What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গোদার ভালোবাসা (1 Viewer)

Bimal57

Active Member
Joined
Dec 8, 2018
Threads
13
Messages
303
Credits
40,642

গোদার ভালবাসা by-s_h_o_p_o_n

গোদার জম্মটায় অস্বাভাবিক,গোদার বাবা ছদিক মিয়া দেড়শত বিঘা জমির মালিক, অর্থ কড়ির অভাব নেই, কিন্তু একটা সন্তানের অভাবে বাবা ছদিক ও মা হরমুজা দুজনেই স্রষ্টার কাছে অনেক প্রার্থনা করেছে, প্রার্থনা করতে করতে মা বাবা দুজনেই প্রায় বৃদ্ধাবস্থায় উপনীত হয়েছে। শেষে বিধাতা তাদের প্রার্থনা শুনেছে। একদিন এক ফকির বাবা হরমুজার ঘরে হাক দেয়। মা কিছু খেতে দিবি? হরমুজার খানা পিনার অভাব নেই, তাই কাল বিলম্ব না করে ফকিরকে কিছু ভাত দিয়ে দেয়, ফকির তা খেয়ে দোয়া করতে থাকে, যাতে হরমুজার সন্তানের আয়ু বৃদ্ধি হয়। হরমুজা হেসে উঠে, বলল, ও ফকির সাব কি দোয়া করছ? সন্তানের আয়ু বৃদ্ধি কি ভাবে হবে আমাদের ত কোন সন্তান নেই। ফকির হেসে উঠে বলল, মাগো চিন্তা করিস না,ক্ষুধার্ত মানুষ কে খাওয়ানোর কর্ম বৃথা যায় না, ক্ষুধার্থ মানুষ খেয়ে সন্তোষ্ট হলে তার দোয়াও বিফলে যাবে না, তোদের সন্তান দীর্ঘায়ু হবেই। যদি বল তোমাদের সন্তান নেই, তাহলে যে সন্তান হবে সে দীর্ঘায়ু এবং দীর্ঘাংগী হয়েই জম্ম নেবে। ফকির বাবা দোয়া করে চলে গেল।

হরমুজা কিছদিন পর বুঝল সে সন্তান সম্ভবা। হরমুজা ভয় পেয়ে গেল, এই বয়সে সন্তান জম্ম দিতে গেলে সে বাচবে কিনা? ছদিক মিয়াও চিন্তায় পরে গেল সন্তান জম্ম দেয়াত ব্যাপার না মানুষ করতে পারবে কিনা। ততদিন সে বেচে থাকবে কিনা। ছদিক মিয়ার বয়স এখন ষাট পার হয়ে গেছে আর হরমুজার বয়স এখন প্নচাশ ছুই ছুই। বিধাত যখন সন্তান দেবেনই আর বিশ বছর আগে দিল না কেন ছদিক মিয়ার আক্ষেপ।

কয়েক মাস পর হরমুজার পেট অস্বাভাবিক বড় হয়ে গেল,সবাই বলাবলি করতে লাগল এতদিন সন্তান না দেয়ার কারনে দুটো এক সাথে দেবে। যথা সময়ে ডেল্ভারীর দিন ঘনিয়ে এল, ছদিক মিয়া বউ কে ঢাক্য হাসপাতালে নিয়ে গেল। অপারেশন করে সন্তান বের করে আনল। ফুটফুট একটা পুত্র সন্তান ্লাভ করে হরমুজা এবং ছদিক মিয়া দুজনেই খুব খুশি। ডাক্তারগন গোদাকে দেখে আশ্চর্য হয়ে গেল, তারা মন্তব্য করল এটা একটা অস্বাভাবিক শিশু। সাধারনত শিশুরা জম্মের পর দেড় ফুট হতে দুই ফুটের বেশী লম্বা হয় না, আর গোদা জম্মের পর আড়াই ফুট, তার দেহের অস্বাভাবিক লম্বার পাশাপাশি তুলনা মুলক সব কিছু লম্বা। হাড় গুলো অন্য শিশুর তুলনায় বেশ মোটা। জম্মের পর ছেলের নাম রাখে বদিউল আলম।

জম্মের কয়েক বছরের মধ্যে গোদা তার দৈর্ঘের সাথে ওজন মেস করে বেশ বেড়ে উঠে, প্রায়মারী লেবেল পাশ করে হাই স্কুলে যায়,যখন সে ষষ্ট শ্রেণীতে ভর্তি হয় তার দৈর্ঘ দাঁড়ায় পাচ ফুট চার ইঞ্চি। যা একজন প্রায় পুর্ন মানুষের লম্বার সমান। এস এস সি পাশ করে বেরোবার সময় তার দৈর্ঘ দাঁড়ায় সাত ফুট আট ইঞ্চি। গোদা তার এই অস্বাভাবিক লম্বা দেহটার জন্য বাইরে যেতে লজ্জা করত, যেখানে যেত সবাই তার দিকে হা করে তাকিয়ে থাকত। কেউ হাসত আবার কেউ কেউ তাকে এমন একটা দেহ দানের জন্য স্রষ্টাকে ধন্যবাদ জানাত।

গোদা নাম হোয়ার পিছনে সুন্দর একটা ঘটনা আছে, একদিন কয়েক বন্ধু মিলে গল্প করছে আর ভাজা বুট গিলছে, সবাই হাসি ঠাট্টাতে ব্যাস্ত, বুট শেষ হলে সবাই উঠে দাড়াল, এক বন্ধু রসিকতা করে গোদার লুংগিটা একটানে খুলে দিল। সবাই গোদার লিংগটা দেখে আতকে উঠল, বাপ্রে বাপ এটা কি, এটা লিংগ নাকি "গদা" সে অঞ্চলে লাঠিকে আঞ্চলিক ভাষায় বলা হয় গদা। গোদা সেদিন রাগ করে বলল, লুংগ খুলেছিস আবার পরিয়ে দে, না হয় আমি পরবনা। বন্ধুটি ্পরিয়ে দিতে অস্বীকার করল, গোদা বলল, না পরিয়ে দিলে আমি সোজা হেটে তোদের বাড়ী চলে যাব, তোর ভাবীর হাতে পরিয়ে নেব। বন্ধুটি তারপর ও অস্বীকার করাতে গোদা সোজা হেটে বাড়ী চলে গেল, পথে যতজনে গোদার লিংগ দেখেছে সবাই এক কথায় এক ভাষায় তার লিংগটাকে গদা বলেই নাম দিয়েছে। সেই থেকে অনেকেই তাকে গদা বলেই ডাকত, আর গদা থেকে একদিন গোদা হয়ে গেল। গোদাও এ নামে সাড়া দিতে থাকলে তার মা বাবা ছাড়া সবাই স্বাভাবিক ভাবে গোদা বলে ডাকে।

গোদা লেখা পড়া ছেড়ে দেয়, তার বয়স যখন আঠার বছর, বৃদ্ধা মাতা পিতা তাকে বিয়ের পিড়িতে বসিয়ে দেই, ধনীর ছেলে দেড়শত বিঘা জমির মালিকের একমাত্র ছেলের বঊ পেতে কষ্ট হয়নি। পাশের ইউনিউনের আরেক ধনীর মেয়ে কুলছুমার সাথে তার বিয়ে হয়। কুলছুমার বয়স সতের। বাসরে প্রথম দিন সে কুলছুমাকে দেখে খুব উল্লসিত হয়। জীবনে প্রথম নারী ভোগের সুখ লাভ করার সন্নিকটে দাঁড়িয়ে সে উত্তেজনা বোধ করতে থাকে, কুলছুমাও এত সুন্দর সুস্বাস্থবান স্বমী পেয়ে নিজেকে ধন্য মনে করতে থাকে। ঘরের বাতি নিভায়ে গোদা বউকে নিজের বুকে টেনে নেয়,ছোট ছোট দুয়েক্টি কথা বলতে বলতে বউয়ের বুকে হাত দিয়ে দুধ গুলোকে চিপ্তে থাকে যেন বউ ব্যাথা না পায়। কুলছুমাও নিজের বুক থেকে শড়ী সরিয়ে স্বামীর দিকে বুক্টাকে আরো ঠেলে দেয়। বেশ মজা লাগে কুলছুমার, গোদাও খুব আয়েশ করতে থাকে, কিছুক্ষন পর গোদা কুলছুমার শাড়ী কে উপরের দিকে তুলে সোনাতে হাত দেয়, সোনার ছেরাতে আংগুল দিয়ে কয়েকবার উঠা নাম করে কুলছুমাকে আরো উত্তেজিত করে তোলে, তারপর নিজের লুংগিটাকে খুলে কুলছুমার একটা হাতকে নিজের বাড়ার উপর রাখে, কুলছুমা বাড়াটা ধরে একটু একটু খেচতে থাকে,তারপর প্রথম যৌন আনন্দ লাভের বিলম্ব সইতে না পেরে গোদা কুলছুমাকে চিত করে শুয়ে দিয়ে বাড়াতে ভাল করে থুথু মাখায়ে কুলছুমার সোনায় ফিট করে একটা চাপ দেয়, মুন্ডিটা ঢুকতে কুলছুমা একটা চিতকার দেয় মা মা মাগো, মরে গেলাম গো। সাথে সাথে ধরফর করে উঠে গোদার বাড়াকে দুহাতে ধরে ফেলে যাতে আর একটা ঠেলাও দিতে না পারে। গোদা আশ্চর্য হয়ে যায়, কি ব্যাপার উঠে গেলে যে, কুলছুমা কাদো কাদো স্বরে বলে আমি পারবনা, ব্যাথা লাগছে,

গোদা সান্তনা দিয়ে বলে প্রথম প্রথম একটু লাগবে অভ্যাস হয়ে গেলে সব ঠিক হয়ে যাবে। কুলসুমার সোনা বেয়ে ফোটা ফোটা রক্ত ঝরে বিচানা লাল হয়ে যায়। কুলছুমা যাতে রক্ত না দেখে তাড়াতাড়ি গোদা তাকে শুয়ে দেয়, নিজের লুংগি দিয়ে কুলছুমার সোনাকে মুছে দেয়। তারপর কুলছুমার পাশে কিছুক্ষন শুয়ে থাকে। প্রথম অভিসার ব্যার্থ হওয়ায় গোদার খুব খারাপ লাগে। প্র্য ঘন্টা দুয়েক পর গোদা আবার কুলছুমাকে আদর করতে থাকে, দুধ চিপে, মুখে চুমু দিয়ে তারপর সোনা চোষে দিয়ে কুলছুমাকে পুরোপুরি উত্তেজিত কএ ফেলে, কুলছুমা উত্তেজনায় ছটফট করতে থাকে, গোদা প্রথমে একটা আংগুল দিয়ে কুলছুমার সোনায় কিছুক্ষন ঠাপ দেয়, তারপর তাকে জিজ্ঞেস করে বাড়াটা দিই, কুলছুমা মাথা নেড়ে সাই দেয়, গোদা আবার কুলছুমার সোনায় বাড়াটা ফিট করে আস্তে করে চাপ দেয়, একেবারে টাইট হয়ে গেথে মুন্ডিটা ঢুকে যায়, কুলছুমা ও মা বলে দাত মুখ খেচে সহ্য করতে চেষ্টা করে, গোদা আরেকটু চাপ দেয়, কুলছুমা জোরে ও ও ও মা বলে চিতকার দিয়ে আবার উঠে যেতে চেষ্টা করে গোদা তাকে চেপে ধরে, গোদার কাছে কুলছুমার এমন আচরন ভাল লাগছিল না, জোর করে আরেকটা চাপ দিতে কুলছুমা শুধু এঁ করে একটা শব্ধ করে নিথর হয়ে যায়। গোদা বুঝল কুলছুমা জ্ঞান হারিয়েছে। তাড়াতাড়ি বাড়াটা খুলে বিছানা ছেড়ে বাইরে চলে যায়, কাউকে কিছু না বলে কলসিতে জল এনে কুলছুমার মাথায় ঢালতে থাকে, প্রায় এক ঘন্টা পর কুলছুমার জ্ঞান ফিরে। এর পর কয়েকদিন কুলছুমাকে সংগম করার চেষ্টা করেছে কিন্তু গোদা কিছুতেই পারেনি । তারপর কুলছুমা বাপের বাড়ী গেলে আর ফিরে আসেনি, ফিরে না আসার কারন সে তার ভাবী রিস্তাদারকে খুলে বলেছে। তারা খবরাখবর নিয়ে গোদার অস্বাভাবিকতা, কুলছুমার সাথে গোদার বিচ্ছেদ হয়ে যায়।

গোদা এত দিন তার বাড়া নিয়ে অহংকার করত, কুলছুমা চলে যাবার পর তার সে অহংকার ভেংগে যায়, সে বুঝল বড় বাড়ায় কোন অহংকার নেই বরং সেটা ব্যবহার যোগ্য হওয়া চায়। পরের বছর কয়েক মাসের ব্যবধানে তার মা বাবা দুজনেই মারা যায়। গোদার উপর সমস্ত জায়গা জমিনের ভার পরে। গোদা আবার সংসারী হতে চেষতা করল, আবার একটা বিয়ে করল কিন্তু সেটা এক মাসও টিকল না, গোদার অতিরিক্ত যৌন কামনার প্রতিরাতে কয়েকবার নারী ভোগ এবং অস্বাভাবিক বাড়ার যন্ত্রনা সে স্ত্রীও সইতে পারলনা। এক মাসের মাথায় সে চলে গেল,অবশ্য ক্ষতি পুরন বাবদ গোদাকে ভাল টাকা পরিশোধ করতে হয়েছে।

গোদা সে বছর ছাব্বিশ বছরে পা রাখল, ইচ্ছা হল আবার বিয়ে করবে, অনেকে দূরে গিয়ে একটা বিয়ে করে আনল, কিন্তু সেটা কিছুদিন পর কাউকে না বলে পালিয়ে গেল। বার বার বউ পালানোর জন্য এবং যৌণতার অদম্য ইচ্ছা দমন করতে করতে গোদা কিছুটা রুক্ষ মেজাজের মানুষে পরি নত হয়।

সে সিদ্ধান্ত এখানে সে আর থাকবে না, কোন নারীর দিকে তাকাবে না, নিঃসংগ জীবন যাপন করবে, সে পৈতৃক জমিজমা বেচতে শুরু করে। এক বছরের মধ্যে সব জমি বেচে দিয়ে গোদা তার এলাকা থেকে প্রায় ত্রিশ মাইল দূরে একটা স্থানে এসে দুশ বিঘা জমি খরিদ করে, এই দুশ বিঘার ঠিক মাঝ খানে তিন বিঘার উপর উপর একটি পুকুর খনন করে এবং তিন বিঘার উপর বাড়ী নির্মান করে, একটা কাচাপাকা ঘর বানিয়ে বাস করতে থাকে। তার সময় চলে যায় মাঠে, তার সাথে কারো দেখা হয়না। নিকের মাঠে ঘুরতে ঘুরতে তার দিন শেষ হয়, ভোলা নামে একজন কে সে চাকর হিসাবে রেখেছে ভাল বেতন দেয়, বাজার সওদা করে, ফসলাদি বেচাবিক্রি করে, রান্না বান্না করে। নিজেকে একেবারে লুকিয়ে ফেলেছে। সে এখন কাজ করে খায় আর ঘুমায়।
 

Users who are viewing this thread

Back
Top