What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সেন পরিবারের রসালো চদণকাহিনি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেন পরিবারের রসালো চদণকাহিনি – ১ by Nayandip

আমার নাম দেবরাজ।বাড়ির সকলে আমাকে দেবু বলে ডাকে।আমার বয়স বর্তমানে ১৮।আগামী মার্চে আমার বয়স ১৯ হবে। বয়স ১৮ হলেও সেক্স বিষয়ে আমার আগ্রহটা চরম।কিন্তু একটু লাজুক প্রকৃতির হাওয়ায় অখনো কোনো গফ জোটে নি।আমার বাড়িতে তিনজন মানুষ।মা আমি আর বোন।বাবা ব্যাবসার কাজে বছরের বেশিরভাগ সময়টায় বাইরে কাটায়।

আমার মায়ের নাম রায়মা সেন। বয়স ৩৬।মা বেশ মডার্ন টাইপ এর।বাবা বাইরে থাকায় রাত পর্যন্ত পার্টি ড্রিঙ্কস নাচ সবাই চলতো।মা এইরকম হলেও নিজের ছেলে মেয়ে কে ভালো রাখার দায়িত্ব খুব ভালো ভাবে পালন করতেন।আমি কোনোদিন কোনো অভাব বোধ করিনি।বয়স ৩৬ হলেও মেয়ের ফিগার এখনও ১৮ বছরের যুবতীদের মত।

নিয়মিত ব্যা়ামের মাধ্যমে। মা নিজের ফিগার ধরে রেখেছে।মায়ের বিশাল ৩৬ সাইজের মায় আর ৪০ সাইজের পাছা দেখলে যেকোন পুরষের বারা দাড়িয়ে যাবে।দুধের মত সাদা গায়ের রং।আর উচ্ছতা ৫'৩"।সবদিক দিয়ে বলতে গেলে মা কোনো নায়িকার থেকে কম নয়।আমি মাকে সেভাবে কোনোদিন খারাপ নজরে দেখিনি।

তবে কোয়েকদিন ধরে আমার সেক্স চরম ভাবে বেড়ে যাচ্ছে।আমার এখন একটা শরীর খুব দরকার।পর্ন দেখে হাত মেরে আর কাজ চালানো যাচ্ছে না।কিন্তু আমার কোনো গার্লফ্রেন্ড নেই।টায় কিভাবে সেক্স এর জ্বালা মেটানো যায় তার কোনো উপায় খুঁজে পাচ্ছিলাম না।একবার ভাবলাম যে মাগিপারায় গিয়ে রেন্ডি চুড চোদোন জ্বালা মেটাবো।

কিন্তু বয়স মাত্র ১৮ হাওয়ায় মাগিপরায় যাওয়ার সাহস পেলাম না।এইকারনে আমার পর্ন দেখা দিন দিন বেড়েই চললো।বিভিন্ন পর্নসাইটে ইন্সেস্ট পর্ন দেখে আমার মাথায় মাকে চোদার ইচ্ছা চেপে বসলো আমার মাথায়।মাকে নোটিশ করতে লাগলাম আমি লুকিয়ে লুকিয়ে।বাথরুমের ফুটো দিয়ে মায়ের শরীর দেখা থেকে শুরু করে ছোটো নাইট ড্রেসে পড়া মায়ের সেক্সী শরীর দেখে চোখ জুরাতে লাগলাম।

কাজের ফাঁকে মায়ের আঁচল যখন বুক থেকে সরে যেত তখন মায়ের দুধের খাঁজ দেখে আমার বারা তড়াক করে দাড়িয়ে যেত।মা মর্ডার্ণ হলেও চরিত্রের দিক দিয়ে খুব ভালো।বাবা সারাবছর বাইরে থাকলেও মায়ের কোনো পুরুষের সাথে সম্পর্ক ছিল না।কিন্তু মাকে কিভাবে চোদা যায় তার কোনো প্ল্যান মাথায় আসছিল না।

আমি জানতাম মাকে সরাসরি বললে মা কখনোই রাজি হবে না।মাকে চোদার একটায় উপায় ছিল। জোর করে চোদা।আমি মনে মনে একরকম ঠিক করে ফেললাম যে আমি মাকে চুদবোই।পরের দিন দুপুর বেলা স্কুল থেকে ফিরে চুপি চুপি মায়ের ঘরে ঢুকলাম।মা বিছানাতে শুয়ে রয়েছে।মায়ের নধর শরীর খানা বিছানাতে কাত হয়ে পড়ে।

শাড়ি অগোছালো।বুক থেকে আচল সরে গেছে।উন্মুক্ত মায় দুখানা বিছানার সাথে লেপ্টে রয়েছে। আর মায়ের বিরাট ধুমসি পোদ খানা উচিয়ে রয়েছে উপরের দিকে।শাড়িটা দাবনা পর্যন্ত উঠে গিয়ে ফর্সা কলাগাছের মত পা দুখানা বেরিয়ে রয়েছে।মায়ের নধর শরীর খানা দেখে আমার বারা তড়াক করে দাড়িয়ে গেল।

আমি ধির পায়ে মায়ের দিকে এগিয়ে গেলাম দিয়ে আস্তে করে আঁচলটা সরালাম।আঁচল সরতেইয় মায়ের বুকের খাঁজটা চোখের সামনে ভেসে উঠলো।আমি আর থামতে পারলাম না।দুহাত দিয়ে দুটো মায় ধরে পকপক করে টিপতে লাগলাম।বুকে হাত পরতেই মায়ের ঘুম ভেঙে গেলো।মা ধড়পড় করে বিছানা থেকে উঠে বসলো।

আমার কান্ড দেখে। মা চমকে গেছে।আমি তখনও পকপক করে মায়ের দুধ দুটো টিপছি।মা ঝট করে আমার হাত সরিয়ে খানিকটা দূরে সরে গিয়ে বললো জনোয়ার কি করছিস তুই এটা।আমি তোর মা।মায়ের সাথে এইসব করতে তোর লজ্জা করলো না।আমার মাথায় তখন সেক্স উঠে গেছে।আমি মায়ের কোনো কথায় কান দিলাম না।

আমি মায়ের দিকে তাকিয়ে খার হাওয়া বাড়াটা চুলকাতে চুলকাতে বললাম মা দেখ আমি তোমাকে চোদতে চায়।আর এখন যদি তুমি আমাকে চুদতেও দাও আমি তোমাকে জোর করে চুদবো।আমার করা কথা শুনে মা আর হকচকিয়ে গেলো।

মা বললো কিন্তু আমি তোর মা তুই আমার সাথে এরকম করতে পারিস না।

মা দেখ তুমি একটা মেয়ে আর আমি একটা ছেলে।এছাড়া এখন অন্য কিছু ভেবে না।চুপচাপ আমকে চুদতেই দাও।এই বলে আমি মায়ের উপর ঝাপিয়ে পরলাম।মাকে বিছানাতে চিত করে ফেলে কপাকপ মায়ের উদ্ধত মায়জরা টিপতে লাগলাম।মা ছড়ানোর আপ্রাণ চেষ্টা করছে কিন্তু পারছে না।

আমি খুব ভালো করে জানতাম কিকরে মেয়েদের সেক্স তুলতে হয়।আমি মায়ের হাত দুটো শক্ত করে ধরে মায়ের ঠোঁটে ঠোঁট রাখলাম।আস্তে আস্তে মায়ের ঠোঁট চুষতে লাগলাম।আর একটা হাত নিয়ে সোজা মায়ের দুপায়ের ফাঁকে রাখলাম।আর আস্তে আস্তে গুদ এর ক্লিটোরিস টা ঘষতে লাগলাম।

ক্লিটোরিসে আঙ্গুলের ছোঁয়া আর ঠোঁটে পুরুষালি চুম্বনের দাপটে মায়ের সমস্ত বাঁধন আলগা হয়ে গেলো।কিছুক্ষনের মধ্যে মায়ের সেক্স উঠে গেলো।আমি দেখলাম। মা আর ছাড়া পাওয়ার চেষ্টা করছে না।আমি বুঝে গেলাম যে মায়ের বহুদিনের অভুক্ত শরীরটা এখন তেতে উঠেছে।এখন আমি যা করবো মা তাই করতে দেবে।

আমি এই সুযোগ টার অপেক্ষায় ছিলাম।টপাটপ ব্লৌসেএর সবকটা বোতাম খুলে ফেললাম। ব্লৌসে র হুকগুলো খুলে মায় দুখানা ঝপ করে বেরিয়ে এলো।আমি যেনো চোখের সামনে সর্গ দেখলাম।কপাকোপ মায়গলো টিপতে লাগলাম।একটা মায় চটকাতে চটকাতে আর একটা মায় মুখে পুরে চুষতে লাগলাম।ওদিকে মা আরামে চোখ বন্ধ করে ফেলেছে।

কিছুক্ষন চোষাচুষির পর আমি মায়ের সারিতে উপরের দিকে তুলে দিলাম।মায়ের গুদের চেরা। তাদেখে মন ভরে গেলো।মায়ের গুদের চারপাশে জঙ্গল হই রয়েছে।আমি আঙুল দিয়ে গুদটা নেরে ছেরে দেখতে লাগলাম।এরপর হাত দিয়ে গুদটা ফাঁক করে গুদের ভিতরের গোলাপী ফুটোটা বের করলাম।গোলাপী অংশটা দেখে আর লোভ সামলাতে পারলাম না।

জিভ দিয়ে চাটতে লাগলাম।মা চরম সুখ পেতে হাত পা ছুড়তে লাগল।আমি আর দেরি না করে বাড়াটা গুদের ফুটোতে সেট করে দিলাম এক রামঠাপ।পরপর করে বাড়াটা মায়ের রসালো গুদে গেঁথে গেলো।কিন্তু খানিকটা ধুকেইয় বারা আটকে গেলো।ওদিকে মায়ের বহুদিনের অচোদা গুদে আচমকা আমার হৎকা বাড়ার ঠাপ পড়াতে মায়ের গুদ ফেটে গেলো।

মা বাবাগো বলে চিৎকার দিয়ে উঠলো।আমি বুঝতে পারলাম যে বাবা বহুদিন মাকে না চোদায় গুদের ফুটো টাইট হতে গেছে।এখন এই গুদ ১৮ বছরের মেয়েদের মতোই টাইট।এইকথা চিন্তা করে আমার সেক্স আরো বেড়ে গেলো।আমি মাকে জড়িয়ে ধরে পকাপক কয়েকটা ঠাপ মারে দিলাম।

ঠাপের জোরে মায়ের টাইট গুদে পরপর করে আমার ভিম বারা ঢুকে গেলো।ওদিকে চরম ব্যাথায় মায়ের মুখ চোখ নীল হলে উঠেছে।মা মুখ দিয়ে গো গো আওয়াজ করছে।মায়ের গুদের গরমে আমার সেক্স তখন চরমে।আমি পকাপক ঠাপিয়ে চলেছি।ওদিকে মায়ের গুদের খবর হলে যাচ্ছে।

কিছুক্ষনের মধ্যেই মা আর আমার ঠাপ সহ্য করতে না পেরে চেচিয়ে উঠলো।আর আমাকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতে লাগলো।কিন্তু আমি মাকে চেপে ধরে গায়ের জোড়ে একের পর এক ঠাপ মারতে লাগলাম।প্রত্যেক ঠাপের সাথে সাথে পচ পচ করে শব্দ হতে লাগলো।আমি তখন মহাসুখে জিবনে প্রথম বার কোনো মিয়ের গুদ মারছি।

প্রথমবার হাওয়ায় মেয়েদের কিকোরে খেলিয়ে খেলিয়ে অনেকক্ষন চুঁদতে হোয় টা আমার জানা ছিল না।আমি আমার হতকা বারাটা ঘাপগাপ করে গুদের ফুটোতে ঢুকিয়ে দিচ্ছি।আর দুহাত দিয়ে মায়ের দুধের বোটাগুলো চটকাচ্ছি।কিছুক্ষন আমার চরম ঠাপ খওয়ার পর মায়ের গুদ ঢিলা হয় গেলো।এখন আর মা ব্যাথা পাচ্ছে না।মায়ের মুখ দিয়ে গো গো আওয়াজ বদলে এখন শিৎকার বেরোচ্ছে।

আহা উহু বাবা আস্তে কর।আমার গুদ ফেটে গেলো। আহাহাহহাহ উহহুহুজু মা গোওওওওওওওওও। উফফফফফ।এইসব বলে মা শিৎকার দিতে লাগলো।আমিও চরম তালে মায়ের গুদ ঠাপাচ্ছি।প্রথমবার কোনো মেয়ের গুদে বারা ঢোকানোর কারণে আমি আর বেশিক্ষন চুঁদতে পারলাম না।প্রায় ১৫ মিনিট ধরে আমি মায়ের গুদ ঠাপাচ্ছি।

একপর্যায়ে আমি বুঝলাম আমার মাল খসবে।আমি আরো জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম।আমার ঠাপের জোরে মা কেপে কেপে উঠতে লাগলো।আর চরম সুখে গোঙাতে লাগলো।মা গো আমার মাল বেরোবে।তোমার গুদে আমার মাল নাও মা এই বলে আমি আরো দশ বারোটা ঠাপ মেরে দিলাম।

শেষের কয়েকটা ঠাপের যোর এত ছিল যে খাট থেকে কচকচ করে আওয়াজ বেরিয়ে এলো। শেষ ঠাপ টা মেরে আমি মাকে জড়িয়ে ধরে মায়ের বুকের উপর শুয়ে পরলাম।আমার বারা পুরোটা মায়ের গুদের গভিরে চেপে ধরলাম।মা বুঝতে পারলো আমি মাল ঢালছি।মা আমাকে জড়িয়ে ধরলো।আমি গলগল করে আধ কাপ মাল মায়ের গুদের গভীরে ঢেলে দিলাম।

মা গুদে গরম মালের ছোঁয়া পেয়ে শিউরে উঠলো।আর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ বের করে আমাকে চেপে ধরলো।আমি চরম সুখে তখনও ঠাপ মেরে চলেছি।মাল খালাস হতে আমার বাড়াটা ছোটো হলে গুদ থেকে বেরিয়ে এলো।তারপর কিছুক্ষন মাকে জড়িয়ে শুয়ে থাকলাম।
 

Users who are viewing this thread

Back
Top