What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নতুন বছরের প্রথম সুখ (1 Viewer)

Son Goku

Expert Member
Joined
Nov 20, 2018
Threads
125
Messages
1,621
Credits
73,523
Billed Cap
Rose
Lipstick
Red Apple
Laptop Computer
Euro Banknote
সংগৃহীত
লেখক: চয়নরয়1985


নতুন বছর শুরু হওয়ার সাথে সাথেই আমার পদোন্নতি হলো কিন্তু আবার মাস তিনেকের জন্য যেতে হবে শিলিগুড়িতে। অর্ধোতন কর্মীর সাহায্যে মাস তিনেকের জন্য একটা ফ্ল্যাট ভাড়া পেয়েও গেলাম। কিন্তু সমস্যা হলো কাজের লোকের তাই ঠিক করলাম এখান থেকেই একজন সর্বক্ষণের কাজের লোক নিয়ে যাব।



পাড়ারই এক আয়া সেন্টারে যোগাযোগ করার ফলে একজনের ফোন নম্বর দিয়েছিল কিছুদিন আগে । নাম রমলা, বিধবা, বাড়িতে কেউ নেই, ফলে আমার সাথে তিন মাসের জন্য শিলিগুড়ি যেতে ওনার কোন সমস্যা নেই। আমি আয়া সেন্টারে কিছু অগ্রিম টাকা দিয়ে এসে রমলাকে ফোন করেছিলাম। ফোন করে বলেছিলাম আজ দুপুরে দেখা করতে কিছু কেনাকাটা করতে হবে যাবার জন্য। ফোনে রমলার গলা শুনে কিছুটা চেনা চেনা লেগেছিল।



দুপুরে লাঞ্চ করে আমি অটো স্টান্ডে অপেক্ষা করছি রমলার জন্য, হটাৎ দেখি আমার পাশের পাড়ার এক কাকিমা আসছে। বয়স হলেও বেশ খাসা ফিগার, শরীরের বাঁধন এখনও কমেনি, স্বামী মারা যাওয়ার পর দশ বছর নিজেই সংসার চালাছে, কাকিমার এরম শরীর দেখে অনেকবারই চোদার ইচ্ছা হয়েছে কিন্তু কাকিমার সাথে ভাব জমানোর তেমন সুযোগ পায়নি আগে।





তো কাকিমা আমাকে দেখে জিজ্ঞাসা করলেন," আরে চয়ন বাবু কোথায় যাচ্ছ?"



আমি উত্তরে বললাম, " এই একটু লেকমার্কেট যাব একজন আসার কথা আছে তাই অপেক্ষা করছি।"



কাকিমা শুনে বলল," আমিওতো লেকমার্কেট যাব, তাহলে চলনা একসাথেই যাই"।



বেশ কিছুক্ষণ আমরা গল্প করলাম। গল্প করতে করতে আমি কাকিমার শরীরটা ভালো করে লক্ষ্য করলাম। কাকিমা একটা সাদা ছাপা শাড়ি পরেছে সঙ্গে আকাশি রঙের ব্লাউজ। দুদু গুলো বেশ বড়ই। কাকিমাকে দেখতেও মোটামুটি সুন্দর। বেশ কিছুক্ষণ গল্প করার পর রমলা আসছেনা দেখে আমি ওকে ফোন করলাম।



একই সঙ্গে কাকিমারও ফোন বেজে উঠল। কাকিমা ফোন রিসিভ করাতে বুঝতে পারলাম যে আমরা দুজনে আমাদের দুজনের জন্যই অপেক্ষা করছিলাম। কাকিমার নাম না জানা ও কাকিমা যে এই ধরনের কাজ করে সেটা না জানার জন্যই এই ভুল হয়েছিল। দুপুর বেলা অটো না থাকার ফলে আমি কাকিমাকে বুঝিয়ে বললাম যে কি কি করতে হবে শুধু এটা বললাম না যে আমি ওকে চুদতে চাই।



আমরা গল্প করতে করতে বেশ কিছুটা ঘনিষ্ট হয়ে গেলাম। অবশেষে প্রতীক্ষার শেষ হল, একটা অটো এসে দাঁড়াল, প্রথমে কাকিমা উঠল আর তারপর আমি। অটোয় যেতে যেতে কাকিমার পেটে পেছন থেকে আমি ডান হাত দিয়ে স্পর্শ করলাম। সম্পূর্ণ ভাবে হাত দিতে ⁶অসুবিধা হচ্ছে দেখে কাকিমা একটু আমার দিকে সরে এসে আমায় সুবিধা করে দিল।



আমি হাত আস্তে আস্তে পেট থেকে মাইতে নিয়ে গেলাম ও একটু চাপ দিলাম। কাকিমা আমার বাঁড়ার উপর আলতো করে চাপ দিয়ে আমার কানের কাছে মুখ নিয়ে বলল লেকে গিয়ে হাত দিও। লেক মার্কেট থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস গুলো কিনে কাকিমাকে জিজ্ঞাসা করলাম তোমার জন্য কি কিনব।



কাকিমা উত্তরে কিছু না জানালে আমি কোন কথা না শুনে কাকিমার জন্য দুটো হট দেখতে নাইটি কিনতে গেলাম আর বললাম এগুলো তুমি যখন আমার সাথে যখন শিলিগুড়িতে থাকবে তখন রাত্রিরে পরবে। কাকিমা বললো এগুলো কতক্ষণ তুমি আমার গায়ে থাকতে দেবে বুঝতেই পারছি, মিনিট দশেকের জন্য এতো টাকা খরচ করতে হবেনা।



কাকিমা দুটো নাইটি কিনতে দিলনা বলে আমি একটাই কিনলাম তারপর কাকিমাকে একটা শাড়ি কিনে দিলাম। কাকিমাও মনে মনে বেশ খুশিই হলো। কেনাকাটা শেষ করে আমি কাকিমাকে নিয়ে লেকে গিয়ে একটা ফাঁকা জায়গা দেখে বসলাম। কিছুক্ষণ গল্প করার পর সন্ধ্যে নামলে আমরা আরো কাছাকাছি এসে বসলাম। কাকিমা আমার বাঁদিকে বসে ছিল। রমলা ওর ডান হাতটা আমার কাঁধে দিল আর আমি ওকে জড়িয়ে ডান হাতটা ওর বাঁ মাইতে দিয়ে আলতো করে টিপতে শুরু করলাম।



রমলার ঠোঁটটা বেশ পুরুস্ঠ। আমি কিছু না বলেই রমলাকে কিস করতে শুরু করলাম। কাকিমাও দেখলাম ভালই রেসপন্দ্স করছে। আমি এবার ওর ব্লাউজের দুটো হুক খুলে ভেতর থেকে ওর মাইতে হাত দেওয়ার চেষ্টা করলাম কিন্তু ব্রেসিয়ার পরে থাকার ফলে আমার হাত দুদুতে পৌঁছাল না। রমলা নিজে ব্রেসিয়ার পরা অবস্থাতেই ওর বাঁ দুদুটা ব্রেসিয়ার থেকে বার করে আমার হাতে দিল।



আমি মনের সুখে ওর মাই টিপতে টিপতে কিস করছিলাম। কিন্তু দুরে একটু গন্ডগোলের আওয়াজ পেয়ে আমরা একে অপরকে ছেড়ে বসলাম। রমলা বলল, " চয়ন বাবু বাড়ি চলো, এখানে এসব করা ঠিক নয়"।



লেক থেকে বেরিয়ে আমরা একটা উবের নিয়ে রমলার বাড়ি পৌছালাম। রাস্তায় আস্তে আস্তে আমি রমলাকে চোদার জন্য রাজি করিয়ে ফেললাম। ওর বাড়ি পৌছাতে আমাদের সাড়ে ছটা বেজে গেলো। এক কামরার ঘর আমি রমলাকে অনুরোধ করলাম নাইটিটা একবার পরতে। ও আমার সামনেই পেছন ফিরে শাড়ি আর ব্লাউজ খুলে নাইটিটা পরে ফেলল।



ঘরের আলোতে রমলার ফর্সা পিঠ দেখে বাঁড়া দাঁড়িয়ে গেল। কাকিমা আমার দিকে ঘুরে জিজ্ঞাসা করলো, কেমন লাগছে আমায়? সাদা শায়া আর ব্রেসিয়ারটা ডার্কনেভিব্লু নাইটির সাথেই বড়ই অমানান লাগছিল। আমি কাকিমাকে অনুরোধ করলাম শায়া আর ব্রেসিয়ারটা খুলতে। কাকিমা খুললো ব্রেসিয়ার আর শায়াটা, এবার আমায় বললো এবার ঠিক আছে। সত্যি
কাকিমাকে খুব ভালোই লাগছিল। ৫২ বছর বয়সেও কোন কাজের মাসির যে এরম শরীর থাকতে পারে ভাবা যায়না, এই বয়েসেও ৩৬ সাইজের মাই খুব একটা ঝোলেনি, বোঁটা গুলোও মাঝারি সাইজের এবং সুন্দর গোলাকার, পেটে অল্প চর্বি জমেছে কি ভুঁড়ি হয়নি আর নাভিটাও বেশ গভীর, শুধু অনেক চোদানোর ফলে গুদটা একটু বড়ো, পাছাও বেশ গোল উঁচু।



আমি বিছানাতেই বসে ছিলাম, কাকিমা এসে আমার পাশে শুয়ে পরলো। আমি কাকিমার উপর ঝাঁপিয়ে পড়ে ঠোঁটে কিস করতে শুরু করলাম। আমি কিস করতে করতেই কাকিমার পায়ের নিচ থেকে নাইটিটা গুটিয়ে পেটের উপর টেনে তুললাম। গুদে হাত দিয়ে দেখলাম লোম ভর্তি, গুদের চেরায় আঙুল দিয়ে বুঝলাম গুদ রসে ভিজে গেছে।
 

Users who are viewing this thread

Back
Top