐটা দিয়া গ্যাস বের হবার জন্য আমি ওটাও খুলে দিলাম…. পানি গরম হলে আমি চা বানিয়ে দেখি কে যেন চিনির বাশনটা ডাইনিং রুম এ রেখে দিয়েছে নিশ্চয়ই আম্মা এ কাজ করেছে….

আমি চেয়ার এর সামনে দাঁড়িয়ে একটু ঝুকে ডাইনিং টেবিলের উপর থেকে বাসনটা নিচ্ছি তখন একটু আওয়াজ পেলাম যে কেও একজন আসছে… ভাবলাম তাড়াতাড়ি বাসনটা নিয়ে নেই…. যখন সোজা হয়ে দাড়ালাম তখন বুজলাম কেও আমার পিছে দাঁড়িয়ে আছে… একটু আড়চোখে দেখি আমার পিছে শশুর আব্বা লুঙ্গি পরে খালি গায়ে দাঁড়িয়ে আছে… শশুরের গায়ের রং শ্যামলা.. .সারা গায়ের চামড়া একটু ঝুলে গেছে।সামান্য ভুড়ি আছে।….

কিছু বুঝে উঠার আগেই দেখি উনার এক হাত আমার পাছাতে আরেক হাত দিয়া চেয়ারের হ্যান্ডেল ধরা…… শশুর আমার পাছা তে ইচ্ছা মতো হাতাতে লাগলো… আমার পাছাতে দুই টা বারিও মারলো…. তারপর তার মিডল ফিঙ্গার দিয়া আমার পাছার খাজে ঢুকিয়ে দিলো…. পালাজো ঢিলা হওয়ায় তার শক্ত আঙ্গুল ঢুকে গেলো…. আমি একটু নড়ে উঠলাম কারন আঙ্গুলটা আমার ভোদা স্পর্শ করলো….আমিও চেয়ার ধরলাম এক হাত দিয়া অন্য হাত এ চায়ের কাপ…. আমি একবার তার হাত আমার পাছা থেকে সরিয়ে দিলাম….

শশুর বলে উঠলো… " রোকাইয়া(আমার শাশুরি)এত বাধা দিও না.. একটু ধরতে দাও তো "

আমি বলে উঠলাম " বাবা,আমি তন্নী "

এই কথা শুনেও না শুনার ভান করে শশুর আরও জোরে পাছার খাজে আঙ্গুল ঢুকিয়ে দিলো….আমার ভোদার মধ্যে একটু আঙ্গুল ঢুকলো আমি কেঁপে উঠলাম…. আমার সারা শরীর এ কাঁপুনি বয়ে গেলো…. ভোদার ভিতর টা কেমন যেন করতে থাকলো…. মনে হলো ভেতর থেকে কিছু বেরিয়ে আসবে…. আমি দাঁত দিয়ে নিজের ঠোট কামড়ে ধরলাম…..চায়ের কাপ কেঁপে উঠলো….

তারপর একটু জোরে করে বললাম " আব্বা আমি তন্নী….. আম্মা বাইরে গেছেন আপনার চশমা নিয়ে "

" ও আচ্ছা কখন গেলো বাইরে? আসবে কখন বলে গেছে? " এই কথাগুলা শশুর আব্বা আমার পিছে দাঁড়িয়ে তার মুখ তা আমার কানের কাছে এনে বললো… তার আঙ্গুল আরো গভীর এ ঢুকিয়ে দিলো…. আম্মা নেই আর আমি তন্নী এইটা জানার পর বললেন "এই চা কি আমার জন্য বৌমা? "
আমি বললাম " জি বাবা "

এইটা বলে আমি ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলাম কিন্তু শশুর সাহেব তার আঙ্গুল সোজা করে আরো গভীরে ঢুকালো আমি তাই আর ঘুরতে পারলাম না….. এইবার তার আঙ্গুল এর মাথা আমার ভোদার ভিতরে একটু ঢুকলো….ভোদা একটু ভিজে ছিল…পালাজো লেগে পালাজো এর ওই জায়গাও ভিজে গেলো… এইবার তিনি চেয়ারের হ্যান্ডেল ছেড়ে দিয়ে ওই হাত দিয়ে চা এর কাপ টা নিলেন… চায়ের কাপ টা নিয়ে আমার কান এর কাছে নিয়ে একটা চুমুক দিলেন আর কিছু ফোটা আমার ঘাড়ে ফেললেন… চা ঠান্ডা হয়ে গেসিলো তাই কিছু লাগলো না..
বললেন " বৌমা চা এ দুধ কম হয়েছে ".

তারপর বললেন, "সরি তোমার ঘাড়ে একটু পরেছে" বলে চা এর কাপ রেখে ওই হাত দিয়ে আমার ঘাড়ে হাত বুলিয়ে আমার বুকের দিয়ে এসে আমার ক্লিভেজ এ হাত দিলো…আমি তো পুরাই অবাক…

এই পুরা সময়ের মধ্যে উনি একটাবারও তার আঙ্গুল ভোদা থেকে বের করেননি বরঞ্চ আঙ্গুল আরো নারিয়াছেন…. আমার অবস্থায় খারাপ হয়ে গেছিল কারণ রান্না ঘরেই আমি একটু ঘেমে ছিলাম এখন পুরাই ঘেমে গেছি তাই সবুজ শেমিজ মেহেদী কালার হয়ে গায়ের সাথে লেগে যাওয়ায় নিপলগুলো দেখা যাচ্ছে…. এইবার আমার শশুর সাহেব নিচের থেকে আঙ্গুল সরিয়ে নিলেন… আমি ভাবলাম শেষ হয়েছে…

আমি ঘুরে দেখি উনি লুঙ্গি খুলছেন…. লুঙ্গি খোলার সাথে তার কালো ধোনটা দেখতে পাই.. লম্বায় আমার জামাই এরটা থেকে এক ইঞ্চি লম্বা মানে ৫-৬ ইঞ্চি হবে কিন্তু জিনিসটা এত মোটা যে আমার জামাই এরটার দুইটার সমান মানে তিন আঙ্গুল সমান…ধোন এর মাথাটা কালচে লাল কিন্তু অনেক বড়…. আর বিচিগুলো নিচে ঝুলছে…. বাল আছে ভালোই….. আমি এইবার নিচ থেকে চোখ উঠিয়ে শশুর এর চেহারার দিকে তাকালাম… দেখি উনি একটু একটু হাসছেন….

বললেন,"কি ব্যাপার তন্নী? তুমি তো একেবারে ঘেমে গেছ….তোমার সুন্দর বড় দুধগুলা তো দেখা যাচ্ছে…"
তার মানে উনি চশমা ছাড়াও দেখতে পান সব কিছুই….

এইবার আমার একেবারে কাছে আসলেন আমার পিছনে ডাইনিং টেবিল থাকায় আমি আর পিছে যেতে পারলাম না….. আমি আমার দুই হাত টেবিল এ রেখে উনার সাথে সামনাসামনি মুখ করে দাঁড়িয়ে আছি…. শশুর সাহেব হাটু ভেঙে নিচু হলেন একটু… এইবার উনি আর আমি সমান লেভেল এ…. এক জন আরেক জন এর দিকে তাকিয়ে আছি…উনি আরো সামনে এগিয়ে এসে হাত দিয়ে পা দুটো ফাক করে আমার কোমরে হাত দিয়ে ভোদা বরাবর তার ধোন ঢুকিয়ে দিলেন… পালাজোর উপর দিয়ে ভোদার উপর তার ধোন ঘষতে লাগলেন…. আর কিছুক্ষন পর জোরে ঠাপ দিতে থাকলেন…… টেবিলের বাসন কাপ আর চামুচ এর ঝন ঝন আওয়াজ হতে লাগলো…… আমি চোখঁ বন্ধ করলাম…. উনি আমার ক্লিভেজ এর ভিতরে মুখ গুঁজে দিলেন…. এইভাবে কিছুক্ষন থাকার পর আমার দুই দুধ চেপে ধরে নিপলে টান দিলেন দুই হাত দিয়ে…… আমি আহ্হঃ করে উঠলাম…. আমি এখনো চোখঁ বুজে শশুর এর কাছে থেকে আরাম নিচ্ছি….

হঠাৎ করে শশুর এর ঠাপানো বেড়ে গেলো….. ঝন ঝন আওয়াজ ও বেড়ে গেলো….. শশুর আমার দুধ এ জোরে চাপ দিয়ে ধরলো…. আর আমার পালাজোর ওই জায়গা ভিজে গেছে……এবার উনি আমার হাত দুইটা কব্জির ঐখানে ধরে উঁচু করে দিলেন আর আমার ক্লিভেজ, আমার গলা, আমার ঘাড়, আমার বগল সব জায়গা চেটে দিলেন…আর বেশি বেশি করে লালা লাগসেন….এখন আমার সারা গা দিয়া উনার লালার গন্ধ…..

উনি বলতে থাকলেন " ওওওঃ তন্নী আমার মনে হয় বের হয়ে যাবে…. "

বের হবে তখনি " ক্রিং ক্রিং " দরজার বেল বেজে উঠলো… আমার শশুর তাড়াতাড়ি করে আমাকে ছেড়ে মেঝে থেকে তার লুঙ্গি নিয়ে রুম এ চলে গেলেন….আমি একেবারে ফাঁপিয়ে গেছি তাই কিছুক্ষন দাঁড়িয়ে থাকলাম ওই খানে টেবিল ধরে….. তারপর দৌড় দিয়ে রুমে গিয়ে একটা জামা গায়ে দিয়ে….হালকা সেন্ট দিয়ে দরজা খুলতে যাবো তখন দেখি শশুর আব্বা উনাদের বাথরুম এ মাল ফেলছেন আর বলছেন " ওহ তন্নী…. ইয়েস…. ফাক উ.. .. " বলেই বাথরুম এর দরজা আটকিয়ে দিলেন….

আবার বেল বেজে উঠলো….. দৌড়ে গিয়া দরজা খুললাম….. দেখি শাশুড়ি আম্মা এসেছে….. উনি বললো " কি ব্যাপার তন্নী সব কাজ করে ফেলেছ নাকি? এত ঘেমে গেছো যে….তোমার শশুর কোথায়? " বললাম " বাথরুম এ… গোসল করতে গেছেন…. " পরের পর্বে আরো আসছে…..
 

Users who are viewing this thread

Back
Top