What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুদের পরিবর্তে গুদ (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
সুদের পরিবর্তে গুদ-১ by sumitroy2016

আমার বাড়িতে প্রতিভা নামে এক মধ্যবয়সী মহিলা রান্নার কাজ করে। তার বয়স ৪২-৪৩ বছর হবে। তার দুটো ছেলে আছে। বড় ছেলের বয়স কুড়ি বছর এবং ছোট ছেলের বয়স ১৫ বছর, অর্থাৎ এই বয়সে তার দুই ছেলেরই প্রমাণ সাইজের ধন আছে এবং তারা দুজনেই তাদের কোনও সমবয়সী মেয়েকে ভাল করেই চুদে দিতে পারে।

অথচ এই বয়সেও প্রতিভার যেমন শরীর সৌষ্ঠব, সে খূব সহজেই তার সমবয়সী অথবা তার থেকে বয়সে বড় বা কমবয়সী লোক কে পাগল করে দিতে পারে। সে আমার বাড়িতে রান্নার কাজে নিযুক্ত ঠিকই, কিন্তু সে যখন রান্না করত, তার পিছন দিক থেকে তার বড় পাছাদুটির দুলনি দেখে আমার ধন শুড়শুড় করতে থাকত। এমনিতেই ঘরের কাজে নিযুক্ত বৌয়েদের প্রতি আমার একটা বিশেষ টান এবং ভালবাসা আছে, এবং তার মুখ্য কারণ হলো তাদের শরীর থেকে বেরুনো ঘামের প্রাকৃতিক গন্ধ।

কাজ করার সময় মাঝেমাঝেই প্রতিভার বুকের উপর থেকে আঁচল সরে যেত, তখন লুকিয়ে লুকিয়ে তার টুসটুসে ছুঁচালো মাইদুটো দেখতে আমার খূবই ভাল লাগত। প্রতিভার শরীর একটু ভারী, পেটটা বড় এবং পাছাদুটিও বেশ ফোলা, কিন্তু সেই অনুপাতে তার মাইদুটো কিন্তু বড় নয়, তাই সেগুলো এতটুকুও ঝোলেনি। সাধারণতঃ এই বয়সের বৌয়েদের এত ছুঁচালো এবং টাইট মাই দেখা যায়না। বলতে পারি, সে তার মাইদুটো খূবই যত্ন করে এখনও এত উজ্জীবিত করে রেখেছে।

প্রতিভা মাঝেমাঝেই আমার দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হাসত। আমার মনে হত সে বোধহয় আমার কাছে আসতে চাইছে। কিন্তু নিশ্চিত না হয়ে ত আর বাড়ির কাজের লোকের গায়ে হাত দেওয়া যায়না।

প্রতিভা যখন আমার বাড়িতে কাজ করত, আমার খূবই ইচ্ছে করত তাকে পিছন থেকে জড়িয়ে ধরি, তার ব্রাহীন ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে টুসটুসে মাইদুটো পকপক করে টিপে দিই বা তার নরম পাছায় হাত বুলিয়ে দিই, কিন্তু পাছে সে কিছু ঝামেলা করে, সেই ভয়ে তার অনুমতি ছাড়া কিছুতেই আমি তার দিকে এগুতে সাহস পাচ্ছিলাম না।

একদিন যখন আমার বাড়িতে কেউ ছিলনা, সেই সময় প্রতিভা রান্নার কাজে এল। সেদিন তার পরনে ছিল লাল শাড়ি ও লাল ব্লাউজ এবং ব্লাউজের পিঠের দিকটা খূবই গভীর যার ফলে ওর পিঠের অধিকাংশটাই অনাবৃত ছিল। সেইদিন ওকে খূবই সেক্সি লাগছিল।

বাড়িতে আমি ছাড়া আর কেউ নেই বুঝতে পেরে প্রতিভা আমার কাছে এসে একটা মাদক হাসি ছুঁড়ে দিয়ে বলল, "দাদা, আমায় কিছু টাকা ধার দাও না! এইসময় আমার টাকার খূবই প্রয়োজন। আমি যত তাড়াতাড়ি সম্ভব তোমার সব টাকা মিটিয়ে দেবো।"

আমি ভাবলাম এই সুযোগ হাতছাড়া করা কখনই উচিৎ নয়, এবং যেহেতু সেইদিন আমি বাড়িতে বেশ কিছু টাকা তুলেই রেখেছিলাম, তাই আমি সাথেসাথেই প্রতিভাকে টাকা ধার দিতে রাজী হয়ে গেলাম। আমি ঠিক করলাম টাকা নেবার পর প্রতিভা যদি আমায় এগুতে দেয় তাহলে টাকাটা তাকে ধার হিসাবে না দিয়ে তার শাঁসালো শরীর ভোগ করার বিনিময়ে উপহার হিসাবে দেবো।

আমি টাকাটা হাতে দেবার সুযোগে প্রতিভার নরম হাতটা টিপে ধরে রাখলাম। প্রতিভা কিন্তু কোনও প্রতিবাদ করল না। আমি সাহস করে প্রতিভাকে জড়িয়ে ধরলাম এবং প্রতিভা নিজেও অপ্রত্যাশিত ভাবে আমায় জড়িয়ে ধরল। ব্রা না পরে থাকার কারণে প্রতিভার পুরুষ্ট এবং ছুঁচালো মাইদুটি আমার বুকের সাথে চেপে গেলো। প্রতিভার মাইয়ের উষ্ণতায় আমার শরীর চনমন করে উঠল।

আমি প্রতিভাকে জিজ্ঞেস করলাম, "প্রতিভা, আমি কি তোমায় একটা চুমু খেতে পারি? তুমি রাগ করবেনা ত?" প্রত্যুত্তরে প্রতিভা হেসে বলল, "না না দাদা, রাগ করবো কেন? তুমি চুমু খেলে আমি খূব আনন্দ পাবো এবং আমিও তোমায় চুমু দেবো!"

আমি ভাবতেই পারিনী প্রতিভা এত তাড়াতাড়ি চুমু দিতে এবং খেতে রাজী হয়ে যাবে! আমি প্রতিভার গালে ও ঠোঁটে চকচক করে বেশ কয়েকটা চুমু খেলাম এবং সাথেসাথেই প্রতিভাও আমার গালে ও ঠোঁটে পরপর বেশ কয়েকটা চুমু খেলো।

প্রতিভা আমার গালে চুমু খাওয়ায় আমার সাহস বেড়ে গেলো। আমি বাঁহাতে তাকে খূব জোরে জড়িয়ে ধরে, ডান হাত শাড়ির আঁচলের ভীতর ঢুকিয়ে দিলাম এবং সোজাসুজি ব্লাউজের উপর দিয়েই তার বাম মাইটা টিপে ধরলাম। প্রতিভার সারা শরীর কেঁপে উঠল এবং সে কাঁপা কাঁপা গলায় সীৎকার দিয়ে বলল, "আঃহ দাদা, কি করছো? আমার ঐখানে হাত দিচ্ছ কেন?" তবে সে কিন্তু তার মাই থেকে আমার হাত সরিয়ে দেবার কোনও চেষ্টা করল না।

আমি প্রতিভার মাই টিপতে টিপতে বললাম, "সোনা, গত ছয়মাস ধরেই আমি তোমাকে পাবার অপেক্ষা করছি। আজ তোমায় কাছে পেয়ে আর ছাড়তে পারছিনা, তাই ….."

প্রতিভা আমার ঠোঁটে চুমু খেয়ে মুচকি হেসে বলল, "দাদা, বৌদি যদি জানতে পারে যে তুমি কাজের বৌয়ের গায়ে হাত দিচ্ছো, তাহলে কিন্তু ভীষণ ঝামেলা করবে!"

আমিও প্রতিভাকে খূব আদর করে বললাম, "আমি ত আর ওর সামনে তোমার গায়ে হাত দেবোনা, সেজন্য সে জানতেই পারবেনা। তাছাড়া পরের বৌয়ের সাথে লুকিয়ে লুকিয়ে মেলামেশা করা ছাড়া ত অন্য উপায় নেই। তাই আজ আমাকে বাধা দিওনা, আরো এগিয়ে যেতে দাও!"

প্রতিভা পায়জামার উপর দিয়েই আমার সদ্য ঠাটিয়ে ওঠা বাড়ায় হাত বুলিয়ে মুচকি হেসে বলল, "আমি ত তোমায় একটুও বাধা দিইনি! তবে খূব সাবধানে! আমার গায়ে একটু হাত দিতেই তোমার এইরকম অবস্থা হয়ে গেলো? তাহলে ….?"

আমি কোনও কথা না বলে শুধু মুচকি হাসলাম এবং তার ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম। ব্লাউজের একটা হুক খুলে থাকার ফলে প্রতিভা সেখানে সেফ্টিপিন আটকে রেখে ছিল। প্রতিভা নিজে হাতেই সেফ্টিপিন খুলতে খুলতে বলল, "দাঁড়াও, আমি খুলে দিচ্ছি, তা নাহলে তুমি আমার দুধে পিন ফুটিয়ে ফেলবে!"

ভালই হল, প্রতিভা নিজেই সেফ্টিপিন এবং ব্লাউজের বাকী হুকগুলো খুলে দিল। তার সাথেই সে আঁচল ধরে রাখার জন্য কাঁধে আটকানো সেফ্টিপিনটাও খুলে দিল। শাড়ির আঁচল খসে গিয়ে মাটিতে পড়ে গেলো এবং প্রতিভার সুন্দর ফর্সা আম দুটি বেরিয়ে এলো।

ওঃফ, পাকা মিষ্টি রসালো হিমসাগর আমের চেয়েও প্রতিভার পুরুষ্ট মাইদুটো বেশী সুন্দর! মাইদুটো খূব একটা ছোট নয়, তবে নিখূঁত গড়ন এবং দুটোই সমান সাইজের, যাহা কিন্তু সাধারণতঃ এই বয়সের মহিলাদের দেখা যায়না! এত বয়সেও মাইগুলো এতটুকু ঝুলে যায়নি! একটা কাজের বৌ হিসাবে মাইদুটি যথেষ্টই ফর্সা। মাইদুটির উপরে খয়েরী বলয় এবং তার মাঝে আঙ্গুরের সাইজের কালো বোঁটা তার সৌন্দর্যটা যেন আরো বাড়িয়ে তুলেছে! এই মাই দেখে কে বলবে প্রতিভার কুড়ি বছর বয়সি ছেলে আছে!

আমি প্রতিভার একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। প্রতিভা ছটফট করে উঠল। সে মুচকি হেসে বলল, "দাদা, বাড়ি ফাঁকা থাকার সুযোগে মনে হচ্ছে তুমি আজই আমার সমস্ত লজ্জা হরণ করে নেবে! আমার দুধ চুষতে, তোমার খূব ভাল লাগছে, তাই না? খাও, যতক্ষণ ইচ্ছে, আমার দুধ খাও!"

আমি প্রতিভার মাই চুষতে চুষতে তার শাড়ি এবং সায়া তুলে তার শ্রোণি এলাকায় হাত বুলিয়ে নরম যৌবনদ্বারে হাত দিলাম। আমি সত্যি চমকে উঠেছিলাম যখন আমি অনুভব করলাম প্রতিভার গুদ সম্পূর্ণ বালহীন! আমি কল্পনাই করতে পারিনি, এত খাটাখাটুনি করার পরেও কোনও কাজের বৌ নিয়মিত বাল কামিয়ে রাখতে পারে! আমি জিজ্ঞেস করতে প্রতিভা লাজুক হেসে বলল, "না না দাদা, আমি কখনই কামাই না। আমার ঐখানটা এইরকমই, মানে প্রথম থেকেই চুল গজায়নি। আমার বগলেও চুল নেই!"

ওমা, হ্যাঁ, তাই ত! প্রতিভার বগলটাও ত একদম পরিষ্কার! ৪২ বছর বয়সি দুই জোওয়ান ছেলের মায়ের বগলে চুল এবং গুদের চারপাশে একটুও বাল গজায়নি, এটা ভাবাই যায়না! এর আগে আমি যতগুলি মেয়ে বা বৌকে ন্যাংটো দেখেছি, সবাইয়েরই গুদের চারপাশে বাল পেয়েছি। কারুর ঘন, কারুর পাতলা অথবা কেউ কামিয়ে রেখেছে। অথচ এরকম স্বাভাবিক বালহীন গুদ আমার কোনও দিনই দেখার সৌভাগ্য হয়নি।
 

Users who are viewing this thread

Back
Top