What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার সুন্দরী বোন (1 Viewer)

noman658

Banned
Joined
Feb 9, 2019
Threads
3
Messages
217
Credits
5,284
আমার বাড়িতে আমার এক জন বড় বেহেন, আমার নাম সোনু এবং আমার বোনের নাম প্রীতি, যখন আমি দশম ক্লাসে ছিলাম এবং আমার বোন দ্বাদশ শ্রেণিতে পড়ত তখন আমরা দুজনই সাধারণ ভাই বেনের মতো ভালোবাসি। আমি শৈশবকাল থেকেই একসাথে ছিলাম, আমার বোন আমাকে খুব যত্নবান করতেন, তবে আমার জীবনে আমি একদিন এসেছিলাম যে আমার দিকে তার দিকে তাকানোর উপায়টি বদলে গেছে দিদি যখন দ্বাদশ শ্রেণিতে ছিল, তখন তার চিত্র 34-30-34 লম্বা চুল 5'5 হবে উচ্চতা স্বর্ণকেশী রঙ আমরা একসাথে জনাব স্কুলে আপ বললাম করা থাকলেও সেগুলিকে মলিন তাদের জন্য ব্যয়বহুল ছিল না কিন্তু একদিন সবকিছু পরিবর্তন হয়।

সেদিন রবিবার ছিল, আমাদের একটি স্কুলের ছুটি ছিল।আমি এবং আমার বোন একসাথে ঘুমাতাম।তাদের এবং আমার বিছানার মধ্যে 1 টেবিল ছিল।সেইদিন, রবিবার, আমার মা আমাকে বলেছিলেন সোনু দিদিকে রাত 9 টা বাজে। আমি কি হ্যাঁ মা বলেছি, আমি আমার ঘরে গিয়েছিলাম, দিদি ঘুমাচ্ছিল, গ্রীষ্ম ছিল, তখন দিদি রাতে গাউন পরতেন।

সেই সকালে যখন আমি বোনকে তুলতে পৌঁছলাম, দিদি ফুটপাতে ঘুমাচ্ছিল এবং তার গাওন উপরে ছিল . আমি তাদের উঠানোর জন্য কভারটি সরিয়ে ফেললাম I আমি তার বোনের খালি মসৃণ পা দেখতে পেলাম তার গাউনটি তার পাছা পর্যন্ত। আমি গিয়েছিলাম এবং তার নগ্ন সাদা এবং মসৃণ পাগুলি দেখতে দেখতেই আমি জানি না আমার মোরগের কী হয়েছে আমিও যেতে চাইনি। মজাদার সব সাদা এ আসছিল স্পষ্ট ছিল এবং আমার বোন মসৃণ.

ওর নগ্ন সাদা থিগ দেখে আমি কী জানতাম তা জানতাম না, আজ অবধি আমি কোন মেয়ের কিছুই দেখিনি, তখন আমি জানতাম না কোন মেয়েটি কী, আমি কেবল পড়াশোনা এবং খেলতে শিখি। আমি যা আজ অবধি জানি না, দিদির থিগগুলি দেখার পরে আমি আরও দেখতে চেয়েছিলাম, তারপরে আমি আস্তে আস্তে দিদির গাউনটি একটু মনোযোগ দিয়ে দেখলাম 2 ভয় পেয়েছিল 2 বিট আপ এবং তারপরে আমি তার পোঁদ শুরু করে দেখিয়েছি। দর্শনটি কী ছিল, আমার বন্ধুরা, আমার কনিষ্ঠ বড় বেহেনের পুরো খালি মসৃণ পা পোঁদ না হওয়া পর্যন্ত আমার সামনে ছিল, আমি এর আগে কখনও এটি অনুভব করিনি, কী ঘটেছিল জানি না। প্যান্টিকে দেখা গেল, তিনি একটি কালো রঙের প্যান্টি পরেছিলেন আমার বোন আমার প্যান্টির সামনে আমার সামনে ঘুমিয়ে ছিল আমার বাঁড়াটি পুরোপুরি খাড়া হয়ে গিয়েছিল। আমি আমার পোঁদ দেখেছি এবং আমার বোনের পোঁদ দেখে আমি পাগল হয়ে গিয়েছিলাম, কী হয়েছিল তা আমি জানতাম না আমি আমার বোনের গুদে হাত রাখার সাথে সাথেই তার প্যান্টি টা ছুঁতে চাইছিলাম মম আওয়াজ করলেন "কি হয়েছে প্রীতি আপনি "এবং আমি সেখান থেকে পালিয়ে এসেছি

আমি কখনই ভাবব না যে আমার সাথে কিছু ঘটবে আমার বোনের প্রতি আমার অনুভূতি এখন বদলে গিয়েছিল That সেদিন বোন ঘুম থেকে উঠে সবাইকে ব্রাশ করেছিল এবং শুভ সকাল আমাকে বলেছিল এবং আমিও যথারীতি আমাকে জড়িয়ে ধরেছিলাম। 1 নিজেকে অদ্ভুত লাগলো, ওর নরম ত্বক, চুলের ঘ্রাণে, আমি আজ তার শরীরের স্পর্শে উপভোগ করছি।দুটিতে মাথা নত করে শুভরঙের শুভেচ্ছায় আমি তাকে ডাইনিং টেবিলে বললাম।

দিদি যেমন মাথা নিচু করল, আমার চোখ বোনের কুর্তির ভিতরে গেল, বোনের কুর্তির ভিতরে কি দশা ছিল, সে শার্টের ভিতরে কালো শামীজ পেহান রেখেছিল এবং ব্রা পেহেনটি শার্টের ভিতরে ,ঢুকিয়ে দিয়েছিল, সে আমাকে তার ব্রার আকৃতি দেখিয়েছিল তবে রঙ দেখায় নি কারণ তার শার্টের রঙ কালো ছিল, তবে ভিতরে যা রুপ নিচ্ছিল, তার বোঁটার কারণে কিছুটা ঝুলে ছিল, আমার বোন বোবি ছিলেন, আমার কোনও গুর ছিল না আমি করেছি যে আমার বোনের বোবগুলি এত মোটা। আমাকে জড়িয়ে ধরে সে টেবিলেও বসেছিল, নাস্তা করার জন্য সে নিউজ পেপার পড়ছিল, তবে আমার চোখগুলি এখানে বার বার নিতে তাদের দিকে যাচ্ছিল। অন্যদিকে, আমি তার কুর্তির ফাঁক থেকে তার শার্ট এবং ব্রায়ের স্ট্র্যাপগুলি দেখতে পেয়েছিলাম যা আমি খুব উপভোগ করছি।



আমি বারবার দিদির শামি এবং ব্রা এর স্ট্র্যাপগুলি তাদের কুরতার পাশের ঘাড় থেকে দেখছিলাম আমি তাদের ভিতরে ফর্সা ত্বক নরম ত্বক দেখতে উপভোগ করছি আমি প্রাতঃরাশ করার সময় কিছু অজুহাত দিয়ে বোনের হাত ধরেছিলাম। আমি ভাবছিলাম এখন আমি কত মজা করতে পারি, যখন দিদি আমাকে বলেছিল "আরে সোনু রান্নাঘরে দেওয়ার জন্য আমাকে এক বোতল সস নিয়ে এসো" আমি উঠে দাঁড়িয়ে দিদিকে একটা সসের বোতল দিলাম এবং পেছন থেকে নীদি তার ঘাড়ে ডাল নিয়ে উঠে দাঁড়িয়ে ওর কুর্তার গলায় উঁকি মারল, দিদি আমাকে দেখতে পেল না, সে বলল "আজ কি হয়েছে সোনু, বড় ভালবাসা তোমার কাছে আসছে, আমার বোন" আমি বললাম না, দিদি হি "এবং আমি দিদির কুর্তা, তার শামি এবং ব্রা এর ভিতরে একটি নিবিড় চেহারা দেখেছি এখন আমি স্পষ্ট দেখতে পেয়েছি, আমি এখন তার ঘাড় থেকে তার হাতগুলি নিয়ে তার কাঁধে রাখলাম এবং তার ব্রা এর স্ট্র্যাপগুলি অনুভব করতে লাগলাম। আমার বাঁড়াটা একেবারে শক্ত হয়ে দাঁড়িয়ে ছিল, আমি ইচ্ছে করছিলাম পেছন থেকে দাঁড়িয়ে ওর কুর্তার ঘাড়ে একটা হাত রেখে তার বাড়া টিপুন, তার ব্রা চুষতে চুষতে তার ঘন কোমল বোবো কেটে ফেলল কিন্তু কিছুই করতে পারল না। সকলের প্রাতঃরাশ শেষ হয়ে গেল এবং বোনও প্রাতঃরাশ করছিল এবং ঘর পরিষ্কার করতে শুরু করল এখন আমি ঠিক ঠিক একই অবস্থায় ছিলাম যে বোনটি মাথা নিচু করছিল এবং তার বাড়াটি দেখে আমি বোনের আশেপাশে ছিলাম.

মা তাত্ক্ষণিকভাবে বলে উঠল "প্রীতি তুমি ঝাড়ু কেকে কি মৈং করতি হৈ কি খুনি কি লুঙ্গি" দিদি বলল ঠিক আছে, মায়ের কথা শুনে মজা পেয়েছি কারণ আমি জানতাম যে এখন আমার বেনু ঝাড়ুও এভাবে বের করে দেওয়া হবে knew ঝাড়ু পেতে আমি তার ব্রা দেখেছি, আমি আমার বেহেনের ব্রা এবং বব্বিকে প্রথমবারের মতো পরিষ্কার করে দেখেছি। আমি তার ব্রাতে ববোর কারাবাস দেখেছি, মোটা মোটা মোটা মোটা, রস দিয়ে ভরে উঠা কত নরম হবে, এই কথা ভেবে আর দিদির ব্রা দেখে আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল এবং আমার বাঁড়া এতটা ব্যাথা করতে লাগল। আমি বলতে পারি না যে আমি ততক্ষণে বাথরুমে গিয়েছিলাম, দেখলাম তার বোন দিদির তোয়ালে নিচে ঝুলছে, আমি সেই লজ্জা পেলাম এবং এই ঘ্রাণটি এত সুন্দর সুগন্ধযুক্ত, সেই বোনের বোবুর দেহ ছিল মীজ স্নিফিং 2 আমার হাত আমার নিজের বাড়াতে নিজের উপর সরে গেল এবং আমি এই চিন্তা করে আমার কুক্কুট কাঁপতে শুরু করলাম যে এই শামীজ দিদির একটি পেহান ছিল সেটির মধ্যে ব্রা ছিল এবং তার ব্রাতে তার ঘন নরম বোব এবং ভাবছিলাম 2 আমি আজ দুললাম আমি এখন যেমন স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম তেমন শিথিল ছিলাম না, আমি ভেবেছিলাম বোনের লজ্জা নিয়ে যদি আমি এত মজা করি তবে তার বোনকে উলঙ্গ দেখতে কত মজা লাগবে ... আমি বের হওয়ার সাথে সাথেই বোনের বালিশটি করলাম আমি তার সেলফোনের আলোটি নীচে ফ্ল্যাশ করে দেখলাম, আমি গিয়ে মুঠোফোনটি যাচাই করেছিলাম, দিদির সেলফোনটি ছিল 1 পে মেসেজ, আমি ম্যাসেজটি খুললাম, তাতে লেখা ছিল, "শুভ সকাল আমার সেক্সি লাইফ, আপনি কী করছেন", আমি সেই বার্তাটি দেখে হতবাক হয়েছি, আমি ভাবলাম "কি? দিদিরও একটি বিএফ আছে "আমি খুব রেগে গিয়েছিলাম কিন্তু আমি আমার রাগকে দমন করেছি এবং আমি বুঝতে পেরেছিলাম যে এই লোকেরা যদি ফোনে চ্যাট করে তবে তারা অবশ্যই নেট এ এটি করেছে। একটি চিন্তা আছে। তারপরে আমি সেলফোনটি বালিশের নীচে রেখেছিলাম, মেসেজটি মুছে ফেলার পরে, আমি যখন হলের কাছে গিয়েছিলাম, দিদি কিছুটা জল খাওয়ার কারণে তার শার্টটি ভিজেছিল, এই কারণেই যখন সে খুব বেশি ঝুলিয়েছিল। আমি এই সুযোগটি ছাড়তে চাইনি I আমি 1 টি কমিক নিয়ে সামনে বসেছিলাম যেখানে দিদি মোপ্পিং এবং লুকিয়ে ছিল এবং তার ব্রা দেখতে শুরু করল, যখনই সে নীচু হবে, আমি তার ব্রাটির স্পষ্ট দৃশ্য পেয়েছি। শার্টটি ভিজে যাওয়ার কারণে, তার বাঁকটি তার ব্রাতে ঝুলছিল এবং তার মোটা মোটা ববি উপরের দিকে ঝুলছিল, এই দেখে আমার বাঁড়া আবার দাঁড়াতে শুরু করল।দিদি যখন হাত তুলে শেলফটি পরিষ্কার করছিল তখন আমি সেখানে তাকে আন্ডারআার্মস দেখতে পেলাম। তবে 1 চুলও খুব মসৃণ ছিল না, আমি ভেবেছিলাম, দিদি, এই 2 টি চিন্তা করে আপনি কি নিজের গুদের চুল পরিষ্কার করবেন, আমার বাঁড়াটা শক্ত হয়ে গেছে?

তখন দিদি আমাকে "সোনু, শোনো, এই বালতি জলের সাথে নিয়ে এসো, তোমার পিছনে ২ টা উপরে আসতে দাও" আমি বললাম, দিদি, আমি বালতিটি নিয়ে ২-৩ সিডি পর্যন্ত উঠলাম। সমস্ত জল বোনের উপর পড়ল, বোন আমার দিকে চেঁচিয়ে উঠল "ক্রেজি, কি বোকা! তুমি আমার মধ্যে না উঠলে, সমস্ত কাপড় ভিজে যেত" তবে আমার দৃষ্টি আমার বেহেনের সৌন্দর্যের মতো ছিল। তার টিউনিকের কারণে এবং ক্যাপ্রি তার শরীরে আঁকড়ে ছিল, এখন আমি তার ব্রাটির আকারটি খুব স্পষ্ট দেখতে পেলাম এবং তার প্যান্টির আকৃতিটিও আমার কাছে স্পষ্ট ছিল। 2 দিদির শরীরের কম কোমর প্যান্টি পেহেন 1-1 উত্থান ছিল। আমি দেখতে পেলাম যে মোটা 2 বোবি বাইরে তাকিয়ে আছে, পাতলা কোমর, ঘন গাধা, ভেজা চুলগুলি একেবারে দাগ লাগছিল, তারপরে তিনি আমাকে বললেন যে "আপনি এখন কী দেখছেন, সাবধানে আসবেন না, নিজেকে সমস্ত কাপড় ভেজাবেন না "মা বলেছিলেন," জামাকাপড় বদলান, তাড়াতাড়ি করবেন না অন্যথায় ঠান্ডা লাগবে। আমি জানতাম যে এখন বোন বাথরুমে কাপড় বদলানোর জন্য যাবেন এবং তাকে নগ্ন দেখতে আমার পক্ষে ভাল সুযোগ ছিল। "



দিদি বাথরুমে গিয়ে তার ভিজে কাপড় বদলানোর জন্য আমার বোনের জামাকাপড় বদলানো আমার জন্য এটি একটি ভাল সুযোগ ছিল।দির বাথরুমের দরজা বন্ধ করার কিছুক্ষণ পরে আমি বাথরুমের বাইরে দাঁড়িয়ে বাথরুমে দাঁড়িয়ে রইলাম। আমি ভিতরে দেখার চেষ্টা করছিলাম, এটি মনে মনে চলছিল যে বোন এখন তার শীর্ষটি নামাচ্ছে, এখন বোনটি কেবল ব্রাতে থাকবে, আমার বাঁড়াটি পুরোপুরি খাড়া ছিল এবং আমি বাথরুমের দরজাতে ছিলাম আমি একটি ছোট গর্ত বা ক্রেইস খুঁজছিলাম যাতে আমি বাথরুমের ভিতরে সেরা দৃশ্য দেখতে পাই তবে আমার দুর্ভাগ্যের দরজায় কোনও ফাটল বা গর্ত ছিল না, তখন আমি দরজা এবং মাটির মধ্যবর্তী ফাঁক থেকে নীচের দিকে তাকালাম। আমি নীচে বাথরুমের টাইলগুলির রেফ্ল্যাকশন থেকে খানিকটা নীচে তাকানোর চেষ্টা করেছি, তবে কিছুই দেখায় নি, তবে বোনের পা কেবল দেখানো হয়েছে, তখন বোনের উপরের অংশটি নীচে নেমে গেল, তারপরে ক্যাপ্রি এবং দিদির কালো ব্রা তারপরে প্যান্টিটি নীচে নেমে গেল এবং আমি আমার বাঁড়াটিকে আদর করতে শুরু করলাম যে এখন সিদ্ধি বাথরুমে পুরো উলঙ্গ হয়ে যাবে, আমি বাথরুমের ভিতরে দেখতে কোথাও খুঁজে পেতে আমার বাঁড়াটি হাতে নিয়ে ঘুরছিলাম ফিরে পেলাম না, আমি নীচের ফাঁক থেকে তাকাতে শুরু করলাম দিদিও গোসল করতে শুরু করলো।দিদি বাথরুমে গোছা দিয়ে বসে স্নান করছিল, আমি দেখলাম তার কিছু নগ্ন থিগ আমাকে একটি ভয়েস দিয়েছিলেন এবং আমি খালি গোসলখানা উপর বোনের চিন্তা গেলেন যোগ 2 সাবান তৈরীর 2 খারাপ উপর নগ্ন শরীর দাঁড়ানো আমার হাত কিছু মনে করবে এটা সম্পর্কে চিন্তা ও কুক্স খুব টাইট সেট পুনরুদ্ধার করা হবে.

দিদি ঝরনা থেকে বের হওয়ার সাথে সাথেই আমি বাথরুমে তাড়াতাড়ি .ঢুকলাম।আমি দেখলাম দিদির তোয়ালের নিচে, তার বোনের ব্রা এবং প্যান্টি টা ঝুলছে।আমি দিদির ব্রা আমার হাতে নিলাম এবং দিদির ব্রার কাপগুলি শুকিয়ে নিলাম। আমি সিদ্ধির ব্রার ঘ্রাণ পেয়ে এত মধুর ও নেশা পেয়েছিলাম যে আমার বাঁড়াটি এত শক্ত ছিল যে এর আগে কখনও হয় নি, তখন আমি সিস্টার প্যান্টিকে নিয়ে স্নিগ্ধ করেছিলাম এবং আমি শপথ করছি, আমার অবস্থা খারাপ হয়ে গেছে, প্যান্টি থেকে আমার বোনটির সামান্য স্রাবের ঘ্রাণে কিছুটা ঘাম হয়েছিল, আমি তার প্যান্টিটি আমার মুখের উপর দিয়ে পুরোপুরি চাটতে লাগলাম এবং এটি নোনতা স্বাদ পেয়েছে তবে যাই হোক না কেন এটি আমার পছন্দ ছিল। আমি আমার বোনের প্যান্টিটি আমার মুখের উপর এবং তার ব্রাটি আমার মোরগের উপর জড়িয়ে রাখতাম এবং আমার বাঁড়া সরিয়ে শুরু করতাম আমি দিদির দিকে চোখ বন্ধ করেই অন্য এক জগতে পুরোপুরি ছিলাম মাসি স্নিফিং করছে, ওর ব্রাটা ওর বাঁড়ার উপরে সরিয়ে দেওয়ার সময় আমি এতটা উপভোগ করছিলাম যে আমি ভাবছিলাম যে বোন উলঙ্গ হয়ে আছে আর আমার বাঁড়াটা ওর হাত দিয়ে কাঁপছে আর এমন সময় আমি পড়ে গেলাম এবং আমার সমস্ত বাঁড়া বানিয়ে ফেললাম। আমি ব্রাটি সরিয়ে দেওয়ার সাথে আমার এত ভাল লাগেনি, আমি আবার এটি পরিষ্কার করে পিছনে ঝুলিয়ে দিয়ে বেরিয়ে এসেছি। দিদি স্নানের জন্য 1 লম্বা কুর্তা এবং লেগিস পেন নিয়েছিল।তিনি বাইরে নিজের ভেজা চুল শুকিয়ে যাচ্ছিলেন এবং আমি পাশে দাঁড়িয়ে 2 টি কুর্তির মধ্যে দিয়ে দিদির স্তনদ্বয়ের দিকে তাকিয়ে ছিলাম, তারা চুলে কতটা মোটা এবং আউট ছিল। আমি ভাবছিলাম যে স্নানের বোনটি কোন রঙের ব্রা এবং প্যান্টি পরবে যখন আমি তার বোনকে উলঙ্গ দেখতে পাব, সে কীভাবে তাকে নগ্ন দেখতে পাবে এবং তারপর দিদি "সোনু তুমি কী দেখছো" মনে মনে ভাবলাম, দিদি, তুমি কেমন উলঙ্গ দেখবে আর তোমাকে কিভাবে নগ্ন দেখতে পাব?

সেদিন সন্ধ্যায় দিদি তার ল্যাপটপটি নিয়ে বসে ছিল যখন আমি আমার বন্ধুর বাড়ি থেকে এসেছি, আমি দিদিকে জিজ্ঞাসা করলাম "দিদি আপনি নেট এ কী করছেন" আমি পাশের সাথে সাথেই "দিদি জোরে চেঁচিয়ে উঠল" মামি এই সোনুকে না আমাকে ডাকুন আমাকে কাজ করতে দিচ্ছে না। "আম্মু আমাকে বদনামের জন্য ডেকেছিল কিন্তু আমি ভেবেছিলাম আমি কী করেছি, আমি কেবল জিজ্ঞাসা করছি, তখন আমি বুঝতে পেরেছিলাম যে বোন সম্ভবত তার বিএফের সাথে চ্যাট করছেন তাই তাদের আমার সাথে সমস্যা আছে। আমি গোপনে তাদের আড়াল করার চেষ্টা করছিলাম এবং আমি যেখানে লুকিয়ে ছিলাম সে কী করছে তা দেখার জন্য, তিনি আমার বোনের পিছনের দিকে তাকিয়ে ছিলেন, কখনও কখনও বোন জোরে জোরে হাসছেন এবং রাগান্বিত হওয়ার ভান করছেন, এটি আমাকে নিশ্চিত করেছে যে তিনি নেটে বোন তার বিএফের সাথে চ্যাট করছে, দিদির পিছনে আমার পাশে ছিল, তাই আমি কার সাথে ও কোন সাইটে আড্ডা দিচ্ছি তা আমি দেখাই নি, এবং তখনই আমি কখনই দিদিকে আশেপাশে দেখিনি ed যদি কেউ না থাকে এবং আমার শার্টটি উপরে রাখি আমি দেখলাম দিদির নগ্ন পিঠ এবং তার সাদা ব্রা স্ট্র্যাপস এবং ব্রা হুক পিছন থেকে Iআমি হতবাক হয়ে গিয়েছিলাম এবং এখন আমি জানলাম দিদি তার বিএফের সাথে ভিডিও চ্যাট করছে এবং আপনার বিএফ তার জামাটি দিয়ে তার ব্রা দেখাচ্ছে, সম্ভবত তিনি এমন কিছু দেখিয়ে বলছিলেন, তখন দিদি পিছন দিকে তাকাচ্ছিল, আমি জানতাম আমি তখনই অন্য কিছু দেখতে যাচ্ছি তখনি দিদি চারদিকে দিয়েছিল আমি উঠে দাঁড়ালাম এবং আমার লগগুলি আমার হাঁটুর নীচে রেখে দিলাম আমি পিছন থেকে তার সাদা প্যান্টিতে বড় এবং ঘন সাদা পাছা দেখলাম আমার হাত আমার বাঁড়ার উপরে চলে গেল এবং আমি বোনের প্যান্টি এবং পাছা দেখে আমার মোরগ কাঁপতে লাগলাম। দেখে মনে হচ্ছিল যে চোদন ছেলেটি আমার বোনের সমস্ত জিনিস সামনে থেকে দেখবে, তাদের ব্রাতে কারাবন্দী, তাদের চর্বিযুক্ত এবং আঁটসাঁট বোতামগুলি তাদের প্যান্টিতে লুকিয়ে আছে, তাদের নরম গুদ এই ভেবেছিল যে আমি ভিজে গেছি .

এবং এখন দিদিও চ্যাট বন্ধ করে দিয়েছে আমিও তা গোপন করছিলাম।দিদি যখন বাইরে গিয়ে মায়ের সাথে কথা বলতে শুরু করল তখন আমি আমার ল্যাপটপে ব্রাউজিংয়ের ইতিহাসটি চেক করেছিলাম এর শেষ সাইটটি এফবি ছিল I আমি জানতাম যে দিদিকে তার বিএফের সাথে এফবিতে একটি ভিডিও চ্যাট করেছে। থাকছিলাম এবং সবাইকে দেখিয়ে দিচ্ছিলাম, এখন আমি ভেবেছিলাম যে যদি আমি আমার বোনের পাসওয়ার্ড পেয়ে যাই তবে আমি তার চ্যাটগুলিও পেতে পারি, বোন কী করে, পিতৃপুরুষেরা কী নিয়ে এসেছিল এবং আমরা সকলেই খাবার খেতে শুরু করি? আমি কেবল ভাবছিলাম যে এখন বোন তার কাপড়টি ঘুমাতে বদলে দেবে এবং একটি গাউন পরবে আমি ভেবেছিলাম যে আমি তার বোনকে উলঙ্গ দেখতে চেষ্টা করব এবং আমি বাথরুমের দরজা এবং তলটির ফাঁকে গেলাম। দিদির বোনের প্রথম পা নিচে পড়ে গেল, তার পরে ওর শার্ট আর তারপর দিদি দ্রুত বাথরুমের দরজার দিকে এগিয়ে যেতে শুরু করল, আমার পাছা ফেটে বলল যে দিদি আমাকে দেখেনি। শাট ডাউন ও বোন সেট আপ ভয়েস মমি ছিল "আমার গাউন থেকে পায়খানা থেকে বের মমি," মা এত আসা আমি বিছানার নিচে লুকিয়ে ছিলেন বলেন .....



মমি দিদিকে একটা গাউন দিলে মমি দিদিকে জিজ্ঞাসা করল "প্রীতি তেরে পাশের প্যাডের অতিরিক্ত প্যাকেট আছে।" এই কথা শুনে আমার বাঁড়া আমার মুখে আসতে লাগল, আমি ভেবেছিলাম আমার মা হয় তার পিরিয়ডে আছে বা হতে চলেছে বলেছিলেন "না মা, আমার তারিখটি এখনও 10 দিন পরে, আপনার কি দরকার"

মমি বলেছিলেন "হ্যাঁ আমি হয়ে গেছি আমি ভেবেছিলাম আমার কাছে প্যাডের একটি প্যাকেট ছিল আপনাকে যাচাই করার জন্য আমি আপনাকে ২ টি প্যাকেট দিয়েছি গত মাসে 1 টি ফিসফিসার পছন্দ ছিল এবং 1 টি 5 টি প্যাড বাকী ছিল" এই সব শুনে লন্ড শক্ত হয়ে দাঁড়িয়ে ছিলাম এবং আমি ওকে আদর করছিলাম। আমি কখনই ভাবিনি যে আমি এইরকম হয়ে যাব যখন দিদি বলল "হা মা সম্ভবত স্টেফ্রি অপেক্ষা করবে দেখব" এবং দিদি ব্রা প্যান্টি পরা বাথরুম থেকে বেরিয়ে এল। আমি শায়ের বিছানার নীচে লুকিয়ে থাকা এই জিনিসগুলি শুনছিলাম এবং অবশেষে ভাগ্য আমাকে সমর্থন করেছিল এবং আমি আমার ব্রেন এবং ব্রা এবং প্যান্টিতে দেখলাম।দি দিদি সাদা ব্রা এবং সাদা কম কোমর প্যান্টি পরেছিল।কোন সেক্সি ছিল? দেখে মনে হচ্ছে তার ব্রা এত শক্ত ছিল যে দেখে মনে হচ্ছিল যে তার চর্বিযুক্ত ববি ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে তার নগ্ন সাদা মসৃণ পা, আমার অবস্থা খারাপ হয়ে দেখে এবং তার পাছাটি কি মোটা মসৃণ স্বর্ণকেশী গাওয়া ছিল আমার চোখ ছিঁড়ে গেছে দেখে, ব্রা প্যান্টিতে আমার বোনের দিকে তাকিয়ে আমি পিছনে আঘাত করি এবং আমার পালা বের হয়ে এলে এতো বেরিয়ে আসে এবং আমি এত আনন্দ পেয়েছি যে আমার বাঁড়া চাটানোর পরেও আমি তাকে বলতে পারিনি। আঁটসাঁট হয়ে দাঁড়িয়ে আমি দিদিকে ব্রা প্যান্টিতে দেখলাম এবং ভেবেছিলাম আজ রাতে তার কোমল শরীর টা ছোঁয়াতে হবে।

সেই রাতে, এটি আমার মনের মধ্যে চলছিল, আমার বোনের নাজুক নরম শরীরকে কীভাবে স্পর্শ করব, আমি কেবল রাতের অদ্ভুত সময়টির জন্য অপেক্ষা করতে শুরু করেছি সময়টা তখন রাতের 2 টা বেজে গেছে। গ্রীষ্মের দিন ছিল, দিদি খালি চাদরে ঘুমোচ্ছিল। আমি আস্তে আস্তে উঠে তার বিছানার দিকে গেলাম, দিদি আরামে ঘুমাচ্ছিল, আমি আস্তে আস্তে আড়ালটি সরিয়ে ফেললাম , দিদি বিছানায় শুয়ে ছিল তার পায়ের উপরে 1 টি, তার পুরু পাছাটি বেরিয়ে আসছে, আমি আস্তে আস্তে গাউন থেকে আমি দিদির পাছায় কিছুটা চুমু খেলাম, তারপরে দিদির মুখটা দেখলাম, সে আরামে ঘুমাচ্ছে, তারপরে আমি আস্তে আস্তে ওর 2 গাউনটা উপরে রাখলাম আর আমি ওর পা দুটো দেখলাম।আমি ওর আঙ্গুল গুলো হালকা স্পর্শ করলাম। তার হাত স্পর্শ করলাম, তারপরে আমি তার গাউনটি উপরের দিকে রেখে তার থিগগুলি দেখলাম আমি তার ঠোঁটগুলিকে আস্তে আস্তে এবং সাবধানে চুমু দিলাম তারপরে আমি তার বিছানার দিকে মুখ ঘুরিয়েছিলাম। আমি আমার বোনের ঠোঁট স্পর্শ করেছিলাম, তারপরে আমি সাবধানে আমার আঙ্গুলগুলি তার বাবুর দিকে প্রসারিত করেছি এবং খুব সাবধানে তাদের স্পর্শ করেছি, আমার বাঁড়াটি 1 পাশের দিকে একেবারে শক্ত ছিল। এটা ঠিক ছিল যে এখন আর কিছু করো না, কিন্তু মোরগটি মস্তিষ্কের উপর আধিপত্য বিস্তার করেছিল।মস্তিষ্ক বলেছিল যে কিছু না ঘটলে কিছুই হবে না এবং আমি দিদির বোবোকে হালকা করে স্পর্শ করলাম। হালকা এবং নরম আমি 1 বোব স্পর্শ করে হালকা টিপলাম, তাই দিদি একটা মোড় নিল আমার পাছা ছিঁড়ে গেল এবং আমি সেই অংশে আমার বিছানায় শুয়ে পড়লাম সময় রাত সোয়া 3 টা ছিলাম আমি ফিরে এসে দিদির গাউনটি ব্যাক আপ করলাম দিদির কোনও প্রতিক্রিয়া ছিল না, তারপরে আমি আস্তে করে দিদির গাউনটা ওর পোঁদ পর্যন্ত রেখে দিলাম এবং দেখলাম ওর সাদা প্যান্টি

আমি দাঁড়াতে পারলাম না এবং আমি ওর পাছাটিকে হালকাভাবে দিদির প্যান্টির সাথে স্পর্শ করলাম, তারপরে তার প্যান্টির গন্ধ পেলাম, তারপর তার পাছাটিকে চুমু খেলাম, আমি এক হাত দিয়ে আমার বাড়াটাকে আঘাত করছিলাম এবং অন্য হাত দিয়ে আমার বোনের পাছা স্পর্শ করছিলাম। এখন আমার ইচ্ছে ছিল দিদির পুরো প্যান্টি এবং তার গুদটি দেখতে, আমি তার গাউনটি উপরের দিকে রেখে দিলাম এবং তাই আমি আমার হাত দিয়ে আমার গাউনটি নামিয়ে দিয়ে উঠলাম এবং আমি তাড়াতাড়ি তার বিছানার নীচে ঢুকলাম। কর টমি (আমাদের পেটের সাথে কথা বলতে শুরু করল) দিদি আমার দিকে তাকিয়ে তাকিয়ে বলল "তুমি কি করছ সোনু" আমি বললাম দিদি জানেনা টমি তোমার বিছানার নীচে বসে হালকা কাঁদছে, কি হল না খাওয়া দিদি তাকে আজ দেখেছিল, তারপরে আমাকে দেখেছিল, তারপরে পাখাটি খুব দ্রুত এবং এমনকি শীতল চলছিল, দিদি অনুভব করেছিল যে তার গাউন বাতাসের দ্বারা উপরে উঠে গেছে, আমার বোন তার গলায় এসে বললেন, "আপনি সোজার দিকে তাকান টমি "আমি চুপ করলাম চ্যাপ তার বিছানার দিকে গিয়ে শুয়ে পড়ল এবং শুক্রকে ধন্যবাদ জানাতে শুরু করল যে বোনটি কোনও সন্দেহই করেনি, তখন আমি আর কিছু করার কথা ভাবি না এবং সকালে ঘুমাতে গেলাম, দিদি ইতিমধ্যে আমার সামনে উঠে এসে স্নান করতে প্রস্তুত ছিল। জন্মদিন ছিল, আমার বোনকে দেখামাত্রই সে সেখানে যাচ্ছিল, সে তাকিয়ে রইল, সে স্যুট পেহেন রেখেছে, লাল এবং সাদা রঙের একটি পাতলা কুর্তা লাল সালোয়ার এবং লাল চুন্নি ছিল

দিদির ঘন বোবগুলি এত কুর্তা থেকে বেরিয়ে আসছিল যে আমার মন খারাপ হয়ে গেল দিদি আজ কুর্তাদের নীচে শামিস পরা ছিল না, তাই ওর সাদা ব্রা আমার কাছে স্পষ্ট দেখতে পাচ্ছিল 2 আমি ভেবেছিলাম আমার 1 জলের বালতি আছে এবং দিদির কুর্তা আছে যদি আমি এটি রাখি তবে ভিতরে থাকা সমস্ত উপাদান বাইরে থেকে দেখা যাবে, তারপরে আমি দিদির সালোয়ারের দিকে তাকালাম, তার সালোয়ার পোশাকটি এত পাতলা ছিল যে তার সাদা ঘন থিংসগুলি কুর্তার পাশের কাট থেকে আরামদায়ক লাগছিল। আমি ভেবেছিলাম যে আজ আমি আমার বোনের দিকে তাকিয়ে এত সেক্সি থাকব, তাই আজ অবধি আমি তার বোনকে দেখিনি, এই কাপড়গুলি সরিয়ে দেওয়ার সময় আমি বোনকে দেখতে পাব, আমি অবশ্যই মায়ের কাছ থেকে কখন ফিরে আসব, আমি জানতাম যে আমি সন্ধ্যা পর্যন্ত আসব দিদি বাথরুমে নিজেই নিজের পোশাক পরিবর্তন করল, তাই আমি 1 মশলাদার পেচকাস (স্ক্রু ড্রাইভার) নিলাম এবং দিদির বাথরুমের দরজাটি ছিদ্র এবং ছিদ্র করা শুরু করলাম যাতে কেউ দেখতে না পায় এবং আমি সেই গর্তটির ভিতরে এবং ভিতরে সমস্ত কিছু দেখার জন্য আমি একটি কাগজের টুকরো রাখলাম যাতে কেউ বাথরুমের দরজাতে একটি ছিদ্র আছে এমন রুমের আলো থেকে জানতে না পারে S বোন যখন তার বাথরুমে নিজের পোশাক পরিবর্তন করে, আমি সেই ছিদ্রটি দিয়ে ঢুকি। আমি সেই কাগজের টুকরোটি ডেকে থেকে সরিয়ে দিদি থেকে কাপড় নেওয়ার সময় ওকে এত সুন্দর ও চর্বিযুক্ত বোব, তার মসৃণ গুদ, ঘন সাদা গাধা, আমি সবকিছু নগ্ন দেখতে পাব, কার কারনে আজ আমি এখনও তাই ছিল, কিন্তু আজ আমি নগ্ন দেখতে তোমার বোন যাচ্ছিলেন

সেদিন আমি দিদির আগমনের জন্য অপেক্ষা করতে শুরু করি, তখন আমি ভেবেছিলাম বোনের আড্ডাটিও ধরতে হবে, সন্ধ্যাবেলায় আমার এখনও ২ ঘন্টা বাকি ছিলাম যেখানে আমি দিদি ল্যাপটপে চ্যাট করতাম সেই জায়গায় পৌঁছেছিলাম এবং আমি চারপাশে তাকালাম। উপরে 1 টি কাত ছিল যেখানে কিছু জিনিস রাখা হয়েছিল I আমি সেই কাতটির নীচের উচ্চতাটি যাচাই করেছিলাম, নীচের ক্রিয়াকলাপটি স্পষ্ট that ভিডিও ক্যাম্পে সেই টিকলে 1 ক্যামেরা লুকিয়ে রাখার পরিকল্পনা করেছি। দিদি যখন তার পাসওয়ার্ডটি প্রবেশ করবে তারপরে এটি রেকর্ড করা হবে, তারপরেই আমি জানতে পারি যে দিদি কোন কী কী চাপেছে এবং তার পাসওয়ার্ডটি কী এবং যখনই দিদি চ্যাটিংয়ে তার ব্রা প্যান্টি দেখায়, তাও ক্যামেরায় রেকর্ড করা হবে। আমি এই পরিকল্পনায় খুব খুশি ছিলাম, আমি সেই তিলকে 1 টি ক্যামেরা ভিডিও রেকর্ড মোড রেখেছি এবং এটিকে সঠিক কোণে সামঞ্জস্য করেছি এবং এখন আমার প্রস্তুতি নিয়ে আমি খুব খুশি যে আজ দিদি উলঙ্গ ছিল রাফ দেখুন। দিদি যেমন সন্ধ্যার দিকে এসেছিল, আমার হৃদয়টি 2 জোরে জোরে ধাক্কা মারছিল, তবে আমি দিদিকে দেখামাত্র আমি ঠিক কতটা সেক্সি দেখছি তা দেখতে থাকলাম, আমার বেহেন লাল স্যুট, লম্বা চুল, খোলা স্বর্ণকেশী মুখ, বাদামী গগলস
 

Users who are viewing this thread

Back
Top