What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুই মাসীর চোদন গাঁথা- পর্ব -১ by ronicroy2020

নমস্কার আমি রনিক রায়। এটা আমার প্রথম গল্প। আমি আপনাদের আমার জীবনের এক ঘটনা বলতে চলেছি। এই ঘটনা আমার দুই বিবাহিত মাসিকে নিয়ে। কীভাবে আমি তাদেরকে বিছানায় আদর করে ছিলাম তাই বলব। আমি থাকি ঢাকুরিয়ায়। আমাদের দোতলা বাড়ি। উপর তলায় দুটো রুম। একটি তে আমি আর একটা বাবা-মা। ক্লাস এইট থেকে পানু দেখে আর হ্যান্ডেল মেরে চোদাচুদির বিষয়ে একদম ওস্তাদ।

আমার আবার ইয়ং মেয়েদের থেকে মাঝবয়সী মহিলা, বিশেষত্ এক-দুই বাচ্চার মা পছন্দ। বারবার মনে হত কবে যে চুঁদতে পারব। আমার দুই মাসি , মেজ মাসি তমা দে আর ছোট মাসী মেঘা নস্কর। মেজ মাসী তমা থাকে উত্তর বারাসাত। আর ছোট মাসী মেঘা থাকে বালিগঞ্জে। আমি তখন উচ্চ মাধ্যমিক দেব। আমার বাবা সুবোধ রায় আর আমার মা তনিমা রায়। আমি ছোট বেলা থেকেই খেলাধুলা আর ব্যায়াম করায় আমার শরীর শক্ত-পক্ত। আমার ধোনের সাইজ লম্বায় সাত আর চওড়ায় তিন ইঞ্চি।

বাবা একটা টেন্ডার পাশে কোম্পানিকে সাহায্য করায় বাবার বস খুশি হয়ে বাবাকে একটা পনেরো দিনের জন্য কেরালা ট্রিপ গিফ্ট করে । আমার পরীক্ষা হতে আর তিন মাস বাকি ছিল। তাই মা যেতে চাইছিল না। কিন্তু বাবা তার বসকে ট্রিপটা না করতে পারেনি। তাই মা ভাবতে লাগলো কি করি যায়। হঠাৎ মা বললো, "মেঘাকে থাকতে বললে কেমন হয়"? বাবা বললো, "জিজ্ঞাসা করে দেখ"। মা সঙ্গে সঙ্গে তাকে ফোন করল। কিন্তু সে বললো, "তারও শ্বশুর বাড়িতে ঘুরতে যাওয়ার আছে"। তাই সাত দিনের বেশি থাকতে পারবেনা। মা বললো, "ঠিক আছে"। তখন আমি মাকে, "বললাম বাকি কদিন তমা মাসিকে থাকতে বললে কেমন হয়"? মাও ফোন করে জিজ্ঞেসা করলো আর তিনিও হ্যাঁ বলে দিলেন।

যথারীতি বাবা-মায়ের যাওয়ার আগের দিন বিকালে মেঘা মাসী তার ছেলেকে ( বয়স নয় মাস) নিয়ে হাজির। আমি তো দেখে অবাক। মাসীর গায়ের রং ফর্সা। বরের ঠাপ খেয়ে শরীরের গঠন একদম পাল্টে গেছে। ৩৪বি মাই আর পাছা ৩৬ সাইজ, পুরো তানপুরার মত। আগের থেকে স্বাস্থ্য ভালো হয়েছে। বাচ্চা হওয়ার পর মাসির রূপ যেন আরও কয়েকগুন বেড়ে গেছে।

আমাকে দেখে বললো, "রনি ( আমার ডাকনাম) কেমন আছিস"?
আমি বললাম, "ভালো। আর তুমি কেমন আছো"?
"বলল ভালো"।
মা তো দেখে খুব খুশি ।

আমি তারপর বিটু(মাসির ছেলের নাম) সাথে খেলতে লাগল। সাড়ে সাতটায় বাবা অফিস থেকে ফিরলেন। ওদের দেখে খুশি হলেন। রাতের খাবার খাওয়ার পর আমি আর বাবা আমার ঘরে, আর মা আর মাসি বাবা-মায়ের ঘরে শুতে গেলন। কারন অনেক দিন পর মাসি আসায় তাদের গল্প ছিল। রাত দেড়টার দিকে মায়ের ঘরের পাশ দিয়ে বাথরুমে যাওয়ার সময় দেখি মাসির একটা দুধ তার ছেলের মুখে গোঁজা। ড্রীম লাইটের আলোয় তার ভালোই বড়ো দেখাচ্ছিল। এই দেখে আমি বাথরুমে হাত মেরে শুতে যাই। রাতে মাসিকে নিয়ে স্বপ্ন দেখি। মাসির বড়ো বড়ো দুধে ভরা মাই চুষছি। আমার কালো মোটা বাড়াটা মাসির গুদে ঢুকছে।

পরেরদিন সকালে ঘুম ভাঙ্গে সাড়ে নটায়। বাবার সকালে ফ্লাইট থাকায় তারা সকাল সকাল বেরিয়ে গেছে। আমি ঘুম থেকে উঠে দেখলাম মাসি রান্না করতে ব্যস্ত। তারপর দেড়টার সময় দেখি মাসি স্নান করতে যাচ্ছে। আমিও মাসি বাথরুমে ঢুকে যাওয়ার পর দরজার একটা ফুটোয় চোখ রাখলাম। দেখি মাসি একে একে নিজের নাইটী, সায়া, প্যান্টি খুলে রাখল। এখন মাসির শরীর আমার সামনে।

শুধু মাঝখানে একটা দরজা। আমার বুকটা দুরুদুরু করে উঠলো। কাল রাতে মাসির যে দুধ দেখেছিলাম এখন তার আরও ভালোভাবে দেখা যাচ্ছে। বড়ো বড়ো দুধে কালো জামের মত বোটা। হালকা চর্বিযুক্ত পেটে একটা গভীর নাভি মাসির সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে। নাভির কিছুটা নীচ দিয়ে হালকা বালে ঢাকা যা গুদের শোভা বাড়িয়েছে। তারপর মাসি সাবান নিয়ে নিজের মাইতে, গুদে নিজের সারা শরীরে মাখতে শুরু করে। আমি যখন দেখলাম মাসির স্নান করা প্রায় শেষ আমি তখন ওখান থেকে কেটে পরলাম।

তারপর মাসির স্নান করে বেরোলে আমি স্নান করতে ঢুকি। বাথরুমে ঢুকেই আমি মাসির কথা ভেবে খিঁচে মাল ফেলি। তারপর দুপুরের খাবার খেয়ে আমি নিজের ঘরে শুতে চলে যাই। শুয়ে শুয়ে ভাবতে থাকি কিভাবে মাসিকে চোদা যায়। আমি কখনও ভাবিনি যে সেদিনকেই আমি সুযোগ পেয়ে যাব। সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত আমি পড়ালেখা নিয়ে ব্যস্ত ছিলাম। শুধু মাঝখানে মাসি একবার কফি দিতে এসেছিল।

রাত দশটার সময় খেয়ে আমি মাসিকে
বলে, শুতে চলে যাই। আমি শুয়ে শুয়ে ভাবতে থাকি কিভাবে মাসিকে চুদবো। বারোটা বেজে দশে হঠাৎ মাসি আমার রুমে আসে । আমি তো দেখে অবাক যে মাসি এত রাতে আমার ঘরে। তবুও আমি ঘুমের অভিনয় করে থাকলাম। মাসি দু-তিন বার ডেকে মায়ের রুমে চলে গেল। আমি ভাবতে লাগলাম মাসি আমি ঘুমাচ্ছি কি না দেখতে এসেছিল কেন?

আমিও কিছুক্ষন পর মাসির রুমে গেলাম। দরজা হালকা খোলাই ছিল। দরজার ফাঁকে উঁকি মেরে আমি যা দেখলাম তাতে আমার চক্ষু চড়কগাছ। ঘর পুরো অন্ধকার, শুধু একটা ড্রিম লাইট জ্বলছে। মাসি সম্পূর্ণ উলঙ্গ আর কার সাথে যেন ভিডিও কলে কথা বলছে। আর মাসির ছেলে একপাশে ঘুমাচ্ছে। আমি ভাবলাম হয়তো মেসোর সাথে সেক্স চ্যাট করছে।

কিন্তু হঠাৎ মাসি দীপ নামটা উচ্চারণ করায় আমার সন্দেহ হয়। কারন আমার মেসোর নাম তো দীপ নয়। তাই আমি দরজা খুব সন্তর্পনে খুলে হামাগুড়ি দিয়ে খাটের একপাশে অর্থাৎ মাসির একদম পিছন্ত গিয়ে বসি। খাটের পিছনের দিক থেকে দেখি মাসি আমার থেকে এক দুই বছর বড় একটা ছেলের সাথে সেক্স চ্যাট করছে। ছেলেটা সম্পূর্ণ উলঙ্গ। ছেলেটি রীতিমতো রোগা, আর সে মাসিকে উলঙ্গ দেখে খুব উত্তেজিত। সে নিজের পাঁচ ইঞ্চি বাড়া নিয়ে হ্যান্ডেল মারছে।

এদিকে মাসি ও নিজের দুটো আঙ্গুল গুদে ঢোকাচ্ছে আর বের করছে। আবার কখনও নিজের একটা দুধ টিপছে। ছেলেটা বলছে সোনা আমি তোমার দুধ খাচ্ছি আর মাসিও বলেছে খাও সোনা। ততখনে আমি মোবাইল বের করে ভিডিও করা শুরু করে দিয়েছি। মাসি জোরে জোরে উঙ্গলি করতে করতে আ আ আ আ করছে । কিছুক্ষণ পর প্রায় একসাথে দুজনের মাল বের হলো। ছেলেটাও বাই বলে ফোন রেখে দিল। কিছুক্ষন বসে থাকার পর মাসি যখন নিজের গুদের রস ধোঁয়ার জন্য যখন বাথরুমে যাওয়ার জন্য বিছানা থেকে নামলো। তখনই আমাকে দেখতে পেল।

আমাকে দেখে মাসি তো অবাক। আমাকে দেখে মাসি তো তো করে জিজ্ঞাসা করল," তুই এখানে কি করছিস"?
আমি বললাম, "আমি তো বাথরুমে যাচ্ছিলাম"। কিন্তু যেতে যা দেখলাম।
সে ভয়ে ভয়ে জিজ্ঞাসা করল,"কি দেখেছিস"?
আমি বললাম, "এই যে তুমি অন্য একটা ছেলের সাথে সেক্স চ্যাট করছিলে"।

মাসি এবার আমার পা দুটো জড়িয়ে কাঁদতে লাগলো। আমি মাসিকে ধরে খাটে বসিয়ে দিলাম আর সান্ত্বনা দিতে লাগলাম। মাসি আমাকে বলল, "তুই দয়া করে কাউকে বলিস না"।
আমি বললাম, "বলবো না, কিন্তু তোমাকে আমার কিছু কথা শুনতে হবে"।
মাসি মাথা নিচু করে রইল।
আমি জিজ্ঞেস করলাম, "কবে থেকে তোমার এসব চলছে'?

মাসি বলতে লাগলো, "বিয়ের প্রথম প্রথম তোর মেসো আমাকে ভালবাসত। কিন্তু বিটু হওয়ার পর থেকে তোর মেসো আর সুখ দিতে পারেনা। আমারও শরীরের তো একটা চাহিদা রয়েছে'।
আমি তখন জিজ্ঞাসা করলাম, "ওই ছেলেটা কে"?
মাসি বলল, "ওই ছেলেটার সাথে আমার ফেসবুকে আলাপ"। প্রথম প্রথম আমি ওকে ইগনোর করতাম। কিন্তু আস্তে আস্তে ওর সাথে কথা বলা শুরু হয়। তারপর নং এক্সচেঞ্জ। ধীরে ধীরে ফোনে কথা হত।

আমি বললাম, "আর কিছু হয়নি"?
মাসি আমতা আমতা করছিল।
আমি বললাম, "সব বলো"।
মাসি বলল, "প্রথম দেখা হয়েছিল ঢাকুরিয়া লেকে"।
আমি বললাম, "তারপর কী হয়েছিলো"?

মাসি বলতে লজ্জা পাচ্ছিলো। কিন্তু আমি জোর করায় বলতে লাগলো। প্রথম যেদিন দেখা করতে গেছিলাম সেদিন জাস্ট নর্মাল কথা হয়েছে। তারপর যেদিন সন্ধ্যায় দেখা করতে যাই, "সেদিন ও আমাকে কিস ও আমার দুধ টিপছিল"। সেইদিনই ও আমাকে প্রমিজ করিয়ে নিয়েছিল, "যে পরেরবার আমি ওকে চুঁদতে দেব"।তাই কথা মত দু সপ্তাহ আগে দীপ আমাকে এক হোটেলে নিয়ে যায় আর সেখানে আমাকে ইচ্ছামত চোদে। তারপর আর আমার সাথে আর দেখা হয়নি।

আমি মনে মনে ভাবতে লাগলাম, যে মাসিকে সতী নারী ভাবতাম সে আদও সতী নয়। সে এখন বড় খানকি। মাসি আমাকে বলল, "তুই দয়া করে কাউকে বলিস না"। আমি বললাম, "আমারও কিছু চাই"।
মাসি জিজ্ঞাসা করল, "কি"?
আমি তার উরুতে হাত বোলাতে বোলাতে বললাম, "সাত দিনের জন্য তুমি আমাকে সুখ দেবে"।
মাসি বললো, "এসব সম্ভব না"।
আমি বললাম' "কেন হয় না"?
তখন মাসি বললো, "তুই আমার দিদির ছেলে, তোর সাথে এসব সম্ভব নয়"।

আমি বললাম, "কে বললো", "তোমার সুখ দরকার আমি তোমাকে দেবো"। আর কেউ জানতেও পারবে না। আর যদি না দাও মেসো কে বলে দেব।
মাসি তখন বাধ্য হয়ে বললো ঠিক আছে, "তোর যা ইচ্ছে কর"।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top