What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাজের মেয়ের বদ অভ্যাস (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
কাজের মেয়ের বদ অভ্যাস – ১

কয়েক মাস আগে চম্পা মেয়েটিকে আমাদের বাড়িতে কাজের জন্য রাখা হয়েছিল, যেমন ঘর পরিষ্কার এবং বাসন ইত্যাদি মেজে দেওয়ার জন্য. চম্পার মোটামুটি ৩০ বছর বয়স ও তার একটি ৫ বছরের ছেলেও আছে. স্বামী কাঠের মিস্ত্রী.
মেয়েটির ছিপছিপে চেহারা হলেও শরীরের বিশেষ বিশেষ জায়গা যেমন মাই আর পাছা যথেষ্ট বড় এবং আকর্ষণীয়. ও সব সময়ে শালোয়ার কামিজ পড়ত. কাজের সময় ওড়নাটা নামিয়ে রাখত, যার ফলে ঘর পরিষ্কার করার সময় হেঁট হলে ওর মাইয়ের খাঁজটা খুব ভাল করে দেখা যেত.


চম্পা বাসন মাজার সময়, না ভেজার জন্য কামিজটা পাছার উপরে তুলে দিত, যার ফলে ওর কুমরোর আকৃতির বড় বড় পাছাগুলো দেখতে খুব সুন্দর লাগত. ও যখন পাছা দুলিয়ে আমার সামনে দিয়ে হাঁটত, তখন আমার বাড়া ঠাঠিয়ে উঠত. আমি অনেক মেয়ের পাছা দেখেছি, কিন্তু চম্পার মত মোটা ও লদলদে পাছা দেখিনি.

ও ঘরে কাজ করার সময় আমি ইচ্ছে করে সেখানে থাকতাম যাতে ওর সম্পত্তি গুলো কাছ থেকে দেখতে পারি. ঐ সময় ওর পাছায় হাত বোলাতে আমার খুব ইচ্ছে হত, কিন্তু ও গম্ভীর থাকার জন্য আমি ওর দিকে কিছুতেই এগুতে সাহস পাচ্ছিলাম না. তবে সুযোগের অপেক্ষায় ছিলাম.

কিছুদিন বাদে জানতে পারলাম ওর একটু হাত টান আছে অর্থাৎ টাকা পয়সা বা কোনও ছোট দামী জিনিষ দেখতে পেলে ও সেটা লুকিয়ে গায়েব করে দিত. আমি দুই একবার কম মুল্যের টাকা মাটিতে ফেলে রেখে পরীক্ষা করে দেখলাম চম্পা সেগুলো তুলে নিয়ে লুকিয়ে ফেলে ছিল. প্রথম কাজে আসার দিন থেকেই আমার ওকে ন্যংটো করে চোদার ইচ্ছে জেগেছিল তাই ওর এই চুরি করার অভ্যাসটার সুযোগ নেবার ফন্দি আঁটলাম.

একদিন আমার বাড়িতে কেউ ছিলনা. সেদিন চম্পা কাজে আসার আগেই একটা পাঁচশ টাকার নোট মাটিতে ফেলে আমার ভীডিও ক্যামেরাটা চালু করে রাখলাম. ঠিক সময় চম্পা কাজে এসে ও প্রথমেই ঘর পরিষ্কার করতে লাগল. আমি সেই ঘরে না থেকে ওকে টাকাটা তোলার সুযোগ করে দিলাম, এবং ও আমার আশানুরূপ টাকাটা তুলেও নিল যেটা ক্যামেরায় রেকর্ড হয়ে গেল.

চম্পা ঘর থেকে বেরিয়ে আসার পর আমি ক্যামেরা চালিয়ে দেখলাম ও টাকাটা তুলে নিজের মাইয়ের খাঁজে গুঁজে রেখেছে. আমি ওকে ডেকে বললাম, "চম্পা, আমার এখানে টাকা পড়ে গেছিল, তুমি দেখেছ বা তুলেছ কি?"
যথারীতি চম্পা সরাসরি তা অস্বীকার করল এবং বলল ও গরীব মানুষ তাই আমি ওকে এই রকম লাঞ্ছনা দিচ্ছি. আমি ওর দিকে এগিয়ে ওর জামায় হাত ঢুকিয়ে মাইয়ের খাঁজের ভেতর থেকে টাকাটা তুলে বললাম, "এটা কি?"
চম্পা সাথে সাথে বলল, "ওটা আমার টাকা, আর আপনি কোন সাহসে আমার বুকে হাত দিলেন? আমি পাড়ার লোক ডাকব কি?"


আমি বললাম, "ও তাই নাকি" তারপর ভীডীও ক্যামেরায় ওঠা ছবিটা ওকে দেখিয়ে বললাম, "কি গো, এবার আমি পুলিশ ডাকব নাকি? সাথে এই ভীডীওটা দিয়ে দেব তাহলে তোমার এক বছর জেল তো হবেই. তাছাড়া পাড়ায় সবাই তোমার এই কীর্তি জানলে তোমায় আর কেউ কাজেও রাখবেনা. বল, তুমি কী চাও?"

চম্পা যেন হঠাৎ ভুত দেখল আর পুরো চুপসে গেল. আমায় বলতে লাগল, "দাদা, আমায় ক্ষমা করে দিন, দয়া করে আমাকে পুলিশে দেবেন না. আমার বর খুব সৎ লোক, সে জানলে আমায় ঘর থেকে তাড়িয়ে দেবে. আপনি যা বলবেন আমি তাই করব."
আমি বললাম, "এই তো তোমার বুকে হাত দিয়েছি বলে পাড়ার লোক ডাকছিলে, এখন কি হল?"


চম্পা বলল, "দাদা, আপনি আমার যেখানে হাত দিতে চান দিন, যা করতে চান করুন, আমি কোনও প্রতিবাদ করব না. শুধু আমায় পুলিশে দেবেন না."

আমি তো এই সময়েরই অপেক্ষা করছিলাম. আমি ওর মাই ধরে নিজের দিকে টানলাম আর আমার বুকের উপর ওর মাথাটা রেখে চুমু খেতে লাগলাম. এরপর ওর জামার ভীতরে হাত ঢুকিয়ে মাই খামচে ধরলাম. চম্পা তার দুই হাত দিয়ে মাইগুলো চেপে রাখার চেষ্টা করতে করতে বলল, "না না দাদা, এ কি করছেন, আমায় ছেড়ে দিন. আমি কিন্তু চেঁচাবো."

আমি বললাম, "ও চেঁচিয়ে লোক ডাকবে, ভালই হবে, আমি তাদের তোমার টাকা চুরি করার ছবিটা দেখিয়ে দিয়ে বলব, চুরি ধরা পড়ে যাবার ফলে তুমি আমর নামে এই দোষ দিচ্ছ. এ থেকে বাঁচতে হলে আমার যা ইচ্ছে করতে দাও."
চম্পা বাধ্য হয়ে আমার কাছে আত্মসমর্পণ করল. আমি ওর ৩২ সাইজের ব্রায়ের হুকটা খুলে মাই গুলো বের করে নিলাম. আমার বাড়া ততক্ষণে পুরো ঠাঠিয়ে উঠেছিল. আমি ওর কুর্তা আর সালোয়ারটা খুলে দিলাম আর ব্রাটা টেনে নামিয়ে দিলাম. ওর দাবনাগুলো মাখনের মত নরম আর মসৃন এবং কোনও লোম নেই.


চম্পা যেমনই হউক, ওর মাইগুলো সত্যি সুন্দর, এখনও পুরো টাইট আছে, বোঁটা গুলো বেশ বড়. আমি একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম. চম্পাও উত্তেজিত হয়ে উঠল. চম্পা নিজেই আমার পাজামার উপর থেকে ধরে চটকাতে লাগল.আমি ওর প্যান্টিটা টেনে নামিয়ে ওকে পুরো ন্যাংটো করে দিলাম. ওর পটল চেরা গোলাপি গুদটা হাল্কা কালো বালে ঘেরা ও বেশ বড়.

কাজের মেয়েরা সারাদিন পরিশ্রম করে, আর তারপর রাতে বরের কাছে চোদন খায়, তাছাড়া সাধারণতঃ ওদের প্রাকৃতিক ভাবে বাচ্ছা হয় তাই ওদের গুদ খূব বড় আর সুন্দর হয়. চম্পা নিজেই আমার পায়জামা আর গেঞ্জিটা খুলে ন্যাংটো করে দিল. আমি ভাবলাম, এই কিছুক্ষণ আগে মাইয়ে হাত দিয়েছি বলে লোক ডাকছিল, এখন পুরো ন্যাংটো অবস্থায় দাঁড়িয়ে আছে.

চম্পা আমায় বলল, "দাদা, আপনার বাড়াটা বেশ বড় আর সুন্দর, আমি ওটা একটু মুখে নিয়ে চুষবো কি? আমার বরের বাড়াটা তো আপনার চেয়ে বেশ ছোট, তাই ওটা চুষে আর মজা লাগেনা. আপনি রাগ করবেন না তো?"

আমি বললাম, "আমি তো চাইছি, তুমি আমার বাড়াটা চোষো, আমিও তোমার গুদ চাটবো. এখন আর পাড়ার লোক ডাকবেনা তো?"

চম্পা হেসে বলল, "না গো দাদা, আপনি প্রান ভরে আমার গুদ চাটুন আর আমায় আপনার বাড়া চুষতে দিন. একট সত্যি কথা বলছি, আমি আগেই আপনার কাছে চুদতে চেয়েছিলাম, কিন্তু বৌদির (আপনার বৌয়ের) ভয়ে কিছু বলতে পারিনি. আজ যে ভাবেই হোক আপনার কাছে চোদা খাওয়ার সুযোগ পেয়েছি, তাই হাতছাড়া করছিনা.

আমার বর সারাদিন খুব পরিশ্রম করে তাই রাতে আর ওর আমাকে ঠাপানোর ক্ষমতা থাকেনা. আমি অনেক দিন ভাল করে চোদন খায়নি, আজ আপনার কাছে প্রানখুলে চোদা খাবো আপনার."

আমি ভাবলাম চম্পা সত্যি বলছে না চুরি ধরা পড়ে জানাজানি হবার ভয়ে মিথ্যে বলছে. যাই হোক, আমার কাছে অস্ত্র আছে, চালাকি করলেই শুইয়ে দেব. আমি আগে ওর পায়ের চেটো থেকে মাথা অবধি চুমু খেলাম তারপর নিজে চিৎ হয়ে শুয়ে ওকে আমার উপর উল্টো দিকে মুখ করে শুতে বললাম, যাতে ওর কুমরোর মত পোঁদখানা আমার মুখের সামনে এসে যায়.

আমি দেখলাম ওর গুদের চারপাশে হাল্কা বাল আছে, ও অবস্য বলেছিল কিছুদিন আগে নাকি ওর বর ওর বালগুলো ছেঁটে দিয়েছে. মেয়েটার পোঁদের গর্ত একদম গোল, তা থেকে একটা মিষ্টি গন্ধ বের হচ্ছে. আমি ওর পোঁদ শুঁকে চেটে দিলাম. চম্পা আমার বাড়া মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল. মেয়েটা হেভী চুষছিল, বাড়ার ডগায় গর্তটা চেটে দিচ্ছিল আবার মাঝে মাঝে বাড়ার উপর দাঁত রগড়ে দিচ্ছিল.

আমাদের দুজনেরই অবস্থা খারাপ হয়ে গেছিল, আমার বাড়া আর ওর গুদ থেকে রস গড়াচ্ছিল.
 

Users who are viewing this thread

Back
Top