What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বন্ধুর মায়ের সঙ্গে সঙ্গম করলাম বন্ধুর বাড়িতে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বন্ধুর মায়ের সঙ্গে সঙ্গম করলাম বন্ধুর বাড়িতে - by psychobullraj

বন্ধুরা, আমার নাম রাজ।আমি মূলত বাংলায় চটি গল্প ভাবানুবাদ করে লিখি।আজ তেমনি একটি গল্প তোমাদের জন্য নিবেদন করছি। তো চল কথা না বাড়িয়ে শুরু করি। আমি সিম্পল একটা ছেলে।আমার চোখ জোড়া নীল হওয়ায় আমাকে আকর্ষনীয় দেখায়।আমাকে দেখে মহিলা ও তরুণীরা আকর্ষিত হয়।আজ আমার সাথে ঘটা একটি সত্য ঘটনা বলব।আমার সাফি নামে একজন বন্ধু আছে।ওর বাবা ব্যাংকে চাকরি করে। তাদের পরিবারের সবাই আমাকে খুব পছন্দ করে। আমি প্রায়ই তাদের বাড়িতে যেতাম।অনেক সময় মনে হতো সাফির মা কোন একটা বিষয় নিয়ে দুঃখিত।আসুন সাফির মায়ের সঙ্গে আপনাদের পরিচয় করাই।ওনার নাম লিপি,বয়স ৪০ এর আশপাশে হবে।দেখতে খুবই সুন্দরী এবং সত্যি বলতে সেক্সি।ওনার চলাফেরা একজন আমেরিকান মিল্ফ এর মত।বড় স্তন,ভারি নিতম্ব,সেক্সি চোখ সহ ওনাকে দেখতে বলিউড সেলিব্রিটি উর্বশী রাউতেলার মত।ওনার আর ওনার স্বামী রহিমের মধ্যে অনেক ঝগড়া হতো।তারা অনেকসময় আমার সামনেই ঝগড়া করত।একদিন ঝগড়া এমন পর্যায়ে চলে গিয়েছিল যে সাফির বাবা লিপিকে মানে সাফির মাকে আমার সামনে মারে।আমি তখন ভাবছিলাম আমি কি করতে পারি এই সিচুয়েশনে। যেহেতু এটা ওদের পারিবারিক বিষয় ওরাই সলভ করবে।তবে এটা ঠিক,লিপি আন্টি বিপর্যয়কর অবস্থায় দিন কাটাচ্ছিলেন।একদিন আমি সাফিকে ডাকতে ওদের বাসায় যাই।বারবার ডাকার পরও সাফি উত্তর দিল না।তখন লিপি আন্টি এসে বলল যে সাফি বাড়ি নেই।আমি সেসময় দেখলাম ওনাকে দুখি দেখাচ্ছে এবং ওনার সুন্দর চোখ দুটি জলে ভরা ছিল এবং সেগুলো মুক্তোর মত লাগছিল।আমি আর নিজেকে সংবরন করতে পারলাম না।জিজ্ঞেস করলাম- আন্টি আপনি কাদছেন কেন??আপনার শরীর ঠিক আছে তো??এ কথা শুনে আমার বন্ধুর মা ভিতরে বেডরুমে চলে গেল।আমিও পিছন পিছন গেলাম।বিছানায় বসে কাদতে লাগলেন আন্টি।আমি আন্টির দিকে তাকালাম। একটা কালো শাড়ি পরে ছিলেন
সেদিন,দেখতে সেক্সি নাগিনীর মত লাগছিল।লিপি আন্টিকে এ অবস্থায় দেখে আমার লিঙ্গ উত্তেজিত হয়ে গিয়েছিল।ওনার কোমরে হাত রেখে আমি জিজ্ঞেস করলাম,
আমি: কি হয়েছে আন্টি
লিপি আন্টি উঠে দাড়ালো,আবার বসে বলল,
লিপি আন্টি – কিছু হয়নি বাবা,আমাকে একা ছেড়ে দাও।
আমি- কিছু তো নিশ্চয়ই হয়েছে।আমাকে বলেন তো কি হয়েছে?? আপনার শরীর খারাপ লাগলে হাসপাতালে নিয়ে যাচ্ছি।
লিপি আন্টি – না বাবা,তেমন কিছু হয়নি।আমি ঠিক আছি।আমার ভালো লাগল তুমি আমার খোজ নিচ্ছ।তুমিই একমাত্র আছ যে আমার কেয়ার কর।
আমি – তাহলে আপনি কাদছেন কেন??অন্তত কারনটা বলেন।
লিপি আন্টি – কিছু হয়নি বললাম তো বাবা।এটা তোমার বিষয় না।তুৃমি চলে যাও।
আমি- আঙ্কেলের সাথে কি ঝগড়া হয়েছে আবার??
আন্টি- হুম এটাই আসল কথা,ঐ বাস্টার্ডটা আমার দুঃখের কারন।
আমি- আমি বিষয়টা বুঝি আন্টি।কিন্তু আপনার কি কিছু করার আছে??
আন্টি- ঠিকই বলেছ বাবা।একটাই করার আছে কাজ, সেটা হলো চুপ থাকা।
আমি -আপনি কাদবেন না। আপনি যেটা করতে পারেন সেটা হলো আমার সাথে আপনার কষ্ট শেয়ার করতে পারেন।শেয়ার করলে কষ্ট কমবে । আপনার ভালো লাগবে।
আন্টি- তোমাকে কি বলব বাবা।সাফির বাবা আর আমার বিয়ে হয়েছে ২২ বছর হবে।শুরুতে সব ঠিকই ছিল।কিন্তু তার মাতলামির স্বভাব আমাকে কষ্ট দিচ্ছে।
আমি- তাহলে আঙ্কেল এর মাতলামিই কি একমাত্র আপনার কষ্টের কারন??
আন্টি-দেখ মদের সাথে কোন শত্রুতা নেই আমার।সমস্যা হলো তার ব্যবহার নিয়ে।মাতাল হওয়ার পর তার যন্ত্রণাদায়ক ব্যবহার আমাকে কষ্ট দেয়।তার চেয়েও কষ্টদায়ক হলো আমার প্রতি করা প্রতারণা।
তিনি অর্ধেক বলার পর চুপ করলেন।
আমি- কি ধরনের প্রতারণা??
আন্টি- আসলে তার অন্য জায়গায় পরকিয়া আছে।এজন্য তার ব্যবহার এরকম আমার প্রতি।
আমি- আন্টি এটা কিভাবে সম্ভব?? আপনার মত এমন সুন্দরী স্ত্রী রেখে আংকেল কিভাবে পরকিয়া করে??
আন্টি- ধন্যবাদ বাবা।কিন্তু আমি ওরকম সুন্দর নেই আর।দুই বাচ্চা জন্ম দেওয়ার পর আমার ফিগারের অবনতি হয়েছে। এজন্যই বোধ হয় আমাকে তোমার আঙ্কেল আর পছন্দ করে না।
আমি- কে বলল এমন কথা??আপনি এখনও এতটাই সুন্দর যে মনে হবে না আপনি দুই বাচ্চার মা।
আন্টি- এমন কিছুই নয় বিষয়টা।
আমি- কিছু মনে না করলে একটা কথা বলব??
আন্টি- হুম বল।
আমি – আপনি যদি আমার বউ হতেন, আমি কখনো কোন মহিলার দিকে তাকাতাম না।আর আপনার এই সুন্দর – সেক্সি শরীরের সাথে চুম্বকের মত লেগে থাকতাম।
আমার বন্ধুর মা তখন হঠাৎ উঠে দাড়াল এবং বলল,
আন্টি- কি বলছ তুমি এসব??আমি তোমার বন্ধুর মা হই।তুমি এসব চিন্তা করতে পার বা কিভাবে??
আমি-অামি খারাপ কিছু ভেবে বলিনি এগুলো আন্টি। আমি আপনার প্রশংসা করেছি এবং তা মিথ্যা ছিল না।আমি সত্যিটা বলছি।
লিপি আন্টি – আমি কোন সত্যি শুনতে চাইনা।তুমি এখনই এখান থেকে চলে যাও।
আমি – আপনার খারাপ লাগলে আমি দুঃখিত আন্টি।তবে আপনি এতটাই সুন্দর যে আপনাকে দেখে যে কেউ জ্ঞান হারাবে।এখনও এই বয়সে আপনার ফিগার যথেষ্ট টাইট।আপনার চোখ গুলোও সুন্দর। আপনি যদি আমার বউ হতেন তবে আপনাকে বিছানা থেকে নামতেই দিতাম না। আপনার এই রুপ- যৌবনের যথাযথ ব্যবহার করতাম।
লিপি আন্টি আমার দিকে তাকালো।ওনার ফেসিয়াল এক্সপ্রেসনে পরিবর্তন লক্ষ করলাম।কিছুক্ষণ পর উনি নরম হয়ে আমাকে বললেন,
আন্টি- আমি কি সত্যি এতটা সুন্দরী??
আমি- হ্যা আন্টি আপনি সত্যিই অনিন্দ্য সুন্দরী।ভাগ্যবানরাই এমন সুন্দরী কে পায়।এ কথা বলে আমি আমার বন্ধুর মা কে জড়িয়ে ধরলাম বাহু দিয়ে তারপর দেয়ালের সাথে লাগিয়ে ঘারে কিস করলাম।
লিপি আন্টি – ও খোদা! তুমি কি করছ এগুলো রাজ।আমি যে এক পুন্যবতী নারী।
আমি – আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না।আমি আপনাকে এ অবস্থায় ছাড়তে পারছি না।
লিপি আন্টি – ছেড়ে দাও আমায়।
আমি-অাপনি কেন আপনার যৌবন এমন প্রতারক স্বামির জন্য বিসর্জন দিচ্ছেন যে ভাবেনা তার দুটা সন্তান আছে পরকিয়া করার আগে??
আন্টির প্রতিরোধ এবার হালকা হয়ে এলো এবং আমায় ধীরে বলল- কিন্তু তুমি আমার ছেলের বন্ধু, আমি এমন কি করে করতে পারি?? আমি তখন বললাম- তাতে কি হয়েছে?? সাফি আমার বন্ধু আর ওর মার প্রয়োজনে আমি যদি থাকতে না পারি তবে কি মূল্য এই বন্ধুত্বের??
সে সময় জরাজরির জন্য লিপি আন্টির শাড়ির বাধন লুজ হয়ে এসেছিল।আমি ওনাকে দেয়ালের সাথে ঠেলা দিয়ে ধরে আমার একহাত দিয়ে ওনার দুই হাত ধরে রাখলাম আরেক হাত দিয়ে ওনার কোমর জরিয়ে ধরলাম। তিনি আমার বাহু বন্ধন থেকে ছাড়া পেতে জোর চেষ্টা করছিলেন।আমার লিঙ্গ উত্তেজিত হয়ে ওনার পেটে খোচা দিচ্ছিল এটা উনি বুঝতে পারছিলেন।
লিপি আন্টি বললেন- কিন্তু…
আমি- কোন কিন্তু নয়।
এ কথা বলে আমি আমার ঠোট লিপি আন্টির ঠোঁটে ডুবিয়ে চুমু খাওয়া শুরু করলাম।লিপি আন্টির ঠোটও পিপাসার্ত ছিল কামনায়। একসময় উনিও পাল্টা আমার ঠোট চুসতে লাগলেন। এবার আমরা দুজনেই এই খেলায় সমানভাবে সামিল হলাম ।
ধীরে ধীরে লিপি আন্টির হাত আমার প্যান্টের ওপর পৌঁছে গেল ও শক্ত করে আমার লিঙ্গ ধরে কচলাচ্ছিল।আমার যে হাত দিয়ে আন্টির দু হাত ধরে ছিলাম সেটা ছেড়ে পিঠে দিয়ে আরেক হাত ওনার রসালো স্তনগুলো ব্লাউজের ওপর দিয়ে রগড়াচ্ছিলাম।ওদিকে আমরা একে অপরের ঠোট চুসছিলাম ও মুখের লালা বিনিময় করছিলাম।লিপি আন্টি এখনও কাদছিল তবে সেই কান্না ছিল খুশির।আমি আমার মুখ নিয়ে ওনার ব্লাউজের ভিতর ঢুকিয়ে স্তন চুশতে লাগলাম।উনি বলল-
এটা ঠিক হচ্ছে না।
আমি- কি হলো আন্টি, মজা লাগছে না??
আন্টি- লাগছে,তবে আন্টি নয় লিপি বল।
আমি- ওকে লিপি।
এরপর আমি আমার বন্ধুর মা কে ঘোরালাম উল্টো দিকে, ব্লাউজের বোতাম খুলে পিঠ নগ্ন করলাম এবং ওনার পিছনে গিয়ে পিঠে চুমু খাওয়া শুরু করলাম। এসব কাজে লিপি উত্তেজিত হচ্ছিল।আমি পিছন থেকে আমার লিঙ্গ ওনার পাছায় ঘসছিলাম আর দুই হাতে দুই স্তন টিপছিলাম।আমি লিপির ব্লাউজ পুরো খুলে ছুড়ে ফেললাম। উনি কাপছিলেন আর পাছা আমার লিঙ্গে ধাক্কা দিচ্ছিলেন।আমি আঙ্গুল দিয়ে ওনার নিপল টানছিলাম,খুব শক্ত হয়ে ছিল ওনার নিপল।আমি উত্তেজিত হয়ে ওনাকে আমার দিকে সামনে ঘোরালাম।তারপর আমি লিপির কালো শাড়ি,ব্লাউজ,পেটিকোট,ব্রা- পেন্টি সব খুললাম।এখন আমার বন্ধুর মা আমার সামনে পুরো নগ্ন দাড়িয়ে।তাকে দেখে আমার লিঙ্গ উত্তেজিত হয়ে আছে।ইচ্ছে করছে এখনই সহবাস করি। তবে তার নিষ্পাপ চেহারা
দেখে দুঃখও হচ্ছে। আন্টি বিছানায় বসল এবং আমার কোমরে ধরে ওনার দিকে টানল।ধীরে ধীরে আমার শার্ট খুলে আমাকে উপর থেকে নিচ পর্যন্ত চুমু খেল।পিপাসার্ত কুত্তীর মত আমার শরীর চাটলেন।তারপর আমার প্যান্ট খুলে কালো মোটা লিঙ্গ দেখলেন।দেখে বললেন- ওমা, এটা কি??এত মোটা কিভাবে?? সাফির বাবারটাও তো এত বড় ও মোটা নয়??
আমি- হুম,আপনার পছন্দ হয়েছে??
লিপি- অবশ্যই।এটা তো খুব মোটা।
আমি – এটা এত বেশি মোটা নয় যে আপনার যোনিতে প্রবেশ করতে পারবে না।
এই কথা বলে আমি ওনাকে দাড়া করালাম এবং চুলের পিছনে হাত দিয়ে চুমু খেতে লাগলাম।তিনি এখনো লজ্জা পাচ্ছিলেন।কিন্তু আমি থামলাম না।চুমু খেতে খেতে জোরে ধাক্কা দিলাম যে লিপি বিছানায় পরে গেল।আমি লিপির বুকের ওপর চড়লাম চুমু খেতে খেতে। এ সময় আমরা দুজনে আমাদের জিহ্বা চুশছিলাম।এবার আমি আমার উলঙ্গ লিঙ্গ দিয়ে লিপির যোনিতে ঘসছিলাম।ওনার যোনি খুব টাইট ছিল।যোনিতে লিঙ্গ ঘসার ফলে উনি কাপছিল।
লিপি- এবার প্লিজ ঢোকাও।আর কত খেলবে??
আমি- আরেকটু ধৈর্য ধরে অপেক্ষা করেন।
লিপি-গত চারবছর ধরে ধৈর্য ধরছি।আর পারছি না।
আমি- তাহলে এই নিন।
আমি ওনার দুই পা ওপরে তুলে ভোদার কাছে বাড়া নিয়ে ভরে ঢুকাতে লাগলাম।
লিপি-অাস্তে দেও।এত বড় আর মোটা বাড়া আমি নিতে পারবনা।
আমি- ওকে, আমি চেষ্টা করছি বাড়াটা ঢুকাতে।কিন্তু আপনার মসৃণ গুদে ঢুকছে না এটা।বারবার পিছলে যাচ্ছে।
লিপি আন্টি- থাম,আমার কাছে দাও।এটাকে আমি ঢুকাব।
তারপর লিপি আন্টি লাজুক দৃষ্টিতে ওনার নরম এক হাত দিয়ে আমার বাড়া ধরলেন আরেক হাতে একটু থুথু নিয়ে আমার বাড়ায় লাগালেন। তারপর উনি বাড়াটা ধরে ওনার গুদের মুখে সেট করে ঘষতে শুরু করলেন ওনার নরম, মসৃণ গুদে।
লিপি আন্টি – এবার একটু জোরে চাপ দাও।
আমি- ওকে।
আমি ধীরে আমার বন্ধুর মায়ের গুদে বাড়া ঢুকাতে লাগলাম এবং একসময় মুণ্ডিটা পুরো ঢুকে যায়। লিপি আন্টি গুঙিয়ে ওঠে বাড়া থেকে হাত সরিয়ে নিলেন।
লিপি আন্টি -এবার আমাকে আরাম দাও।আর তড়পিয়ো না।
আমি প্রথমে ধীরে ঠাপ দিচ্ছিলাম যেন ওনার গুদ আমার বাড়া গিলতে পারে।তারপর জোরে একটা ঠাপ দিলাম। তাতে পুরো বাড়া ওনার গুদে ঢুকে যায়।
লিপি- ওহহ!! কি করলে তুমি??উফফ!বের করো এটাকে,উফফপ!
আমি -ওয়েট! এটা মাত্র ভেতরে গিয়েছে।
লিপি- না প্লিজ বের কর।খুব ব্যথা পাচ্ছি। মনে হচ্ছে ভিতরে কাটা ঢুকেছে।
আমি – আমার জন্য এটুকু ব্যথা সহ্য করেন।।
লিপি- আহ! কি করছি আমি, ছেলের বন্ধুকে দিয়ে চোদাচ্ছি!!
আমি – এ সমস্ত ফালতু ভাবনা বাদ দিয়ে চোদার মজা নিন।
এরপর আমি জোরে বন্ধুর মাকে চুূূদতে থাকলাম।ওনার গুদ এত টাইট ছিল যে বারবার বাড়া আটকে যাচ্ছিল।তখন তিনি থুথু লাগাতে বললেন।আমি তাই করলাম,কিছু থুথু বাড়ায় তারপর গুদে লাগিয়ে চুদতে লাগলাম।
লিপি আন্টি : (চিৎকার করে) আহ!! বের কর।খুব ব্যথা পাচ্ছি।
আমি : আস্তে!! কেউ আমাদের শুনে ফেলবে।
লিপি আন্টি : আউচ!! খুব ব্যথা পাচ্ছি।
আমি: খুব ব্যথা পাচ্ছেন, তাইলে বের করব??
লিপি: না, তবে ধীরে কর।
আন্টি চিৎকার করছিলেন আর আমিও চুদে চলেছিলাম।তিনি আমাকে বারবার ধাক্কা দিচ্ছিলেন হাত দিয়ে যে জন্য বাড়া পুরো ভেতরে যাচ্ছিল না। আমি এ বিষয়টা উপভোগ করছিলাম না।আমি তখন আমার কাধ থেকে পা গুলো সরালাম এবং একপাশে রেখে একহাত দিয়ে সেগুলো ধরলাম আরেক হাত দিয়ে হাতগুলো ধরলাম।এরই মধ্যে ওনার নিপলগুলোও টিপছিলাম।এভাবেই পনেরো মিনিট চলল।উনাকে এটা উত্তেজিত করছিল।
লিপি আন্টি :এখন কি করা যায়??নতুন বেডশিট নষ্ট হবে।
আমি: ওকে,এখন আমি আপনাকে জোরে চুদব।আর রইল বেডশিটের প্রসঙ্গ, নতুন বেডশিট পাতা যাবে।
লিপি আন্টি : (একটু জোরে বলল) না, তুমি যদি আরও জোরে কর হয়ত আমি মারা যাব।
এবার আমার বন্ধুর মা তার রাগমোচনের দ্বারপ্রান্তে পৌছাড় উপক্রম হলো উত্তেজনায় এবং আমিও ঠাপের গতি বাড়ালাম।লিপি আন্টি তখন তার এক হাত দুই পায়ের ফাকে নিয়ে ভোদা ডলতে লাগলেন।বিষয়টা আমার নজরে এলো।আমি ওনার পা গুলো বাকা করে ধরে আরেকটা হাত ধরলাম।এরপর আমি আমার দুই হাত দিয়ে ওনার দুধের বোটা ধরে টিপতে থাকলাম।আর পুরো শক্তি দিয়ে চুদতে থাকলাম।তিনি উত্তেজনায় দাতে দাত চেপে ধরেছিলেন।তিনি ধীরে ধীরে পা ফাক করে ছড়িয়ে দিলেন।এবার আমি পুরো তার ওপর চরলাম এবং পশুর মত চোদা শুরু করলাম।
মাঝেমধ্যে তিনি বাধা দিচ্ছিলেন কিন্তু চাচ্ছিলেন যে পুরো সুখ দেই তাকে।আমি তাকে আমার সবটুকু শক্তি দিয়ে চুদছিলাম।তার ভোদা ধীরে ধীরে খুলে যাচ্ছিল।তিনি আমার চোখের দিকে চেয়ে একটা কথাই বলছিলেন বারবার-
লিপি আন্টি – আহ! দোহাই তোমার, থেমোনা।চুদতে থাক আমাকে।আমি বছরের পর বছর পিপাসার্ত। আমার সকল পিপাসা মিটিয়ে দাও।
আমার বন্ধুর মা চোদন সুখের চুড়ান্ত সীমায় পৌছে গিয়েছিল।তার শরীর শক্ত হয়ে গিয়েছিল।হঠাৎ তার কন্ঠ ম্রিয়মান হয়ে এলো।তিনি চক্ষু বুজলেন।আমি একমুহূর্তের জন্য ভয় পেলেও চোদা থামালাম না।তাকে পশুর মত চুদতে থাকলাম। কয়েক মিনিট পর তিনি প্রচন্ড উত্তেজিত হয়ে দুইপাশে দুইহাত ছড়িয়ে বেডশিট শক্ত করে ধরলেন।আমি আমার হাত তার নিপলে রাখলাম।যখন এগুলো চলছিল, আমার বন্ধুর মা তখন সুখের চোটে চিৎকার করছিল ও মাথা এ দিকে ওদিকে ঘুরাচ্ছিল।তখন তার হাতগুলো ভোদার কাছে নিচ্ছিল ভোদা ডলতে কিন্তু আমি তাকে তা করতে দেইনি।হঠাৎ আন্টির ভোদা দিয়ে রস এর ফোয়ারা ছুটতে লাগল এবং উনি ঘোরে মগ্ন হলেন।ধীরে ধীরে তিনি নর্মাল হলেন ও আমাকে ওনার দুই বাহু দিয়ে জড়িয়ে ধরলেন।আমি থামলাম এবং তিনি আমাকে ওনার বুকের ওপর শোয়ালেন।এরপর তিনি আমাকে ওই অবস্থায় চুমু খেতে লাগলেন।
লিপি আন্টি : আজ তুমি প্রথম আমাকে জীবনের পরিপূর্ণ যৌন তৃপ্তি দিয়েছ।আমি তোমার কাছে চির কৃতজ্ঞ।
আমি: সেসব বলার প্রয়োজন নেই। আপনার এই যোনি এত মোহনীয় যে এটাকে চোদার জন্য যে কেউ অস্থির হবে।
লিপি আন্টি : আমি এখন পুরো তোমার হয়ে গিয়েছি।তোমার যা খুশি কর আমার সাথে।
ওনাকে আমি জোরে চুদতে লাগলাম।
আমি: বীর্য কি আপনার গুদের ভেতরে ফেলব??প্রেগন্যান্ট হবেন না তো??
লিপি আন্টি : না সেইদিন আর নেই।তুমি নির্দ্বিধায় ভেতরে ফেলতে পার।
আমি: ঠিক আছে।
আমি প্রবল বীক্রমে আমার বন্ধুর মায়ের গুদ মারতে লাগলাম।তিনিও তলঠাপ দিচ্ছিলেন।তিনি আমার ঠোঁট চোষা থামাচ্ছিলেন না।মাঝেমধ্যে আমরা একে অপরের জিহ্বা চুসছিলাম।কখনো তিনি আমার দুই হাত ওনার স্তনের ওপর রেখে টিপাতে লাগলেন।এতে আমি আরও উত্তেজিত হচ্ছিলাম ও জোরে চুদতে লাগলাম। পুরো ঘরে ওনাকে ঠাপানোর ঠাপ ঠাপ শব্দ হচ্ছিল।
আমি: আমার বের হবে এখন
আন্টি: ভেতরে ফেল।
তারপর বীর্যপাত করলাম গুদের ভেতর।আন্টিও যোনি রস ছাড়ল।
আমি: আপনি সন্তুষ্ট হয়েছেন??
আন্টি: হুম,খুব ভালো লেগেছে। প্রতিদিন এমন হলে আরও ভালো হতো।
আমি: যখনই আপনার যৌন পিপাসা লাগবে আমাকে কল করবেন।
আন্টি:অবশ্যই, যখনই তোমার সময় হয় আমাকে এসে চুদে যাবে।এবং যেকোন প্রয়োজনে আমাকে মনে করবে।আমি এখন থেকে তোমার প্রেমিকা।
আমি: সিউর লিপি।
তারপর আমরা চুমু খেলাম এবং কাপড় পরে নিলাম।তারপর ওনি আমাকে দরজা পর্যন্ত এগিয়ে দিলেন।যাওয়ার সময় ওনার চোখে জল ছিল।তিনি আমাকে জড়িয়ে ধরে ধন্যবাদ জানালেন এখন আমরা একে অপরকে বিদায়ী চুমু খেলাম।আমি আবারও ওনার স্তন মর্দন করলাম হালকা করে।তারপর বিদায় নিলাম।
সেদিন থেকে আমরা প্রেমিক – প্রেমিকা হিসেবে আরও সঙ্গম করেছি।এবং এখনও করছি।

তো বন্ধুরা,আমার গল্প কেমন লাগল?? আমাকে ফিডব্যাক দাও ।
 

Users who are viewing this thread

Back
Top