What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ও আমার অ্যাকসিডেন্টাল হানিমুন ১ - by Nildutt

আমাদের বাড়িতে সদস্য ৫ জন। আমি, মা , বাবা, আমার বউ ও আমার ছোট বোন। বাবা সরকারি চাকরি থেকে অবসর নিয়েছেন কিছুদিন হলো। আমি ও সরকারি চাকুরি করি আমার বউ একজন স্কুল শিক্ষিকা, বোন কলেজে পড়ে ও মা হাউস ওয়াইফ। সব মিলিয়ে সচ্ছল সাধারণ মধ্যবিত্ত পরিবার।

আমার মা বেশ সুন্দরী হাসিখুশি প্রাণবন্ত একজন মহিলা। এই ৪০-৪৫ বছর বয়সে ও শরীরে মেদ তেমন নেই বললেই চলে। বাবা মার থেকে বয়সে ১৬-১৭ বছরের বড়, বেশ মোটা , স্বভাবে ও বেশ রাশভারী। সেদিক থেকে বোন বাবার ধাত পেয়েছে, কলেজ এ পরে কিন্ত এখন ই মার শাডি় ব্লাউজ ওর হয়ে যায়।

আমি প্রেম করে বিয়ে করেছি বছর দেড়েক হল। শুরুতে মার খুব আপত্তি ছিল কারণ বউ খুবই রোগা আর তেমন সুন্দরী বলা যায়না। তবে আমার বউ খুব ই মেধাবী ছাত্রী আর ভীষণ ভালো স্বভাবের মেয়ে। অনেক কষ্টে মা রাজী হল। বিয়ে করে হানিমুন ও সেরে ফেললাম কেরালা গিয়ে।

কিছুদিন পর আস্তে আস্তে বাড়িতে সব ঠিক হয়ে এল , মার সাথে বৌয়ের সম্পর্ক ও বেশ ভালো হয়ে গেলো। ঠিক করলাম পরের টুর টা সবাই মিলে করব। মা আর বউ দুজনেই সমুদ্র ভালোবাসে তাই ঠিক করলাম আন্দামান যাবো। সবাই বলতে আমরা চারজন, বাবা কোথাও তেমন যেতে চান না। আগে তাও ২ – ১ বার আমাদের ঘুরতে নিয়ে গেছে কিন্তু এখন অবসর নেওয়ার পর আর বেরোতেই চান না।

যাইহোক অনেক আগে থেকেই ফ্লাইট এর টিকিট কেটে নিলাম এবং ওখানে বুকিং ও করে নিলাম। কিন্তু গোল বাধল যাওয়ার কিছুদিন আগে। আমার বউয়ের স্কুল এ জয়েন করার ডেট আমাদের ঘুরতে যাওয়ার মধ্যে পরে গেলো। সবার ই মন খারাপ,আমি তো যাওয়া ক্যান্সেল করে দেবো এরম ভাবছি এর মধ্যে বউ সবাই কে বুঝিয়ে রাজি করালো যাতে আমরা তিনজন চলে যাই।

না চাইলেও শেষে বউএর জোরাজুরিতে রাজি হলাম। অনেক কষ্টে ট্রাভেল এজেন্সি কে বলে ২ টো রুমের একটা ক্যান্সেল করে দিলাম। আমাদের জন্যে হানিমুন সুইট বুক করেছিলাম , মা বোনের জন্যে এমনি ছোট ঘর। এখন ঠিক হলো ছোট রুম টা ছেডে় দিয়ে আমাদের রুমে ৩জন থেকে যাবো।

যাওয়ার ঠিক দুদিন আগে বোন বলল ওর একটা জব ইন্টারভিউ এর ডেট আমাদের ফেরার দিন পরে গেছে। আমার তো মাথায় হাত। ট্রাভেল এজেন্সি জানিয়ে দিল টাকা রিটার্ন হবেনা। বাড়িতে খুব রাগারাগি করলাম এবং বললাম আমি একাই যাবো।

শেষ অব্দি আমি আর মা আন্দামান যাত্রা করলাম এবং বোন ও বউ আমাদের এয়ারপর্ট অব্দি ছেড়ে দিয়ে বাড়ি ফিরে গেল। এবং এখন থেকেই শুরু হল আমার গল্পের-

পোর্টব্লেয়ার নেমে বাইরে দেখলাম আমাদের জন্যে গাড়ি রেডি আছে। গাড়ি আমাদের হোটেলে নামিয়ে চলে গেলো। কলকাতায় হালকা ঠান্ডা থাকলেও আন্দামানে বেশ গরম। রুমে যখন ঢুকলাম মা র আমি দুজনেই বেশ ঘেমে গেছি। রুম টা ভীষণ সুন্দর, একটা ব্যালকনি ও আছে ওখান থেকে বাইরে টা বেশ সুন্দর লাগে।

ওখানে বসার চেয়ার ও আছে। হঠাৎ ফোন বেজে উঠল , বউ ফোন করেছে, কিছুক্ষণ কথা বলে মাকে দিলাম। মন টা খারাপ হয়ে গেল, বউকে কত কি করবো ভেবেছিলাম। এসব ভাবতে ভাবতে বাড়াটা বেশ ঠাটিয়ে উঠেছিল। মা ডেকে বলল কিরে এসে চেঞ্জ করে নে। ভেতরে এসে সবে জামা প্যান্ট খুলছি এমন সময় দরজায় কলিং বেল বাজলো।

আবার সব পরে নিয়ে দরজা খুললাম। এক ট্রাভেল এজেন্ট এসে বললো " স্যার একটু বাইরে আসুন আপনাদের পরের টুর প্ল্যান গুলো বলে দেই।" আমি মাকে বললাম " তুমি ফ্রেশ হয়ে নাও আমি কথা বলে আসছি। " ঘরের এসি টা চালিয়ে দিয়ে দরজা আটকে বেরিয়ে গেলাম।
কথা বলে খাবারের অর্ডার দিযে় ঘরে এলাম ।

এসে তো আমার চক্ষু চড়কগাছ । মা দেখলাম এক পা খাটের উপর তুলে চুড়িদার এর প্যান্ট পরছে, তোয়ালে টা মেঝেতে পরে, বড় বড় ফর্সা দুধগুলো ঝুলছে, কালচে বাদামী বোঁটা গুলো খাড়া হয়ে আছে, ফর্সা লম্বা পায়ে একফোঁটা লোম নেই। আরও অবাক হলাম মার গুদটা দেখে, হালকা কালচে রঙের গুদটা একদম পরিষ্কার করে কামানো।

সত্যি বলতে কি সেক্স ব্যাপারটা যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই মার প্রতি আমার আকর্ষণ। লুকিয়ে মাকে ল্যাংটো দেখার চেষ্টা অনেক করেছি,টুকটাক দেখিনি এটাও না। বিয়ের আগে অব্দিও মাকে ভেবেই হ্যান্ডেল মারতাম।

তবে আজকের ব্যাপারটা একদম ই আলাদা, এত সুন্দর জায়গায় মা র আমি ঘুরতে এসছি, হানিমুন সুইট এ আছি, তার উপর এরম দৃশ্য। সাথে সাথে বাড়াটা খাড়া হয়ে গেল।

মা ও আমাকে দেখে হকচকিয়ে গিয়ে উল্টো দিক ঘুরে গেলো আর তোয়ালে টা জড়িয়ে নিল। কিন্ত তার মধ্যে মার সুডোল ফর্সা পাছা আর মসৃন পিঠ দেখে আমার বাড়া আরো ফুলে উঠেছে।মা উল্টো দিকে ঘুরে ই টাওয়েল এর নিচ দিয়ে প্যান্ট পরতে লাগলো আর প্যান্ট পরা হলে ব্রা পরে টাওয়েল টা গায়ে জড়িয়ে নিলো।

লোভ সামলাতে না পেরে এর মধ্যেই মার বেশ কিছু ছবি মোবাইল এ তুলে নিয়েছি।
আমি বললাম – মা চুড়িদার পরে তোমাকে কিন্তু বেশি ভালো লাগছে।
মা – পুরোটা ঠিকঠাক পরতে পারলাম কই তার আগেই তুই এসে গেলি।
আমি – আরে এভাবেই বেশি ভালো লাগছে।
মা – ( হেসে) ধ্যাত ! কি যে বলিস তুই। মার সাথে ফাজলামি। যা স্নান করে নে। আমি চুল টা একটু শুকিয়ে নেই ।

আমিও হাসতে হাসতে বললাম কিন্তু টাওয়েল টা তো আমার লাগবে।
মা – হ্যা তাইতো এরা একটা টাওয়েল দিল কেন।
আমি – আরে মা এটা হানিমুন সুইট সব একটাই দেবে ।
মা মুচকি হেসে বলল – বুঝেছি যা এবার স্নানে।

আমি জামা জিন্স সব খুলে শুধু জাঙ্গিয়া পরে বসলাম। মা ই বললো একটু বসে স্নানে যা, নয়তো ঘাম গায়ে জল ঢাললে ঠান্ডা লাগতে পারে।
জাঙ্গিয়া পরে তো বসলাম কিন্তু বাড়া যে খাড়া হয়ে ছিল সেটা এখন একদম স্পষ্ট বোঝা যাচ্ছে। সাথে সাথেই মার নজরে পড়ল। আমিও সেটা বুঝতে পারলাম কিন্তু কিছুই বুঝিনি এমন ভাব করে বসে রইলাম। মাও দেখলাম কিছু বলল না বরং টিভি টা চালা বলে আমার পাশে এসে বসলো আর টিভি দেখতে লাগলাম।

বেশ কিছুক্ষণ পরে মা উঠে গিয়ে ড্রেস টা পরে নিল আর টাওয়েল টা আমার কোলের উপর ছুড়ে দিয়ে বলল যা এবার স্নানে, আমার চুল শুকিয়ে গেছে। আমি টাওয়েল টা কাধে নিয়ে আমার ঠাটানো বাড়াটা মাকে দেখিয়ে বাথরুমে ঢুকে গেলাম। বাথরুমে মার নামে হ্যান্ডেল মেরে মনে মনে মাকে ল্যাংটো করে চুদে , বাড়া শান্ত করলাম।

খাওয়া দাওয়া সেরে রেস্ট নিয়ে আমরা ঘুরতে বেরোলাম। প্রচুর সেলফি তুললাম দুজনে। বিকালের দিকে একটা বীচ এ গিয়ে স্পীডবোট চড়লাম। মার চুড়িদার এর প্যান্ট ভিজে পাছার সাথে লেপ্টে গেলো। দেখে তো আবার আমার বাড়া শক্ত হতে লাগল। মার অজান্তে পাছার কিছু ফটো তুলে নিলাম।

সন্ধ্যায় হোটেলে ফিরে মা আগে ফ্রেশ হয়ে নিল আর নাইটি পরে নিল। আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে একটা পাতলা হাফ প্যান্ট পরে বেরিয়ে দেখলাম মা আমার মোবাইল এ ফটো দেখছে। আমি বেরোতেই বলল – ফটো গুলো বেশ সুন্দর হয়েছে তবে ,এটা কখন তুলেছিস? ( মার পাছার সেই ফটো টা দেখালো)

আমি তো ভুলেই গেছিলাম মোবাইল এ সব আছে। বেশ ভয় পেয়ে আমতা আমতা করে বললাম – স্পীডবোট থেকে নামার পর।
তবে মা দেখলাম একটুও রাগেনি বরং হাসি মুখেই বেশ মন দিয়ে ফটো টা দেখে বললো – ইসস আমার পাছাটা তো পুরোই দেখা যাচ্ছে।

আমি বেশ সাহস পেযে় বললাম – ওই জন্যই ত তুলেছি তোমাকে দেখাবো বোলে।
মা – তাই নাকি। তা এটা কাকে দেখাবি বলে তুলেছিস? ( সকালের ফটো গুলো দেখালো)
আমি একটু লজ্জা পেযে় গেলাম তবে সাহস করে বললাম – আমি দেখবো বলে তুলেছি।
মা – তাই বল। সত্যি বলতে ভয় কি। আর আমি তোর মা সব বুঝি।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top