What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অন্তিম উদ্দেশ্য (1 Viewer)

ronylol

Senior Member
Joined
Mar 4, 2018
Threads
36
Messages
723
Credits
72,289
{লেখকের নাম টা আমার মনে নেই কারো জানা থাকলে বলবেন}



"রিংকা চিকা রিংকা চিকা" -- কানে earphone লাগিয়ে একটি ছেলে মাথা দোলাচ্ছে আর escalator এ চড়ে উপরের দিকে যাচ্ছে। উপরে পৌঁছে সোজা গিয়ে প্লাটফর্মে দাঁড়ায় আর ডান দিকে ঘুরে দেখে এখনও ৭ মিনিট বাকি ট্রেন আসতে।

"আজ তো দেরি হবেই" বলে কানে আবার earphone লাগিয়ে গান শুনতে থাকে। দেখতে দেখতে তিন চার মিনিটের মধ্যেই ওর পিছনে মানুষের ভীড় লেগে যায়। ঠিক সাত মিনিটের মাথায় ট্রেন এসে যায় এবং দরজা দিয়ে সবাই হুড়োহুড়ি করে প্রবেশ করতে থাকে। কানে ইয়ারফোন লাগালো ছেলেটি সবার আগে দাঁড়িয়ে ছিল। তাই ও ট্রেনে উঠে গেটের সাথে লাগোয়া হয়ে দাঁড়িয়ে পড়ে। দেখতে দেখতে ট্রেন পুরো ভর্তি হয়ে যায়। শুধু নিঃশ্বাস নেওয়া যায় এটুকু জায়গাই ফাঁকা থাকে। ট্রেন ধীরে ধীরে চলতে শুরু করে। গান শুনতে থাকা ছেলেটি গেটের পাশে হেলান দিয়ে চোখ বুজতে যাবে এমন সময় ও সামনে যা দেখতে পায় তাতে ওর চোখ দুটো ঠিকরে বেরিয়ে আসে। সামনে একটি ছেলে দাঁড়িয়ে। ঠিক তার পরেই একটি মেয়ে। দুজনের মধ্যে এতটুকুও ফাঁক নেই যে হাওয়া পাস হবে। মেয়েটির বড়ো বড়ো জাম্বুরা দুটো যেন টাইট সালওয়ার ছেড়ে বে্রিয়ে আসতে চাইছে। আর পিছন দিকে ওর ফোলা ফোলা পাছা যেন কুর্তার সাথে টাইট ভাবে লেগে রয়েছে। এতো কিছুই নয়। এরপর ছেলেটি ধীরে ধীরে নড়তে শুরু করে। মনে হবে ট্রেনের ঝাঁকুনিতে নড়ছে। একবার ডানদিকে একবার বাঁদিকে করতে থাকে আর খাড়া হয়ে থাকা বাঁড়াটা জিন্সের প্যান্টের উপর দিয়ে মেয়েটির পাছার উপর ঘষতে থাকে.... "কিন্তু শালা মেয়েটা কিছু বলছে না কেন?" কানে ইয়ার ফোন লাগানো ছেলেটি মনে মনে ভাবে আর আড়চোখে ওদের দিকে তাকিয়ে দেখতে থাকে। কিন্তু চমক তো তখন লাগে যখন দেখে যে মেয়েটিও তার পাছা ছেলেটির জিন্সের প্যান্টের উপর ফুলে থাকা বাঁড়ার ওপর ঘষছে। মেয়েটির পরে থাকা কুর্তা দাবনা থেকে কিছুটা উঠে গেছে এবং ছেলেটি পাজামার কিছুটা নামিয়ে দেয়। যাতে মেয়েটির প্যান্টির কিছু অংশ দেখা যাচ্ছে। মেয়েটি সুখে বিহ্বল হয়ে নিজের পাছা এদিক ওদিক নাচাতে থাকে আর পিছনের দিকে পোঁদটা ঠেলতে থাকে.... এইসব দেখে কানে ইয়ারফোন লাগানো ছেলেটির অবস্থা আরও খারাপ হয়ে যায় আর প্যান্টের ভেতরে বাঁড়াখানা লাফাতে থাকে যখন দেখল যে বাঁড়াটা প্যান্টের উপর থেকে বোঝা যাচ্ছে। ও নিজের ব্যাগটা সামনে নিয়ে এসে আড়াল করে দেয় যাতে কেউ দেখতে না পায়। আবার সামনের দিকে তাকিয়ে থাকে।
সামনের মেয়েটি আরও গরম খেয়ে গেছে। ছেলেটির হাত মেয়েটির দুই জাং এর উপর উঠে আসে আর ওগুলো ধরে হালকা হালকা করে নাড়াতে থাকে। যাতে ওর বাঁড়াটা মেয়েটির গাঁড়ের ভিতর আরও ভালোভাবে ঢুকে যায়। মেয়েটি তখন চোখ বন্ধ করে স্বর্গ সুখ নিচ্ছে। চোখ মুখ লাল হয়ে গেছে। খুব জোরে জোরে শ্বাস প্রশ্বাস পড়ছে। যার ফলে ওর মাই দুটো খুব দ্রুত উপর নিচে দুলছে। মাইগুলো এত বড়ো বড়ো যে মনে মনে হবে ওর ভেতরে দুধ ভরা আছে। মুখ দেখে মনে হয় একুশ কী বাইশ বছর বয়স হবে মেয়েটির আর ছেলেটিরও ওই রকমই হবে বলে মনে হল। মেয়েটি তো চোখ বুজে মজা নিচ্ছে। কিন্তু ছেলেটিকে দেখে মনে হয় ওর ফাটছে। কারন ওকে এদিক ওদিক তাকাতে হচ্ছে। "ওদের কেউ দেখছে না তো?" তারপর ছেলেটি মেয়েটির দিকে তাকায়। মেয়েটিও চালাক মাল, সঙ্গে সঙ্গে চোখ বন্ধ করে নেয়। এবার ছেলেটির সাহস একটু বেড়ে যায়। হাত বাড়িয়ে মেয়েটির মাই দুটো খামচে ধরে আর নিজের দিকে আরও একটু টেনে নিয়ে আসে। আহ্.... হালকা একটা আওয়াজ মেয়েটার মুখ দিয়ে বেরিয়ে আসে। কানে ইয়ারফোন দেওয়া ছেলেটা শুনতে পায়। কারন ওদের খুব কাছেই ছিল। আর ওর ইয়ারফোনে তখন কোনো গান চলেনি।
 

Users who are viewing this thread

Back
Top