What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

উত্তাল যৌবনে মাতাল মিলন (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
উত্তাল যৌবনে মাতাল মিলন
২০ বছর পর গ্রামে আসলাম। আহ! গ্রামের সৌন্দর্য কতই না মোহিত করে। বাবার প্রতি খুব অভিমান হল। বাবা যদি ঢাকাতে সেটেল না হত তাহলে হয়তবা মাঝে মাঝে তো গ্রামে আসা হত।কিন্তু বাবা ও কি করবে মা বাবা না থাকলে দুনিয়াতে আপন বা কে থাকে,আর কার কাছেই বা আসবে?
পুরো ১ সপ্তাহের শিডিউল সাজিয়ে নিলাম।কেননা আমার প্রিয় বন্ধু মিলটন ও আমার সাথে গ্রামে এসেছে। কারন ওর মা বাবা দুজনই গ্রামে থাকে। তাছাড়া মিলটন যদিও আমার দূর সম্পর্কের আত্নীয় হয়। ওর সাথে ছোট বেলা থেকেই মিশছি।
মিলটন আমার শিডিউল শুনে হতবাক। এত ঘুরবি কিবারে মিলটন বলল? আমি বললাম দেখি কত টুকু ঘুরা যায়।
দুপুরে খাওয়া দাওয়ার পর একটু বিশ্রাম নিচ্ছিলাম,হঠাৎ মিলটন এসে বল চল ওই ছোট নদী থেকে নৌকা চালিয়ে আসি।আমি তো খুশিতে বাকবাক।বললাম চল নদীর মৃদু বাতাস খেয়ে আসি।
ঘাটে গিয়ে দেখি একটি নৌকা বাধা।আনি জিজ্ঞাসা করলাম কার নৌকা? মিলটন বলল আমার বাবার।তুকে ঘুরাবো বলে বাবার কাছ থেকে চেয়ে রেখেছি।
দু জন নৌকা চালাতে চালাতে একটু সামনে অগ্রসর হতে নদীর এক কিনারায় অনেক নৌকা বাধা দেখলাম।আমি মিলটনকে জিজ্ঞাসা করলাম ওই কিরে? মিলটন বলল এরা বেদে।আমি ওই বেদে যাদের সম্পর্কে বইতে পড়েছি।মিলটন বলল হু,আমি বললাম চল গিয়ে ওদের একটু দেখি,কিছু অভিজ্ঞতা নেয়া যায় কিনা।
যাই হোক কাছে গেলাম। নৌকা থেকে নেমে পাড়ে ওঠলাম।দেখি সাত আট নৌকা বাধা।কয়েক জন পুরুষ রান্না করছে।কিছু বাচ্চা খেলা ধূলা করছে।এক বেদে ভাই আমাদের দেখে এগিয়ে এল, কি চান ভাইজানরা।মিলটন বলল কিছুনা, দেখতে আসলাম।তো আপনারা এখানে কবে এসেছেন আর কই দিন থাকবেন? বেদে ভাই বলল এই এক সপ্তাহ। তারপর আরেক জায়গায় চলে যাব।
মিলটন বলল আপনাদের মুরব্বি কই? হঠাৎ বেধে ভাই বলল নৌকার দিকে তাকিয়ে ওই ছেমডি হেগো দুই ফিড়ি আইনা দে। আমরা দু জন নৌকার দিকে তাকাতে দেখি ১৭ বা ১৮ বছর বয়সের এক বেদে সুন্দরী মেয়ে ফিড়া নিয়ে বের হয়ে এল। মেয়েটি শাড়ি পড়া আর উপরে ব্লাউজ পড়া কিন্তু ব্লাউজের নিচে কোন ব্রা নেই । শাড়ি নিচের দিকে পেচানো আর উপরে দুই দুধের মাঝখান দিয়ে শাড়ির আরেক অংশ নিয়ে পিঠে ফেলিয়েছে।
সত্যি আমি দেখে হতবাক।এত সুন্দর দুধ আমি কখন দেখিনি। কাছে এসে বলল লোন।আমরা দু জন বসলাম।বেদে ভাই বলল বসে চুলায় জ্বাল দিয়া আসি।আমি আবার নৌকার দিকে তাকাতে মেয়েটি দেখি উকি মেরে দেখছে আমাদেরকে। আমি মনে মনে চিন্তা করলাম এত সুন্দর মেয়ে নৌকায় জীবন কাটাচ্ছে। বেদে ভাই এসে বলল কি কইলেন যেনো,মিলটন বলল আপনাদের মুরব্বি কই? বেদে ভাই বলল হেয় অমুক জায়গায় আছে। আমরা কই দিন পর হেয়ানে যামু।
মিলটন বলল আর মানুষ কোথায়? বেদে ভাই বলল আমাগে এনে মহিলারা যায় টাকা উডাইতে আর আমরা পুরুষরা রান্না করি। মিলটন বলল যিনি ফিড়ি দিল ওনি যাই নি? বেদে ভাই বলল ওর কাইল যাইব।
মিলটন আমার দিকে তাকিয়ে বলল চল উঠি কাল আসবো।
আমরা এসে নৌকায় ওঠলাম। মিলটন নৌকা চালাতে চালাতে বলল দোস্ত মালটা কিন্তু জোস। আমি বললাম কে? মিলটন বলল বুঝে না বুঝার ভান করিস।ওই বেদে মেয়ে।জানিস এদের চুদতে না অনেক মজা।আমি বললাম দোত ফালতু কথা বলিস না নৌকা চালা।
কিন্তু মিলটনের এই কথা আমার মনে যেন আগুন দাউ দাউ করে জ্বলে উঠল।
রাতে খাবার খেয়ে শুয়ে পড়লাম কিন্তু কিছুতেই ঘুম হচ্ছেনা।বার বার ওই বেদে মেয়ের দিকে মন টেনে নিয়ে যাচ্ছে।আর শুধু ওই মিলটনের কথা মনে পড়ছে ওদের চুদতে অনেক মজা। রাতে বেদের মেয়ের কল্পনা করে করে দু বার হস্ত মৈথন করলাম। তাও যেন তৃপ্তি হচ্ছিলনা।
সকালে ওঠতে ওই বেদে ভায়ের কথা মনে পড়ে গেল ওই মেয়ে আজ টাকা উঠাতে বের হবে।আমি ও অপেক্ষায় থাকলাম।১০ টার দিকে মিলটন এসে হাজির কিরে আজ কই যাবি। আমি অসুস্থতার ভান করে বললাম শরীরটা ভাল না।ভালো লাগলে তোকে ফোন দিব এসে পড়িস।
আমি হাটতে হাটতে নদির পাড় গেলাম। দেখি কয়েক মেয়ে কথা শোনা যাচ্ছে। ওরা হেটে এ দিকেই আসছে। আমি ওখান থেকে সরে গেলাম।দেখি চারজন বেদে মেয়ে আসছে।আর ওদের মধ্যে আমার সেই কল্পনার রানী।আমি ওদের পিছন থেকে ফ্লো করতে লাগলাম, দেখি ওরা কোথায় যায়? ওরা আমাদের বাসার কাছে গিয়ে কি যেন আলাপ করে চার জন চার দিকে চলে যাচ্ছে।এর মধ্যে আমার সেই পছন্দের রানী আমাদের বাগানের পিছন দিয়ে আমার চাচার বাড়ির দিকে যাচ্ছে।
আমি তো পেয়ে গেলাম মওকা।আমি তাড়াতাড়ি ওর পিছনে গিয়ে ডাক দিয়ে বললাম একটু দাড়াবেন।মেয়েটি বলল ক্যান।আমি বললাম কথা আছে।মেয়েটি বলল কথা থাকিলে নৌকায় গিয়া কইয়েন।আমি বললাম ওখানে বলা যাবেনা। এখানেই বলি।মেয়েটি বলল তাড়াতাড়ি কন।
আমি বললাম তুমি সুন্দর কেন? মেয়েটি মুচকি হেসে বলল কে কইছে? আমরা বেদে জাতি, নৌকায় আমাগো বাস।আমরা এডি কিছু বুঝিনা।
আমারে যাইতেন দেন, টাকা উঠাতে না পারলে খামু কি?
আমি বললাম তুমি কত ঘন্টা ডিউটি কর আর কত টাকা উঠে?
মেয়েটি বলল আমি ৩ ঘন্টা ডিউটি করুম, ২০০ টেহা উঠব।
আমি বললাম তুমি আমার সাথে থাক ৫০০ টাকা দিব।
মেয়েটি আমার কথা শুনে চুপ রইল। তারপর বলল কেও দেখইখা লাইলে আমাগো মারবো।
আমি বললাম তুমি চিন্তা করনা।চল নদীর ওই কিনারা একটা ছোট জংগল আছে।শুনেছি ওখানে কেউ যায়না। ওখানে গল্প করি। মেয়েটিকে নিয়ে জংলের ভিতরে চলে আসলাম।
 

Users who are viewing this thread

Back
Top