What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বালিকা বধুর নগ্ন চোদন (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
বালিকা বধুর নগ্ন চোদন – ১ (Golpo Lekhok - Sumit Roy)

– তখন আমি কলেজে পড়ি এবং সবে মাত্র যৌবনে পা রেখেছি। মেয়েদের নিয়ে মনে অনেক স্বপ্ন, অনেক পরিকল্পনা আমার মাথায় ঘুরপাক খেত। সমবয়সী অথবা বয়সে একটু বড় মেয়েদের কথা ভাবলেই বাড়া শক্ত হয়ে যেত। কলেজে পাঠরতা মেয়েগুলোর সদ্য গজিয়ে ওঠা অথবা অর্ধেক গজানো মাইগুলোর কথা ভাবতে ভাবতে দিনে অন্ততঃ তিন বার খেঁচে মাল ফেলতাম কিন্তু তখনও অবধি গুদ অথবা মাই দর্শনের সৌভাগ্য হয়নি।

আমার বাবা সরকারী চাকুরে ছিলেন এবং ভাল পদে প্রতিষ্ঠিত ছিলেন যার ফলে উনি থাকার জন্য বড় সরকারী বাংলো এবং ব্যাবহারের জন্য সরকারী গাড়ি পেয়েছিলেন। বাবা একটি সর্ব্ব সময়ের জন্য চাকরও পেয়েছিলেন। চাকরটি নাম নৃসিংহ ছিল এবং সে আমার থেকে বয়সে দুই এক বছর বড় ছিল। সে তার সদ্য বিবাহিতা বৌয়ের সাথে আমাদের বাংলো লাগোয়া সেবক কোয়ার্টারে থাকত।

নৃসিংহ গ্রামের ছেলে কিন্তু বেশ স্মার্ট। যেহেতু ওদের সমাজে খূবই তাড়াতাড়ি বিয়ে হয়ে যায় তাই রত্না নামে গ্রামেরই এক শোলো বছরের বাচ্ছা মেয়ের সাথে ওর বিয়ে হয়ে গেছিল এবং নৃসিংহ তাকে নিয়েই কোয়ার্টারে থাকত।

রত্না বাস্তবে বালিকা বধুই ছিল এবং আমার চেয়ে বয়সে একটু ছোটই ছিল তবুও আমি ওকে ইয়ার্কি মেরে বৌদি বলেই ডাকতাম। রত্নার সদ্য গজিয়ে ওঠা ছোট কমলালেবুর মত মাইগুলি কখনও কখনও শাড়ির আঁচলের ভীতর থেকে দেখা যেত। রত্নাও গ্রামের মেয়ে তাই সে ব্রা পরত না কিন্তু সঠিক সাইজ এবং ফিটিংয়ের ব্লাউজ পরার ফলে ওর ছোট্ট ছোট্ট মাইগুলো খোঁচা খোঁচা হয়ে থাকত।

রত্নার স্বভাবটা ভীষণ মিষ্টি ছিল কিন্তু কেন জানিনা সে আমার বাবা ও মায়ের সামনে লজ্জা না পেলেও আমার কাছে ভীষণ লজ্জা পেত এবং আমার সামনে থাকলে মুখ নীচু করে ঘোমটা দিয়ে থাকত। হয়ত বুঝতে পারত আমি তারিয়ে তারিয়ে ওর সদ্য গজিয়ে ওঠা মাইগুলোর দিকে তাকিয়ে আছি।

নৃসিংহের বিয়ের আগে আমি বেশ কয়েকবার ওর বাড়াটা দেখেছিলাম। একদিন ও পেচ্ছাব করছিল এবং পিছন থেকে ওর অজান্তে আমি ওর বাড়াটা হাতের মুঠোয় চেপে ধরেছিলাম। নৃসিংহ কিন্তু আমাকে কোনও বাধা দেয়নি উল্টে ও তখনই আমার পোঁদে আঙ্গলি করতে আরম্ভ করে দিয়েছিল।

ঐ বয়সে নৃসিংহের আঙ্গুলের ছোঁওয়া পেয়ে আমার পোঁদটাও শুড়শুড় করে উঠেছিল এবং নৃসিংহ ঐ সুযোগে ঘরে ঢুকে আমার পোঁদ মেরে দিয়েছিল। আমি তখনই জানতে পারলাম নৃসিংহের বাড়াটা ভীষণ লম্বা ও মোটা।

আমি জীবনে কোনও আঠারো বছর বয়সী ছেলের এত বিশাল বাড়া দেখিনি। নৃসিংহের বাড়াটা পোঁদে ঢোকাতে আমার মনে হয়েছিল যেন পোঁদটা ফেটে গেল এবং ওর কাছে গাঁড় মারানোর পর দুই একদিন আমার গাঁড়ে ব্যাথা থাকতে লাগল।

আমি মনে মনে ভাবতাম এই বাচ্ছা বৌটা দিনের পর দিন কি করে এত বড় বাড়া সহ্য করে। আমি নৃসিংহকে জিজ্ঞেস করতে ও বলেছিল রত্নার গুদটা ভীষণ নরম তাই ওর গুদে বাড়া ঢোকালে ওর বেশ কষ্ট হয় এবং ও কখনও কখনও কেঁদে ফেলে। নৃসিংহেরও তখন উঠতি বয়স তাই ও রত্নাকে একটু বেশীই চোদে। নৃসিংহের কামক্ষুধা অনেক বেশী তাই রাতে রত্নাকে অন্ততঃ তিন বার চুদলেও পরের দিন আমার গাঁড় মারতে ওর কোনই অসুবিধা হতনা।

রত্নার মত বালিকা বধুকে দেখে আমার বাড়াটাও শুড়শুড় করে উঠত কিন্তু ওর গায়ে হাত দেবার আমি কোনও সুযোগ খুঁজে পাচ্ছিলাম না।

আমি ফন্দি করে দুপুরবেলায় যখন বাড়ির সবাই ঘুমিয়ে পড়ল নৃসিংহকে বৌয়ের সাথে আমাদের গেষ্ট রুমে আসতে বললাম এবং খূবই সন্তপর্নে রত্নার সাথে ভাব জমাবার চেষ্টা করতে লাগলাম।

আমি রত্নার সামনে নৃসিংহকে বললাম, "নৃসিংহদা, বৌদি আমাকে এত লজ্জা পায় কেন বলত? আমি তো তোমার চেয়ে বয়সে একটু ছোট এবং বৌদি মনে হয় আমারই বয়সি বা আমার চেয়ে বয়সে একটু ছোটই হবে তাহলে আমাকে লজ্জা পাবার তো কোনও কারণ দেখছিনা।"

নৃসিংহ তখন রত্নাকে খ্যাপাবার জন্য বলত, "আসলে আমার বিশাল জিনিষটা রোজ ভোগ করে ওর ভয় হয়ে গেছে। ও ভাবছে তোমার জিনিষটাও যদি এতই বড় হয় তাহলে ও কি করে সহ্য করবে।"

নৃসিংহের কথায় রত্না লজ্জায় কুঁকড়ে গেল। আমি তখন রত্নাকে বুঝিয়ে বললাম, "বৌদি, তুমি ছেলেমানুষ হলেও তোমার তো বিয়ে হয়ে গেছে এবং তুমি নগ্ন অবস্থায় রোজই পুরুষের সঙ্গ পাচ্ছ। একটা পুরুষের প্যান্টের ভীতর কি থাকে তোমার ভালভাবেই দেখা হয়ে গেছে। তুমি বিশ্বাস করো, নৃসিংহের প্যান্টের ভীতর যা আছে আমার প্যান্টের ভীতরেও তাই আছে। তবে আমারটা নৃসিংহের মত অত বিশাল নয়। তাছাড়া তোমায় একটা কথা জানিয়ে রাখি, নৃসিংহ যেমন তোমার পায়ের মাঝখান দিয়ে তোমার শরীরে প্রবেশ করে, সেই ভাবেই ও বেশ কয়েকবার আমার শরীরে পিছন দিয়ে প্রবেশ করেছে। কাজেই বুঝতেই পারছ আমার এবং তোমার অবস্থানটা একই। নৃসিংহ তোমার ত সামনের গর্ত দিয়ে ওইটা ঢোকায়, কিন্তু ও ওইটা আমার পিছনের গর্ত দিয়ে ঢুকিয়েছে। তুমি নিজেই ভাবতে পার তখন আমার কেমন ব্যাথা লাগে। তুমি আর আমাকে লজ্জা পেওনা। আমাকেও তুমি নৃসিংহের মতনই মনে করতে পার।"

আমার কথা শুনে রত্না হতবম্ব হয়ে একবার আমার দিকে এবং একবার নৃসিংহের দিকে চেয়ে দেখল।

নৃসিংহ রত্নার ঘোমটাটা টেনে নামিয়ে দিয়ে বলল, "রত্না, তুমি চাইলে রজতেরটা দেখতেই পার, আমার কোনও আপত্তি নেই। তুমি বললেই রজত ওর ঐটা তোমায় দেখিয়ে দেবে। পাছে আমার সামনে রজতের জিনিষটায় হাত দিতে তোমার লজ্জা করে তাই আমি ঘর থেকে বেরিয়ে যাচ্ছি। রজত, তোর জিনিষটা ওকে দেখিয়ে দিস ত। তবে রজতও ত আমারই বয়সি তাই ওকে বেশী কষ্ট দিওনা। পারলে তোমার ঐশ্বর্যগুলোও ওকে দেখিয়ে দিও। আমি চাই রজতের কাছ থেকে তোমার লজ্জাটা কেটে যাক।"

রত্না নৃসিংহের কথা শুনে লজ্জায় হাত দিয়ে মুখ ঢেকে ফেলল।

এই বলে নৃসিংহ ঘর থেকে বেরিয়ে গেল। আমি আমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে বাড়াটা বের করলাম এবং রত্নার হাতটা টেনে বাড়ার উপর রাখলাম। রত্না লজ্জায় মুখ তুললনা অথচ বাড়ার উপর থেকে হাতটাও সরাল না এবং বাড়াটা আল্তো হাতে চটকাতে লাগল। একটা বালিকা বধুর নরম হাতের ছোঁওয়া পেয়ে আমার বাড়াটা লকলকিয়ে উঠল এবং ডগাটা হড়হড় করতে লাগল।

রত্না লাজুক আওয়াজে ফিসফিস করে বলল, "দাদাভাই, তোমারটাও খূব একটা ছোট নয়, বেশ বড়ই আছে। তোমাকে যে মেয়ে বিয়ে করবে সে প্রথমে আমার মতই ব্যাথা পাবে। আসলে বিয়ের আগে আমি ভাবতেই পারিনি নৃসিংহের টা এত বড় হবে। সে আমার ঐখানে ওটাকে ঢুকিয়ে ঢুকিয়ে গর্তটা খূব বড় করে দিয়েছে। আমার ভয় হয় অন্য ছেলের সাথে মেলামেশা করলে সেও যদি তার বিশাল জিনিষটা ঢোকাতে চায়, তাহলে আমি কি করে সহ্য করব।"

আমি রত্নাকে আমার কাছে টেনে ওর নরম গালে হাত বুলিয়ে দিয়ে ওর ফুলের পাপড়ির মত ঠোঁটে অনেক চুমু খেলাম। আমি প্রথম বার দেখলাম রত্নার গায়ের রং একটু চাপা তবে সম্পত্তিগুলো অসাধারণ। আমি রত্নার শাড়ির আঁচলের ভীতর দিয়ে হাত ঢুকিয়ে প্রথমে ব্লাউজের উপর দিয়ে এবং পরে ব্লাউজের ভীতরে হাত ঢুকিয়ে রত্নার ছোট্ট এবং তুলতুলে মাইগুলো টিপে দিলাম। রত্নার সারা শরীর কেঁপে উঠল এবং ও জোর করে আমার হাত ছাড়িয়ে নিয়ে দুরে সরে গেল।
 

Users who are viewing this thread

Back
Top