What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিষিদ্ধ কামের ফাদে (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
নিষিদ্ধ কামের ফাদে – পর্ব ১ by poulomi

৩৩ বছর বয়েসি পীযূষ রায় পেশায় ব্যাঙ্ক কর্মী। মেয়ে ও বউ নিয়ে ছোটখাট সংসার। সংসারে ওনার খুব একটা মন নেই। মানে করতে হয় তাই করছেন। পীযূষ বাবুর বিয়ে হয়েছে প্রায় দু বছর হতে চলল। মেয়ের বয়স আট মাস।

ব্যাঙ্ক কর্মী হওয়ার দরুণ কম্পিউটার এবং ইন্টারনেট এই দুটো নিয়েই পীযূষ বেশ সরগর। কাজ আর ফেসবুক, হোয়াটস-অ্যাপ, ইউটিউব এইসব নিয়েই দিন চলে যায়।
অবসরে বন্ধু পাতান সোশ্যাল মিডিয়াতে। বেশ কিছু বন্ধু জুটেওছে। বলাই বাহুল্য যে ছেলের চেয়ে মেয়ের সংখ্যা বেশি।

ছোটবেলা থেকে লাজুক হলেও, দু বছর আগে যখন প্রথমবারের মতন কোন মেয়ের (বউয়ের) গুদের স্বাদ পেয়েছিল, তখন থেকেই লাজুক ভাবটা কাটতে শুরু করে। আর এখন সে নতুন মেয়েদের সাথে যেচে আলাপ করতে বেশ স্বাচ্ছন্দ।

এমনি একদিন অচেনা মানুষদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে গিয়ে, এক অদ্ভুত নামের প্রোফাইল নজরে এল। নাম 'খাঁচার ভিতর অচীন পাখি'। বেশ ইন্টারেস্টিং লাগায় পাঠিয়ে দিলেন রিকুয়েস্ট। মিনিট পাচেকের মধ্যে accept ও হলো।
পীযূষ যেচে কথা বলার সিদ্ধান্তটা নিয়ে নিল।

-মেল না ফিমেল?
ওদিক থেকে কিছুক্ষণ নীরব মুহুর্ত কেটে যাওয়ার পর উত্তর এলঃ
-ফিমেল

পীযূষ যদিও জানে যে এসব ক্ষেত্রে ফেক প্রোফাইল হতেই পারে, তবুও মনে মনে বেশ পুলকিত হলো।
-বয়স?
-মেয়েদের বয়স বলতে নেই।
যাক একটু আশ্বস্ত হওয়া গেলো, ফেক হলে নির্ঘাত বলতো উনিশ কি কুড়ি।
-বাড়ি?

প্রায় দশ মিনিট হয়ে গেল… কোন পাত্তা নেই। পীযূষের কপালে ভাজ… হলো টা কী?
ঠিক এমন সময়।
-আমার নাম পিয়ালি। বাড়ি দমদম। আর একটা গানের স্কুলে গান শেখাই।
পীযূষ এতটা আশা করেনি। বিন্দু মাত্র সময় নষ্ট না করে রিপ্লাই করলঃ
-আমি পীযূষ, বয়স ৩০, বিবাহিত, বাড়ি নিউটাউন আর পেশায় ব্যাঙ্ক কর্মী।

বিবাহিত কথাটি ইচ্ছা করেই লিখল কারণ ওর বিশ্বাস মেয়েরা বিবাহিত পুরুষদের বেশি পছন্দ করে। আর একটু বয়স না কমিয়ে লিখলে চলে নাকি।

-ক বছর হলো বিয়ে করেছো?
-২
-ছেলে মেয়ে আছে?
-আট মাসের মেয়ে।
-তুমি এখনো বিয়ে করোনি কেন?

পিয়ালি এবার যা লিখল, সেটা সচরাচর কোন মেয়ে এই অল্প পরিচয়ে লেখেনাঃ

-আমার প্রেমিক আমায় ছেড়ে চলে গেছে। তার আগের প্রেমিকরাও আমায় ব্যাবহার করে ছেড়ে দিয়েছে। তাই এখন বিষণ্ণ মন নিয়ে দিন কাটাচ্ছি। তুমি আমার বন্ধু হবে?
-নিশ্চয়ই।
-জানো আমার না আর কিছু ভালো লাগেনা। ও চলে যাবার পর খালি খালি লাগে, মনে হয় মরে যাই।
-মরে গেলে কোনো সমস্যার সমাধান হয়না পিয়ালি।একটা কথা মনে রেখো খারাপ কিছুর পর ভালো কিছু আসবেই, শুধু একটু ধৈর্য্য রাখতে হয়। না হলে আগামী দিনের আরো ভালো কিছু আমরা চিরজীবনের মতন হারিয়ে ফেলবো।

লেখাটা পাঠানোর পর পীযূষ ভাবলো একটু বেশি হয়ে গেল বোধহয়। মিনিট পাচেক পর উত্তর এলোঃ
-বেশ ভালো কথা বলো তো। আচ্ছা আজ যাই। আমার টিউশনের টাইম হয়ে গেছে। কাল কথা হবে।

পীযূষকে একটা অদ্ভুত মুগ্ধতায় গ্রাস করেছিল, সেটা আচমকা কেটে যাওয়াতে একটু বিষণ্ণ হলো।

পরদিনও দুজনে একই সময়ে অনলাইন হলো। অনেক কথা হলো দুজনেতে। দেখতে দেখতে এক সপ্তাহ এইভাবে কেটে গেল। পীযূষ বেশ বুঝতে পারলো, সে পিয়ালির প্রতি আচ্ছন্ন হয়ে পরছে। তবে এটা প্রেম না নিছক আকর্ষণ সেটা বুঝতে পারলো না। পিয়ালির সাথে কথা না হলে এখন আর তার ভালো লাগে না।

এরই মাঝে পীযূষ কে লোন রিকভারির কাজে প্রত্যন্ত গ্রামে ভিসিটে যেতে হলো। নেটওয়ার্ক না থাকায় বাড়ির বা পিয়ালির কারোর সাথেই যোগাযোগ করা যায়নি। তবে পীযূষের মন খারাপের কারণ পিয়ালির সাথে কথা না হওয়া। তাই পরের দিন কলকাতার পথে নেটওয়ার্ক আসার সাথে সাথেই পিয়ালি কে ম্যাসেজ করলোঃ
-সরি! এই দু দিন বাইরে ছিলাম। তোমার জন্য মন কেমন করছিল…

এবার একটা অভাবনীয় কান্ড ঘটলো…যে রিপ্লাইটা এলো তার জন্য পীযূষ মোটেই প্রস্তুত ছিলোনা :
-এবার থেকে মন খারাপ হলে এই নাম্বারে ফোন করে নিও, মন ভালো করে দেবো
(এই বলে নিচে একটা ফোন নাম্বার দেওয়া)
পীযূষ ভেতর ভেতর বেশ আনন্দিত : ধন্যবাদ!
ওদিক থেকে আবার অভাবনীয় রিপ্লাই : তুমি এখনো আমায় ফোন করতে পারো।

পীযূষ দুরু দুরু বুকে নাম্বারে কল দিল… আসলে একটা চাপা উত্তেজনা কাজ করছিলো যদি ফেক হয়। কিন্তু সব আশঙ্কার অবসান ঘটিয়ে একটি মেয়েলি কন্ঠই ফোন ধরল।
-হ্যালো! আমি পিয়ালি, চিন্তা নেই এটা ফেক নয়।
-আমি আসল আর নকল ভালোই বুঝতে পারি।
-তাই নাকি…ভেরি স্মার্ট!
এইভাবেই দুজনের মধ্যে ফোনালাপ জমে উঠল…পিয়ালি কোন স্কুলে গান শেখায়, বাড়িতে কে কে আছে, কোথায় ঘুরতে ভালোবাসে ইত্যাদি ইত্যাদি…

এই ভাবে দিনে কথা আর রাতে মেসেজের মধ্যে দিয়ে প্রেমালাপ জমে উঠল। পীযূষ এখন আর সৌমি(বউ)-কে বেশি সময় দিতে পারেনা। সৌমি কিছু বলতে এলে কাজের চাপ বলে এরিয়ে যায়।
পিয়ালি মাঝে মাঝে বলে:
-তুমি যে আমার সাথে এত কথা বল, মেসেজ করো তা বউ যানে?
-আমি দুদিক ব্যালান্স করে চলতে পারি।
পিয়ালি তার বিখ্যাত হাসি দিয়ে বলতো :
-যেদিন ধরা পড়বে সেদিন বুঝবে।
-ধরা পড়লে তোমার কাছে চলে আসবো।

এরপর একদিন এক ঘটনা ঘটলো। দিনটা ছিল শনিবার। উইকেন্ডে এক কলিগের বাড়িতে ককটেল পার্টির আয়োজন করা হয়েছিল। সেটা সৌমি আর পিয়ালি দুজনেই জানতো। সেই পার্টি শেষ হতে একটু রাত হলো…নেশাগ্রস্থ অবস্থায় পীযূষ নিজেই ড্রাইভ করে বাড়ির উদ্দ্যেশে রওনা দিল। হঠাৎ ফোনটা বেজে উঠল, নাম দেখে চমকে উঠল পীযূষ। এত রাতে পিয়ালির ফোন।
-কোথায়?
-ড্রাইভ করছি।
-সাবধানে ড্রাইভ করো। তোমার জন্য আমার চিন্তা হচ্ছিল।
পীযূষ এবারে একদম মোহিত হয়ে গেল। নেশাগ্রস্থ থাকার দরূণ একটু ইমোশনাল হয়ে পড়ল :
-তুমি খুব ভালো মেয়ে পিয়ালি। এতদিন হলো আমার বিয়ে হয়েছে সৌমি কখনো আমার এভাবে খোজ নেয়নি।
নিজের অজান্তেই মুখ দিয়ে বেড়িয়ে এল : " আই লাভ ইউ পিয়ালি"
-ধ্যাত! নেশার ঘোরে যাতা বলছ। সাবধানে বাড়ি ফেরো।

পীযূষ বাড়ি ফিরে দেখল সৌমি জেগে আছে। কোন রকমে চেঞ্জ করে লুঙ্গি পড়ে বিছানায় শরীর ফেলে দিল। সৌমি এসে জানতে চাইল :
-পার্টিতে খুব মজা করলেনা?
পীযূষ এর উত্তর দিল না।
সৌমি এবার পাশে এসে শুয়ে পড়ল
–কি হলো কিছু বলছ না যে?
-সৌমি তুমি আমাকে ভালোবাস?
সৌমি এবার পীযূষের ঠোটে আলতো চুমু দিয়ে বললঃ জানিনা যাও

পীযূষ আর নিজেকে সামলাতে পারলো না। মনটা ছিলো পিয়ালির কাছে আর হাতের কাছে ছিল সৌমির শরীর। এই দুইয়ের কম্বিনেশনে কামের আগুন জ্বলে উঠল।

বউকে জাপ্টে ধরল। সৌমির পরণে শুধু নাইটি। তার ভেতর দিয়ে ৩৬ সাইজের মাই দুটো পীযূষের লোমশ বুকে লেপ্টে আছে। ওদিকে বহুদিন পর বরের আদর পেয়ে নিজেকে পুরো বরের হাতে সমর্পণ করে দিল সৌমি। ঠোট দুটো মিশে গেছে একে অপরের ঠোটে। পীযূষ সব ভুলে এলোপাথারি চুমু খেতে লাগল। আর এক হাত পৌছে গেল দুদুতে। নাইটির উপর থেকেই শুরু হল মাই টেপা। বহুদিন পর দুদুতে বরের টেপা খেল সৌমি। মুখদিয়ে অস্ফুট 'আআহহহ' বেরিয়ে এল অজান্তেই। দুহাতে বরের চুলে বিলি কেটে দিচ্ছে সৌমি। আর এক হাত দিয়ে বরের বারাটা ধরল সে। বেশ ফুলে উঠেছে। লুঙ্গির কোচরটা টেনে আলগা করে দিল, যাতে ভালো করে ধরতে পারে। নিয়ে সরাসরি হাত দিয়ে ধরে নিল বরের সাত ইঞ্চি লম্বা আর সাড়ে পাচ ইঞ্চি মোটা বাড়া।

এদিকে নাইটির উপর দিয়ে দুদু টিপে আর মন ভরছেনা পীযূষের। নাইটিটা এবার আস্তে আস্তে তুলতে শুরু করল সে। পা দুটো উন্মুক্ত হয়ে গেল, নাইটি এখন উরুর কাছে। পায়ে হাল্কা লোম আছে সৌমির, উরু দুটো যদিও মসৃণ। নাইটি তুলতে তুলতে পীযূষ বউয়ের জিভ চুষছে। আস্তে আস্তে সৌমির কালো চুলে ভরা গুদ বেরিয়ে এল… ধিরে ধিরে পেট, নাভি, দুদু সব উন্মুক্ত হয়ে নাইটিটা সৌমির মাথা গলিয়ে খুলে ফেলল পীযূষ। সৌমির অযত্নে ভরা লদকা শরীরটা এখন সম্পূর্ণ ল্যাংটো।

সৌমির গায়ের রঙ ফর্সা। সাস্থ্য ভাল কিন্তু শরীরের যত্ন নেওয়া হয়না সময়ের অভাবে। পায়ে অল্প লোম, চুলে ভরা গুদ, মেদালো পেট, ৩৬ দুদু আর পাছাটাও বেশ লদলদে ৩৪, এই হলো সৌমির শারীরিক গঠন ৩৬-৩২-৩৪।

সৌমি বরের মাথাটা পরম মমতায় ধরে নিজের বুকের মাঝে চেপে ধরে। পীযূষ দুদু চুষতে, কামড়াতে শুরু করে। সৌমির দুদুর বোটা গুলো শক্ত খাড়া হয়ে ফেটে যাওয়ার অবস্থা। পীযূষ বউয়ের ডাবকা মাইদুটো দুদিক থেকে চেপে ধরে। এতে আরও লদলদে হয়ে ওঠে। থলথলে দুদু দুটো দোলাতে থাকে সে, নিয়ে চুচি কামড়াতে লাগে হিংস্র পশুর মতন। এই হিংস্রোতা সৌমির গুদ ভিজিয়ে দেয়।

বেশ কিছুক্ষণ দুদু চুষে পীযূষ উঠে আসে, এসে সৌমির বুকের উপর বসে। সৌমি জানে এবার তাকে কি করতে হবে। বাধ্য স্ত্রীর মতন, বরের বাড়াটা হাতে নিয়ে নিজের মুখে ঢুকিয়ে নেয়। হাসের ডিমের মতন বাড়ার মুন্ডুটা চেটে চেটে পুরো বাড়াটাই ললিপপের মতন চুষতে শুরু করল।

"আহহহহহহহহহ।।।হহহহহহহহহহহহ,কি চুসছো গো''-বলে দুই হাতে সৌমির মাথাটা চেপে ধরে নিজের পাছাটা তুলে তুলে সৌমির মুখের মধ্যে ঠাপ মারতে লাগল পীযূষ। সৌমিও 'ওক ওক ওক্ক…উমম' করে যাচ্ছে। বেশ কিছুক্ষণ বাড়া চুষিয়ে পীযূষ বুঝতে পারল আর ধরে রাখা সম্ভব নয়। এদিকে এখন মাল ফেলে দিলে এই নেশাগ্রস্থ শরীরে আবার দাড় করানো যাবে কিনা সন্দেহ। তাই এখন মুখ থেকে বের করে গুদে দেওয়াই শ্রেয়। সৌমিও মুখে মাল নেওয়া খুব একটা পছন্দ করে না।

বাড়াটা বের করে এনে নিজে চিত হয়ে শুলো নিয়ে নিজের ল্যাংটো শরীরের উপর সৌমির ল্যাংটা শরীরটা তুলে নিল।

দুটো ল্যাংটো শরীর বিছানাতে পুরো চিত হয়ে শুয়ে । ল্যাংটো সৌমি এখন পীযূষের লোমশ শরীরের উপর উপুড় হয়ে শুয়ে। পীযূষের ঠাটানো ল্যাওড়াটা সৌমির তলপেটে লেপটে আর সৌমির ডবকা চুচি জোড়া পীযূষের লোমশ বুকে চেপটে আছে। পীযূষ দুই হাত দিয়ে সৌমির শরীরটাকে জাপটে ধরে আছে। পিঠে আচড়ে দিচ্ছে। মাঝে মাঝে সৌমির ঠোঁটে নিজের ঠোঁট ঘষছে। সৌমির তানপুরা কাটিং পাছাতে হাত বুলোতে বুলোতে পীযূষ ভাবতে লাগল পিয়ালির পাছাটা নিশ্চয়ই এর চেয়েও বড়ো কিন্তু টাইট হবে। এই ভাবনা মাথায় আসতেই একটা জোড়ে থাপ্পড় কষিয়ে দিল সৌমির লদলদে পোদে। চটাসসস…থলথলে মাংসাল তানপুরাকার ৩২ সাইজের পোদটা নড়ে উঠল। সৌমি আর্তনাদ করে উঠল 'আহহহহ আআআসসস্তে…'

পীযূষ এবার একহাতে নিজের হোৎকা ল্যাওড়াটা ধরে সৌমির দু পায়ের মাঝে এনে গুদের ফুটো খুজতে লাগল। সৌমি বুঝে গেল, এই মাতাল বরটা এইভাবে জীবনে গুদের ফুটো খুজে পাবেনা, আজ যা করার তাকেই করতে হবে। নিজেই একটু উচু হয়ে বাড়াটা হাতে নিয়ে গুদের মুখে সেট করে বসে পড়ল। অনায়াসেই পুরো বাড়াটা সৌমির পিচ্ছিল গুদে ঢুকে গেল। উপর থেকে আস্তে আস্তে ওঠা নামা করে ঠাপ দিতে শুরু করল সৌমি। পীযূষ মনের সুখে চোদা খাচ্ছে আর মোন করছে… 'আআহহ আহ উউম্মম আহহহহ………'

নিজের বরকে চোদনের সুখ দিতে পারলে নিজেকে বেশ ভাগ্যবতি মনে করে সৌমি। বরের লোমশ বুকে হাত বোলাতে বোলাতে ধীরে ধীরে ঝুকে পরে পীযূষের ঠোটে ঠোট বসিয়ে দিল সে। দুজনে পরম আয়েসে স্নেহচুম্বনে মত্ত হয়ে গেল।

নীচে তখন সৌমির পাছার ওঠা নামার স্পীড বেড়েছে…গুদের ভেতর পীযূষের ল্যাওড়াটা প্রতিমুহুর্তে হারিয়ে যাচ্ছে…।

ধীরে ধীরে পীযূষের শরীর জেগে উঠছে। এই মন্থর চোদন তার আর পোষাচ্ছেনা। বউকে উপর থেকে নামিয়ে পাশে ফেলে দিল সে। বউয়ের উপরে উতঠে এল পীযূষ। একটু কড়া চোদন চাই তার। সে ঠিক করে ফেলেছে বউকে চুদতে চুদতে পিয়ালির কথা ভাববে। কালো বালে ঘেরা গুদে বাড়া সেট করে এক গুতোয় পুরো ভেতরে চালান করে দিল সে। সৌমি তখন দুই পা দিয়ে পীযূষের পোদে লাগিয়ে চাপ দিতে লাগল, এতে পীযূষ আরো উত্তেজিত হয়ে উঠল। দুদু দুটো লাফাচ্ছে তার। পীযূষ তখন নৃশংসভাবে সৌমির ডাবকা মাই দুটো হাতে খপাত করে চেপে ধরে নিজের পোদ ঝাঁকাতে ঝাঁকাতে গাদন মেরে মেরে একেবারে নিষ্পেশিত করতে লাগল।

ঘপাত ঘপাত করে ঠাপ সাথে খাট দুলে দুলে উঠছে। ফচ ফচ ফচ ফচাত ফচ ফচাত ফচ ফচাত করে আওয়াজে ঘর ভরে উঠছে। লিচুর মতো বিচিদুটা দুলে দুলে সৌমির গুদের ঠিক নীচে দুলে দুলে ধাক্কা দিচ্ছে।
এত অত্যাচার সৌমির শরীর আর নিতে পারলোনা। বরকে জাপটে ধরে তলঠাপ দিতে দিতে "আহহহহহহ উহহহহ উউউম্মম্ম"-করতে করতে রাগমোচন করে ফেললো নিয়ে কেলিয়ে পড়লো দুই চোখ বুজে। বাড়াতে গরম রসের স্পর্ষে পীযূষও আর নিজেকে ধরে রাখতে পারলোনা। বিচি টনটন করে উঠলো তারসাথে শরীরটা কেঁপে কেঁপে উঠলো। উউউহহহহহ আহহ…হহহ এক অস্ফুট আর্তনাদের সাথে সাথেই গল গল করে গরমা গরম বীর্য ছলকে ছলকে সৌমির গুদের অন্তরে নির্বাসিত হলো। মাল ফেলার পর পীযূষের আর নড়ার শক্তিও রইলনা। সে এলিয়ে পড়ল খাটে। সৌমি উঠে কাপড় এনে বরের বাড়া মুছিয়ে দিল দিয়ে নিজে বাথরুমে গেলো ওয়াশ করতে।

পরদিন সকালে পীযূষের ঘুম ভাংলো সৌমির ডাকে। বেডটি নিয়ে এসেছে সে। পীযূষ উঠে পড়লো, ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেরোনোর সাথে সাথেই পিয়ালির ফোন। ফোন নিয়ে সে বারান্দায় চলে এল :
-গুড মর্নিং পীযূষ বাবু
-সুপ্রভাত ম্যাডাম
-শোনোনা আজ দেখা করবে?

পীযূষ এহেন আচমকা প্রস্তাবে চুপ করে গেল। পিয়ালি বললঃ
-অসুবিধা থাকলে অন্য দিন করা যাবে
-না না আজই দেখা করব। বিকেলে ইকো পার্কে
পিয়ালি ঠিক আছে বলে ফোন কেটে দিল।

কাল রাতের পর থেকে পীযূষ অপরাধ বোধে ভুগছে। নিজের স্ত্রী কে ঠকাতে তার মন চাইছে না। তাই ভাবল, পিয়ালির সাথে দেখা করে আজই সম্পর্কে ইতি টানবে সে।
পীযূষ, সৌমি কে বলল অফিসে আর্জেন্ট কাজ পড়েছে তাই বিকেলের দিকে যেতে হবে।
সৌমি একটু অভিমান করে বলেছিলঃ একটা মাত্র ছুটির দিন সেটাও বাড়িতে থাকতে পারোনা।
-কি করবো বলো, বসের হুকুম।

সারাদিন জুড়ে পীযূষের মনে এক অদ্ভুত আকর্ষণ কাজ করলো। একমাস জুড়ে কথা বলার পর আজ দেখা করতে যাবে সে।
বিকেলে সাদা জামা, নীল জিন্স, চোখে সানগ্লাস পড়ে গাড়ি নিয়ে বেরিয়ে গেলো গন্তব্যে। পিয়ালি কে মেসেজ করে দিলো যে গেটের সামনে ওয়েট করবে। পাচটার আগেই সে পৌছে গেল। পিয়ালি কে ফোনে বললঃ
-আমি একটু আগেই পৌছ গেছি। তুমি কোথায়?
-আমিও পৌছেছি। তুমি কি পড়ে আছো?
-সাদা শার্ট নীল জিন্স
-হ্যা হ্যা , দেখতে পেয়েছি।

পীযূষ আশে পাশে কাউকে দেখতে পেলোনা। মনে মনে একটু আশঙ্কা হলো, কি জানি ফেক কিনা। ঠিক সেই সময় তার কানের পাশ্ব একটি মেয়েলি কণ্ঠঃ 'হায়!'
পীযূষ তার পিছনে ঘুরে দেখলো একটি মেয়ে তারদিকে চেয়ে হাসছে। একটু থতমত খেয়ে বললঃ
-হায়! আমি পীযূষ, তুমি নিশ্চয়ই পিয়ালি।
পিয়ালি তার বিখ্যাত হাসি হেসেঃ
-একদম ঠিক। তুমি এখানে কতক্ষণ দাঁড়িয়ে?
-এই মিনিট পাচেক।
-চলো ভিতরে যাওয়া যাক।

পিয়ালিকে না রোগা বলা যায় না মোটা। গায়ের রঙ শ্যাম বর্ণ হলেও মুখটা ভারি মিষ্টি। প্রথম দর্শনেই প্রেমে পড়া যায়। চোখ দুটো টানা টানা। পরণে হলুদ কালো প্রিন্টেড শাড়ি সাথে কালো ব্লাউজ। ঠোটে হাল্কা লাল লিপস্টিক আর মাথায় ছোট্টো কালো টিপ। বয়স সম্ভবত ২৫ কি ২৬। পিয়ালির ফিগারটা পীযূষ পরে জেনেছিলো ৩৪-২৮-৩২।

পিয়ালির রূপে পীযূষ কিছু সেকেন্ডের জন্য ব্ল্যাঙ্ক হয়ে গেছিলো। চোখ তার পিয়ালির উপর থেকে সরছিলোই না। মেয়েটি ডানাকাটা পরীর মতন সুন্দরি নয়, কিন্তু তার মধ্যে এক আলাদা আকর্ষণ আছে যা যে কোন পুরুষ মানুষকে বশ করতে যথেষ্ট। পীযূষের তার কথার যাদুতে মোহিত হয়েছিল ঠিকই, কিন্তু আজ প্রথম দেখাতে সে এক শারীরিক আকর্ষণ অনুভব করছে। আসলে পরকীয়া প্রেমে মন নয়, শরীরই আসল কথা বলে।

পিয়ালি খিক খিক করে হেসেঃ
-কি মশাই অত কি দেখছেন? দেখার অনেক সময় পাবেন, চলো ভেতরে চলো।
পীযূষ দূর্বল হয়ে পড়ছে। সে পার্কে নয়, একাকী তার সান্নিধ্য পেতে চাইছে। সে হঠাত অফার করে বসল:
-পার্কে না গিয়ে চলো আমরা গাড়ি করে ঘুরি।
পিয়ালি একটু দুষ্টু হেসে বলল:
-বেশ তাই চলো।

হাইওয়ে ধরে গাড়ি ছুটছে। পিয়ালি, পীযূষের পাশে বসে। পীযূষ এর আগেও বউকে নিয়ে লং ড্রাইভে গেছে, কিন্তু আজকের অনুভূতি আলাদা। কারণ নিজের চেয়ে অন্যের মাল খেতে মজা বেশি। গাড়ি চালাতে চালাতে সে মাঝে মাঝে পিয়ালি কে দেখছে। পিয়ালি তার লাস্যময়ী মুখ নিয়ে সামনের দিকে তাকিয়ে। এভাবে দশ মিনিট পরঃ
-মশাই সামনের দিকে তাকাও, এক্সিডেন্ট করবে যে।
পীযূষ একটু লজ্জা পেয়েঃ
-না! এসব রাস্তা আমার চেনা।
-আগে বউকে নিয়ে এসেছিলে বুঝি?
-তা এসেছিলাম বটে।
-আজ যে আমার সাথে এসেছো তা বউ জানে?
-না, বলেছি অফিসে কাজ আছে।
-বউকে সাধাসিধে পেয়ে ঠকাচ্ছো?
-ঠকানোর কি আছে? বিয়ের পর কি বান্ধবী থাকতে নেই?

পিয়ালি একটু হেসে বললঃ
-তা থাকতে পারে। কিন্তু তাই বলে ছুটির দিনে কি বউ কে ছেড়ে বান্ধবির সাথে ঘুরতে যেতে হয়?
-সে বান্ধবী যদি তোমার মতন সুন্দরি হয়, তাহলে যেতে হয় বইকি?

পিয়ালি এবার একটু ন্যাকা গলায়ঃ
-আমি মোটেই সুন্দরি নই মশাই! তোমার চোখের ভুল ডাক্তার দেখাও।
-চোখ আমার ঠিকই আছে। তোমার বাড়ির আয়না খারাপ তাই তুমি জানোনা। আমার তো তোমার প্রেমিকার কথা ভেবে দুঃখ হচ্ছে যে তোমায় পেয়েও ছেড়ে দিলো।
পিয়ালি একটু উদাস হয়ে বললঃ
-আর আমার কপাল। থাক সে কথা… আচ্ছা কাল রাতে আমায় কি বলেছিলে মনে আছে?

পীযূষের শুধু মনে আছে যে, সে কাল রাতে পার্টিতে নেশা করে বাড়ি ফিরছিলো, সেই সময় পিয়ালি ফোন করেছিলো। কি কথা হয়েছিলো মনে নেই। তাই সে একটু বোকার মতন বললঃ
-কি বলেছিলাম বলোতো?
-মনে করার চেষ্টা করো।
অনেক ভেবেও সে মনে করতে পারলোনাঃ তুমিই বলো।

একটু অভিমানের সাথে পিয়ালি বললঃ
-মনে পরছেনা মানে মন থেকে বলোনি আর যেটা মন থেকে বলোনি সে কথা বাদ দাও…
পীযূষ কিছুতেই ভেবে পেলোনা সে কি এমন বলেছে, তাই সে গাড়ি সাইডে দাড় করিয়ে বললোঃ
-আগে তুমি বলো আমি কি বলেছিলাম না হলে গাড়ি আর চালাবো না।
-কি মুশকিল! ঠিক আছে কাল রাতে তুমি আমায় 'আই লাভ ইউ' বলেছিলে। এবার মনে পড়েছে।

এটা শুনে পীযূষ, পিয়ালির দিকে বেশ কয়েক সেকেন্ড চেয়ে রইল। তার চোখ দুটো নিবিষ্ট হল পিয়ালির লাল লিপস্টিকে মোড়ানো ঠোটে। এরকম পাতলা ঠোট আর তাতে তীব্র যৌনতার আবেদন সে কখনো দেখেনি। আর নিজেকে কন্ট্রোল করতে পারলোনা পীযূষ। ঝাপিয়ে পড়লো সে। ডুবে গেলো পিয়ালির ঠোটে।
পিয়ালি প্রথমে একটু হকচকিয়ে গেলেও, কোন বাধা দিলোনা। বরং পূর্ণ সহযোগীতা করলো।
এভাবে মিনিট দেড়েক কাটলো, তারপর পিয়ালি আস্তে করে বললঃ
-উম্মম ছাড়োওও এবার…!

পীযূষ ছেড়ে দিলো, পিয়ালি বাদিকে তাকিয়ে রয়েছে। পীযূষের মনে হলো, সে এটা ঠিক করেনি।
-পিয়ালি আমি সরি। আমি আসলে…
কথা শেষ করতে না দিয়ে এক মায়াবি হাসি দিয়ে পিয়ালি বললঃ
-আমি কিন্তু সরি নই!

যাক নিশ্চিন্ত হওয়া গেলো। পীযূষ অনেকটা হাল্কা হয়ে গেলো। তার মনের মধ্যে এখন এক নিষদ্ধ কামের আনন্দ ঘুরে বেড়াচ্ছে। মনে হলো সে কি আবার প্রেমে পড়েছে নাকি এটা নিছক শরীরি আকর্ষণ।
পীযূষ গাড়ি চালাতে চালাতে একটা রেস্টুরেন্টের সামনে এসে দাড়াল।
-কিছু খাবে?

পিয়ালি দুষ্টুমি করে বললঃ এইতো খেলাম হি হি…
পীযূষ একটু লজ্জা পেয়েঃ আরে আমি খাবারের কথা বলছি চুমুর নয়… চলো ভেতরে চলো।

রেস্টুরেন্টের ভেতরে কি হোল…

তার বিবরণ থাকছে আগামী পর্বে।
 

Users who are viewing this thread

Back
Top