What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

milesarcher

Exclusive Writer
Story Writer
Joined
Feb 6, 2019
Threads
3
Messages
27
Credits
2,585
অর্পা আর আমার যৌনতা শুরু থেকে জানতে পড়ুন অষ্টাদশী সুন্দরী ছোট বোনকে চুদলাম
পর্ব ০১


আপন মায়ের পেটের ভাই বোনের মাঝেও যে যৌন সম্পর্ক হতে পারে এ তো আর আপনাদের অজানা নয়। তবে বেশীর ভাগ ক্ষেত্রেই এ সম্পর্ক হয় শুধু জৈবিক প্রয়োজনে, মন দেয়া নেয়া তাতে থাকেনা। কিন্তু আমার আগের লেখাটা যারা পড়েছেন তারা জানেন যে আমার আর আমার ছোট বোন অর্পার সম্পর্ক টা শুধু ভাই বোনের যৌন মিলনের মাঝে সীমাবদ্ধ নয়। আমি শুধুই নিজের বাড়াটা বোনের রসালো গুদে পুরে দিয়ে রতিসুখ আহরণ করিনা। অর্পাকে আমি গোপনে বিয়ে করে আমার স্ত্রীর মর্যাদা দিয়েছি।
আর অর্পাও শুধুমাত্র নিজের কাঁচা যৌবনের জ্বালা মেটানোর জন্য ভাইয়ের মোটা বাড়া নিজের ভেতর ঢুকিয়ে নিয়ে গুদের পোকা মারেনা। মনে প্রাণে আমাকে স্বামী হিসেবে সম্মান করে। একে তো আমাদের মাঝে এমন ভালোবাসার টান তার উপর অর্পার শরীরটা যেন চিরযৌবনা।
প্রত্যেক বার যখন তার ফুলকো গুদে বাড়া ভরে দিই মনে হয় যেন আনকোড়া কোন কুমারী গুদের স্বাদ পাচ্ছি। আমার তাই আর কোন নারীদেহ এ জীবনে চেখে দেখার প্রয়োজন বা ইচ্ছে কোনটাই ছিলোনা। তারপরেও আমার স্ত্রী রুপী ছোট বোন, হার হাইনেস অর্পার ইচ্ছেতে আমাদের যৌন জীবনে খুবই সংক্ষিপ্ত সময়ের জন্য এক জন অতিথির আগমন ঘটেছিল। আজ সেই ঘটনাই বলবো আপনাদের।
আমি অর্পার কুমারী গুদের দ্বার উন্মোচন করার মাস দশেক পরের কথা এটা। যদিও আমাদের আগের প্ল্যান ছিল অর্পার গ্র‍্যাজুয়েশন কমপ্লিট হতেই আমরা দুজনই ইউরোপের কোন দেশে শিফট করবো। কিন্তু সমাজের চোখ ফাঁকি দিয়ে নয় বরং সমাজের স্বীকৃতি নিয়ে আমরা যতো দ্রুত সম্ভব একে অন্যের হতে চাইছিলাম।
যদিও আমরা গোপনে বিয়ে করে নিয়েছি, কিন্তু প্রকাশ্যে স্বামী স্ত্রী রুপে এ দেশে বাস করা আমাদের সম্ভব ছিলোনা। তাই আমরা ঠিক করি অর্পা ফার্স্ট ইয়ার শেষ করে ইউরোপে পছন্দসই ভার্সিটিতে ক্রেডিট ট্রান্সফার করে নেবে। সে অনুযায়ী সব আয়োজনই সম্পন্ন করে ফেলেছি ততোদিনে।
পাসপোর্ট, ভিসা সব রেডি। অর্পার পাসপোর্টে আমার পরিচয় তার স্বামী। দেখেই গর্ব হচ্ছিল। ইউরোপে এই মোহিনী সেক্স বম্বের পরিচয় শুধুই আমার স্ত্রী। ক্লাস শেষে পিক করতে গেলে দৌড়ে এসে ভাইয়ের কোলে ঝাপিয়ে পরবে, শক্ত করে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাবো কিন্তু কেউ জানবেনা আমাদের গোপন রহস্য। বরং চার দেয়ালের আড়ালে নিয়ে এতো লাস্যময়ী যুবতী মাল টাকে কি ঠাপানোই না ঠাপাবো এই ভেবে ছেলেরা হাত মেরে নিজেদের শান্ত করবে আর মনে মনে আমার পত্নী ভাগ্যকে ঈর্ষা করবে।
যা হোক, আসল কথায় যাই। সেদিন ছিল ছুটির দুপুর। তারউপর গ্রীষ্মের খরতাপে সবাই অতিষ্ঠ। কিন্তু আমাদের তাতে বয়েই গেছে। আমাদের তো শুধু কাপড় খোলার বাহানা প্রয়োজন। সেই দুপুরেও তাই শাওয়ার ছেড়ে ঠান্ডা পানির ধারার নীচে আমরা আদিম খেলায় মগ্ন ছিলাম। অর্পা দেয়ালে হাত ঠেস দিয়ে ভারসাম্য রক্ষা করে কোমর বাঁকিয়ে দাড়িয়ে, আর আমি পেছন থেকে তার নিটোল মাই জোড়া খামচে ধরে গুদে বাড়া ভরে দিয়ে উদ্দাম গতিতে চুদছি। মিনিট পাঁচেক এই আসনে চোদন খেয়ে অর্পা ক্লান্ত হয়ে ঘাড় বাঁকিয়ে আমার দিকে তাকিয়ে বাথ টাবের দিকে ইশারা করলো।
তারপর আমার অপেক্ষা না করে নিজেই গুদ থেকে বাড়াটা বের করে আমাকে ঠেলে নিয়ে বাথটাবের পানিতে চিৎ করে শুইয়ে দিলো। আর সে একটু দম নিয়ে আমার উপর উঠে সটান দাঁড়িয়ে থাকা আমার বাড়াটা আবার নিজের গুদ দিয়ে গিলে নিলো। সঙ্গে সঙ্গেই আমি বাড়া টাকে আবার তার গুদের সেবায় নিয়োজিত করে দিলাম। কিছুক্ষণ পার হতেই সে উন্মাদের মতোন আমাকে চুমু খেতে খেতে কোমর নাড়িয়ে ঠাপের প্রত্যুত্তর দিতে শুরু করলো। লক্ষ্মণ বোঝে আমিও ঠাপের গতি বাড়িয়ে দিলাম। দুজনে প্রায় একই সময়ে সুখের শিখরে পৌছে বাথটাবেই গা এলিয়ে দিলাম।
বাড়া বের না করেই আমি আমার ডান হাতটা অর্পার নগ্ন মসৃণ শরীর জুড়ে বুলাচ্ছি আর সে আমার বুক ঠোঁট ছোট ছোট অজস্র চুমুতে ভরিয়ে দিচ্ছে। লাঞ্চের আগে আর একবার না হলে দুজনের কারোরই মন ভরবেনা। এভাবে কিছু মূহুর্ত পার হবার পর অর্পা আমার কানে মুখ ঠেকিয়ে আদুরে স্বরে বললো,
ভাইয়া, একটা কথা বলি?
অর্পা বিয়ের পরও আমাকে ভাইয়া বলেই ডাকে। আমিও নিষেধ করিনা। আমার বরং এটাই ভালো লাগে। আর আমাদের দুজনের জন্যেই এটা উত্তেজক একটা টার্ন অন।
আমি অর্পার গাল টিপে দিয়ে বললাম,
কি কথা ডার্লিং?
আগে বলো রাগ করবেনা?
ওমা, আমার ছোট্ট বোন বৌ টার কথায় রাগ করবো কেন আমি!
আমার না একটা আবদার আছে। সেটা তোমায় পূরণ করতে হবে।
কি আবদার, শুনি?
আগে কথা দাও, তুমি না করবেনা?
আচ্ছা রে পাগলী, না করবোনা। এবার বল তো শুনি।
আমার না গ্রুপ সেক্স নিয়ে বেশ একটা ফ্যান্টাসি কাজ করে। চলো না আমরাও করি?
কথাটা শুনে পুরো ভিড়মি খাবার দশা হলো আমার।
কি বললি তুই! গ্রুপ সেক্স! মাথা খারাপ হয়ে গেছে তোর? নাকি ভাইয়ের বাড়া পুরাতন হয়ে গেছে, তাই নতুন বাড়া চাই এখন?
কথায় টিপ্পনীর সুর বুঝতে পেরে অর্পা বললো,
মোটেই তোমার বাড়া পুরনো হয়নি, হবেওনা কোনদিন। তবে তুমি কিন্তু কথা দিয়েছো আমার আবদার তুমি রাখবে।
তোর যে এমন উদ্ভট আবদার হবে তা না জেনে কথা দিয়েছিলাম। বুকের উপর থেকে সর এখন। কাজ আছে আমার।
নিজের বোন বৌ এর ভাগ দিতে হবে অন্য কাউকে সেই ভেবে রাগ করছো তুমি, তাইনা? আমি জানি তুমি আমাকে খুবই ভালোবাসো আর আমাকে কারো সাথে শেয়ার করতে চাওনা। তোমার জ্ঞাতার্থে জানিয়ে রাখি আমারও ইচ্ছে নেই অন্য কোন বাড়া এই গুদে গুজে নেবার। আমি সারাজীবন শুধু তোমারই বাড়ার গাদন খেতে চাই।
কি বলছিস তুই এসব আবোলতাবোল! এই বলছিস গ্রুপ সেক্স করতে চাস, আবার বলছিস আর কারো হাতে তুই নিজেকে সঁপে দিতে চাসনা। তাহলে গ্রুপ সেক্স হবে কি করে!?
তাহলে তুমি আছো কি করতে? আমার সামনে অন্য মেয়েকে চুদবে তুমি। হলো না গ্রুপ সেক্স?
তুই আসলেই পাগল হয়ে গেছিস! এটা কোনভাবেই সম্ভব না।
কেন সম্ভব না? আমার আপত্তি ছাড়াই অন্য একটা গুদ পাবে তুমি, আবার আমাকেও কারো সাথে শেয়ার করতে হবেনা। এটা তো তোমার জন্য পুরো উইন উইন সিচুয়েশন।
এতো খাই নেই আমার। আর আমাকে কি মনে করিস তুই? পুরুষ হয়েছি বলে নতুন গুদ পেলেই ঝাপিয়ে পরবো নাকি? আমার বাড়ার রাণী শুধুই তুই, আর তোর গুদই যথেষ্ট আমার জন্য।
ও তাই, না? তা, আমার গুদ পাচ্ছো টা কই তুমি, হ্যা?
মানে কি!? এই তো এখনও বাড়া টা তোর গুদেই ভরা আছে।
ও আচ্ছা? বলেই এতোক্ষণের কথোপকথনে মনের বারণ স্বত্তেও ফের কঠিন হয়ে তার গুদে এটে বসা আমার বাড়া টা এক ঝটকায় বের করে নিয়ে উঠে দাড়ালো অর্পা। ভুরু কুচকে কঠিন স্বরে বললো,
আজ থেকে আমার ভেতরে আসার দরজা তোমার জন্য বন্ধ।
এতো কাঠিন্য নিয়ে অর্পা আমার সঙ্গে খুব কম সময়ই কথা বলে। একবার কোন কঠিন পথ বেছে নিলে আবদার পূরণ না হওয়া পর্যন্ত সেই পথ সে ছাড়েনা। তাই ভয় পেয়ে গেলাম। তার কথা মেনে নেয়া ছাড়া এখন আমার আর উপায় নেই। তবুও একটা শেষ চেষ্টা করলাম।
সোনা বোন টা আমার, তুই না আমার লক্ষী বৌ? এইভাবে বরকে কষ্ট দিবি? তোকে না চুদতে পেলে তো মরেই যাবো আমি।
মরতে তো আমি বলিনি। মেনে নিলেই তো ল্যাঠা চুকে যায়। এক রাতেরই তো ব্যাপার। তারপর বাকী জীবন শুধুই তুমি আর আমি।
আচ্ছা, শেষমেশ বরকে ব্ল্যাকমেইল করলি তুই অন্য মেয়েকে চোদানোর জন্য? আমি মন খারাপ করে বললাম।
তারমানে তুমি রাজি! অর্পার গলায় বাধভাঙ্গা উচ্ছ্বাস।
রাজি না হয়ে আর উপায় কি? যা একখান অস্ত্রের ভয় দেখাচ্ছিস!
এই না হলে আমার ভাই! আমার লক্ষী বর! দেখোনা তোমার বৌ এর গুদ টা কতোক্ষণ ধরে ফাঁকা পরে আছে! তোমার জাদুকাঠি টা ভরে দিয়ে আচ্ছা করে চুদে দাওনা জান! দু চোখ ভরা খুশীতে আহ্লাদে গদগদ হয়ে বাথটাবে উঠে কোনমতে আমার নীচে জায়গা করে নিয়ে পা দুটো ফাঁক করে দু হাত বাড়িয়ে আমাকে নিজের দিকে টেনে নিয়ে বললো অর্পা।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top