What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সঙ্গম সুখের পথে (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
সঙ্গম সুখের পথে

প্রধান চরিত্রগুলিঃ

কালাম-পাহারাদার (বয়স আনুমানিক ৩২)
শুভ-ছেলে, বয়স ১৫/১৬, সামনেই স্কুল ফাইনাল দিবে।
বাবা-অমিত রায় (বয়স আনুমানিক ৪৩)
মা-বিপাশা রয় (বয়স আনুমানিক ৩৭)
শাশুড়ি-শিখা দেবী রায় (বয়স আনুমানিক ৬২)
শ্বশুর-সোমেশ্বর রায় (বয়স প্রায় ৬৫)


রাত আনুমানিক প্রায় ১২ টার কাছাকাছি। চট্টগ্রামের বন্দর কলোনী, কলোনীর ভিতরে সাড়ি সাড়ি রাস্তার ধারে সাড়ি সাড়ি একতলা ঘর, সরকারি কলোনী। চট্টগ্রাম বন্দরের শ্রমিক ও নিম্ন শ্রেণীর কর্মচারীদের থাকার জন্যে সরকার এই জায়গায় একতলা ছোট ছোট ঝুপড়ী ধরনের ঘর তৈরি করে দিয়েছে। এই কলোনীর আজ রাতের পাহারাদার কালাম, অবশ্য ওর ডিউটি যে শুধু এই কলোনীতে পরে সব সময়, তা নয়, বন্দরের ভিতরে বিভিন্ন গুদাম বা মাল খালাসের জায়গায় ও ওর ডিউটি থাকে, সরকারি চাকরি। রাতে পাহারা দেয়ার সময় কালাম পাহারাদার এর হাতে থাকে একটা বড় লাঠি, যেটা ওকে সরকার থেকে পাহারাদারের কাজের জন্যে দিয়েছে। হাতে লাঠি নিয়ে কালাম এগিয়ে চলছে কলোনির শেষ দিকের একটা বিশেষ ঘরের দিকে। শুধু যে পাহারা দেয়ার জন্যে তা নয়, বরং অন্য বিশেষ এক উদ্দেশ্য নিয়ে। সেই ঘরটি কলোনীর একদম শেষ মাথায়, রাস্তার শেষে, ওটাই ওর গন্তব্য। রাস্তায় বেশ কিছুটা পর পর উপরে ল্যাম্পপোস্ট, যেগুলির আলো কখন ও জ্বলে কখনও জ্বলে না। তবে শেষ মাথার ল্যাম্পপোস্টটা কিন্তু সব সময়ই জ্বলে। কারন এর পরে আর কলোনী নেই, আছে ঘাসের বড় মাঠ সহ কিছু গাছ গাছালি ভরা জঙ্গলের মত, আর এর পরে বিশাল কর্ণফুলী নদী।

ল্যাম্পপোষ্টের আলো শুধু যে রাস্তাকে আলোকিত করে রেখেছে, তাই নয়, রাস্তার পাশের একতলা ঘরের ভিতর ও কিছুটা আলো চুইয়ে ঢুকে গেছে। ঘরটির কাছে আসতেই কালাম ওর হাঁটার গতি কমিয়ে দিলো। গত কয়েকদিনে কালাম ওই ঘরের বাসিন্দাদের সম্পর্কে খোঁজ খবর নিয়ে জেনে নিয়েছে ওই ঘরে কে কে থাকে। এই কলোনির প্রতিটা ঘর একই আকার আকৃতির। দুটি বেডরুম, ছোট একটা ডাইনিং আর এর লাগোয়া ছোট বসার ঘর, যেখানে এক সাথে হয়ত মাত্র ৪/৫ জন লোকই বসতে পারবে, আর ছোট একটি বাথরুম, আর এক পাশে রান্নাঘর। রান্নাঘর লাগোয়া ছোট বারান্দা আছে, বারান্দা দিয়ে ঘরের বাইরে যাবার ও একটি দরজা আছে। আর প্রধান বেডরুমটি রাস্তার ধারে, মানে বেডরুমের জানালা দিয়ে হাত বাড়ালে রাস্তায় থাকা লোকজনের সাথে হাত মিলানো ও যায়, আবার কথা ও বলা যায়। বেডরুমের জানালা দিয়ে পর্দা টানা থাকলে ও ল্যাম্পপোস্টের আলো এসে রুমটিকে এমনিতেই আলোকিত করে রাখে। যদি ও ইদানীং গরমের কারণে জানালা খোলা রেখেই ঘুমায় সবাই।

কালাম চুপি পায়ে, ওই ঘরের বেডরুমের জানালার নিকটবর্তী হয়ে থেমে গেলো। তারপর খুব অল্প অল্প করে নিজের মাথা সামনে বাড়িয়ে জানালা দিয়ে উকি দিলো। ভিতরে তখন গৃহকর্তা তার স্ত্রীর সাথে চোদন পূর্ব আদর সোহাগ করছিলেন, যেটা কিছু পরেই ওদের চোদন কাজের পূর্ব প্রস্তুতি হিসাবে আপনি ধতে পারেন। কালাম মনে মনে খুশি হলো, কারণ আজকে সিনেমার শুরু থেকেই দেখতে পাচ্ছে সে, এর আগের দু দিন খেলা শুরুর মাঝপথে দেখতে পেয়েছিলো সে। গৃহকর্তার পড়নে খালি গা, আর নিচে লুঙ্গি, গৃহকর্ত্রীর পড়নের শাড়ি খোলা হয়ে গেছে, এখন পড়নে শুধু ব্রা হীন ব্লাউজ, নিচে পেটিকোট। ব্লাউজের উপর দিয়ে গৃহকর্ত্রীর চেনা মাইদুটি দলাই মলাই করছিলো গৃহকর্তা আর সাথে চুমাচুমি চলছিলে, এমন সময় জানালার কাছে কারো পায়ের খুব মৃদু শব্দ কানে এলো গৃহকর্তার। সে স্ত্রীকে চোখের ইশারা দিলো, ওরা দুজন ও যেন জানালার কাছের পায়ের এই শব্দের জন্যে অপেক্ষা করছিলো।

কালাম মাথা এগিয়ে ভিতরে উকি দিতে যেতেই ওর পায়ের নিচে কি যেন শুকনো পাতার মত পড়লো আর তাতে মৃদু মচমচ শব্দ হলো, আর তারপরই আচমকা কেউ ভিতর থেকে শক্ত করে ওর হাত চেপে ধরলো জানালা দিয়ে। টের পেতেই আতঙ্কে কেঁপে উঠলো কালাম। সে নিজের সমস্ত শক্তি দিয়ে নিজের হাত ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু যে ভিতর থেকে হাতটা ধরেছে, সে ও খুব শক্তিশালী লোক, বিশাল বড় একটা ক্রেন এর অপারেটর সে, শক্ত মজবুত হাতে ক্রেনের স্টিয়ারিং ধরতে হয় তাকে, তাই এতো সহজে সে ছাড়া পেলো না। শুধু হাত ধরাই নয়, ঘরের ভিতর থেকে লোকটি জানালা দিয়ে উকি দিয়ে নিজের মাথা বের করলো। কালাম আতঙ্কে যেন দিশেহারা হয়ে গেলো। "এই শালা, তুই কে রে, রাতে বেলায় জানালা দিয়ে উকি দিস কেন রে?"-গম্ভীর কণ্ঠে লোকটি বলে উঠলো।

"ভাই, মাফ করে দেন, আমি কিসের যেন ছায়া দেখতে পেলাম, তাই কোন চোর আছে কি দেখতে উকি দিয়েছিলাম...মাফ করে দেন, ভাই আমাকে ছেড়ে দেন...আমি এখানকার পাহারাদার..."-কালাম আকুতি করতে লাগলো। কারন এই ঘটনা জানাজানি হয়ে গেলে, ওর চাকরি চলে যেতে পারে আর মান সম্মান তো যাবেই। ঝোঁকের বসে এই কাজতা সে করে ফেলেছে, কয়েকদিন আগে এক রাতে এই রকম পাহারা দেয়ার সময়ে সে যখন এই ঘরের পাশ দিয়ে যাচ্ছিলো, তখন ঘরের ভিতর থেকে মেয়েলি কণ্ঠের গোঙানির আওয়াজ পেয়ে কাছে এসেছিলো সে, এর পরে জানালা খোলা দেখে উকি দিয়ে দেখেছিল, ঘরের ভিতরে এক জোড়া স্বামী স্ত্রীর যৌন মিলন দৃশ্য। অনেকদিন ধরে শহরে চাকরি করার সুবাদে গ্রামে থাকা নিজের বউকে লাগাতে পারে নি কালাম, তাই চোখের সামনে এক জোড়া নারী পুরুষের মিলন শৃঙ্গার দৃশ্য ওর বাড়াকে খাড়া করে দিতে এক মুহূর্ত ও দেরি করে নাই।

প্রচণ্ড উত্তেজনা নিয়ে কান পেতে নারীটির সুখের সিতকার গোঙ্গানি, আর পুরুষ লোকটির নাকের ফোঁস ফোঁস শব্দ আর গুদের বেদিতে পুরুষাঙ্গ আছড়ে পড়ার থাপ থাপ শব্দ শুনতে শুনতে নিজের বাড়া খেচে মাল ফেলে দিয়েছিলো সে। এর পরের দু রাতে ওর ডিউটি ছিল না কলোনিতে, এর পরে যেদিন আবার ডিউটি পরলো, সেদিন ও একই ঘটনার পুনরাবৃত্তি হলো। কালাম ভেবেছিলো, ভিতরে সঙ্গম রত স্বামী স্ত্রী টের পায় নাই ওর এই লুকিয়ে চোদন দেখা, আজ তাই আরও একটু বেশি রিস্ক নিয়ে আরও একটু সময় হাতে নিয়ে কালাম এসেছিলো চোদন ঘটনা পুরো শুরু থেকে শেষ দেখার জন্যে। কিন্তু বিধি বাম, যাই ওকে ধরা পরতে হলো, তাও আবার খেলা দেখা শুরু হওয়ার আগেই।

"তুই শালা হারামজাদা, পাহারাদার হয়ে ঘরের ভিতর উকি দিস, রাতে বেলা, কার ঘরে কি চলে, সেটা দেখার জন্যে...দাড়া শালা, আজই তোর চাকরি খাবো আমি...এসোসিয়েশনের কাছে আজই বিচার দিবো আমি..."-ভিতর থেকে হুমকি দিলো গৃহকর্তা। শুনে তো কালামের প্রান যায় যায়, কত কষ্টে এই চাকরিটা যোগার হয়েছে ওর, এটা চলে গেলো গ্রামে ফিরে কি করবে কালাম, ভাবতেই কালামের অন্তরাত্তা শুকিয়ে গেলো। সে ক্রমাগত ক্ষমা চেয়ে, এমন আর কোনদিন করবে না, বলে ওয়াদা করতে লাগলো, কিন্তু গৃহকর্তা যেন কিছুতেই শান্ত হচ্ছেন না।
 

Users who are viewing this thread

Back
Top