What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সমর্পণ (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
সমর্পণ প্রথম পর্ব – by Ayan Biswas

কিরিং কিরিং…. "ফোন ধরতে এত দেরি হল? ফুটোতে আঙুল দিচ্ছিলি বাল?" আদি রীতিমত ধমক দিয়ে রিয়াকে বলে।
রিয়া তেমন উত্তেজিত হয় না, নরম ভাবেই বল- "ছি.. শয়তান কোথাকার, স্নান করতে গেছিলাম। তা এতবার ফোন করার কি আছে? কোন বিশেষ দরকার ছাড়া তোর তো মনে পড়ে না আমায়।"
আদি হাল্কা দুষ্টু হাসি হেসে বলে- "কে বলেছে? কতবার তোকে ভেবে খেচেছি সে খবর কি রাখিস?"


রিয়া রেগে যায়, সে রাগ যদিও নকল আদি তা ভালোকরে জানে। রাগের সূরে রিয়া বলে-"তোর যত বাজে কথা অন্য মেয়েদের গিয়ে বল। আমাকে বললে গালে এক চর খাবি। যা না তোর পলির কাছে যা। ওকে গিয়ে বল। "
আদি রিয়াকে "সুনু" বলে ডেকে ওঠে, এই নাম আদিরই দেওয়া। রিয়াকে মানাবার জন্য অথবা তার কাছে কিছু আবদার করার সময় আদি তাকে এই নামে ডাকে। রিয়ার অসম্ভব সুন্দর লাগে আদির মুখে তার এই ভালোবাসার ডাকনাম। রিয়া সব করতে রাজি, সব দিতে রাজি, আদি যদি এই নামে রিয়াকে ডেকে ওঠে। তবে আদি কিন্তু এ বিষয়ে এতটা জানে না। সে শুধু এটুকু জানে রিয়া তাকে পছন্দ করে, কিন্তু সে নিয়ে আদি মাথা ঘামায় না, তার মত সুপুরুষ ছেলের মেয়ের অভাব হয় না।
যাই হক আদি রিয়ার অভিমান ভেঙে দিয়ে বলে- "সুনু আমার রাগ করে না, তোকে সুন্দর একটা গিফট দেব, একবার তুই পলির সাথে আমার ফিক্স করে দে।"
রিয়া চুপকরে থাকে। অন্য মেয়ের সাথে আদিকে সে মোটেই সহ্য করতে পারে না। তবুও আদির কথা ফেলতে পারে না রিয়া, এতটাই ভালোবাসে তাকে। সব কষ্ট আড়াল করে সে বলে -" ওকে দেখছি"
আদি ফোনের ওপাস থেকে রিয়াকে আলতো চুমু দিয়ে ফোন রেখে দেয়। রিয়া চোখ বুজে সেই চুমুতে ডুবে যায়। তার পর দীর্ঘশ্বাস ফেলে মনে মনে বলে "শালা শয়তান, এত মেয়েকে চুদে হয় না, এখন পলিকে চুদার ধান্দা, তোর মত শয়তানকে আমি ভালোবাসি, নিজের উপর আমার রাগ হয়। তবু তোকে ছাড়া নিজেকে ভাবতে পারি না। তুই আমার হবি না জেনেও আরো বেশি তোকে ভালোবেসে ফেলি। তুই বুঝবি না শয়তান।"


পরেরদিন রিয়া সকাল বেলা স্নান করে চুল মুছে খোলা চুলে গায়ে কোন রকম একটা গামছা জড়িয়ে রান্না ঘরে ঢোকে। নতুন ফোটা ফুলে শিশির পড়লে যেমন দেখতে লাগে রিয়াকে দেখে ঠিক তেমনটাই মনে হয়। বাড়িতে কেউ নেই কিছু দিন। তার মায়াবী যৌবন সামান্য একটা গামছা দিয়ে বৃথা ঢাকবার প্রয়াস চলে।
এমন সময় আদি হঠৎ পিছন থেকে এসে রিয়াকে জড়িয়ে ধরে। রিয়ার নীচে কিছু পড়া নেই, তার আপরূপ যৌবন যেন ফেটে বেড়িয়ে আসতে চাই। এমন আচরনে রিয়া ঘাবড়ে গিয়ে চিৎকার করতে যাচ্ছিল অমনি আদি হাত দিয়ে রিয়ার মুখ চেপে ধরে। আদির এক হাত রিয়ার বা দিকের স্তনের উপড় আছড়ে পড়ে আর অন্য হাত রিয়ার ঠোটের উপড়। রিয়ার ঠোটের সুরা আদির হাতে লেপটে যায়। আদি রিয়ার কানের কাছে গিয়ে আবেগ ভড়া সূরে বলে- "আমি রে শয়তান, তোকে রেফ করতে আসি নি। "রিয়া শিউরে ওঠে আদির গলার শব্দে।
অন্য কেউ হলে কি হত জানি না তবে আদিকে কিছু বলার সাধ্যি নেই রিয়ার, এ যেন রিয়ার কাছে সৌভাগ্যের বেপার। তবু সে আদিকে ঠেলা দিয়ে সরিয়ে বুকের উত্তেজনা চেপে সাধারন ভাবেই বলে- "ও তুই? কখন এলি।"


"এই তো সবে এলাম,
তোর জন্যে গিফট আছে এই নে " বলে আদি রিয়ার হাতে একটা প্যাকেট তুলে দেয়।
রিয়া গিফট টা নিয়ে মিথ্যে হাসি রেখে বলে- "কি এতে? (নিশ্চয় শয়তানটা পলিকে চুদে ওর যৌবন লুটে নিয়েছে, না হলে আর গিফট?)"
আদি-"দেখ যা আছে তা তোরই"
রিয়া গিফট খুলে দেখে লাল রঙের একটা প্যান্টি আর ব্রা।


"তোর লজ্জা করল না এমন গিফট দিতে," (শয়তান কোথাকার, একটা মেয়েকে কি গিফট দেয় তাও জানে না, তবে thank you তুই জানিস আমার লাল রঙ কতটা প্রিয়। i love u শয়তান) রিয়া লজ্জা রাঙা মুখে রাগবার অভিনয়ে গিফটটা ছুড়ে ফেলে দেয়।
আদি সত্যি রেগে গিয়ে বলে- "ঠিক আছে নিতে হবে না, আমার যা ভালো লেগেছে আমি নিয়ে এসছি। দে ফিরত দে"
এইবারে রিয়া মুশকিলে পড়ে, যতই হক আদি একটা গিফট দেবে তা আবার রিয়ার পছন্দ হবে না এমন টা কখনো হতে পারে? সে যা কিছুই হক, আদির সব কিছুই তার কাছে বহুমূল্য। আদি গিফটা তুলে নিয়ে চলে যেতে লাগে অমনি রিয়া ওর হাত থেকে ওটা কেড়ে নিয়ে বলে- "দে, ওত ঢং করতে হবে না।"
আদি হাসে, সে হাসি শয়তানী। তার পর বলে-"তোর কি এ ভাবেই থাকার ইচ্ছা? আর বেশি সময় এভাবে থাকলে তোকে আমার বাচ্চার মা বানিয়ে দেব কিন্তু।"
রিয়ার হঠাৎ খেয়াল হয় সে শুধু গামছা পেচিয়ে আছে,।


রিয়া বলে- অসভ্য কোথাকার। (তোর বাচ্চার মা হওয়া আমার জীবনে সবথেকে বড় পাওনা হবে, শয়তান।) রিয়া লজ্জায় লাল হয়ে যায়, লাল গোলাপে সূর্যের আলো এসে যেমন তার রঙ আরও বেশি গাঢ় করে তোলে ঠিক তেমনটাই মনে হয় রিয়াকে দেখে। সে তাড়াতাড়ি সেখান থেকে পালিয়ে যাওয়ার মুহূর্তে আদি ওর হাত ধরে ফেলে, এবং রিয়েকে কাছে টেনে নেয়, রিয়ার বুকের পাহাড় দুটো পিষে যায় আদির বুকে, আদির গরম নিশ্বাস রিয়ার মুখে মেখে যায়। রিয়ার হৃদস্পন্দন মাত্রা অতিক্রম করে। সব শক্তি হারিয়ে যায় রিয়ার, মনে মনে সে ভেবেই নেয় আজ আদি ওকে শেষ করবে, আজ আদি ওকে চুষে খাবে, আজ আর নিস্তার নেই। রিয়া লজ্জা রাঙা চোখ নিচু করে থমকে থাকে, আদির চোখে চোখ রাখার সাহস পায় না সে।

আদি মৃদু কন্ঠে রিয়ার থুতনি উচু করে বলে- "আমি তোকে যে গিফট টা দিলাম সেটা পরে দেখাবিনা আমায়? যে কেমন লাগবে ওটাতে তোকে? খুব দেখতে ইচ্ছা করছে সুনু। জানি খুব সুন্দর লাগবে তোকে, সেটা কল্পনা করেই আমি এনেছি তোর জন্যে, আমি জানি তোর লাল রঙ কতটা প্রিয়, আর সত্যি বলতে তোকে লাল রঙে পরীর মত লাগে। দেখাবি না একবার সুনু?"

রিয়ার চোখ ছল ছল করে ওঠে, এত ভালোবাসা পাওয়ার অধিকার তার নেই, তবে সে জানে এসব ক্ষণস্থায়ী, রিয়া অবাক হয় এই ভেবে যে -আদি তাকে এত কাছে পেয়েও ছেড়ে দেবে? সে তার যৌবন মধু লুট করবে না?
চোখের জল আড়াল করে রিয়া বলে- "সর এখান থেকে" এই বলে সে আদিকে ধাক্কা মেড়ে দৌড়ে ঘরে চলে যায় এবং দরজা বন্ধ করে দেয়, সে মুখ চেপে কেদে ওঠে, আদির গিফট জোড়িয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে বলতে থাকে- "তুই একবার বলে দেখ আমি নিজেকে মেলে দেব তোর কাছে সোনা, আমার সমস্ত গোপনতা তোর হাতে সোপে দেব, আমার এ সব কিছু তোরই, আমার শরীর মন অন্য কাকে আর দেব বল? পারবো না অন্য কাওকে দিতে, কেড়ে নে না সব যা আছে আমার, শুধু একবার বলে দে আমার হবি, একবার বল।"
আদি দরজায় গিয়ে ধাক্কা দেয়, রিয়া চমকে ওঠে, গলার স্বর ঠিক কোরে কোন মতে সে বলে- "আসছি দাড়া।"


রিয়া তাড়াতাড়ি চোখ মুছে নেয়, তারপর আদির দেওয়া গিফট বারকরে তাতে গভীর চুম্বনে ভোড়িয়ে তোলে, নাকের কাছে এনে প্রান ভোরে আদির গন্ধ নেয়। রিয়া আয়নার সামনে এসে দাঁড়ায় এবং আদির দেওয়া গিফট গায়ে দেয়, তারপর গিয়ে ধীরে দরজা খোলে, দৃষ্টি তার মেঝেতে গড়িয়ে থাকে, মাথা উঁচু করার সাহস হয় না ওর।
ওদিকে আদির নেশা ভড়া দৃষ্টি তীক্ষ্ণ তীরের ফলার ন্যায় রিয়ার সমস্ত শরীরে বর্ষন হতে থাকে, নিজের উপর বিশ্বাস হয় না আদির, ভগবানের উপর কেমন যেন আশ্বাস জেগে ওঠে হুট কোরে। আদি বহু মেয়ের শরীর দেখেছে, তাকে ছুয়েছে, নিজের হাতে পিষেছে, কিন্তু রিয়ার অর্ধনগ্ন শরীর দেখে আজ দু পা পিছিয়ে পড়ে সে। রিয়ার সর্বাঙ্গের নির্গত রষ্মীতে আদির চোখ জ্বলে যায়। আদি আর সহ্য করতে পারে না, ওখান থেকে দৌড়ে পালায় সে, রিয়ার পিছু ডাক কানে আসে আদির, কিন্ত সে থামে না আর।
 

Users who are viewing this thread

Back
Top