What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
স্যারের সাথে মজা নেওয়া ১ by deep007

মলি কলেজে পড়ে। বয়স ২০। ফিজিওলজি ওর সাবজেক্ট। ফলে সেক্স সম্বন্ধে সব কিছু শুধু জানে না অভ্যন্তরীণ বিষয় গুলো নিয়ে পড়তেও হয়ে। আর রমেন হলো সেই কলেজের ফিজিওলজি ডিপার্টমেন্টের HOD। একদিন মলির ক্লাস এ রমেন হিউম্যান রিপ্রোডাকশন সিস্টেমের উপর একটা টপিক পড়া হচ্ছিল, তাতে মলির বেশ কিছু জায়গা বুঝতে অসুবিধা হচ্ছিল। ক্লাসের শেষে মলি ক্লাস রুমের বাইরে রমেন কে সেই ডাউট গুলো নিয়ে প্রশ্ন করলো।

রমেন বললো- "এত প্রশ্ন? আমার তো এখন ক্লাস আছে।"
-"তাহলে আমি এখন কি করবো? আমার তো কোনো প্রাইভেট টিউটর ও নেই যে ক্লিয়ার করে নেব।" বললো মলি।
-"তুমি তাহলে এক কাজ করো তুমি কাল দুপুরে আমার বাড়ি এসো, আমি বুঝিয়ে দেব। কাল রবিবার।"
-" আচ্ছা স্যার কাল 11 টা নাগাদ চলে যাবো আপনার বাড়ি।"

এবার মলির একটু বর্ণনা দিয়ে নিই। ফর্সা উন্নত বক্ষ, চোখ গুলো টানা টানা, ঠোঁট গুলো যেন নিপুন শিল্পীর কাজ, আর সরু কোমরে হালকা ভারী পাছাতে ওকে এমন লাগে যেন যেকোনো পুরুষ তাকিয়ে থাকে ওর দিকে। মলির মনে একটা ফ্যান্টাসি আছে বয়স্ক পুরুষদের নিয়ে।

পরের দিন মলি ঠিক সময় বই পত্র নিয়ে রমেনের বাড়ি পৌঁছে গেল। স্যার ওকে ঘরে বসিয়ে মিষ্টি আর জল দিয়ে বলল-"ঘরে গিন্নি, মেয়ে কেউ নেই, তাই এই ঘরে যা আছে তাই দিলাম, কিছু মনে করো না।"

মলি বললো-"আরে না স্যার আপনি আবার এসব করতে গেলেন কেন?"
-"আচ্ছা এখন খেয়ে নিয়ে তোমার প্রবলেম গুলো বলো শুনি।"

মলি খেয়ে ওর প্রবলেম গুলো বলতে শুরু করলো। কিন্তু ঘরে স্যার এর সে ছাড়া কেউ নেই এটা শুনে মলির মনের গভীরে সেই ফ্যান্টাসি টা যেন খোঁচা দিতে থাকলো। যেহেতু তাদের বিষয় হিউম্যান রিপ্রোডাকশন সিস্টেমের উপর ছিল, আর মলির মাথায় ফ্যান্টাসি টা ঘুরছিল তাই তাদের কথা পড়ার চ্যাপ্টার থেকে সেক্সের বিষয়ে যেতে বেশিক্ষন লাগলো না। দেখা গেল 2 জনেই লজ্জা না পেয়ে frankly আলোচনা টা চালাতে লাগলো। মলি বললো- "স্যার হিউম্যান সেক্স কত ধরেনের হয়ে? যদিও আমি একধরণের ই জানি সেটা স্ট্রেইট সেক্স। এছাড়া আর কিছু কি হয়ে?"

রমেন বললো- "হ্যাঁ হয়ে তো। তুমি পর্ন সাইট দেখো না?"
-"কি করে দেখবো স্যার? সব তো ব্লক হয়ে গেছে"
-"তাও বটে। শোনো স্ট্রেইট ছাড়া অ্যানাল সেক্স, গে সেক্স, লেসবিয়ান সেক্স, bdsm আরো অনেক রকম হয়ে।"
-"এগুলোর মানে কি স্যার?"

-"অ্যানাল মানে পাছা জানো তো? তার মানে অ্যানাল সেক্সে তোমার পাছা দিয়ে তোমার সাথে সেক্স করা হবে। স্ট্রেইট সেক্সে যেমন যোনির ব্যবহার হয়ে তেমনি অ্যানালে তেমনি পাছার ব্যবহার। এছাড়া গে আর লেসবিয়ান সেক্স মানে 2 জন পুরুষ বা 2 জন মহিলার মধ্যে সেক্স। পুরুষের ক্ষেত্রে যেটা গে মেয়েদের ক্ষেত্রে সেটা লেসবিয়ান বল।"

-" আর স্যার ওই ওটা কি বললেন যেন? bdsm না কি, ওটা কি স্যার?"
-"ওটা হলো সেক্সুয়াল অত্যাচার। যদিও এতে একজনের কষ্ট হয়, তবুও এটা 2 জনেই উপভোগ করে।"
-"অত্যাচার করলে উপভোগ করবে কি করে?"

-"সেটা প্রাক্টিক্যালি কোনো দিন তোমার উপর কেউ যদি bdsm করে তাহলে বুঝতে পেরে যাবে।"
-" কোনোদিন কেন স্যার আজই করুন। আপনি আমার উপর আজই bdsm প্রয়োগ করুন।"
-" না মলি এটা করা ঠিক হবে না, তুমি আমার ছাত্রী কেউ জানলে আমার চাকরি নিয়ে টানাটানি হয়ে যাবে।"

-" কি করে জানবে স্যার? এখানে আমি আর আপনি ছাড়া কেউ নেই। আর আমি এত বোকা নয় যে কলেজে গিয়ে আপনার নামে এসব বলবো। তাতে আমার এই অভিজ্ঞতা আর তো কোনো দিন হবেই না। উল্টে কলেজে আমি আর মুখও দেখতে পারবো না। তাই প্লিজ স্যার।"

আসলে bdsm রমেনের খুব প্রিয় একটা সেক্সে। অনেক সময় নিজের বউয়ের সাথেই এটা করে। আর মলির মতো সুন্দরী তার স্লেভ হতে চাইছে, এই সুবর্ণ সুযোগ কেউ ছাড়ে? আজ যত রকম অত্যাচার করা যায় তাই করবে মলির উপর। এই ভেবে রমেন বললো,
-"তাহলে শোনো, bdsm এ একজন সেক্স স্লেভ থাকে অন্য কোন মাস্টার থাকে। তুমি এখন থেকে যতক্ষন bdsm চলবে তুমি আমার সেক্স স্লেভ, যখন যা বলবো তাই করবে, এমন কি ল্যাংটো হয়ে রাস্তা দিয়ে হাঁটতে বললে তাই করবে। পুরোপুরি নিজের শরীর কে আমার হাতে সমর্পণ করে দেবে। ঠিক আছে?"

-"ওকে স্যার, এই মুহূর্তে থেকে আমার শরীর আপনার"
– " তাহলে প্রথমে তুমি তোমার জামা কাপড় খুলে ফেলো। একটা সুতোও যেন গায়ে না থাকে। আমি ততক্ষনে কিছু জিনিস নিয়ে আসি।"
বলে রমেন ঘর থেকে বেরিয়ে গেল। ফিরে এলো একটা বক্স নিয়ে। যদিও মলি কিছুই খোলে নি দেখে অবাক হয়ে রমেন কারণ জিজ্ঞাসা করতে মলি কামার্ত কণ্ঠে বললো
-" আমি খোলার থেকে আপনার খুলে দেওয়া বেশি উপভোগ্য হবে না স্যার?"

রমেন কথা টা ভেবে দেখলো যুক্তি আছে তাই সে জিনিস টাকে আরো ইরোটিক করার জন্য বললো -" পাশের ঘরে যাও আমার মেয়েরকিছু জামাকাপড় রাখা আছে। ওগুলো ও এর পড়বে না। নিজের ড্রেস চেঞ্জ করে ওখান থেকে একটা পরে এসো।"

মলি বুঝলো এর নিশ্চই কোনো কারণ আছে তাই সে কোনো প্রশ্ন না করে পাশে ঘরে গিয়ে একটা সুন্দর সেক্সি ড্রেস পরে এলো। যাতে তাকে যেকোনো পুরুষ দেখলেই তার মাথা খারাপ হয়ে যাবে। ঘরে ঢুকে মলি দেখলো স্যার হাতে একটা হ্যান্ডকাফ নিয়ে বসে আছে। মলি ঘরে ঢুকতেই স্যার ওকে খাটে বসতে বললো। ও তাই করল বসার পর স্যার ওর পাশে বসে ওর দু হাতে হ্যান্ডকাফের দুটো দিক পরিয়ে পিছমোড়া করে হাত দুটো বেঁধে দিলো। এরপর রমেন একটা কাঁচি নিয়ে এসে মলির ড্রেস টা কেটে মলি কে ল্যাংটো করে দিলো। এবার মলির উন্নত মাই কামানো গুদ আর পাছা উন্মুক্ত হয়ে গেল। রমেনের চোখ চক চক করে উঠলো। এবার রমেন উঠে একটা ছোট বেত নিয়ে এলো।

এবার রমেন তার এক হাত দিয়ে মলির মাই টিপতে লাগলো অন্য হাতে গুদে উংলি করতে লাগলো। মলির সেক্স উঠতে সময় নিলো না। "আঃ আঃ আঃ উহঃ উহঃ স্যার এর জোরে করুন দারুন লাগছে, আজ থেকে আমি আপনার দাসী হয়ে থাকবো বলে" মলি শীৎকার করতে লাগলো
এবাবে 10 মিনিট করার পর মলির জল খসার সময় হয়ে এলো।

মলি বলতে লাগলো " স্যার আরো জোরে আমার খসবে স্যার"

এই কথা শোনা মাত্র রমেন তার সব কাজ থামিয়ে দিলো। মলি অবাক হয়ে জিজ্ঞাসা করলো" থামালেন কেন স্যার?"

"এটা bdsm এর একটা অংশ।" বলে রমেন"তুমি এখন তোমার শরীর আমাকে সমর্পন করে দিয়েছো। তাই এটা নিয়ে আমি যা খুশি করতে পারি। এটা নিয়ে তুমি কিছু বলতে পারবে না। আমার পারমিশন ছাড়া তুমি এখন কিচ্ছু করতে পারবে না। এমন কি অর্গাজম ও না টয়লেট ও না।।"
"আচ্ছা স্যার" মনের মধ্যে অপূর্ণতা নিয়ে বললো মলি।

"আচ্ছা মলি আমি তোমাকে এত ভালো একটা অভিজ্ঞতা দেব তার বদলে তুমি আমাকে কি দেবে?"
"কি আর দেব স্যার? আমার সবথেকে বড় জিনিস আমার শরীর ই তো আমি আপনাকে দিয়ে দিয়েছি, আমার গুদ পোঁদ মাই সব কিছু সারাজীবনের মতো আপনার যা খুশি করুন আমাকে নিয়ে। আমি কোনো কথা বলবো না।"
"কতবার সেক্স এর অভিজ্ঞতা আছে?"

"সত্যি বলবো স্যার? I am a virgin girl আমার গুদ পোঁদ বা মাই তে এখনো পর্যন্ত আপনার আগে কেউ হাত দেয় নি। সাইকেলিং করতাম বলে সতিচ্ছেদটা নেই"

"তাহলে তোমার ভার্জিনিটি ও আমার হাতে সমর্পন করতে হবে"
"আমি জানি স্যার সেটাও আপনার"
"আচ্ছা তাহলে রেডি?" দারুন খুশি হয়ে বলল রমেন
"হ্যাঁ স্যার"

রমেন এবার মলির থাই থেকে গুদ অবধি হাত বোলাতে লাগলো। আবার মলির অতৃপ্ত সেক্স উঠতে লাগলো এবার রমেন বেত টা দিয়ে ওই ফর্সা থাই তে সপাৎ করে মারলো।

যন্ত্রনায় মলি "বাবাগো" করে উঠলো। রমেন আবার অন্য থাই তে একটা বাড়ি মারলো। আবার মলি ও বাবাগো করে উঠলো। রমেন বললো "কি যন্ত্রণার সাথে আনন্দ হচ্ছে?" মলির যন্ত্রনা হলেও সেক্স উঠে থাকার জন্য এটা খুব খারাপ লাগছে না। তাই বললো " হ্যাঁ স্যার"

"তাহলে প্রত্যেকটা মারের পর থ্যাংক ইউ স্যার এর একটা মারুন প্লিজ বলবে"
"আচ্ছা স্যার।"
আবার রমেন থাই তে বেতের বাড়ি মারলো

মলি যন্ত্রনা এ কাতরে উঠে "থ্যাংকু স্যার এর একটা মারুন" বললো। এভাবে আরও পাঁচটা বারি খাওয়ার পর মলির থাই গুলো লাল লাল দাগ হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top