What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার মা নমিতা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
আমার মা নমিতা ১ by Jayeetahotlady

আমার মা নমিতা।
আমি জয়িতা, আমি আজ আমার মায়ের যৌনলিলার সত্যি কিছু গল্প বলবো। আমার মা য়ের নাম নমিতা। মা দেখতে ঠিক মুনমুন সেনের মত হিস্টপুস্ট। সরু ফিতের স্লিভলেস আর নাভি বেড় করে শাড়ি পড়তে ভালো বাসত। বগলের ও নিচের লোম সেভ করত না। ছোটো করে কেটে রাখত। আমার বাবা এক সময় বিদেশে পালিয়ে যায় তার ব্যবসার খাতিরে। আর দেশে ফেরেনি কোনো দিনো। তার পর থেকেই মা একা। তখন ফেসবুক বা হোয়াটস আপ থাকলে বোধ হয় মা একা থাকার সুজোগ পেত না। যাই হোক গল্পে আসি, আমাদের পাড়ায় রাজ নৈতিক পার্টির নেতা কাম প্রোমোটার বিজন নামে এক ভদ্রলোক থাকত। শোনা যায় ভদ্রলোকের ক্রিমিনাল রেকর্ডো আছে কিছু।


আমার বাবা থাকা কালিন মায়ের দিকে লোভ দিয়েও কিছু সুবিধা করতে পারেনি। মা একা হয়ে যাওয়ায় তার চাঁদ হাতে এলো। ভদ্রলোকের বয়স প্রায় ৫২-৫৩ হবে, মাথায় কাঁচা পাকা চুল, বুকে সাদা ঘন লোম। মোটা সাদা কালো গোঁফ। ভদ্রলোক ওই বয়সেও বেশ হ্যান্ডসাম। যে কোনো মহিলাই দেখলে তার বুকে শুতে চাইবে। আমি তখন কলেজ শেষ করে ইউনিভার্সিটি তে ভর্তি হয়েছি। আমার বুক তখনই ৩৬. মায়ের মতই শরীরের গরন। মায়ের বয়স তখন ৪৫, কিন্তু মায়ের শরীরের মেদ মাকে আরো লোভোনিও করে তুলেছিল। শুনেছি, বিজন কাকু এলাকায় অনেক কাকিমাকেই তার বিছানায় তুলেছে। আর কাকিমারাও নাকি তার সাথে শোয়ার জন্য পাগল ছিল। সবই মায়ের মুখের শোনা। তবু একটা ঘটনা আমাদের জীবন পালটে দিল।

তখন ইউনিভার্সিটি পড়ার খরচা আর মা সাম্লাতে পারছিল না। বাধ্য হয়েই এক দিন বিজন কাকু কে বলল মা, পার্টি ফান্ড থেকে কিছু সাহায্য যদি পায় খুব ভালো হয়। এই টোপ টা বিজন কাকু মিস করল না। বরং বলল, নিশ্চই কিছু একটা করবেই। কিছু দিনের মধ্যেই এক লাখ টাকা আমার মা কে দিল। আমরা খুব আনন্দিত হয়ে পড়লাম। তবে আমি বুঝেছিলাম, এই টাকা বিজন কাকু অন্য ভাবে উষুল করবে। তবে তাতে ক্ষতি কি, মা ও তো অনেক দিনের ক্ষুদার্ত হয়ে আছে। মা এক দিন বিজন কাকু কে নিমন্ত্রন করল। আমি সেদিনো বাড়ি ছিলাম। বিজন কাকুর কথা মত মদের বোতল আনা হয়ে ছিল। সেদিন মা ব্ল্যাক কালারের স্লিভলেস ফিতে বাধা ব্লাউজ ও লাল সিফনের শাড়ি। ব্লাউজটা এমনই ছিলো পুরো পিঠ খোলা, আর শাড়ি পড়েছিল, মেদবহুল নাভির নিচে, সেদিন মা কে দেখলে যেকোনো পুরুষ মানুষই খেচতে শুরু করবে।

কাকু যখন এসেছিল তখন আমি ভিতরের ঘরে ছিলাম। কাকু ঘরে ঢুকে সোফায় বসে ছিল। মা বলল, বিজন তুমি ঘেমে গেছো, দাঁড়াও জামাটা খুলে শুকাতে দি। মা কাকুর জামা স্যান্ডো গেঞ্জি খুলে শুকাতে দিল। সেদিন বেশ গরম থাকায় কাকুর ঘামে বুকের সাদা চুল গুলো ভিজে গিয়েছিল। মা বলল এবাবা তুমি তো ঘেমে স্নান করে গেছ। মা কাকুর কোলে বসে, আঁচল দিয়ে কাকুর বুকের ঘাম মুছিয়ে দিচ্ছিল। কাকু ঘেমে যাওয়াতে কাকুর গা থেকে পুরুষালি গন্ধ আসছিল।
কাকু বলল, নমিতা, তোমার বগলের চুল গুলো খুব আকর্ষনিয়, কেটো না যেন!
মা হাসি মুখে বলল, তোমার পছন্দ যখন কাটতে পারি!


কাকু মাকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করে দিল, মা বলল, দাঁড়াও তো, এত তাড়া কিসের সময় তো পালাচ্ছে না, আর মেয়ে অন্য ঘরে পড়ছে।
কাকু বলল, নমিতা, তোমায় দেখলে যে কেউ পাগল হবে।
মা বলল, দাঁড়াও তোমার জন্য আগে চার্টের ব্যবস্থা করি, মা রান্না ঘর থেকে, মাংশ আর মদ নিয়ে এল। মা নিজেই মদের গ্লাসে মদ ঢেলে কাকুর হাতে দিল। কাকু অমনি বলল, তুমিও খাও নমিতা।
মা নিজের পেগ বানালো। আমি ওদের কথা আড়াল থেকে শুনছিলাম। কিন্তু মা যে আজ উদোম চোদাতে চাইছে, প্রথমে বুঝতে পারিনি।
মা মদের গ্লাস হাতে কাকুর বুক ঘেষে বসল।


কাকু এক হাতে মদের গ্লাস নিয়ে মায়ের গলায় বুকে চুমু দিতে শুরু করেছে, আমি তখন ঘরে ঢুকে পড়তেই মা হকচকিয়ে গেল। বলল, মিলি তুই! ঘরে গিয়ে পড়, আমি একটু বিজন এর সাথে দরকারি কথা বলে নিই।
বিজন কাকু বলল, আরে মিলি থাকই না! ও তো বড় হয়েছেতো নাকি! অসুবিধে কি?
আমি বললাম, চিন্তা কোরো না মা, তোমরা এঞ্জয় করতেই পারো আমার কোনো আপত্তি নেই।
মা ন্যাকামো করে বলল, তুই খুব দুষ্টু হয়েছিস।আর তোর এই দুষ্টু কাকুটা আমার সাথে দুষ্টুমি করবে তুই দেখবি?


আমি বললাম, আমাকেও তো দেখতে হবে, কাকু কেমন দুষ্টুমি করে। আর আমার মা জীবনে সুখি হচ্ছে এটা দেখে আমার পরম তৃপ্তি। আমি এদিকের সোফায় বসছি বরং।
কাকু বলল, তুমি ড্রিংস নাও একটু।
আমি সন্মতি জানাতে, মা আমার জন্য বানালো পেগ।
কাকু বলল, দেখো আজ তোমার মাকে একটু আদর করব, তোমার আপত্তি নেই তো?
আমি মুচকি হেসে বললাম, একদম না। আমার মা যে কত দিন কোনো পুরুষের আদর পায়েনি, আমি নিজে মেয়ে হয়ে মায়ের কষ্ট বুঝবো না!
মা খুসি তে ডগমগ হয়ে উঠলো।


মাকে কাকু খামচে ধরল। কাকুর মুখের ভিতর জিভ ঢুকিয়ে চাটাচাটি করছিল মা, আমি উল্টো দিকের সোফায় মদের গ্লাস হাতে মজা নিচ্ছিলাম।
কাকু মায়ের কাঁধের স্লিভলেস ছিড়ে ফেলতেই মা বলে উঠলো, দেখছিস, তোর কাকুটা কত দুষ্টু হয়েছে, আমার নতুন ব্লাউজটা ছিড়ে দিল। আমি খিলখিলিয়ে হেসে উঠলাম।
কাকু বলল, আরে নমিতা ডার্লিং তোমার জন্য বারো পিস নেটের প্যান্টি আর বারো পিস ব্লাউজ নিয়ে আসবো পড়ের বার, চিন্তা করো না।
মা অমনি জড়িয়ে ধরে কাকুর গালে হামি দিয়ে দিল। কাকু ব্লাউজ খুলে, মায়ের মাইটা হাতে তুলে বলল, দেখো মিলি তোমার মায়ের বোটা কত বড়!


আমি বললাম, বোটায় জিভ বোলাও, দেখবে কেমন ছুচালো হয়।আমার মা খানকির মত কাকু বুকে ঢলে পড়ে মদ খেতে খেতে হাসছিল। কাকু মায়ের বোটা চুষতে শুরু করে দিল। কিছুক্ষন চোষার পড় মা হাত উঠিয়ে নিজের খোপা খুলতে লাগলো, হাত ওঠাতেই, মায়ের বগলের ছোটো করে কাটা চুলে কাকু জিভ বসিয়ে চাটতে শুরু করে দিলো। এক হাতে কাকু মায়ের এক মাই চটকাতে চটকাতে বগল চেটে যাচ্ছিল। মা বগল চাটা দেখে আমায় বলল, দেখ তোর কাকু কেমন কামুক, তোর বাবাও জানিস বগল চাটতে ভালোবাসত। আমি তখন তিন পেগ শেষ করে দিয়েছি। নেশার চোটে মা ও কাকুর মাখো মাখো অবস্থায় দেখে আমার গুদেও জল চলে এলো।

মা তারপর আবার কাকুর জন্য পেগ বানালো বেশ লার্জ পেগ, বেশ কড়া করে। নিজের জন্য বেশ কড়া পেগ বানালো। তার পর কাকুর কোলে বসে কাকু কে খাইয়ে দিয়ে লাগলো। মায়ের মাই দুটো ব্লাউজ হীন খোলা শাড়ির ভিতর থেকে কাকুর খোলা সাদা লোমশ বুকে চিপকে ছিল। কাকু মদের গ্লাস গিলে সিগারেট ধরালো। মা কেও অফার করতে মাও ধরালো সিগারেট। কাকু পরনের প্যান্ট খুলে ফ্রেঞ্চি জাংগিয়া পড়ে সিগারেটের সুখ টান দিতে লাগলো আর মা তখন দেখি খুদার্ত বাঘিনীর মত কাকুর দশ ইঞ্চি বাড়াটা বেড় করে আনল হাতের মুঠোয়। কাকুর বাড়াটা দেখে মা ও আমি অবাক হয়ে দেখতে লাগলাম। এমন সোনার ধন কাকু বানালো কিভাবে! এত রাম বাড়া। এমন মোটা বাড়া মাও আগে কোনোদিন দেখেনি। মা বাড়াটার ডগায় চুমু খেয়ে মুখে পুড়ে দিল। কাকু আমায় বলল, কি মিলি দেখেছ কখনও এমন বাড়া?

আমি লজ্জা পাওয়ার মত করে বললাম, না কাকু দেখিনি, তবে এটা মাকে আজ খুব আরাম দেবে বুঝতে পারছি।
মা খিলখিল করে হেসে বলল, ধ্যাত অসভ্য মেয়ে!
কাকু বলল, কাছে এসে টেস্ট করে দেখবে নাকি?


আমি ওমনি হাতে চাঁদ পেলাম। মা কাকুর অমতে যাবে না তাই আমিও সোফা থেকে নেমে হামাগুড়ি দিয়ে কাকুর ঝোলা বিচির দিকে এগিয়ে গেলাম। কাছে গিয়ে দেখি, মা বাড়াটা মুখে পুড়ে লাল ফেলছে। আমি ওমনি কাকুর ঝোলা বড় বিচি গুলো মুখে পুড়ে চুষতে শুরু করে দিলাম। কি নরম লোমে ভরা বিচি! আমি জিভ দিয়ে চাটতে শুরু করে দিলাম। কাকু সুখের সাগরে সিগারেটের ধোয়া ছাড়ছিল আর মা মেয়েতে মিলে কাকুর বাড়া ও মিচি গোগ্রাসে গিলছিলাম। কিছুক্ষন চোষার পড়ে কাকু বলল, মিলি তোমার মায়ের শাড়িটা খুলে দাওতো, তখন থেকে ছেনাল মাগীর মত শাড়ি দিয়ে নিজের গুদ ঢাকা দিয়ে বসে আছে। আমি ওমনি মায়ের শাড়ি টেনে খুলে দিলাম। কাকু মায়ের নেটের প্যান্টি টান মেরে খুলে দিল। মা পা ফাক করতেই, ঘন বালে ঢাকা পাকা মাগীর মত গুদ কেলিয়ে শুয়ে পড়ল নিজের মেয়ের সামনে। কাকু নিজে ল্যাংটো হয়ে গিয়ে মায়ের গুদে মুখ রাখল।

মাঝ বয়সি পুরুষ ল্যাংটো হলে কোনো নারিই নিজেকে ঠিক রাখতে পারে না। কাকু মায়ের গুদে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে খেচতে লাগলো। মা গোঙাতে গোঙাতে কাকু কে বলতে লাগলো- বিজন তুমি আমার মেয়ের জন্য যা করলে, তাতে তোমার ঋন কোনো দিনো শোধ করতে পারবো না, আজ যা কিছু আমার আছে তা সব তোমার তুমি ভোগ কর ইচ্ছা মত। কাকুর ল্যাংটো লোমশ শরীরে মায়ের ল্যাংটো শরীরের মিলন দারুন মানায়। আমি কাকু কে বললাম আমার মা খুব খুদার্ত, কাকু তুমি পারবে আমার মায়ের নারি জীবন সার্থক করতে। কাকু মায়ের গুদ পাগলের মত চাটছে তখনো। আমি কাকুর পায়ের ফাকে গলে কাকুর ঝুলন্ত মোটা বাড়াটা মুখে পুড়ে নিলাম। কাকু মা কে বলল, নমিতা, তোমার মেয়েতো বাড়া চোষায় ওস্তাদ গো, একে মাঝে মাঝে আমার কাছে পাঠিও আরো ভালো করে ট্রেনিং দেবো।

মা গোঙাতে গোঙাতে বলল, পাঠাবো গো পাঠাবো, ওকে গড়ে পিঠে তোমাকেই তো মানুষ করে নিতে হবে। ওর বর যদি কামুক না হয়, কি করবে মেয়েটা কি জানি।
কাকু বলল, চিন্তা কোরোনা আমার ছেলের বৌ করে নিয়ে যাবো আমি একে। মা যেন হাফ ছেড়ে বাঁচল। মা বলল, আমার চিন্তা দূর হল, চল তাহলে বিছানায় যাই, তোমায় সব সুখ দেবো।
মা কাকুর মোটা বাড়া ধরে টানতে টানতে মৃত স্বামীর বিছানায় নিয়ে গেল। বাবার বিছানায় মা আজ পর পুরুষের গাদন খাবে।


মা বিছানায় শুয়েই পা ফাক করে দিল কাকু ওমনি তার মোটা ল্যাওড়া ঢুকিয়ে দিল মায়ের লোমশ ডাশা গুদে। মা আরামে আহহহহ্্ করে উঠলো।
কাকু রাম ঠাপ মারতে লাগল। মা বাবার বিছানায় বাবার ছবির পাশে গোঙাতে গোঙাতে বলল, বিজন তূমি এত সুখ দিতে পারো জানলে বিজন থাকা কালিনই তোমাকে দিয়ে চোদাতাম। কাকু মায়ের উপর উঠে মায়ের বগনে মুখ ঢুকিয়ে রাম চোদান চুদতে লাগলো। আমি পাশে বসে নাইটি ছুড়ে ফেলে দিয়ে ল্যাংটো হয়ে কাকুর লোমশ পিঠে হাত বোলাতে লাগলাম।


চলবে…..
 

Users who are viewing this thread

Back
Top