What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বাসে মায়ের গণচোদন - by rayan4200

ঘটনাটা চার বছর আগের ‌। আমি আর মা একটা বিয়ের বর যাত্রী যাচ্ছিলাম । আমার মামার এক বন্ধুর বিয়েতে। তো যাই হোক বরযাত্রী যাবার বেলায় ভালই ভালই মিটে গেল কিন্তু আসার সময়ই ঘটলো বিপত্তি । রাত তখন প্রায় দুটোর মত হঠাৎ বাস টা নিরিবিলি রাস্তার মধ্যে দিয়ে চলতে চলতে থেমে গেল । আর কিছু লোক বাস টা কে ঘিরে ধরলো । বাসে উঠেই তারা দুটো দলে ভাগ হয়ে ডাকাতি করতে লাগলো। আমি ও মা পাশাপাশি বসে ছিলাম । মার পরনে ছিল দামি শাড়ি ।

দুজন আমাদের কাছে এসে মাকে বললো, " বৌদি যা আছে তাড়াতাড়ি দিয়ে দিন"

মা গায়ের গয়না গুলো দ্রুত খুলে ওদের দিয়ে দিল এবার একজন বলল ," বৌদি শাড়িটা খুলে দিন "

মা প্রথমে রাজী না হওয়ায় একজন শাড়ি ধরে টানাটানি শুরু করলো । অপরজন হঠাৎ একটা ছুরি বের করে মায়ের গলায় ধরতেই মা বাধা দেয়া বন্ধ করলো । এখন মা ব্লাউজ আর সায়া পড়ে বাসের মাঝে দাঁড়িয়ে ছিল ।

একজন সেদিকে তাকিয়ে বলল মাল টা তো দারুন একটু টেস্ট করবি নাকি? বলেই সে মায়ের ব্লাউজ সমেত ভরাট একটা মাই পক করে টিপে দিল আমি মাকে কোনদিন এভাবে দেখিনি । মাকে দারুন সেক্সি লাগছিল । আর মা খুব অসহায় ছিল । আমি মনে মনে চাইছিলাম মায়ের গোপন অঙ্গ গুলো দেখতে ।

একজন হঠাৎ মায়ের সায়ার মধ্যে হাত ঢুকিয়ে দিল । মা ততক্ষণে আর্তনাদের মতো করে গোঙানির শুরু করেছে , কান্না জড়িত কন্ঠে ওদের কাছে বিনীতভাবে অনুরোধ করছিল যাতে তারা মার এত বড় সর্বনাশ না করে । যে সায়ার মধ্যে হাত ঢুকিয়ে ছিল সে ঠাটিয়ে একটা চড় দিলো ।

ততক্ষণে সেখানে আরও বেশ কয়েকজন ডাকাত জড়ো হয়েছে । ওদের মধ্যে আবার একজন মায়ের খোলা বুকে হাত বোলাতে থাকলো । ব্লাউজের উপর দিয়ে মার ভরাট মাই দুটো টিপতে থাকলো , আরেকজন তার দেখাদেখি ব্লাউজের উপর দিয়ে আমার দুধগুলোকে কচলাতে থাকল । এবার একজন মায়ের সায়া গুটাতে থাকল ।

সায়া হাঁটু অব্দি উঠে যেতেই আমি মাখনের মতো সাদা থাই গুলো দেখতে পাচ্ছিলাম । মা বসে থাকায় সায়াটা পুরো উঠছিল না । মা বাধা দেয়ার ব্যর্থ আপ্রাণ চেষ্টা করছিল কিন্তু একজন ছুরিটা আমার গলায় ধরতেই মা বাধা দেয়া বন্ধ করল । বাসে কান্নাকাটি চলছে আর এদিকে আমার যুবতী মা চোদন খাচ্ছে ।

যাইহোক এবার একজন মায়ের ব্লাউজের ভেতর হাত ঢুকিয়ে দিল এবং বাম দুধ টা টিপতে থাকলো , অপরজন দুধ থেকে হাত ধরে টেনে ব্লাউজ একটানে ছিড়ে ফেলল । এবার পেছনের একজন ডাকাত মায়ের হাত দুটো কে টেনে উপরে তুলে দিল , আর ছেড়া ব্লাউজ টা হাত গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিল ।

মায়ের পরনে ছিল তখন শুধু একটা কালো ব্রা আর আর একটা মাত্র সায়া যেটা উরু অব্দি গুটানো । ৪-৫ জন ডাকাত মায়ের ভরাট দুধ গুলো কচলাতে থাকল । ওর দুধগুলো এমন ভাবে টানতে লাগল যেন রাবারের একটা বল । ওরা মার দুধগুলো ব্রায়ের ওপর দিয়ে টিপে শান্তি পাচ্ছিল না ।

তৎক্ষণাৎ একজন ডাকাত ব্রা এর হুকটা খুলে দিল আর ব্লাউজটা হাত গলিয়ে টেনে বার করতে থাকলো । মা একটু বাধা দিতেই লোকটা কষে দুইটা থাপ্পড় মারল মাকে এবং একটা হাত গলিয়ে ব্রা টা বের করে ছুঁড়ে ফেলে দিল । টাটা সরে যেতেই বেরিয়ে পরলো মায়ের 34 সাইজের ডমকা দুধ দুটো ।

দুধগুলো বেরিয়ে পড়তেই ডাকাত গুলো যেন উল্লাসে ফেটে পরলো । ততক্ষণে সেখানে ডাকাত গুলো লুটপাট শেষ করে জড়ো হয়েছে । ওরা সবাই মিলে আমার দুধগুলোকে রাবারের বল এর মত ঘোড়া ধরে টেনে টেনে লম্বা করতে থাকলো চুষতে থাকলো আর এমনভাবে টিপলো ও কচলাতে থাকল যেন ময়দার লেই । টানাটানির ফলে মাই দুটো লাল হয়ে গেল । মা চোখ বন্ধ করেছিল আর পাশে আমি বসে দৃশ্যগুলো উপভোগ করছিলাম।

এভাবে ১২, ১৩ জন ডাকাত মিলে মার দুধগুলো মিনিট দশেক টিপাটিপির পর একজন মায়ের সায়া টা পুরো কোমর অব্দি তুলে দিল । আমার সামনে আমার মায়ের গুদ! জীবনে প্রথমবার মায়ের গুদ দেখলাম । ছবিতে বা ব্লু ফিল্মে অনেক গুদ দেখেছি কিন্তু এরকম ভরাট মাংসল গুদ দেখিনি ।

গুদের নিচের দিকে হালকা চুল ছিল, মায়ের গুদ এর চেরা চুলে ঢাকা ছিল । মা ততক্ষণে কান্নাকাটি শুরু করে দিয়েছে । দুইজন মায়ের গুদটা মুঠো করে ধরল আর গুদটা ঘাটতে থাকলো । মাঝে মাঝে মায়ের গুদের কোকড়ানো বালগুলো ধরে টানছিল । আর ওপরে 7, 8 জন পালাক্রমে মায়ের দুধ দুটো কে টেনে টেনে ততক্ষণে রাবার ব্যান্ডের মত লাল টুকটুকে লম্বা বানিয়ে ফেলেছে।

এবার ঢাকা তো সব মাকে হঠাৎ চ্যাংদোলা করে তুলে নিয়ে বাসের পিছনে বড় সেটাই নিয়ে গিয়ে ধাক্কা দিয়ে ফেলে দিল । এবার একজন নিজের লুঙ্গিটা তুলে জাইঙ্গাটা নামিয়ে ওর বাঁড়াটা বের করল। বাড়াটা দেখে চমকে উঠলাম প্রায় দুই ইঞ্চি লম্বা মত আর কাল । উপরের চামড়া টা কাটা আর বাড়ার মুন্ডিটা চকচক করছে ।

দেখলাম তখন ২৪ জন ডাকাত তাদের প্যান্টের চেইন গুলো খুলে বাড়াটা বের করে একজন আমাকে একটা চড় দিয়ে মায়ের চুলের মুঠি ধরে জোর করে মায়ের মুখে তার বাড়াটা ঠেসে দিল । আর ক্রমাগত মুখ চুঁদতে শুরু করলো । এভাবে একসাথে দুটো তারপর তিনটে তারপর চারটে বারা মায়ের মুখে একসাথে ঘষাঘষি করতে লাগলো । তারপর ওরা মায়ের দুধ চুষতে চুষতে, এবং তারপর মায়ের উপর উঠে মায়ের দুই দুধের মাঝে বারা ধরে ঘষে ঘষে দুধ চুদতে থাকলো ।

পালাক্রমে এভাবে তিনজন মায়ের দুধ চোদার পর একজন মায়ের সায়া টা দ্যাট পর্যন্ত উঠিয়ে মায়ের চুলের গুদে তার বাড়াটা কিছুক্ষণ ঘষে একধাক্কায় পট করে এর গুদে বাড়াটা দিয়ে দিল । মা ককিয়ে উঠলো । লোকটা মায়ের দুধ চুষতে চুষতে জোর গতিতে ঠাপ লাগাল ।
বাস ভর্তি লোকের সামনে বাসের পিছনে জনসমক্ষে ১২, ১৩ জন ডাকাত এর দ্বারা হেনস্থা ও গণচোদন খাচ্ছে, আর বাস শুদ্ধ লোকজন দৃশ্যটি উপভোগ করছে।

আমার তেত্রিশ বছর বয়স্কা যুবতী মা ম অচেনা কিছু ডাকাতের দ্বারা গণচোদন হচ্ছিল । মায়ের গায়ে কাপড় বলতে শুধুমাত্র পেটের উপর গুটানো সেই সায়াটি , বক্ষে ভরাট অপূর্ব সুন্দর স্তনযুগল উন্মুক্ত যা বহু পুরুষের আকাঙ্ক্ষিত এবং কতিপয় ডাকাতদের দ্বারা মর্দন করা হচ্ছিল ।

মায়ের দুই থাইয়ের মাঝে তথা মায়ের গুদের চেরায় অচেনা একটি পুরুষের ঠাটানো ধোন বারবার যাওয়া আসা করছিল । মিনিট ৪ এরকম চলল । লোকটা আহা করতে করতে মায়ের চুলেল গুদে মাল ছেড়ে দিল । সে ২ মিনিট শুয়ে থাকলো মায়ের ওপর এবং তারপর উঠে যেতেই চট করে আরেক জন ডাকাত তার প্যান্টটা হাঁটু পর্যন্ত নামিয়ে বাড়াটা দুই বার রোগ রে মায়ের উপর শুয়ে পড়ল এবং তার 8 ইঞ্চি লম্বা ধোনটা আমার সতী মায়ের গুদ এর চেরাই বিধিয়ে দিল । সে ও মোটামুটি ছয় মিনিট ধরে মায়ের গুদ ঘর্ষণ করলো । তারপর মায়ের গুদে মাল ঢেলে দিল ।

তৃতীয় জন এসে মায়ের সায়া টা পা গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিল। এবং কোন রকম দেরি না করেই মায়ের গুদে তার সাড়ে 7 ইঞ্চি ধোনটা ঢুকিয়ে গদাম গদাম করে চুদদে থাকল ।

মা হলো এই মুহূর্তে পুরো উলঙ্গ । আমার যুবতী মায়ের শরীরে এখন একটি কাপড় ছিলনা । অসাধারণ রূপসী নগ্ন ফর্সা একটি শরীর । স্তনযুগল অসাধারণ, মায়ের উলঙ্গ দুধ দুটো তখনো গণচোদন খেতে চলেছিল নাম না জানা কিছু লোকদের দ্বারা , এবং উলঙ্গ অবস্থায় মায়ের গুদে ঢুকছিল তৃতীয় ডাকাত টির পুরুষাঙ্গ।

তৃতীয় ডাকাতরা গুদে বির্য বর্ষণ করে উঠে যেতেই চতুর্থ জন মায়ের দুই থাইয়ের মাঝে মায়ের যোনি পথে তার মাংস কাঠি ঢুকিয়ে দিল ।
আমার সতী মায়ের উলঙ্গ দেহের নিম্নাঙ্গে যোনিপথে অচেনা একটি পুরুষের পুরুষাঙ্গ যাতায়াত করছিল, মায়ের দুধ গুলো রীতিমতো তখন গণচোদা হচ্ছিল , বলাই বাহুল্য মায়ের গুদটা ও গণচোদান দেয়া হচ্ছিল ।

এক এক করে দেখতে দেখতে সবাই একবার করে মাকে কোষে কোষে লাগিয়ে চুদি মায়ের গুদে বীর্যপাত করে দ্বিতীয়বারের মতো চোদোন শুরু করেছিল।

ডাকাতেরা যথেচ্ছভাবে মায়ের গুদে ঘষে ঘষে চুদছিল আর দুধ গুলোকে টিপছিল। দেখে মনে হচ্ছিল যেন মায়ের দেহটি একটি পুরুষদের খেলনার বস্তু । ওরা দুধের বোটা গুলো চুষে চুষে একদম মসৃণ কোরে ফেলেছিলো । মায়ের চুলে ভর্তি গুদখানা ও ১৩ , ১৪ জনের বারা ঘোষা গাদন খেয়ে ফুলে উঠেছিল । সবাই সে দৃশ্য উপভোগ করছিল । ১৪ তম জন মায়ের গুদটা অনেকক্ষণ ধরে রগরে রগরে চুদলো । সে সরে যেতেই দেখলাম গুদটা একদম লাল টুকটুকে হয়ে গেছে । কি ন্তু তবুও মায়ের রেহাই মিলল না ।

পরক্ষনেই একটু বিরতি দিয়ে আরেকজন মায়ের শরীরের উপর উঠে শুয়ে পড়ল এবং ডান হাত দিয়ে তার বাড়াটা ধরে মায়ের যোনির ফুটোয় ঢুকিয়ে দিল । আমার উলঙ্গ সতী মাকে এভাবে গণচোদা করা হচ্ছিল দৃশ্যগুলো অসাধারণ লাগছিল । আমি প্রথমে বেশ ভয় পেলেও মায়ের গ্যাং রেপ দেখে বেশ মজা পাচ্ছিলাম । ডাকাত গুলো প্রায় আড়াই তিন ঘণ্টা ধরে মাকে চুদছে ।

এতক্ষণ ধরে মাকে চোদার পরও যেন তাদের চোদন ক্রিয়া শেষ হয়নি। মায়ের যোনি পথে তল্পিতল্পা যাতায়াত করে চলেছে অপরিচিত সব পুরুষের ধোন গুলো। ঢাকা গুলো হল নুনুর গেরার চুলের গোছ এর সাথে মায়ের গুদের চুলের গুচ্ছ একাকার হয়ে মিশে যাচ্ছে। । লোকটা মাকে ঠাপাচ্ছে আর একটা দুধ মুখে নিয়ে ঝাঁকাচ্ছে আর চুষছে। সেও ইতিমধ্যে প্রায় তিনবার মায়ের শরীরের বিভিন্ন জায়গায় বীর্যপাত করেছে এবং চতুর্থবারের মতো তার পুরুষাঙ্গটি আমার যুবতী মায়ের যোনিপথে জোরপূর্বক ঢুকিয়েছে।

অবশেষে তার ও হয়ে গেল এবং শেষের দিকে লোকটার চোদার গতি বাড়িয়ে দিলো মিনিট দুয়েক ঘষে ঘষে রাম থাপ দেবার পর লোকটা তার ঠাঠানো ধোনটা গুদ থেকে বের করে সোজা মায়ের চুলের মুঠি ধরে মুখে ঢুকিয়ে মুখ চুদতে লাগল এবং মায়ের মুখে বীর্যপাত করে মাকে তার বীর্য সম্পূর্ণ গিলতে বাধ্য করলো।

ডাকাতেরা তাড়াহুড়ো করছিল। অবশেষে আরও 4 জন পরপর পটাপট মাকে গাদন লাগিয়ে মায়ের গুদে বীর্যপাত করে মাকে পোয়াতি করে তল্পিতল্পা গুটিয়ে চলে গেল। মা প্রায় মিনিট দশেক উলঙ্গ হয়ে বীর্যে মাখামাখি হয়ে ব্যাক সিটের উপর পড়েছিল। অবশেষে বাসের বেশ কয়েকজন মাকে ধরাধরি করে নিয়ে বের করে গায়ের বীর্য তোয়ালে দিয়ে মুছে দিতে লাগলো।

মাকে পরিস্কার করিয়ে এবং মায়ের গা ধুয়ে দিয়ে মাকে আবার বাসে উঠানো হল। মনে কোন রকম শব্দ করছিল না শুধু একদৃষ্টে নিচের দিকে তাকিয়ে ছিল আর নিরবে মায়ের চোখ দিয়ে অশ্রু বিসর্জিত হচ্ছিল।

হঠাৎ দেখলাম বাসের ড্রাইভার মায়ের ডান দুধ ধরে টিপছে। অবশ্য মা তখনও পুরো উলঙ্গ অবস্থায় ছিল। আমাদের পরিচিত দু চারজন ড্রাইভার কে ধমক দিতে সে বলল, মায়ের গণ চোদনের দৃশ্য ভিডিও করে নিয়েছে তাই তাকে চুদতে না দিলে সে ভিডিও ফাঁস করে দেবে। অগত্যা কেউ কিছু বলল না।

ড্রাইভার হেলপারসহ বাসের ছোকরা মাকে আবার সিট থেকে টেনে নিয়ে গিয়ে ড্রাইভারের সিটের পাশের বড় ইঞ্জিনের উপরের সিট টাতে শুয়ে দিল। ড্রাইভার দেখলাম কোন রকম ভনিতা না করেই মাকে এক ধাক্কা দিয়ে শুইয়ে , তার লুঙ্গিটা খুলে দিল। তারপর মায়ের গুদের ফুটো তে কিছুক্ষণ আঙ্গুল ঢুকিয়ে এবং গুদটা মুঠো করে ধরে চটকাতে লাগলো।

তারপর মায়ের দেহের উপর শুয়ে ঠাঠানো বাড়াটা মায়ের চুলে ভরা যোনির ফুটো টাতে ঢুকিয়ে ঠাপাতে লাগল। হেলপারসহ বাকি চারজন কে দেখলাম সাইড থেকে তারা আবার মায়ের দুধগুলো টানাটানি শুরু করেছে। ড্রাইভার তার সাড়ে সাত ইঞ্চি বাড়াটা দিয়ে মাকে কোষে কোষে লাগাচ্ছে। সম্ভবত যন্ত্রণা হলেও মায়ের সাড়া দেবার শক্তি মনে হয় তখন ছিল না।

অচেনা ১৪ জন ডাকাতের সাড়ে তিন ঘন্টা ধরে চোদা খাবার পর আবারো মায়ের অপূর্ব উলঙ্গ দেহটি বাসের ড্রাইভার এবং হেলপাররা নিংড়ে নিংড়ে রস শুষে নিচ্ছিল।

ড্রাইভার প্রায় ১২ মিনিটের মতো চুদলো মাকে। তারপর হেল্পার কোন রকম ভনিতা ছাড়াই তার প্যান্টের চেনটা খুলে ধনটা বের করে মায়ের উপর শুয়ে পড়ল। তার দেহটা মায়ের উপর ওঠানামা করতে লাগল এবং হেলপারের কোমর টি মায়ের দু পায়ের খাঁজে বার বার ধাক্কা দিতে লাগল। হেল্পার চুদতেচুদতে বলল, " ওফ , শালি এতক্ষণ ধরে এত জনের কাছে গাদন খেলো, তারপরও গুদটা কি টাইট হয়ে আছে মাইরি!! "

আমার চোখের সামনে ড্রাইভার, হেলপার সহ বাকি পাচজন একে একে মায়ের গায়ের উপর উঠে মাকে পালাক্রমে ঠাপাল। অদের কাছে আবার মা ঘন্টাখানেক চোদোন খেল।

অবশেষে পঞ্চম জন প্রচন্ড গতিতে চুদতেচুদতে এবং চিৎকার করতে করতে মাকে ঠাপিয়ে ঠাপিয়ে মায়ের গুদে বীর্যপাত করতে লাগল।
সে সরে যেতে যে যে আবার যার কাজে চলে গেল। দেখলাম, মায়ের দু থাইয়ের মাঝ দিয়ে মাল গড়িয়ে পরছে। গুদের কোয়াগুলো লাল হয়ে একদম ফুলে উঠেছে।

আজ হয়তো সকালে মা আন্দাজ করতেই পারেনি যে রাত্রে তার সাথে কি হতে পারে! দুর্ভাগিনী মা হয়তো জানতোই না যে এটা তার সতীত্বের শেষ দিন। কে জানত যে আজ রাতেই আমার যুবতী মায়ের সতীত্ব এভাবে গণ চোদন খেয়ে লুণ্ঠিত হবে।

মায়ের তুলতুলে ফরসা উলঙ্গ দেহ খানায় বহু অচেনা পুরুষ তাদের পুরুষাঙ্গ গুলো জোরপূর্বক ঢুকিয়ে সঙ্গমে লিপ্ত হবে।
অবশেষে মায়ের রূপসী চেহারা আর ভরাট যৌবনটা মায়ের কাল হয়ে দাঁড়ালো।

সত্যিই বিধির বিধান বড়ই অচেনা। কখন যে কি অঙ্কিত হয় তা সত্যিই কারো জানার বাইরে!!
 

Users who are viewing this thread

Back
Top