What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অত্যাচার ও বন্ডেজ সেক্সের বাংলা চটি গল্প – একটি ভুলের জন্যে (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
অত্যাচার ও বন্ডেজ সেক্সের বাংলা চটি গল্প – একটি ভুলের জন্যে ১ প্রথম পর্ব by lovatur2

সেদিন ওভাবে না বলাই উচিত ছিল। ভুল… মস্ত ভুল…

শুধু একটা ভুল ডিসিশনের জন্যে…

মাথা নুইয়ে একথাই অনবরত ভাবছিল অরি। দুটো শক্ত হাত তার চোয়াল ধরে জোর করে মাথাটা তুলে দিল। সামনে চাইতে বাধ্য হল ও। চোখে ঝাপ্সা বাষ্প, তবু… সামনে যা হচ্ছে…অসহায় ভাবে দেখা ছাড়া কিছু করার নেই ওর।

*****ছয় মাস আগে*****

নতুন স্কুল । ক্লাস নাইন। অনেক সাধ্যসাধনা করে অরিন্দমকে এই নামজাদা স্কুলে ভর্তি করিয়েছে বাবা মা। ক্লাস খুঁজে পাচ্ছিল না ও। শেষে একটা ভালমানুষ চেহারার ছেলেকে জিজ্ঞেস করেই ফেলল, "ভাই নাইন বি টা কোন দিকে ?"


ছেলেটা সরু চোখ করে ওকে দেখল। "নিউ চিক ?"

ঠিক বুঝল না অরিন্দম। ভাবল ছেলেটার উচ্চারণে সমস্যা। "হ্যাঁ, নাইন বি।"

"রীহান ডাট।" হাত বাড়াল ছেলেটা, "এভরিবডি কলস মি রীড।"

"অ-অরিন্দম চৌ-" অরিন্দম হাত মেলাতে যেতেই সরিয়ে নিল ছেলেটা হাত, ওর কপালে একটা টোকা দিয়ে শুধু বলল, "চীপ।"

"মানে?" অবাকের সাথে একটু বিরক্তও হল এবার অরিন্দম।

"কোডনেম। তোকে এখন থেকে স্কুল এ নামেই জানবে" কায়দা করে নাকে আঙুল বোলাল রীহান ওরফে রীড।

মেজাজ খারাপ হয়ে যাচ্ছে অরিন্দমের। "ম্যানি থ্যাংকস। আমার একটা নাম আছে, আর ওটাই আমার যথেষ্ট !" রীতিমতন চেঁচিয়েই ফেলেছিল ও, আশপাশ থেকে এক দুজন চাইল খুব অবাক হয়ে, তারপর দ্রুত চলে গেল।

রীড সাপের মতন চোখে ওর দিকে চাইল। ডানহাতের মধ্যমাটা তুলে ওর গলার কণ্ঠায় খোঁচাল। আঙুলের আংটিটা থেকে আলো ঝলসাচ্ছে। "ডোন্ট আস্ক ফর হেল। শিশু আছিস, শিশু থাক।" বলেই দ্রুত মিলিয়ে গেল ও।

হাঁ করে ব্যাপার টা বোঝার চেষ্টা করছিল অরি। পাশ থেকে একটা মেয়েলি গলা টের পেল, "ওর সাথে ওভাবে কথা না বললেই ভাল ছিল…"

পাশ ফিরল ও। একটা আধ-শ্যামলা মেয়ে দাঁড়িয়ে আছে। চোখ দুটো যতটা উজ্জ্বল, স্কুল ড্রেস ততটাই মলিন। "তুমি…"

"তনু বোস । নাইন বি। ক্লাসে যাবে ত ?"

**** পাঁচ মাস আগে****

ক্লাসে এসে ঢুকল অরি। বোর্ড জুড়ে অজস্র হিজিবিজি। অশ্লীল লেখা। নিঃশব্দে ডাস্টার তুলে মুছতে লাগল ও। এটা নাকি এ স্কুলের স্বাভাবিক নিয়ম ! নতুন ছাত্র ভর্তি হলে এটা একটা র‍্যাগিং এর মতন। এমনকি ক্লাসে ওর একা বসতে হয়। পেছনে নিজের ডেস্কে বসতে বসতে আড়চোখে তনুর দিকে চাইল ও। শুধু এই একজনের জন্যেই ত…


পেছন থেকে একটা খোঁচা এল। গ্রাহ্য না করে ত্নুর দিক থেকে চোখ সরিয়ে নিল অরি। এই রীড ছেলেটা কেন ওর পেছনে এত বেশী পড়ে আছে ? তনু যতটুকু বলে, তাতে ত মনে হয় না এ ছেলে ওর মত সামান্য কাউকে স্পেশাল টার্গেট করবে। হ্যাঁ, রীতিমতন স্কুলের মাফিয়া টাইপ ই বলা চলে রীড কে। ওর বাপ নাকি এ এলাকার বিশাল মাফিয়া। রীডের এক দিদি আছে, তার বিয়েতে স্কুলের সবাই নিমন্ত্রিত ছিল। তনু বলে কনেকে নাকি কয়েক কেজি সোনা হীরে দিয়ে সাজানো ছিল ! এলাহী আয়োজন। ব্ল্যাক মানি, শুধুই ব্ল্যাক মানি।

ম্যাম এসেছেন, পড়ায় মন দিল অরি।

"অ্যাই চীপ, একটু ডানে চেপে।" গলা ভেসে এল রীডের। সামান্য সরে গেল অরি। সামান্য ঘাড় ঘুরিয়ে দেখল ডেস্কের নীচে রীডের কোলে একটা পাতলা ম্যাগাজিনের মতন বই। তার তলায় লিঙ্গ বের করে হাত দিয়ে মালিশ করছে রীড। অরি চাইল সামনের দিকে। শিল্পা ম্যাম এদিকে চাইছেন ই না। উনি কি বুঝতে পারেন না? নাকি ইচ্ছে করেই রীড কে ঘাঁটান না? পাঠে মন দিতে চাইল ও, হচ্ছে না। ম্যাম দের ক্লাসে এই মুশকিল। বিশেষ করে শিল্পা ম্যাম আর পর্ণা ম্যামের ক্লাসে। মাঝে মাঝেই হস্তমৈথুন করে রীড, আর ওর নিজের অবাধ্য নজরও বারবার চলে যায় শাড়ির ফাঁকফোকর, ব্লাউজের খাঁজে। কোনোমতে ক্লাস শেষ হলে বাঁচে অরি। সেকেন্ড পিরিয়ড অংক । এই একটা ক্লাসে একেবারেই উপদ্রব আসবে না পেছন থেকে। রীড অংক ভালবাসে। ওর ভাষায়, "অংক হেভী সেক্সি।" ছেলেটার ব্রেন আছে; কিন্তু ব্যবহার সাধারণত অন্যান্য কাজেই করে…

টিফিন। কি মনে হতে আজ ওপরে উঠে এল অরি। পাঁচতলা বিল্ডিং টার একেবারে ওপরের তলাটা এখনো ইনকমপ্লিট। মাঝে মাঝে এখানে আসে অরি, একা থাকা যায়। নিরুপদ্রব। টিফিন বাক্স টা খুলল ও।

"আউ…"

হঠাৎ পরিচিত গলা শুনে চমকে চাইল অরি, না-হওয়া দরজার সারির আড়ালে কোথাও থেকে প্রতিধ্বনি আসছে মেয়েলি গলায়। একটা চাপা ছেলের গলাও যেন শুনল ও। টিফিন বাক্স টা চেপে এগিয়ে গেল শুনশান প্লাস্টারহীন ফাঁকা করিডোরগুলোর দিকে। কোণের একটা পিলারের আড়ালে একটা ক্লাসঘর থেকে আবার শব্দ এল মৃদু।

রুমে উঁকি দিল অরি, দিতেই দৃশ্যটা দেখল। রীড আর ওর একটা বন্ধু, কি যেন নাম- সাহিল না কি, দুজনে একটা মেয়ের বুকে হাতাচ্ছে ইউনিফর্মের ওপর দিয়েই। সাহিল এবার একটা হাত রাখল মেয়েটার স্কার্ট এর ভেতরে, মুখ টা এদিকে ঘুরে গেল মেয়েটির। আগুন জ্বলে উঠল অরির মাথায়, এ যে তনু !

কাণ্ডজ্ঞানহীন হয়ে চেঁচিয়ে উঠল ও, "কি করছিস তোরা ? শুওর- " পাশে পড়ে থাকা কাঠের টুকরো টা ঘোরাতে ঘোরাতে ভেতরে ঢুকল অরি। বাকি তিনজনই হঠাৎ ঘাবড়ে গেছিল ওর উপস্থিতিতে, তড়িঘড়ি বুকের বোতাম আটকে ওকে সামলাবার চেষ্টা করল তনু, "অরিন্দম শোনো-দাঁড়াও…"

কে শোনে কথা ! রীড সাহিল দুজনেই এখন সামলে নিয়েছে, একটু এগোবার চেষ্টা করতে কাঠের টুকরোটায় আটকে থাকা একটা লোহার টুকরো লম্বা করে চিরে দিল রীডের হাত। চিৎকার করে উঠল রীড, সাহিল পেছন দিক থেকে ঝাঁপিয়ে পড়ে কাঠ টা কেড়ে নিল ওর হাত থেকে। "মাগীর বাচ্চা… এত বড় সাহস তোর, আমার গায়ে হাত দিস…" একটা ঘুষি আছড়ে পড়ল অরির পেটে; "গার্লফ্রেন্ড মারাচ্ছিস ? গার্লফ্রেন্ড ? খানকির পুত, থাকিস ত মায়ের সাথে একা…" লাথি কষাল রীড, "বাপ গ্রামে কার কার সাথে মারাচ্ছে তাও জানিস না… আর আমার গায়ে হাত… এই কালিন্দীটাকে আমার ইচ্ছে হয়েছে চুদব, তোর বাপের কি…" এর মধ্যেও উলটো মারার চেষ্টা চালিয়ে যাচ্ছে অরি, তনুকে চোদার কথা শুনেই ও পা চালাল রীডের অণ্ডকোষ লক্ষ্য করে, চিৎকার দিয়ে পড়ে গেল রীড।

"ওওও…মরে গেলাম রে— রেণ্ডির পুত, তোর মাকে ল্যাংটা করে তোর সামনে যদি না চুদি আমার নামও রীড না… শালা শুয়োরচোদা… তোর আমি ওই হাত পা ধন সব কেটে নেব… মার্ক মাই ওয়ার্ড… খানকির বাচ্চা… তোর মায়ের মুখে মুতি-"

হইচই। দৌড়ে আসছে অনেক লোক। বেগতিক দেখে পালিয়েছে সাহিল আগেই।
 

Users who are viewing this thread

Back
Top