What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নোংরা মিলন - by apexone

নুরজাহান অনিকদের বাসার নতুন কাজের মহিলা। মাস দুয়েক হলো কাজে এসেছে। বয়স ৪৫-৪৬ মত। স্বামী সংসার নেই। গ্রামের নিরেট অশিক্ষিত মহিলা, কিন্তু সুযোগসন্ধানী।
দেখতে তামাটে কুৎসিত ধরণের। হালকা পেট আছে, চুপসানো বুক। পান খাওয়া দাঁত। ময়লাটে ধরণের কাপড় পরে ঘোরে।

অনিকের বয়স ২২ হলো। অনার্স ৩য় বর্ষে পড়ে। কলেজে ওর তেমন কোন বন্ধু বান্ধব নেই। কারো কাছেই খুব একটা পাত্তা পায়না। মেয়েদের সাথে কখনোই মেশার সৌভাগ্য ওর হয়না। সেই ক্লাস নাইন টেন থেকেই ওর মধ্যে মেয়েদের সাথে সঙ্গম করার একটা প্রচন্ড ইচ্ছা চেপে আছে। সুযোগ পেলেই পানু দেখে ও, পাজামা খুলে বের করে আনে নিজের শক্ত রস গড়ানো লিঙ্গটা। নারিকেল তেল দিয়ে প্রচন্ড মৈথুন করে অনিক ওর পুরুষাঙ্গটাকে, শরীরের সব শক্তি দিয়ে। অন্ডকোষ নিংড়ে বের করে আনে দলা দলা উর্বর বীজ।
দিনে অন্তত দুই থেকে তিনবার লিঙ্গটাকে অত্যাচার করে অনিক। তাতেও যেন ওর হয়না। প্রচন্ড কামের কাছে ওকে বারবার হার মানতে হয়। কাম নিবারণে ব্যর্থ হয়ে নিজের লিঙ্গটাকে প্রবলভাবে খামচে ধরে ও, জোরে আঘাত করে বাথরুমের শক্ত বেসিন বা ট্যাপের সাথে। অমানুষিক যন্ত্রণা ওর বাধহীন কামের জোয়ারকে ক্ষণিকের জন্য প্রশমিত করে।
এভাবেই চলে যাচ্ছিল দিন।

একদিন সকালে ১০টার দিকে অনিক রেডি হচ্ছে বাইরে যাওয়ার জন্য। রুমের এক কোনায় নুরজাহান ঘর মোছে।
অনিক নুরজাহানকে খেয়াল করে। লুপ্তযৌবনা, কুৎসিত দর্শন, নোংরাটে এক নারী।
তবুও তো নারী!
অনিকের যা দরকার সেটুকু আছে নুরজাহানের। সামান্য হলেও আছে।
নুরজাহান অন্যমনা হয়ে ঘর মোছে। অনিক এদিকে অর্ধেক প্যান্ট পরার ভান করে লিঙ্গ আর অন্ডথলিটা অনেকটা বের করে রাখে। ফুলতে শুরু করেছে মাংসল দন্ডটা। পূর্ণ উত্তেজিত হলে ৭.৫ ইঞ্চি হয়ে যায় ওটা।
নুরজাহান এর চোখ পড়ে ওটার উপর। কাজের গতি হঠাৎ কমে যায়। অনিক ও ফোন টেপার ভান করতে করতে বাম হাতে অন্ডথলিটা চুলকাতে থাকে। যেন খেয়াল করেনি।
-ভাইয়া…নুরজাহানের গলা
-কি?…
-আপনার হোল বের হইয়া গেসে..
-কি বললেন?
-আপনার হোল…ওই যে নোনা আর বিচি বাইরে থেকে দেখা যায়, প্যান্ট ঠিক করেন
-ও আচ্ছা.. থাক সমস্যা নাই। আপনি তো আমার বড় বোনের মত। আপনিই তো দেখসেন আর কেউ তো দেখে নাই…
-যাহ কি যে কন ভাইয়া! বড় বইনরে কেউ নিজের হোল আর বিচি দেহায় নিকি! নুরজাহানের কন্ঠে কৌতূকের ছোঁয়া
-দেখলে সমস্যা কি! আপনি দেখসেন আমার কোন সমস্যা নাই তো। নাকি আপনার দেখতে খারাপ লাগসে?
-না খারাপ লাগব ক্যান…
-এই!
-জ্বি
-ভালো করে দেখতে ইচ্ছা করে?
নুরজাহান একটু ভাবে। স্বামীস্পর্শহীন এই নারী শেষ কবে পুরুষাঙ্গ পরখ করেছে তা হয়তো তার নিজেরও খেয়াল নেই।
-দেখাইলে দেখবো..
-কাছে আসেন তাহলে।

অনিক ওর প্যান্ট থেকে পুরো অঙ্গটা টেনে বের করে, কালচে ধুসর রক্তভরা শিরাময় মোটা একটা নলের মত। আগাটা লালচে কালো চামড়াহীন মাংসের একটা আলগা টুকরো যেন, একদম শেষে মাঝবরাবর একটা লম্বা চেরা। চেরার ভিতরটা উজ্জ্বল গোলাপী। ভাঁজালো চামড়ার ঝুলে পড়া অন্ডথলিতে মুরগীর ডিমের মত বড় বড় দুটো অসমান কোষ। নারীর উপস্থিতিতে ফুলছে লিঙ্গটা, রক্ত প্রবাহ বেড়ে রগ গুলো প্রকটভাবে দৃশ্যমান হয়ে উঠছে। নুরজাহান অপলক দৃষ্টিতে দেখে।
-আপনের হোলাডা সুন্দর আছে। বড় কলার লাহান।
-আপনার ভালো লাগসে?
-হুম
-ধরবেন?
-ধরমু!
-ইচ্ছা করলে ধরেন…

নুরজাহান ভয়ে ভয়ে অঙ্গটা স্পর্শ করে। গরম, রক্তের চাপে কেঁপে কেঁপে উঠছে। আস্তে আস্তে হাত বোলায় ও। ঠোঁটে ফোটে দুষ্টু হাসি।
-বিচিগুলোও ধরেন ইচ্ছা করলে।
-হ ধরি একটু, টিপ দিয়া ফাডাই দেই হি হি
-দেন, দেখি আপনার হাতের জোর। নিজের স্বামীর বিচিও কি এমনে ফাটাইসিলেন নাকি?
-নাহ, হে ব্যাডার বিচি ছিলই ছোট। আপনের গুলা ডবকা, লউয়ে ভরা।
-ভালো করে ধরে দেখেন তাহলে
-আচ্ছা ভাইয়া!
-কি?
-আপনে মাইয়ামানুষ এর লগে চোদাচুদি করসেন?
-না…
-তাইলে এই যে এত বড় বিচি দুইডা, এত ফ্যাঁদা হয় আপনার হেইয়া বাইর করেন না?
-করি তো…
-হোল খিঁচান?
-হুম
-পেত্তেকদিন?
-হ্যাঁ। কয়েকবার করা লাগে একদিনে।
-অওওও। হেই লাইগগাই কই আপনের বাতরুমে ফোলোরে এইগুলা কি পইড়া থাকে পেরায় দিন।
-হুম..এই যে এখনি একটু করতে হবে..
-ক্যান!
-আপনার হাতে আদর পেয়ে ফুলে গেসে যে…

তাকিয়ে দেখে নুরজাহান। আসলেই লম্বা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে কালো মাংসদন্ডটা। শিরাগুলো মোটা হয়ে দপদপ করছে। লিঙ্গমুন্ডটাতে নুরজাহান দুই আঙুলে একটু চাপ দেয়।
-খিঁচাইবেন অহন?
-হুম..
অনিক হাত বাড়িয়ে নুরজাহানের হাত ধরে। ওর হাতের মুঠিতে থাকা নিজের লিঙ্গটাকে ঘষাতে থাকে আস্তে আস্তে। অনিকের কামরস লাগে নুরজাহানের হাতের তালুতে।
-এমনে কইরা হোলা খিঁচান?
-একটু তেল দিয়ে নেই..
-খাড়ান…
নুরজাহান নিজের তেল জবজবে চুল মুঠি করে হাত টেনে নেয়। তালু ভিজে ওঠে নারকেল তেলে।
-এইবার দেন…
নিজে থেকেই ও অনিকের পুরুষাঙ্গটা বাম হাতের মুঠোয় নিয়ে নেয়, ঘষতে শুরু করে হাত নেড়ে নেড়ে। ডান হাত দিয়ে লিঙ্গের গোড়াটা চেপে ধরে। অনিক ও এক হাতে চেপে ধরে নিজের অঙ্গটা। দুই নরনারী একসাথে নিংড়াতে থাকে তেজী রক্তভরা মাংসের টুকরোটা। নুরজাহান একদৃষ্টিতে তাকিয়ে দেখে, অনিকের শরীর পুলকের শিহরণে বাঁকিয়ে বাঁকিয়ে উঠতে থাকে। মুখে মৃদু গোঙানী।
-আপা!
-জ্বি!
-আপনার করতে ইচ্ছা করে না?
-কি?
-ব্যাডামানুষের সাথে চুদতে?
-হয় করে তো
-করবেন আমার সাথে?
-অ্যা?
-করবেন? এই হোলা দিয়ে আপনার ভোদা চুদবো, কত বড় হয়ে গেসে দেখেন, কত রস আসছে…আপনিও মজা পাবেন, আমিও মজা পাবো…
-কেউ জানলে!
-জানবেনা
-আচ্ছা তাহলে
-মুখে নেন তাহলে, চোষেন!
নুরজাহান সামনে হাঁটু ভেঙে বসে মুখে নেয় অনিকের লিঙ্গটা। আনাড়ি ভাবে চুষতে থাকে সামনে বসে। পান খাওয়া লালচে লালা আর লিঙ্গরস মিশে ওর কালচে ফাটা ঠোঁটের দুই কষ বেয়ে নামতে থাকে।
-আহ! আহ! আহহ!
নুরজাহানের মুখে নিজের অঙ্গটা চালাতে থাকে অনিক। মহিলার মাথাটা দুই হাতে চেপে ধরেছে ও।
-চোষেন…আরো জোরে জোরে চোষেন!

মিনিটখানেক চোষার পর অনিক নুরজাহান কে তুলে খাটে ঠেলে দেয়। উবু হয়ে থাকা গৃহকর্মীর পাজামা নিজেই নামিয়ে নেয় ও। উন্মুক্ত হয় নুরজাহানের বিকৃতদর্শন এবড়ো থেবড়ো কালো পাছাটা। মাংসপেশীর অসমান বিভাজন ওর পুরো পিছনে। মলদ্বারের সাথে বাড়তি ছোট এক টুকরো মাংস ঝুলতে দেখা যায়, আর আছে একটা তিল। দু উরুর ফাঁকে চামড়াটে নোংরা লোমশ কুচকুচচে কালো যোনিমুখ দেখা যাচ্ছে, সেখানে সাদা ফেনা জমে আছে। একটা বোঁটকা দুর্গন্ধ ভেসে আসতে থাকে নুরজাহানের অঙ্গ গুলো থেকে। অনিক ওর লিঙ্গটা ঘষতে শুরু করে নুরজাহানের পাছার ছিদ্র আর যোনিতে।
-আহ…আহ! চোদেন আমারে ভাইয়া… আমার গুদে ঢুকায় দেন আপনের হোলাডা…

অনিকের মধ্যে ঘেন্নাপিত্ত কাজ করছে না। রোগের ভয় উপেক্ষা করে ও নুরজাহানের যোনিঠোঁট ভেদ করে জরায়ুমুখে ঠেলে দেয় নিজের পুরুষাঙ্গ। খামচে ধরে ওর পাছার মাংস। কোমর নেড়ে নেড়ে প্রবল বেগে ও ভোগ করতে থাকে নুরজাহানের নোংরা কুৎসিত দেহটা। দুজনের সম্মিলিত শীৎকারে সকালের বাতাস ভারি হয়।
-আহহহ…আহহহ…
-ওহহহ…আহ…

অনিক তেমন আনন্দ পাচ্ছেনা। নুরজাহানের বহুব্যবহৃত যৌবনহীনা যোনিতে নেই লিঙ্গকে আঁকড়ে রাখার পর্যাপ্ত শক্তি। ঢিলে হয়ে গেছে নোংরা চেরাটা। নুরজাহানের মলদ্বারে থুতু দেয় ও। লিঙ্গটা যোনি থেকে বের করে এনে পাছার ছিদ্রটাতে ঠেসে ধরে। জোর করে আমূল গেঁথে দেয় অঙ্গটা
-আহহহহহহহ! ব্যাথা লাগে ভাইয়া…
-চুপ!! গুদে মজা নাই তোর…কিন্তু পোঁদের ফুটা এখনো কুমারী…আমি আজ থেকে তোর পাছাচোদা স্বামী!!

এবার আনন্দ পাচ্ছে অনিক। এ যেন নব যৌবনা ষোড়শী যুবতীর অনাঘ্রাতা যোনিপুষ্প! প্রতি গাঁথনে সারা শরীরে পুলক ছড়িয়ে পড়ছে ওর। নুরজাহানের পায়ুপথ খিঁচে উঠে নিংড়ে নিচ্ছে ওর পৌরুষ। নুরজাহানের গায়ে খালি কামিজ, ওড়না পড়ে গেছে। অনিক পুরো উলঙ্গ। হাঁটু একটু ভেঙে উবু হয়ে পড়ে থাকা নুরজাহানের মলদ্বারে সঙ্গম করছে ও। এক হাতে খামচাচ্ছে ওর পাছাটা, আরেক হাতে আঙুলি করছে ওর নাভি। প্রচন্ড এই মিলনে নেই কোন ভালোবাসার ছোঁয়া। শুধু দুই অসমবয়সী, সমাজবন্ধনহীন নরনারীর কাম নিবারণের নিষিদ্ধ প্রচেষ্টা।
-আহ আহ আমার বেরোবেএএএএ আহহহহহ….!!!!!

প্রচন্ড বীর্যপাত হলো অনিকের। নুরজাহানের মলাশয় আর পেটের নাড়ি ও ভরে দিলো হলদে সাদা পৌরুষবীজ দিয়ে। ভলকে ভলকে বীজ ছাড়লো ও প্রায় ১ মিনিট ধরে। মলদ্বার থেকে টেনে বের করে নিলো নিজের রতিক্লান্ত তেজ হারানো পুরুষাঙ্গটা। বীজ গড়াচ্ছে নুরজাহানের লাল হয়ে যাওয়া ছিদ্রটা দিয়ে। কিছুটা বাসি মলও বেরিয়ে এসেছে। অনিক নুরজাহানের ওড়না দিয়ে মুছে নিল লিঙ্গটা।

-আজকে থেকে আপনি আমার প্রেমিকা। আপনার যখন লাগবে আমাকে বলবেন। আমার যখন লাগবে আপনাকে বলবো। এমনে মাঝে মাঝে আমরা মজা করবো
-কিন্তু আমারে বেতন ও বাড়ানোর ব্যবস্থা করতে হইবো কিন্তু।
-আচ্ছা দেখবো সেইটা। এখন কাপড় ঠিক করেন।

এরপর থেকে অনিককে আর হস্তমৈথুন বা মেয়ে জোটানোর জন্য ঘুরতে হয়না। ওদের কুৎসিত কাজের মহিলা নুরজাহান ৫০-৬০ টাকার বিনিময়ে অনিকের দেহের চাহিদা নিয়মিত মিটাতে থাকে।
 

Users who are viewing this thread

Back
Top