What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাসতুতো বোন দিয়া – ১ by sourovedas1996

আমি সৌরভ আমি যে গল্প টা বলবো সেটা আমার জীবন এ ঘটে যাওয়া একটা সত্যি ঘটনা, আজ থেকে ১ মাস আগে ০৫/১০/২০১৯ আমার মাসির মেয়ে দিয়া কে তার বর এর ইচ্ছা তে চুদি। কি ভাবে চুদলাম আমার মাসতুতো বোন দিয়া কে আজ সেটাই শেয়ার করবো আপনাদের সাথে। আমি একটা প্রাইভেট কোম্পানির ম্যানেজার। খুব কম বয়স এ চাকরি পেয়ে যাই।

জিম করা ফিগার দেখে অনেক মেয়ে পাগল আমার জন্য। তবে অফিস এর দুই বন্ধুর বৌ কে ছাড়া আর কাউকে চুদি নি সে গল্প অন্য দিন বলবো । আমার বাঁড়ার সাইজ ৬.৫ ইঞ্চি বেশ মোটা। আমার বোন দিয়া তার ফিগার ও কম না ৩৪ডি মাই যে কোনো পুরুষ এর চুষে খেতে ইচ্ছা যাবে।,২৮ কোমর ৩৬ পাছা হাইট ৫'৬" স্লিম ফিগার ।

কোথায় কোথায় বেশ কয়েক বার মাই এ হাত দিয়েছি, ও নিজেও অনেক বার হাত ধরার সময় মাই গুলো কে ঘষতো আমার হাত এর সাথে , যেন বলার চেষ্টা করতো দাদা র এই যৌবন ধরে রাখতে পারছিনা, তুই শান্ত কর আমাকে , কিন্ত সে সব বৃথা দুজনে কেউ কোনো দিন চোদার কথা বলতে পারিনি বিয়ের আগে। চোদার সাহসও কোনো দিন করি নি। দিয়া বাড়ি তে শাড়ী পরে। তাই মাই গুলো আরো ফুটে ওঠে ওর বুকের ওপর। আমার অনেক বন্ধু ওর সাথে প্রেম করে ওর যৌবন এর মধু খেতে চেয়েছে তবে আমি কিছু দিইনি গল্পের কিছু তথ্য একটু পরিবর্তিত আছে. এবার গল্পে আসা যাক।

আমি সৌরভ হুগলী জেলার মগরা স্টেশন এর কাছে আমার বাড়ি। আমার মা এরা ২ বোন , আমার মা বড় , আমার মাসির ১ মেয়ে , নাম দিয়া। আমার বয়স এখন ২৬ আর দিয়া ২৫ এম. এ শেষ করে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছে . বয়স এর পার্থক্য টা খুব কম বলে দুজন এর খুব ভাব। সেক্স বাদে দুজন সব কথাই শেয়ার করতাম। আমার মাসি কলেজ এর শিক্ষিকা আর মেসোমশাই ব্যবসা করে তাই বাড়ি থাকে না সব সময়। বোন একা থাকে বলে আমি মাজে মাজে চলে যেতাম আড্ডা দিতে দিতে দিয়ার সাথে।

আড্ডা দেবার সময় আমার চোখ দিয়ার বড়ো বড়ো দুধ গুলোর কাছে আটকে যেতো আর আমার বাঁড়া টা সোজা সোজা হয়ে যেত। দিয়া ও এই জিনিস টা বেশ এনজয় করতো। তবুও দুজন দুজনকে কিছু বলতে পারতাম না। এক দিন দিয়া আমাকে ফোন করে বললো মা বাড়িতে থাকবেনা তুই আমাদের বাড়ি তে এসে থাকবি কটা দিন। আমি মাসির সাথে কথা বলে নিয়েছি। অফিস থেকে আমি সোজা দিয়া দের বাড়ি চলে গেলাম। গিয়ে দেখি ছোটো মাসি মানে দিয়ার মা প্যাক করছে

ট্যুর এ যাবে বলে কলেজ থেকে। আমি প্রণাম করলাম মাসি কে।

মাসি : দেখনা মেয়েটা বড়ো হয়েছে তাই আমি বললাম কোথাও যাবো না এবার কিছু তেই শুনবেনা আমাকে পাঠিয়ে তবেই ছাড়বে।

দিয়া : আমি যথেষ্ট বড়ো হয়েছি , নিজের খেয়াল টুকু নিজে রাখতে পারি। তা ছাড়া তো দাদা আমার সাথে আছে ভয় নেই তোমার। এনজয় করে
এসো ট্যুর

আমি : তুমি চিন্তা করোনা মাসি আমি ওর খেয়াল রাখবো।

মাসি : তুই আছিস তাই একটু নিশ্চিন্ত।

তার পর দিন সকালে মাসি বেড়িয়ে গেলো টুর এ। আমিও খাওয়া দাওয়া করে অফিস বেরিয়ে গেলাম। সারা দিন অফিস করার পর বাড়ি ফিরে দেখি ঘরে কেউ নেই চাবি দেওয়া। আমার মাথা ঘুরে গেল দেখে। দিয়া কোথায় গেলো। মাসি অনেক বার আমাকে বলে গেছে দিয়ার খেয়াল রাখবি। এই সমস্ত চিন্তা করতে করতে আমার মনে পড়লো আমার কাছে তো ডুপ্লিকেট চাবি আছে।

আমি দিয়ার সাথে গল্প করতে আসতাম বলে আমার কাছে আগে থেকে একটা চাবি ছিল। সেটা দিয়ে তালা খুলে ঘরে ঢুকলাম। আমার দিয়ার উপর প্রচন্ড রাগ হতে লাগলো। মেয়েটা কাউকে কিছু না বলে কোথায় বেরিয়ে গেলো। ফোন তও আউট অফ সার্ভিস বলছে। আমি ফ্রেস হয়ে রান্না ঘরে গিয়ে দেখলাম আমার জন্য খাবার ঢাকা দেওয়া আছে। আমি খেয়ে ওর জন্য অপেক্ষা করতে লাগলাম।

কিছুক্ষণ পর ৮ টার দিকে আমাদের বাড়ির সামনে একটা গাড়ি এসে দাঁড়ালো। কিছুক্ষন পর দেখি দিয়া ঘরে ঢুকলো। আমি প্রচন্ড রেগে গেছি দেখে আমাকে কিছু বলার আগে আমাকে জড়িয়ে ধরলো। আর সরি বললো তার সাথে আমি যেটা বুজতে পারলাম , দিয়া তার টাইট মাই গুলো আমার বুকের সাথে ঘসছে। আমিও ওর পিঠে হাত রাখলাম তারপর বললাম।

আমি: খেপি মেয়ে আমাকে বলে যেতে কি হয়।

দিয়া : এতো দেরি হবে বুজতে পারিনি , আর তুই যদি যেতে না দিস তাই বলিনি।

এদিকে দিয়ার মাই এর ছোয়া পেয়ে আমার বাঁড়া টা ঠাটিয়ে উঠলো। দিয়া সেটা বুজতে পেরে আরো শক্ত করে জড়িয়ে ধরে গুদ টা আমার বাঁড়ার সাথে ঘষতে লাগলো আমি আর নিজেকে সামলাতে পারছিলাম না। দিয়া আমাকে বললো আজ যে ও এতো রাতে করে বাড়ি ফিরেছে সেটা যেন আমি মাসি কে না বলি। আমি তখন দিয়ার যৌবনে হারিয়ে গেছি। বললাম না বলবো না। বলে ওকে ধরে একটা লিপ কিস করতে যাবো অমনি আমাকে ঠেলে সরিয়ে দিয়ে বললো।

দিয়া : আমি তোর বৌ নই যে তোর শরীর এর ছাইদা মেটাবো। এতো যখন খিদে বিয়ে না করিস একটা গার্লফ্রেন্ড বানাতে পারিস।

আমি : সরি , তুই তো প্রথম স্টার্ট করলি আর আমাকে বলছিস?

দিয়া: আমি তো এমনি তোকে ধরে ছিলাম ভয় পেয়ে ছিলাম বলে , আজ যা হয়েছে সেই জন্য।

আমি : ঠিক আছে সরি। যা এবার ফ্রেস হয়ে নে।

এতো কিছু হবার পর আমি নিজে কে ঠিক রাখতে পারলাম না। দিয়া বড় হয়েছে। শরীর ও বেড়েছে , আর তাই শরির এর চাহিদা টাও বেড়েছে। এসব কথা ভাবতে ভাবতে হঠাৎ কি মন গেল আমি আমার ঘর থেকে বেরিয়ে দিয়ার ঘরের সামনে গেলাম। দিয়া গুন্ গুন্ করে একটা গান করছে , আলতো করে দরজা টা একটু ঠেললাম , যেটা দেখলাম তা কোন দিন ভুলবো না। দিয়া ড্রেস চেঞ্জ করছে। ততক্ষন এ শাড়ী ব্লাউজ সব খুলে ফেলেছে। শুধু একটা ব্রা আর সায়া পরে দাঁড়িয়ে আছে আয়নার সামনে।

ব্রা টা এতো টাইট হয়ে আছে যেন এখনই ছিঁড়ে যাবে। নিজের শরীর টা দেখতে দেখতে আস্তে আস্তে একটা মাই টিপতে থাকলো। কিছুক্ষন পর ব্রা টাও খুলে ফেললো। এই প্রথম আমি কেনো মেয়ের মাই দেখলাম সামনা সামনি। এসব দেখে আমি আর থাকতে পারলাম না। দিয়ার রুম এ ঢুকে পড়লাম। দিয়া লজ্জাতে তার ৩৪ সাইজের সুগঠিত স্তন গুলো ঢাকার জন্য কাপড় খুঁজতে লাগলো।

দিয়া কিছু বোঝার আগে আমি ওকে গিয়ে জড়িয়ে ধরলাম। ও আমাকে ছাড়াতে চেষ্টা করলো প্রথমটা । আমি জানতাম আমি যদি ওর সেক্স না তুলতে পারি প্রবলেম হয়ে যাবে। ওকে শান্ত করার জন্য আমি এক হাতে ওর ডান মাই টা চটকাতে শুরু করে দিলাম র কিস করতে লাগলাম ওর ঠোঁটে। সাথে সাথে ও নিস্তেজ হয়ে পড়ল। আমি ওকে খাটে শোয়ালাম।

দিয়া : দাদা কি করছিস এটা। আমি নিজেকে আর সামলাতে পারছি না।

আমি ওর কোনো কথা না শুনে ওর একটা মাই মুখে পুরে নিলাম। আর একটা চটকাতে লাগলাম ,এর আগে আমি কোনো মেয়ের সাথে সেক্স করিনি। দিয়া আমার মাথা টা ওর দুই মাই এর উপর চেপে ধরলো। আমি ওর মাই গুলো আরো জোরে জোরে চটকাতে লাগলাম। দিয়ার পরনে তখন শুধু একটা প্যান্টি। ওর অর্ধ নগ্ন শরীর টাকে নিয়ে আমি খেলতে লাগলাম। দিয়া সুখে আমার মাথা টা ওর বুকে চেপে ধরলো। প্রায় ১০ মিনিট ওর দুধ গুলো চটকলাম খেলাম। যখন বুজলাম দিয়া সেক্স এ পুরো পাগল আমি আস্তে আস্তে ওর প্যান্টি টা খুলে দিতে লাগলাম। দেখলাম প্যান্টি পুরো ভিজে গেছে। আমি একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম দিয়ার গুদে। দিয়া ককিয়ে উঠলো।

দিয়া : দাদা কি করছিস এটা। আহঃ কি সুখ। …. আহঃ আহঃ আহঃ আহঃ। চোদ এবার প্লিজ। ২২ বছর ধরে আহঃ এই যৌবন ধরে রেখেছি। কোনো ছেলে এখনো আমার যৌবন এর মধু খেতে পারেনি। ফাক মি দাদা। প্লিজ ফাক মি।

আমি ফিংগারিং করে ওকে মজা দিতে থাকলাম ও সেই সুখে নিজেকে আমার হাতে সপে দিলো। ১০ মিন ফিংগারিং করার পর ও গুদের জল ছেড়ে দিলো। এবার আমি বোন এর গুদ এ মুখ দিলাম একটা সুগন্ধে আমি পাগল হয়ে গেলাম। সমস্ত সম্পর্ক ভুলে দুজনে যৌবন এর স্বাদ উপভোগ করতে লাগলাম। বোন আমার দিকে তাকিয়ে বললো দেখছিস কি খা আমার গুদ। বলেই আমার মুখ টাকে ওর গুদে চেপে ধরলো। আমিও ওর গুদের সুমিষ্টি ঘন্ধে পাগল হয়ে জিভ টাকে দিলাম গুদে পুরে।

দিয়া : আহ্হ্হ মহ্হ্হ , কি করছিস আহ্হ্হঃ দাদা কি সুখ…..ফাক মি। চোদ এবার। আমি আর পারছিনা। আআআ উউউউ।

কিছুক্ষণ গুদ খাওয়ার পর আমি দিয়া কে চিৎ করে শুয়ে দিলাম। দিয়ে ওর পেটের উপর উঠে বসে ওর মাই গুলো ক চটকাতে শুরু করলাম।
যেগুলো ছিল ওর শরীর এর সবথেকে আকর্ষণীয় জিনিস। .৩৪ ডি বডির সাথে টাইট হয়ে বসে আছে। একটু ও ঝুলে যায়নি।

দিয়া : সোনা দাদা আমার। টেপ আরো জোরে টেপ। ভাবিনি তোর জন্য এই যৌবন আমি পাহারা দিছিলাম।

আমি আমার সমস্ত কিছু খুলে আমার মোটা বাঁড়া টা বোন কে দিলাম। হাতে নিয়ে দিয়া আমার বাড়া টাকে দেখলো ভালো করে। তার পর বললো কি করে বানালি ? বলেই ললিপপ এর মতো মুখে পুড়ে চুষতে থাকলো। আমি পুরো পাগল হয়ে গেলাম। একটা ফোনএ আমার হুঁশ ফিরলো। ফোনটা হাতে তুলে দেখি মাসি ফোন করছে। দিয়া তখন ও পাগল হয়ে আছে। আমি বাইরে গেলাম ফোন টা নিয়ে। ফোন তুলতে মাসি বললো।

মাসি : দিয়া কোথায় ? ওর ফোনে কখন থেকে ফোন করছি সুইচ অফ বলছে।

আমি: ঘুমিয়ে পড়েছে মনে হয় , তুমি কোথায় ? ঠিক ভাবে পৌঁছেছো ?

মাসি: হুম , সব ঠিক আছে। তুই বোন এর খায়াল রাখিস।

আমি সম্মতি জানিয়ে ফোন রেখে দিলাম। নিজে কে বড় অপরাধী মনে হলো। এটা আমি কি করলাম। দিয়ার সাথে আমি নগ্ন হয়ে দিয়ার যৌবন এর রস খেলাম। দিয়া গায়ে শুধু একটা শাড়ী জড়িয়ে আমার সামনে এসে দাঁড়ালো।

আমি : সরি রে আমি বুজতে পারিনি এরকম একটা ভুল করে ফেলবো।

দিয়া : এতে তোর কোনো দোষ নেই. আমি তোকে উত্তেজিত করে তুলেছি।

আমি : রুম লক করে চেঞ্জ করতে হয় জানিস না?

দিয়া : বাড়ি তে কেউ নেই তাই.. আর তুই যে আমার যৌবন এর নেশা তে আমার রুম পর্যন্ত চলে আসবি ভাবতে পারি নি. ছাড় যা হবার হয়ে গেছে। আমি কাউকে কিছু বলবো না। কিন্ত আমার সাথে সম্পর্ক খারাপ করিস না। আমাকে বল আমি এই যৌবন এই গুদ এর জ্বালা কি করে মেটাবো ?

আমি : ওকে আমি দেখছি কি করা যায়।

আমি তারপর দিন এ ওকে একটা সেক্স টয় এনে দিই , প্রতি রাতে দিয়া সেক্স টয় দিয়ে আনন্দ উপভোগ করতে লাগলো আর আমি সাবধানে চলতে শুরু করি। যেন আর এইরকম ভুল দৃতীয় বার না হয়। এ দিকে দিয়ার যৌন চাহিদা বাড়তে থাকে।

এই ভাবে ১ সপ্তাহ কেটে যায়। হঠাৎ একদিন রাতে টয়লেট উঠেছি দেখি দিয়ার রুম থেকে একটা আওয়াজ আসছে , আমি জানালা টা একটু ঠেলাম দেখলাম দিয়া একটা ব্রা আর প্যান্টি পরে কারো সাথে ভিডিও সেক্স করছে , শুধু একটা ব্রা পরে আছে আর গুদে আমার দেওয়া বাড়া টা ঢোকচ্ছে আমি বাঁড়া টা বের করে নাড়াতে শুরু করলাম। আর দিয়ার কার্য কলাপ দেখতে লাগলাম। কিছু ক্ষণ পর সব কিছু শেষ হলো। আমি আমার রুম এ যাবো একটা কথা শুনে আমি দাঁড়িয়ে গেলাম।

দিয়া : আমি আর আমার যৌবন ধরে রাখতে পারছিনা তুমি এবার সত্যি সত্যি কিছু একটা করো। দাদা তো রাতে ফেরে তুমি এস না সন্ধ্যা বলায়।

আমি তো শুনে থ। কাকে বলছে এসব। এখন কার ছেলেরা একদম এ ভালো না। পরের দিন অফিস এ গিয়ে তারাতারই কাজ মিটিয়ে সন্ধ্যার আগে বাড়ির বাইরে অপেক্ষা করতে লাগলাম। ঠিক সন্ধ্যার সময় একটা গাড়ি এলো। এ গাড়ি আমার ভীষণ চেনা। রূপম , হ্যা ঠিক রূপম ,

চলবে। …..
 

Users who are viewing this thread

Back
Top