What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সুড়ঙ্গ ১ - by mdebasish210

আমি তমাল। বাড়িতে সদস‍্য বলতে মা আর আমি। বাবা মারা গেছেন বেশ কয়েক বছর আগে। তবে পরিবারে আর্থিক অভাব নেই। কারন আমার বাবা সরকারী চাকরি করতেন। তাই মারা যাওয়ার পর মা পেনশন পান। তাছাড়া বাবার জমানো টাকা, LIC এর টাকা ব‍্যাংকে fixed করে রাখা আছে। সব মিলিয়ে মাস গেলে হাজার পঞ্চাশ টাকা আয় আছে। তাছাড়া গ্রামে আমার ঠাকুর দাদার অনেক জমিজমা আছে। যদিও সেখানে খুব একটা যাওয়া হয় না, সব লোকের দ্বায়িত্বে দেওয়া আছে। তবুও বছরে সেখান থেকে লাখ চারেকের মতো আসে। আর খরচ বলতে আমাদের সাংসারিক খরচ আর আমার পড়া শুনা।

আমি ম‍্যাথ অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। দেখতে শুনতে ভালো (সবাই বলে)। হাইট পাঁচ ফুট ছয় ইঞ্চির মতো হবে। ফর্সা, সুঠাম দেহ। এছাড়া আমার আর একটা পরিচয় আছে, বিনয়ী, নম্র, লাজুক আর অসম্ভব ভদ্র একটা ছেলে। আর কাজ বলতে পড়াশুনা আর একটু আধটু বাজার করা। আর একটা কাজ অবশ‍্য আছে, তবে গোপনীয়। আর সেটা হলো লুকিয়ে মেয়েদের দুধ, পাছার খাঁজ দেখে চোদার কল্পনা করা। কারন বাস্তবে চোদার সুযোগ আমি এখনো পায়নি। তবে এই স্বপ্নের রানিদের দেখতে আমাকে কষ্ট করে কোথাও যেতে হয় না। কারন তাদের বাসস্থান আমার পাশের বাড়ি।

আমাদের বাড়িটা গলির প্রায় শেষ প্রান্তে। আমাদের বাড়ির পরে মাত্র একটা বাড়ি, তারপর অনেকটা জলা জমির মাঠ। আর শেষ বাড়িটা একজন কর্নেল সাহেবের। এখন অবশ‍্য রিটায়ার্ড করেছেন। বাড়িতেই থাকেন আর ছাদে টবে করে গাছ লাগান। ছাদটা বেশ বড়, প্রায় দুই হাজার স্কয়ার ফুট। প্রায় সবটাই গাছে ভর্তি। আম গাছ থেকে তেজপাতা, কি নেই সেখানে। আর ফুল গাছ তো আছেই। ছাদেই ছোট খাটো বনায়ন করে রেখেছেন।

যাক সেসব কথা, এ বাড়িতেই আমার স্বপ্ন রানীরা। একজন নয়, দুই জন নয়, চার চার জন। হ‍্যাঁ, ঠিকই শুনেছেন চারজন। প্রথম জন এ বাড়ির বড় মেয়ে আলো। বয়স ২২ বছর। দ্বিতীয় জন রেখা। আলোর মেজ বোন। বয়স ২০ বছর। আর তৃতীয় জন হলো এ বাড়ির আদরের ছোট মেয়ে তৃষা। বয়স ১৮ বছর। তবে বয়স কম হলেও তার সব কিছুই চোখে পড়ার মতো। সব শেষে বিশেষ আর্কষন হলো এই তিন কন‍্যার জননী, কর্নেল সাহেবের স্ত্রী রিভু কাকিমা। বয়স চল্লিশ হলেও শরীরে বয়সের কোন ছাপ পড়েনি। সারা শরীরে যৌবন যেন টেউ খেলে যাচ্ছে। এই মাতলা নদীতে ৫৯ বছরের বুড়ো কর্নেল কি করে সাঁতার কাটে কে জানে।

প্রতিদিন দুপুরে ছাদে এসে আমি অপেক্ষা করি কখন 'রুপকি রানিরা' ছাদে কাপড় মেলতে আসবে। আর আমি বগলের নিচ থেকে, বালতি থেকে কাপড় তোলার সময় জামা ঝুলে গেলে নরম নরম ফর্সা মাই গুলো দেখতে পাবো। কপাল ভালো থাকলে দু এক দিন ওরা ভিজে কাপড়ে ছাদে এলে ওদের শরীরের নিখুঁত মাপ দেখতে পেতাম।

একদিন ছাদে উঠে মাকে লুকিয়ে সিগারেটে টান মারছি আর ভাবছি কি করে চোখের সুখটাকে বাড়ার সুখে পরিনত করা যায়। ওদের কাউকে প্রেমের ফাঁদে ফেলে চুদবো সে সাহস আমার ছিলো না। তাছাড়া লোক লজ্জার ভয় তো আছেই। ছাদ থেকে নামতে যাবো তখনই একটা মেয়ে বালতি হাতে ছাদে এলো। বয়স ষোল সতেরো হবে। মাঝারি ফর্সা। স্বাস্থ‍্যবান তবে পেটে মেদ নেই। বালতি থেকে একটা কাপড় নিয়ে যেই মেলার জন্য হাত উঁচু করেছে, সাথে সাথে আমার চোখ চকচক করে উঠলো। কারন ওর বগলের কাপড়টা ছেঁড়া ছিলো, আর সে ছেড়া দিয়ে ওর 30 সাইজের কচি মাই উঁকি দিলো। জীবনে প্রথম মেয়েদের কচি মাই পুরোটা দেখতে পেলাম। বাড়া থেকে মস্তিষ্ক পযর্ন্ত একটা শিহরন খেলে গেলো। বাড়া তিরিক তিরিক করে লাফাতে লাগলো।

চোদার নেশা যে কি বিষম বস্তু সেটা হাড়েহাড়ে টের পেলাম। মাই গুদের কাজ যে বাড়া খাড়া করা সেটা বুজলাম। তা নাহলে একটা কাজের মেয়ের মাই দেখে বাড়া খাড়া হয়? হ‍্যাঁ, যার মাই আমার বাড়ায় শিহরন জাগিয়েছে সে কর্নেলের বাড়ির কাজের মেয়ে, নাম সুজাতা। সুজাতার গুদ চুদেই আমার চোদন জীবন শুরু করবো মনস্থির করলাম। কারন………
প্রথমত, সুজাতা কাজের মেয়ে হলেও দেখতে সুন্দরী, ফর্সা; তাই তাকে চুদতে কোন অসুবিধা নেই। দ্বিতীয়ত, ওকে বুঝিয়ে চোদার চেষ্টা করবো, নাহলে টাকার লোভ দেখাবো, ওর টাকার অভাব আছে, লোভ সামলাতে পারবো না। তৃতীয়ত, ওকে একবার পটিয়ে চুদতে পারলে ঐ হবে গুদ রাজ‍্যে ঢোকার সুড়ঙ্গ। চতুর্থত, ও রাজি নাহলেও সাহস করে আমার নামে কাউকে কিছু বলবে না, কারন ওর কথা কেউ বিশ্বাস করবে না।

যাই হোক আমি সুযোগের অপেক্ষায় থাকলাম। কিন্তু সুজাতাকে একাকী পাওয়ার কোন উপায় হচ্ছিলো না। কারন ও সব সময় কর্নেলের বাড়িতে থাকে, বাড়ি যায় না। সুযোগ বলতে যখন ছাদে আসে, কথা শেষ করার আগে যদি কেউ চলে আসে তবে সমূহ বিপদ। তাই অপেক্ষায় থাকলাম।

একদিন সকালে উঠে ব্রাশ নিয়ে রাস্তার দিকে বের হলাম। দেখলাম কর্নেলের বাড়ির সামনে একটা টাটাসুমো। আমি গভীর কৌতুহল নিয়ে এগিয়ে গেলাম। কিছুক্ষন বাদে কর্নেল তার বৌ, মেজ মেয়ে আর ছোট মেয়েকে নিয়ে বেরিয়ে এলো। সুজাতা আর আলোও পিছু পিছু এলো। কর্নেল আলো আর সুছাতাকে সাবধানে থাকতে বলে ওদের নিয়ে চলে গেলো। কোথায় গেলো জানি না। তবে আনন্দে আমা মন নেচে উঠলো। সুজাতা কে আজ লাইনে আনতেই হবে।

আমি বাড়ি গিয়ে মুখ ধুয়ে সুন্দর করে সহজ ভাষায় একটা প্রেম পত্র লিখলাম। তারপর দুপুর হওয়ার আগে ছাদে গিয়ে সুজাতার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিন্তু সুজাতা আর আসে না। আমি অস্থির হয়ে উঠলাম। অনেক অপেক্ষার পর সুজাতা এলো। আমি যেন আকাশের চাঁদ হাতে পেলাম।

আমি — সুজাতা শোনো।

সুজাতা ছাদের কানায় এগিয়ে এসে
— বলুন, কি বলবেন।

আমি কাঁপা কাঁপা হাতে চিঠিটা হাত বাড়িয়ে সুজাতার দিকে দিলাম। (প্রসঙ্গত বলে রাখা ভালো আমাদের দুই বাড়ির দূরত্ব তিন ফুট ) সুজাতা মুচকি হেসে চিঠিটা নিয়ে বলল
— প্রেম পত্রটা কাকে দিতে হবে? মেজ দিদিমনি না ছোট দিদিমনি?

আমি — এটা যে প্রেমপত্র তুমি জানলে কি করে?

সুজাতা — এটা বুঝতে বিশেষজ্ঞ হতে হয় না। এখন বলুন এটা কাকে দিতে হবে।

আমি — তুমি ঠিকই ধরেছো, এটা প্রেম পত্র। তবে এটা তোমার দিদি মনিদের জন‍্য নয়। এটা তোমার জন‍্য।

আমার কথা শুনে সুজাতা হা হয়ে গেলো। নিজের কানকেও যেন বিশ্বাস করতে পারছে না। শুধু অস্পষ্ট স্বরে বলল
— কিইইই বঅঅঅলছেন কিইই……..

আমি — ঠিকই বলছি, আমি তোমার রুপে মুগ্ধ হয়ে গেছি, আমি তোমাকে পেতে চাই।

সুজাতা অবিশ্বাসের হাসি হেসে
— কেন এই গরীবের সাথে মজা করছেন।

আমি — মজা নয়। সত‍্যি বলছি। একথা ঠিক, সমাজের ভয়ে, লোক লজ্জার ভয় আমি তোমাকে বিয়ে করতে পারবো না। তবে টাকা পয়সা যা লাগে দেবো। শুধু একবার তোমাকে আপন করে কাছে পেতে দাও।

সুজাতার দুচোখ বেয়ে অঝোরে জল পড়ছে। সুজাতা হাত বাড়িয়ে চিঠিটা আমাকে বেরত দিলো। আমি মনে মনে হতাশ হলাম। ভাবলাম বোকার মতো সত‍্যি কথা বলে সুযোগটা হাতছাড়া করে ফেললাম। ভালোবাসার নাটক করে চোদার পর সত‍্যিটা বললে একটা গুদতো চোদা হত।

আমি — প্লিজ তুমি কেঁদো না, আমি তো তোমাকে জোর করিনি। আমার প্রস্তাবে যদি তুমি কষ্ট পেয়ে থাকো, দয়া করে আমাকে ক্ষমা করে দিও।

সুজাতা — বলছেন কি, ক্ষমা করে দেব! বস্তিতে কত ছেলে আমাকে ভোগ করার জন্য পাগল ছিলো। কিন্তু আমি কাউকে সুযোগ দিইনি। আমার স্বামীর জন‍্য আগলে রেখেছি। তবে ভাবিনি সেটা এভাবে কারো ভোগের বস্তু হবে।

আমি সুজাতার কথার অর্থ বুঝতে পারলাম না। ও কি আমার চোদার প্রস্তাবে রাজি হলো, না কি প্রস্তাব দেওয়ার জন‍্য গালি দিল বুঝলাম না। সুজাতা আবার বলতে আরম্ভ করল
— যদি আপনি বলতেন, আমাকে ভালোবাসেন আমাকে বিয়ে করতে চান, তাহলে আমি আপনাকে ফিরিয়ে দিতাম। কেননা আমি জানি সেটা সম্ভাব নয়। আপনি আমাকে ভোগের জন্য মিথ‍্যার আশ্রয় নিচ্ছেন। কিন্তু আপনি তা না করে সত‍্যিটা বলেছেন। তাই আপনাকে ফেরাবো না।

আমি — তাহলে চিঠিটা ফিরিয়ে দিলে কেন? আর ঐ যে বললে তোমার সব কিছু তোমার বরের জন‍্য আগলে রেখেছো, তার কি হবে!

সুজাতা — আপনি কি চান সেটা তো মুখেই বললেন, চিঠি আর কি হবে। তাছাড়া আমি তো পড়তে জানি না। আর স্বামীর কথা বলছেন? আমার মতো গরির ঘরের মেয়ের বর মানে তো ঐ মদখোর, গাজা খোর রিকসা ওয়ালা। বিয়ের পর কয়েকদিন আমার শরীরটাকে হিংস্র জন্তুর মতো খাবলে খুবলে খাবে। তারপর পুরানো হয়ে গেলে নেশার টাকার টান পড়লেই লোক ধরে নিয়ে আসবে আমার গুদের ভাড়া খাটানোর জন্য। তার চেয়ে কেউ যদি ভালোবেসে আদর করে আমাকে যৌবনের প্রথম স্বাদ দিতে চায় ক্ষতি কি।

আমি — তোমার ভবিষ্যৎ জীবন নিয়ে এরকম ভয়ঙ্কর কল্পনার কারন?

সুজাতা — নিজের চোখের সামনে মায়ের জীবনটা শেষ হয়ে যেতে দেখেছি।

আমি — মানে? কিভাবে?

সুজাতা — সে অনেক কথা, পরে বলবো একদিন।

আমি দেখলাম প্রসঙ্গ অন‍্য দিকে ঘুরে যাচ্ছে। তাছাড়া রাজি যখন হয়েছে দেরি করা ঠিক হবে না। তাই বললাম
— তোমার মালিকেরা আজ কোথায় গেলো?

সুজাতা — ঘুরতে গেছে এক আত্মীয়ের বাড়ি, কাল ফিরবে।

আনন্দে আমার মন নেচে উঠলো। ইচ্ছা করছিলো সুজাতাকে গিয়ে জড়িয়ে ধরি। কিন্তু নিজেকে সংযত করলাম। সুজাতাকে বললাম
— তাহলে আজ রাতে ১০ টার দিকে ছাদে আসবে।

সুজাতা — আজকেই! আলোদিদি বাসায় আছে তো।

আমি — তাতে কি? ঘুমালে আসবে। আমি তোমার প্রতীক্ষায় থাকবো। আসা না আসা তোমার ব‍্যাপার।

ঠিক আছে চেষ্টা করবো বলে সুজাতা তার সেক্সী পাছা দুলাতে দুলাতে চলে গেলো।
 

Users who are viewing this thread

Back
Top